Monday, April 2, 2012

আশা যে এভাবে পূরন হবে তা স্বপ্নেও ভাবেনি তপন। ওর বৌ এর নাম লতা দুই বছর হয় ওদের বিয়ে হয়েছে বেশ সুন্দরী এবং সেক্সী বিয়ের আগে তপনের অন্যান্য গাল ফ্রেন্ডের মত লতার সাথে চুদাচুদি ছিল ওপেন সিক্রেট বিষয় । লতাকেও হয়তো তপন বিয়ে করতো না কিন্তু তপন ভেবে দেখেছিলো তার বয়স হয়েছে 38 আর লতার বয়স মাত্র ১৮, তাছাড়া লতা খুব বোকা মেয়ে, তপনের চরিত্রের লুইচ্চামীতেও লতার কোনো আপত্তি ছিলনা, এক সাথে তপন ৬/৭ জন মেয়ের সাথে সম্পরকো রাখতো এবং এখনও রাখে । তাই বিয়ে যখন করতেই হবে এমন মেয়েইতো চাই, তাছাড়া ব্যাবসার খাতিরে ক্লাইন্টের কাছে লতাকে খুব সহজেই ব্যবহার করা যায়। এভাবে সব দিক ভেবেই লতাকে বিয়ে করা ।
যাই হোক মূল ঘটনায় আসি তপনের শ্বাশুরী মানে লতার মা রোকশানা বেগম বয়স ৪0 সুন্দরী গায়ে গতরে ভরাট মূল কথা প্রচন্ড সেক্সী আসলে লতার খানদানী সেক্সী। রোকশানা বেগমের বয়স ৩৯ হলেও শরীরটা বেশ টাইট, তাকে নিয়ে তপন শারীরিক চিন্তা করে, মাঝে মাঝেই চোদে লতাকে ভাবে তার শ্বাশুরীকে কিন্তু শ্বাশুরী বলে কথা, তাই তপন এগুতে পারেনি।
একটা কথা আছে মণ থেকে কিছু চাইলে আল্লাহ নিজে তা পূরন করে দেয়, এর বেলাতেও তাই হলো । সেদিন তপন দুপুরে যখন অফিসে তার সেক্রেটারীকে চুদছিলো তখন লতা ফোন করে বলল যে সে ধানমন্ডি বাপের বাড়ি যাচ্ছে, তপনও যেন অফিস শেষে চলে আসে রাতে খেয়ে বাড়ি ফিরবে । কথামতো তপন অফিস থেকে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা দিল, সে মনে মনে ঠিক করে রাখলো পৌছেই লতাকে চুদতে হবে, কারন তার বন্ধু মবিনের বৌ রুনার অফিসে আসার কথা ছিল, তাই সে সেক্স বড়ি খেয়েছিলো ইচ্ছামতো চোদার জন্য কিন্তু মবিন তাড়াতাড়ি বাসায় চলে আসার জন্য আসতে পারে নাই, সালা মবিনের বাচ্চা রুনাকে সন্দহো করে, এখনো হাতেনাত ধরতে পারে নাই তবু সালায় সন্দেহো করে, আরে হারামজাদা নিজের বৌরে কেও সন্দহো করে ছিঃ। এভাবে মাঝে মধ্যেই রুনার সাথে চোদন লীলা মিস হয়ে যায়, এর ধকল সামলাতে হয় তপনের সেক্রেটারী, ওর অফিসের মহিলা করমচারী, লতা বা কাজের মেয়েদের ওপর। যাই হোক আজকেরটা যাবে লতার উপর।
তপন ওর শ্বশুর বাড়িতে পৌছলো পোনে সাতটায়, তখন লোডশেডিং চলছে কাজের মেয়ে দড়জা খুলে দিলো, তপন কোন কথা না বলে ওরা শ্বশুর বাড়িতে যে ঘরে থাকে সে ঘরে চলে গেলো আন্ধকারে আবছা শুধু দেখলো বিছানায় একাই শুয়ে আছে, তপন আস্তে করে দড়জা আটকে দিলো কোন কথা না বলে নিজের কাপড় চোপর খুলে ল্যাংটা হয়ে বিছানায় শরীরের উপর ঝাপিয়ে পড়লো, কোন সুজোগ না দিয়েই তপন ঠোটে ঠোট লাগিয়ে চুসতে লাগলো দুদু দুইটা ইচ্ছা মতো টিপতে লাগলো ওদিকে শুধু উঃহ উঃহু শব্দ হতে লাগলো এরপর পিঠের নিচে একটা হাত নিয়ে একটু উচু করে এক টানে ম্যাক্সী খুলে ফেলল একাজে তপন খুব এক্সপারট শুধু ম্যাক্সি খোলার সময় ঠোট ঠোট একটু আলগা হলে একটা শব্দ হয় শো…. সঙ্গে সঙ্গেই তপন ঠোটে ঠোট লাগায়ে চুসতে শুরু করে, এর মধ্যেই ব্রা আর প্যান্টি খুলে ফেলেছে তপন একাজে তপন খুব এক্সপারট।
গুদের সাথে ধোন সেট করেই তপন বলল লতা সোনা আমার খুব সেক্স উঠছে ধোন গুদ চাটাচাটি করার সময় নাই চুইদে নেই বলেই দুদু জ্বোড়া চাইপে ধইরে এক ঠেলায় তপনের ১১ ইঞ্চি ধোন পুরাটা গুদের মধ্যে ঢুকায় দিলো তপন বলল ও সোনা তুমি গুদের বাল কাইটে ফেলছো। তপন ধোন অরধেক বের করে আবার স্বজোরে ঠাপ মারলো আবার বের করে আবার স্বজোরে ঠাপ আবার বের করে আবার স্বজোরে ঠাপ আবার বের করে আবার স্বজোরে ঠাপ এভাবে ৫/৬টা ঠাপ খেয়ে আহঃ আহঃ ওহঃ ওহঃ করতে লাগলো এভাবে কছুক্ষন চলার পরই কারেন্ট চলে আসে সঙ্গে সঙ্গে ঠাপটা শেষ করেই তপন চমকে ওঠে কারন যার উপর সে শুয়ে আছে যার দুদু জ্বোড়া চেপে ধরে আছে যার গুদের মধ্যে ধোন ঢোকান সে লতা নয় সে লতার মা তপনের স্বপ্নর শ্বাশুরী রোকশানা বেগম, তপন কছুক্ষন হা করে তাকিয়ে থেকে গড়গড় করে বলতে লাগল আম্মা আপনে আমিতো ভাবছি লতা শুয়ে আছে, আপনে আমাকে বললেন কেন রোকশানা বেগম বলল বাবা তুমি আমাকে সুযোগ দিলা কোথায় এসেই আমার ঠোট চাইপে চুসতে লাগলা এরপর যখন সুযোগ পেলাম তখন তুমি আমারে ল্যাংটা কইরে ফেলছ তখন আমি ভাবলাম এখন কিছু বললে তুমিও লজ্জা পাবা আমিও লজ্জা্ পবো তাছাড়া আমার গুদে তোমার ধোন ঢুকায় ফেলছো ভাবলাম অন্ধোকারে কেও টের পােব না তাই আর কছু বলি নাই, তপন বলল এখন কি কোরব আম্মা, ধোন কি বের করে ফেলবো, রোকশানা বেগম বলল, দেখ বাবা জামাই শ্বাশুরীরতো চুদাচুদি করা ঠিক না কিন্তু শুনছি সঙ্গম নাকি অসম্পূরন রাখতে হয় না এতে নাকি চরম অমঙ্গল হয় এখন তোমার ইচ্ছা তুমি চুদাচুদি শেষ করবা নাকি এখানেই থামাবা, তপন বলল আমারতো আম্মা আপনাকে অনেক দিন ধরেই চোদার ইচ্ছা কিন্তু লতা কোথায়, রোকশানা বেগম বলল, ওতো মারকেটে গেছে, তপন বলল তাহলে আম্মা চুদাচুদি কম্লিট করি কি বলেন, রোকশানা বেগম বলল, হ্যা বাবা তাই করো ।
তততততততততততততততততততততপপপচচতপন মহা আনন্দে দিলো সজোরে এক রাম ঠাপ, তপন বলল আম্মা আপনাকে আমার চোদার ইচ্ছা অনেক দিনের, রোকশানা বেগম বলল আমিও তোমার সাথে লতার আর আমাদের কাজের সেমরির চোদাচুদি লুকায়ে দেখতাম আর ভাবতাম ইস জ্বামাইকে দিয়ে যদি গুদ খুচায় নিতে পারতাম, তপন বলল আম্মা আপনে আমাকে বলতেন, রোকশানা বেগম বলল কেমনে বলি তুমি আমার জ্বামাই তাছাড়া তুমিওতো বলতে পারতা, তপন বলল আমি কেনে বলি আপনেওতো আমার শ্বাশুড়ি, কথার সাথে তপন তার শ্বাশুরির গুদে ঠাপের পর ঠাপ চালিয়ে যাচ্ছে এবং দুদু ইচ্ছা মতো টিপে যাচ্ছে ।
তপনের ধোন তার শ্বাশুরির গুদের রসে মাখামখি হয়ে গেছে রোকশানা বেগম চরম সুখে আহঃ আহঃ ওহঃ ওহঃ ইস ইস উহঃ উহঃ উরি উরি উরি ইইইইই এভাবে খিস্তি করে যাচ্ছে, আর তপন তার শ্বাশুড়ির গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাচ্ছে আর বের করছে । রোকশানা বেগম বলল বাবা আমাকে চুইদে চুইদে পেটে বাচ্চা ঢুকায়ে দাও, তপন বলল আম্মা আপনে আমার বাচ্চার মা হবেন, রোকশানা বেগম বলল হ্যা বাবা হবো কিন্তু বাবা আমাদের কাজের সেমরির পেটেওতো তোমার বাচ্চা ওর কি করবো, তপন বলল আমি জানি না আপনে ব্যবস্থা করেন, রোকশানা বেগম বলল আচ্ছা তোমার শ্বশুরের নামে চালায় দেবনে, তপন বলল আব্বাও ওরে চোদে নাকি, রোকশানা বেগম বলল হ্যা বাব চোদে, তপন বলল তাইলে ওর পেটে আমার বাচ্চা বুঝলেন কেমনে, রোকশানা বেগম বলল তোমার শ্বশুরের বাচ্চা পয়দা করার ক্ষমতা নাই, তপন বলল তাইলে আপনের দুইডা হইলো কেমনে ?
রোকশানা বেগম বলল আমার বিয়ের আগে আমাদের বাড়ির কাজের পোলারে দিয়া গুদ মারাইতাম, তারপর একদিন টের পেলাম তোমার সুমুন্ধি আমার পেটে আমার বাপ মা টের পাইলো এখন কি করা যায় কাজের পোলার সাথে তো আর মেয়ে বিয়ে দেয়া যায় না, তখন তোমার শ্বশুর আমার আব্বার অফিসে চাকরী করে মাঝে মাঝে আমাদের বাড়ি যেত, সেদিন সন্ধায় বাসায় সে আসলো তাকে দেখের আব্বার মাথায় বুদ্ধি খেলল, আম্মারে বলল তুমি আজকে ভাল কিছু রান্দো আমারে বলল হাসানরে যেমনেই হোক আজকে বাসায় রাখবো তুই রাতে ওর ঘরে ঢুইকে চুদাচুদি করতে থাকবি, যেই কথা সেই কাজ আমাদের চুদাচুদি শেষ হতেই আব্বা আর আম্মা ঘরে ঢুকলো ঢুকেইতো আব্বা চিল্লাইতে লাগলো আর আম্মা পেনপেনায়ে কান্না শুরু করলো, ঐ রাতেই আমাদের বিয়ে হয়, আর তোমার বৌরে আমার শ্বশুর চুইদে পয়দা করছে।
তপন বলল আম্মার আপনের চুদাচুদির সব ঘটনা আমাকে বলতে হব, রোকশানা বেগম বলল বলবোনে আগে চুদা শেষ করো চুদার সময় এত কথা বললে চুদার মজা থাকে না । তপন নতুন উদ্দমে শুরু করলো চোদন, গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হতে লাগলো শ্বাশুড়ির গল্প শুনে তপনের চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা শ্বাশুড়ির গুদের ভেতর ঢুকায় দেবে, তপন ফসাত ফসাত করে ঠাপাচ্ছে, চোদার সময় তপনের শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, তপন ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর রোকশানা বেগম আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে।
তপন বিশ পচিশ মিনিট ধরে ঠাপ মেরে ধোনটা তার গুদের থেকে বের করে মুখে নিয়ে বলল চাট মাগী চাট, সে তপনের ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো, আবার ধোন মুখের থেকে বের করে তকে দাড় করিয়ে ঘুরিয়ে তপনের দিকে পিঠ দিয়ে তাকে বিছার উপর হাটু গেরে বসালো, এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলো পুরাটা ঢুকিয়ে, আবার শুরু করলো ফসাত ফসাত করলো ঠাপানো, আর সেও যথারীতি আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে, তপন ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর বলছে, নে মাগী নে ইচ্ছামতো চোদন খা তোর গুদ মাইরে মাইরে পোয়তি বানাবো, এভাব আরও ২০ মিনিট ঠাপাস ঠাপাস করে ঠাপায়ে আর খিস্তি মাইরে রোকশানা বেগমের গুদে মাল ছেড়ে দিলো তপন ।
এভাবে আশা পূরন হলো তপনের, অন্যভাবে বলা যায় এভাবেই শুরু শ্বাশুড়ি আম্মার গুদের ভেতর জ্বামাই বাবর ধোনের গুতা, কারন এখন নিয়মিতই তাদের চোদন লীলা চলে ।

1 comment:


  1. ::::::::::: More Hot choti, Hot Sexy Pictures, Images, Photos & videos For You ::::::::::


    ❤❤জীবনের প্রথম যৌনতা❤❤


    ❤❤কচি টাইট ভুদায় নুনু ঢুকালাম❤❤


    ❤❤আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় bangl...❤❤


    ❤❤চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম সমস্ত পিঠ! Bangla Choti...❤❤


    ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤


    ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤


    ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤


    ❤❤আমার সোনাটা যেন রসের ফোয়ারায় গোসল করলো Bangla Chot...❤❤


    ❤❤আমাকে জড়িয়ে ধরে আমার বুকের ওপরে মাথা রেখে চোখ বন...❤❤


    ❤❤গুদ থাকলে কি চোদা যায় নাকি বাড়া থাকলে মাগি পাওয়া য...❤❤


    ❤❤আরামে আ-আ-আ-হ শব্দ করে উঠলাম I choti❤❤


    ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস bangla choti golp...❤❤


    ❤❤আন্টি বুঝতে পারলেন I Choda Chudir Golpo❤❤


    ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই I Bangla Choti❤❤


    ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! Bangla Choti Golpo❤❤


    ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে I Bangla Choti G...❤❤


    ❤❤আর ধরে রাখতে পারছিনা I Bangla Choti World❤❤


    ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤


    ❤❤রুপসী তুমি সত্যই রুপসী!❤❤


    ❤❤আমার স্বামীর বন্ধুর সাথে আমি❤❤


    ❤❤চাচাও যেমন ভাতিজাও তেমন❤❤


    ❤❤শালীর ভয় দূর করা দুলাভাইয়ের কর্তব্য বটে।❤❤


    ❤❤লঞ্চে একরাত❤❤









    ReplyDelete