Sunday, April 1, 2012

অবাক ক্রোধ

১ম অধ্যায়

-   ফুপু?

-   তানভীর, বল।

-   হয়ে গেছে। আমি এখন পার্‌মানেন্ট।

-   কী বলছিস। আলহামদুলিল্লাহ্‌। বলেছিলাম না আমাদের ছেলে-মেয়েরা সব সময় এক নম্বর।

-   বাবা ফেরেনি?

-   না, কেবল তো ৬ টা। তো তোর কি বেতন-ও বাড়লো?

-   হ্যাঁ! প্রায় দিগুন। এবার বাবাকে চাকরিটা ছাড়াবোই ছাড়াবো।

-   ঠিক আছে, ছাড়াস। শোন, আমি একটু আশফিয়াকে নিয়ে ওর কোচিং সেন্টারে যাবো। তুই আসলে কথা হবে। ফী আমানিল্লাহ্।

ব্যাপারটা এখনও নিজের বিশ্বাস হচ্ছিল না। সারা জীবন বাবা অনেক কষ্টে আমাদের সংসার চালিয়ছেন। এবার এত বড় বেতনের একটা চাকরি পেয়ে মনে হচ্ছিল যেন আমি চাঁদ হাতে পেয়েছি। মা মারা যাবার পর থেকেই ফুপু আমাদের বড় করেছেন। এবার একটা কাজের লোক রাখারও পয়সা হবে। ৭০,০০০ টাকা? সত্যি আমি এত টাকা পাচ্ছি?

কফি ওয়ার্ল্ডের দর্যা খুলে রাকিব, মাসুদ আর সুশীল ঢুকলো। বাড়ি ফেরার তেমন তাড়া নেই। ৯টা নাগাদ পৌছলেই চলে। রাকিব বসার আগেই বললো, শালার শালা, তুই তো সেরকম একটা কোপ মারলি। আজকে কিন্তু তোরে মাগি লাগাইতেই হবে। তোর ওইসব হুজুরগিরির গোয়া মারি।

ছোট বেলার থেকেই রাকিবের সভাবটা ওরকম। ওর হাতে পড়েই প্রথম চটি পড়েছি, আবার ওই প্রথম নীল ছবির জগতের নগ্ন পরীদের সাথে পরিচয় করিয়ে দিয়েছে। সুশীল এবার বললো, ওই বাইনচোদ, তোর তো খালি আজাইরা গল্প। তুই না বললি ঢাকায় এখন স্ট্রিপ ক্লাব আছে। কোনো দিন তো দেখাইলি না। চল আজকে তানভীরকে নিয়ে যায়। দেখি বাঙালী মেয়েরা পোলে নাচলে কেমন লাগে।

-   যাবি? তোর তো আবার বাড়া কাটা না। সামলাইতে পারবি তো? দেখিস আবার প্যান্ট ভিজাইস না।

-   দেখা যাবে কে কত প্যান্ট ভিজায়। চল তানভীর, আমার গাড়ি আছে।

আমি একটু আমতা আমতা করতে লাগলাম কিন্তু কার কথা কে শোনে। আমাকে ৩ জন মিলে পাজা করে ধরে সুশীলের জীপে তুলে দিল। ১৫/২০ মিনিট পরে গুলশানের আবাশিক এলাকায় একটা ২ তলা বাড়ির সামনে গাড়ি থামলো। দারোয়ান আমাদের আটকাতেই রাকিব বললো, পলি আছে না? পলিকে ডাকো।

বেশি অপেক্ষা করা লাগলো না। একটু পরেই কালো শাড়ি পরা লম্বা শ্যামলা একটা মেয়ে নেমে এলো। রাকিবকে দেখেই বললো, আরে আপনি? আজকে দেখি সঙ্গি এনেছেন। মম… মানে…

-   চিন্তা নেই। এরা আমার ছোট বেলার বন্ধু। কোনো সমস্যা নেই।

-   না, না, কী জে বলেন। আসলে আজকে একটু জায়গা শর্ট। নাসরীন আছে তো।

বুঝলাম কোনো নর্তকির নাম। নামটা শুনেই আমার একটু খারাপ লাগলো। আমার মায়ের নাম নাসরীন ছিল। রাকিব বললো, তাহলে তো ভালো জায়গা দরকার। শি ইজ সামথিং।

-   আপনি দেখছি ফ্যান।

-   এক দিন ৫ মিনিট দেখেছি। কী জিনিস! নো ডিসরেস্পেক্ট কিন্তু বাঙালী মেয়েরা নিজেদের এত ভালো মেইনটেইন করে না।নাসরীন ইজ ইউনীক।

পলি মেয়েটা নিজের গা রাকিবের গায়ে ঠেলে দিয়ে একটু হেসে বললো, তাই নাকি? আসলেই মেয়েটার শরীর সেরকম। কালো জর্জেটের শাড়িটা একেবারেই সচ্ছ। ভেতরের হাতা-কাটা বড় গলার ব্লাউজটা ওর বুকের অর্ধেকটা কোনো মতে আটকে রেখেছে। বাকিটা উপচে বেরিয়ে যাবে যে কোনো মুহুর্তে। মাজাটা শুকনো, মশ্র্রিন। গরমের দিনে ওর চকচকে নরম তকে একটু একটু ঘাম জমতে শুরু করেছে। রাকিব তার একটা হাত পলির পাছার ওপর রেকে একটা হালকা চাপ দিয়ে বললো, তোমার কথাটা আলাদা। আমার বাড়া একটু নড়ে চড়ে উঠলো।

-   ঠিক আছে আসেন কিন্তু কতদুর কী পারবো জানি না। আজকে আর্মির অনেক মানুষ।

-   কেন?

-   আরে জানেন না? নাসরীন আগে এক আর্মি অফিসারের পোষা ছিল। ওই মহলে ওর অনেক সুনাম।

পলি কথা বলতে বলতে আমাদের ২ তলায় নিয়ে গেল। ও শাড়িটা পরেছে বেশ নিচে।শিড়ি বেয়ে ওঠার সময় ওর পাছার দোলে শাড়িটা আরেকটু নেমে যেতেই ওর মেরুন থংটা বেরিয়ে এলো। ওর ব্লাউজের পেথনটাতে শেলায় নেই। দুদিকের কাপড় এক জাগায় গিট মারা। পুর পিঠটায় ফাকা। হালকা ঘামে ওর শ্যামলা পিঠটা চকচক করছে। আমার পুরুষাঙ্গ আস্তে আস্তে বাড়তে শুরু করলো।

আমাদেরকে প্রায় ১৫ মিনিট অপেক্ষা করতে হলো। তারপর পেছনের দিকে একটা সোফায় আমাদের জায়গা হলো। আসে পাসে ১২/১৫ জন মানুষ। সবাই ঠু-ঠা করে ইংরেজী বলছে। বোঝাই যায় আর্মির লোক। আমাদের বাড়িতে আর্মির মানুষ তেমন পছন্দ করা হয় না। তার অবশ্যি একটা কারণ আছে। এসব চিন্তা করতে করতেই ঘরের আলো কমিয়ে দেওয়া হলো। চতুর্দিক থেকে ছেলে বুড়োর দির্ঘশ্বাসের শব্দটাকে ঢেকে দিয়ে বুধ্যাবারের গান বাজতে লাগলো বেশ জরে জরে। চকমকে আলোর ধাক্কাটা সামলিয়ে চোখ খুলতেই সামনের স্টেজের মেয়েটির ওপর চোখ চলে গেল।

মোটা মুটি লম্বা একটা মেয়ে একটা চকচকে নীল রেসমের শাড়ি পরে দাড়িয়ে আছে। দু হাত দিয়ে আচল তুলে নিজের মুখ ঢেকে রেখেছে। গানের তালে তালে আচলটা নামতে থাকলো, আর সেও ঘুরতে লাগলো। পেছনে চুল পরিপাটি খোপা করা। বেশ মার্জিত ভাবেই ব্লাউজ দেহটাকে ঢেকে রেখেছে। এই কি স্ট্রিপার? আমি রাকিবকে জিজ্ঞেস করলাম। ও আমাকে ফিসফিসিয়ে বললো, দেখ না কী করে।

এবার মেয়েটা আমাদের দিকে পিঠ ফিরিয়ে সামনে ঝুকতে লাগলো। ওর নিতম্ব যেন গোল বাতাবি লেবুর মত রেসমের শাড়িতে টান টান হয়ে আছে। নিজের খোপা খুলে, এবার নাসরীন আস্তে করে স্টেজে শুয়ে পড়ে নিজের একটা পা একটু উঁচু করতেই পা বেয়ে শাড়ি প্রায় হাটু পর্যন্ত নেমে এলো। সবাই একটু শব্দ করে আবার চুপ হয়ে যেতেই, নাসরীন উঠে বসে, গানের তালে ঘুরে আমাদের দিকে ফিরে, চোখ নিচু করে, আচলটা বুক থেকে সরিয়ে দিল। এত আলোতে চেহারাটা দেখা যাচ্ছে না ভালো করে কিন্তু ফর্সা গাটা যেন শাড়িটা ফেটে বেরিয়ে আসবে।

নিজের বুকের ওপর দুই হাত রেখে, সে মাথাটা পেছনে হেলিয়ে দিয়ে, বুকটা সামনে এগিয়ে দিল। এবার আস্তে আস্তে ব্লাউজের বোতাম খোলা শুরু করলো এই অপূর্ব নারী। একটা বোতাম যেতেই স্তনের খাজটা ভেসে উঠলো। আরেকটা বোতাম খুলেই, সে আসতে করে দাড়িয়ে পড়লো। এবার হালকা টানে শাড়ির গিট টা খুলে দিতেই শাড়িটা মাটিতে পড়ে গেল।এবার সে এক টানে ব্লাউজটা ছিড়ে ফেললো গা থেকে। সাথে সাথে বেরিয়ে পড়লো লেসের ব্রাতে ঢাকা ডাসা আমের মত মাই। সে ব্রার মধ্যে হাত ঢুকিয়ে চোখ বন্ধ করে নিজের মাই কচলাতে কচলাতে মাটিতে আবার শুয়ে পড়লো। এবার সে একটা হাত ব্রা থেকে বের করে নিয়ে নিজের পেটিকোটের ফিতায় হাত দিতেই রুমের সবায় শব্দ করে চিতকার করে উঠলো।

আস্তে আস্তে সময় নিয়ে ফিতেটা খুলে, মাটিতে শোয়া অবস্থায় ব্রার হুকটাও খুলে দিয়ে, নাসরীন পেটিকোটটা দু হাতে ধরে দাড়িয়ে পড়লো। দেখলাম পেটিকোটটা সে ধরে রেখেছে ঠিক নিজের গলার কাছে। তার লম্বা ফর্সা পা দুটো বেরিয়ে আছে। আলোতে তাকে একটা নগ্ন পরীর মত লাগছে কিন্তু যেখানে সবার চোখ গেল সেটা নাসরীনের বুক। পেটিকোটের পাতলা পরতের ওপারেই নাসরীনে ভরাট মাই। সে একটু দুষ্টুমি ভরা দৃষ্টিতে তাকিয়ে পেটিকোটটা হাতের মধ্যে জড়ো করতে লাগলো। নীল প্যান্টি পরা মহিলাটাকে দেখে আমার বাড়া টাটিয়ে উঠতে লাগলো, কিন্তু এক ভাবে তাকিয়ে রইলাম পেটিকোটের তলায়। সেটা আরো উঠছে। এবার নাসরীনের সুন্দর পেটটা বেরিয়ে এলো। আমার মনে হচ্ছিল যে কোনো মুহুর্তে আমার বাড়া ফেটে মাল বেরিয়ে যাবে। হঠাৎ নাসরীন পেটিকোটটা ছেড়ে দিতেই সেটা মাটিতে পড়ে গেল, আর চোখের সামনে খালি নীল প্যান্টি পরা এক সর্গের দেবী দাড়িয়ে রইল। কী সুন্দর দেহ। নাসরীনের চেহারা যেমন কাটা-কাটা, দেহটাও তেমনই ভরাট। তার চওড়া কাঁধের একটু নিচেই তার সন্তন গুলো যেন সবাইকে বলছে, চুদবেন আমাকে? তার দেহ এতই ফর্সা যে মাঝারি আকারের বোঁটা গুলো গোলাপি। চ্যাপটা চিকন মাজাটার একটু নিচেই প্যান্টিতে ঢাকা গুদ। ইস! সেটাও নিশ্চয় গোলাপি। যদি একবার সেখানে নিজের মুখ বসাতে পারতাম । লম্বা ফর্সা পাগুলো যেন কোনো শেষই নেই। আসলেই এত সুন্দর নারী আমার জীনবে খুব কমই দেখেছি। একবার ভারতের ক্যাট্রিনা কাইফের কথা মনে পড়ে গেল যদিও নাসরীনের স্তন আর নিতম্ব ওর থেকে বেশ খানিকটা বড়ই হবে। তার নগ্ন স্তন দেখে আমি নিশ্চিত কারো কারো বীর্যপাত হয়েছে কারন চতুর্দিকে নিশ্বাসের শব্দ শোনা গেল। নাসরীন এবার স্টেজ থেকে নেমে এলো।

এদিক ওদিক তাকিয়ে সোজা আমাদের টেবিলের ওপর উঠে আমার দিকে তাকিয়ে নিজের বুকটা আমার মুখের কাছে বাড়িয়ে দিল। আমার নিশ্বাস বন্ধ হয়ে গেল। কিন্তু সেটা এই সুন্দরীর ভরাট মাইয়ের কারনে শুধু না। এত কাছ থেকে দেখে আমি বুঝলাম এই নাসরীনই সেই নাসরীন যে আমার জন্ম দিয়েছে, এবং গত ১৫ বছর যাকে আমি মনে মনে মৃত বলে মেনে নিয়েছিলাম। আমি কিছু বোঝার আগেই মা আমার মুখটা নিজের বুকের কাছে ঠেলে দিল। তারপর সে আমাকে একটা ধাক্কা দিয়ে সরিয়ে মাসুদ কে এক আঙুল দিয়ে ইসারা করলো। মাসুদ সেই ইসারাতে নিজের মুখ বসালো আমার মায়ের ডান বোঁটায় আর একটা কামড় দিল। মা একটু হুংকার করে নিজের চোখ বন্ধ করে নিজের মাথাটা পেছনে ঠেলে দিল।

পাশের টেবিল থেকে দুজন লম্বা আর্মি অফিসার এসে এবার মায়ের পেছনে দাড়ালো। মা ওদের এক জনের ঘাড়ে হাত রেখে ওর গায়ের সাথে নিজের গা ঘসতে লাগলো। মায়ের ভরাট দুখটা দুলতে লাগলো আর মায়ের পাছাটা মনে হচ্ছিল প্যান্টি ছিড়ে বেরিয়ে এলো বলে। লোকটা নিজের দু হাত মায়ের বুকে রেখে টেপা শুরু করলো। আমার মনে হচ্চিল আমি এক্ষুনই অজ্ঞ্যান হয়ে যাবো। নিজের মাকে ১৫ বছর পরে এভাবে দেখবো আশা করিনি। তার গায়ে এক মাত্র কাপড় একটা নীল প্যান্টি। একটু আগে নিজের ছেলের বন্ধুদের সামনে নিজেকে দিগম্বর করে, সেই ছেলের এক বন্ধুকে দিয়ে নিজের বোঁটা চাটিয়েছে এই নোংরা মহিলা। আমার নিজেকে একটু ঘৃনা হতে লাগলো নিজেকে এর ছেলে বলে চিন্তা করতে। হঠাৎ বর্তমানে ফেরত এসে লক্ষ করলাম মা স্টেজে ফেরত চলে গেছে। একটা লোহার পোলের সাথে গা ঘসছে আর গানের তালে তালে নিজের পাছা দোলাচ্ছে। ৫ মিনিট এভাবে নাচার পর মা স্টেজ থেকে বেরিয়ে গেল।পর্দার পেছন থেকে একটা নীল প্যান্টি উড়ে এসে আমাদের টেবিলের ঠিক পাসে পড়লো।

২য় অধ্যায়

সুশীলই প্রথম মুখ খুললো, দোস্ত এরে একদিন লাগাইতেই হবে।

রাকিব বললো, এর নাকি বয়স ৪০। মানুষ যে কী বলে! ৪০ বছরে কারো দুখ ওই রকম থাকে। মাসুদ আর তানভীর শালারা আবার ওই দুখ চাঠছে। না, চল সিসটেম করি। এরে তো লাগাবোই লাগাবো। ৪ জন মিলে।

রাকিব আর সুশীল উঠে গেল পলিকে খুজতে। মাসুদ আমাকে বললো, কী রে? তুই এত চুপ কেন? ভালো লাগেনি?

-   না, না, ভালোই। এক জনের কথা মনে পড়ে গেল।

-   দোস্ত, আমি জানি তোর মায়ের নাম নাসরীন কিন্তু এ তো অন্য মানুষ। তোর খারাপ লাগলে চল আমরা যাই কিন্তু তোর মা এক জন ভালো মানুষ ছিলেন আর এ একটা ফালতু রাস্তার মাগি। তুই শুদু শুধু কষ্ট পাচ্ছিস।

ওর কথা এক দিক দিয়ে ঠিকই। এই মহিলা আমার মা না। যেদিন নিজের ৭ বছরের ছেলেকে ও বলেছিল, তোকে যদি পেটে থাকতেই মেরে ফেলতে পারতাম, আমার জীবনটা নষ্ট হতো না, সেইদিনই আমার মা মারা গেছে। আশফিয়া তো মায়ের চেহারাও মনে করতে পারে না। নিজের মনের ঘৃনা সরে গিয়ে সেই জায়গায় এক শীতল ক্রোধ অনুভব করলাম।

-   ঠিক। না আসলে আমি আশা করিনি এভাবে মাগির বুক চাটতে পারবো।

-   বাঙালী মহিলার যে গোলাপি বোঁটা হয় তাই তো জানতাম না।

এমন সময় রাকিবরা এসে বললো, চল, আজকে হবে না। ওর নাকি ২ মাস জাবত লাইন আছে। পলি আমাদের ব্যবস্থা করে দেবে কিন্তু সময় লাগবে এক সপ্তাহ।

আমরা সবাই উঠে বেরিয়ে যাবো এমন সময় পলি এসে আমার কাঁধে হাত রাখলো।

-   আপনি নাকি আজকে একটা প্রোমোশন পেয়েছেন?

-   হ্যাঁ সেরকমই খানিকটা।

-   রাকিব ভাই বলেছে আপনাকে আজকে শুকনা গলাই ছাড়া যাবে না। চলেন।

-   এখানেই?

-   হ্যাঁ, সব ব্যবস্থা আছে।

-   আরেকদিন করলে হয় না?

-   মন খারাপ?

-   না, মেজাজ।

-   ও! আমার কিন্তু একটু রাগি মানুষ ভালোই লাগে। কেউ মনে কষ্ট দিয়েছে?

-   হ্যাঁ।

-   মনে করেন আমি সেই মানুষ।

বলে পলি চোখ টিপে আমার হাত ধরে পেছনের একটা শিড়ি দিয়ে ওপরে নিয়ে গেল। বুঝলাম আমার বন্ধুদের মতলব। শিড়ি দিয়ে উঠেই একটা ঘর আর ঘরের বাইরেই ছাদ। ঘরে ঢুকেই পলি দর্জাটা লাগিয়ে দিল। আমার মাথায় এখনও আমার মায়ের নগ্ন দেহটা ভাসছে। আমি পলিকে একটু শক্ত করে ধরে এক টানে ঘরের বিছানাতে ফেলে দিলাম। ওর শাড়ির আঁচলটা পড়ে গেল। পলির ঠোটে ঠোট বসিয়ে আমি নিজের জীবটা ভেতরে ঢুকিয়ে দিলাম আর ও চুসতে লাগলো। আমি নিজের হাত পলির মাজায় রেখে আস্তে আস্তে ওর ঠোট ছেড়ে নিচের দিকে মুখ নিতে লাগলাম।

ওর হাতা-কাটা ব্লাউজটা ঘাড় থেকে নামিয়ে দিতেই লক্ষ করলাম ভেতরে কোনো ব্রা নেই। পেছনের গিটটা খুলেই, ব্লাউজটা টান দিয়ে মাটিতে ফেলে, একটা পশুর মত ওর স্তন দেখতে লাগলাম। মাঝারি আকারে দুধের ওপর বোঁটাটা যেন একটু বেশি বড়। আমি খুধার্ত শিশুর মত ওর এক বোঁটায় হাত রেখে অন্য বোঁটা কামড়ে ধরলাম। পলি একটা জোরে চিতকার দিয়ে বললো, মাত্র এই টুকু রাগ?

এবার আমার মাথায় রক্ত উঠে গেল। আমি ওর অন্য বোঁটায় শক্ত একটা কামড় দিলাম। ও এত জরে চিতকার করলো যে মনে হচ্ছিল ও কেঁদে দেবে। এবার আমি দাড়িয়ে ওর শাড়িটা টানতে লাগলাম নিজের সমস্ত শক্তি দিয়ে আর ও গড়াতে লাগলো বিছানার ওপরে। ওর মাঝারি স্তনগুলোকে এভাবে গড়াতে দেখে আমার বাড়া টাটিয়ে উঠলো। নিজের প্যান্টের বেল্টটা খুলে দিয়ে, পলিকে টেনে ওর মুখটা বাড়ার সামনে নিয়ে আসলাম। ও প্যান্টটা খুলে নুনটা নিজের মুখে পুরে নিতেই আমি ওর চুল মুঠ করে ধরে, নিজের বাড়াটা যত দূর সম্ভব ভেতরে পুরে দিলাম। ওর গলার সাথে নুনুর মাথাটা ছুতেই ও কাসতে কাসতে মুখ সরিয়ে নিল। আমি ওর গালে একটা চড় মেরে বললাম, কী রাগ চায়, না চায় না? ও তাচ্ছিল্লের সাথে হাসতে শুরু করলো। আমার মায়ের চেহারাটা আমার মাথায় ভেসে এলো। এক আর্মি অফিসারের হাত মায়ের বুকে।

আমি পলিকে খাটের সাথে বাঁধতে শুরু করলাম ওর শাড়ি দিয়ে। দুই হাত বেঁধে, এবার আমি ওর পেটিকোটটা একটানে খুলে ফেললাম। দু পা ফাক করে, থং টা কে হাতের টানে ছিড়ে ফেলে, আমার টাটানো বাড়াটা ওর গুদে ভরে নিজের সব রাগ মিটিয়ে ঠাপাতে লাগলাম। দুই হাতে ওর মাজা শক্ত করে ধরে আমি নিজের সমস্ত পাশবিক শক্তি দিয়ে ওর ভোদায় নিজের পুরুষাঙ্গ ভরছি আর  ও গলা ছেড়ে চিতকার করছে। বেদনায় ওর চোখে একটু পানিও জমতে শুরু করেছে কিন্তু আমি ঠাপিয়েই চলেছি। এভাবে প্রায় ১০ মিনিট চোদার পর, আমি ওর হাতের বাধন খুলে ওকে চিত করে শুইয়ে দিলাম। এবার ওর পা বেশ খানিকটা ফাকা করে, ওর গোয়ায় নিজের নুনু রাখতেই পলি একটু আতকে উঠলো।

কিন্তু আমার দেহের সমস্ত ক্রোধ যেন আমাকে চালাচ্ছে। আমি যেন আমার মাগি মা কে চুদবো। ওর মাজাটা শক্ত করে ধরে নিজের বাড়াটা ভেতরে ঠেলে দিতেই পলি “নো” বলে চিতকার করে উঠলো। আমি ওর বাতাবি লেবুর মত গোল পাছা হাত দিয়ে শক্ত করে ধরে নিজের পুরুষাঙ্গ দিয়ে ওর পুটকি মারতে লাগলাম। আমি একটু সামনে ঝুকে ওর মাই দুটো নিজের হাতে ধরে ওকে কাছে টেনে নিলাম। এবার আমার ঠাপের জোর একটু বাড়াতেই আমার বাড়া টাটিয়ে মাল ছুটে বেরুতে লাগলো।আমি নিজের বাড়াটা একটু বের করতেই পলির গোয়া বেয়ে আমার পুরুষ রস চুইয়ে পড়তে লাগলো। আমার ক্রোধ যেন আমার মালের সাথে বেরিয়ে যেতে লাগলো।

আমি পলির ঠিক পাশে শুয়ে ওকে আমার বুকের ওপর টেনে নিলাম। আমার নুনু এখনও খাড়া।আমি ওকে একটু উঁচু করে, ওর গুদে আবার আমার পুরু বাড়াটা ভরে দিলাম।এবার পলি বেশ জরে জরে নিজেকে উঁচু নিচু করে আমার লেওড়াটা চুদতে লাগলো গুঙিয়ে গুঙিয়ে। আমি একটু উঁচু হয়ে ওর বোটা দুটো পালা করে চাটতে আর কামড়াতে লাগলাম। এক পর্যায়ে আমার নুনু থেকে থকথকে মাল বেরিয়ে ওর গুদ ভরিয়ে দিতেই ও কেপে আমার বুকের ওপর শুয়ে পড়ে জরে নিশ্বাস নিতে লাগলো। আমার ঠোটে চুমু দিয়ে বললো, রাগ গেছে?

-   নাসরীন কে আমরা পাচ্ছি তো?

-   নাসরীন কে না পেয়ে রাগ?

-   সে রকমই কিছু একটা।

-   শুক্রবার। ৬ দিন। একটু ধৈর্য ধরেন।আর না পারলে আমি তো আছি এই ৬ দিন।

-   এত টাকা আমি নষ্ট করতে পারবো না।

-   আপনি যদি এই ভাবে আমার চোখ আর গুদ দুটো থেকেই এক সাথে পানি বের করতে পারেন, পয়সার দরকার লাগবে না।

৩য় অধ্যায়

এর পর বেশ কিছুদিন কেটে গেল। নতুন বেতনের সাথে এলো নতুন কাজের চাপ। আর এলো কিছু মানুষের অতিরিক্ত ভাব।সেদিন বৃহস্পতিবার। সপ্তাহের শেষ। মনটা বেশ ভালোই লাগছিল। বেরুবার ঠিক আগে আমার ফোনটা বেজে উঠলো। রাকিবের গলা, দোস্ত, আসতে পারিস?

- কোথায়?

- ওই তো সেদিনের ক্লাবে। তাড়াতাড়ি।

বলে ফোনটা রেখে দিল। ফুপুকে ফোন করে বলে দিলাম যে রাতে খেয়ে আসবো। কী খাবার সেটা না বলাটাই ভালো মনে হলো। গুলশানের সেই বাড়িতে পৌছে দেখি সামনে পলি আর সুশীল দাড়িয়ে। পলিকে দেখতে আজও  বেশ লাগছে। পরনে একটা সাদা জর্জেটের শাড়ি। শুধু ব্রা ভেতরে, কোনো ব্লাইজ নেই। শাড়িটা ওর সুন্দর দেহটাকে শক্ত করে জড়িয়ে রেখেছে। আমি কাছাকাছি যেতেই ও একটু হেসে বললো, আসুন। ওপরে আসুন।

নাসরীনের সাথে আমাদের তারিখ শুক্রবার। আজকে কেন এত তড়ি ঘড়ি করে ডাকলো আমি জানি না। এমনিতেও আমি সিধ্যান্ত নিয়েছিলাম পরের দিন না আসার। নিজের মা একটা নিম্নমানের পতিতাতে পরিনত হয়েছে সেটাই কি জথেষ্ট নয় যে এখন নিজেই সেই মায়ের খদ্যের হয়ে তার গুদ ঠাপাবো? ওপরে উঠে দেখি বসার যে ঘরে স্ট্রিপ শো হয় সে ঘরটা খালি।আজকের শো শেষ। একটা সোফায় রাকিব বসে আছে, আর তার পাশে আমার মা! আমি একটু অপ্রস্তুত হয়ে গেলাম। পলি আমার ভ্রু কুচকানো দেখে আমার কানের নিচে একটা চুমু দিয়ে ফিসফিসিয়ে বললো, ওর নাকি তোমাকে ভিষন পছন্দ। তোমার কথা শুনতেই আজকের একটা ক্লায়েন্টকে বাদ করে দিল। পলি বেরিয়ে যেতেই ঘরে রয়ে গেল কয়েকটা সোফা, টেবিল, ৩ জন উত্তেজিত ছেলে আর তাদের এক জনের মা।

রাকিব মায়ের উরুতে হাত বোলাচ্ছিল। আমার দিকে হেসে ইশারায় আমাদেরকে ডাকলো। সুশীল গিয়ে মায়ের অন্য পাশে বসে, মায়ের কাঁধে একটা হাত রেখে আস্তে আস্তে ডলতে লাগলো। মায়ের পরনে আজকে একটা বিদেশী কালো রঙের গাউন যেটা হাটুর একটু নিচ পর্যন্ত আসে। মায়ের দেহের চাপে গাউনটা ফেটে যাবে মনে হচ্ছিল। বুকের আশপাশটা টান টান হয়ে আছে। সুশীলে হাত একটু একটু করে নিচে নামতে লাগলো, আর রাকিব নিজের ঠোট বসালো মায়ের ঠোটে। আমার খুব লজ্জা লাগা উচিত ছিল জানি, কিন্তু তেমন কিছুই আমি বোধ করলাম না। হঠাৎ মা দাড়িয়ে আমার দিকে পেছন ফিরিয়ে, ওদের দুজনকেউ হাত ধরে দাড় করালো। সুশীল মায়ের পেছনে দাড়িয়ে গাউনের জিপারে মুখ দিয়ে সেটা দাত দিয়ে ধরে নিচে নামাতে শুরু করলো। রাকিব আমাকে বললো, তানভীর এদিকে আয় । একটু ধরে দেখ নাহলে বুঝতে পারবি না কী মিস করছিস। আমি মায়ের সামনে দাড়াতেই নাসরীন জরে হেসে বললো, তোমাকে দেখতে একজনের মত লাগছে। আমার এক নুনুকাটা অপদার্থ এক্স-হাজব্যান্ডের সাথে তোমার চেহারার মিল আছে যদিও তুমি অনেক বেশি হ্যান্ডসাম। আমার প্যান্টের ওপর হাত দিয়ে বললো, তোমার বাড়াটাও অনেক বড় নিশ্চয়। এমনই মা যে নিজের ছেলেকেও চিনতে পারে না। আমার মনের দ্বিধাটা কেটে গেল।

আমি মায়ের কাঁধ থেকে আস্তে আস্তে গাউনটা সরিয়ে দিতে লাগলাম। সুশীলের জিপার খোলা শেষ। কাঁধের কাপড়টা সরাতেই মায়ের ফর্সা গাটা সবার চোখের সামনে বের করে গাউনটা কোমরের কাছে জড়ো হলো। বেরিয়ে পড়লো কালো লেসের ব্রাতে কোনো রকমে আটকে থাকা মায়ের ফর্সা বিসাল স্তন গুলো। আমি আর সময় নষ্ট না করে মুখ বসালাম সেখানে আর ব্রার ওপর দিয়ে কামড়াতে লাগলাম। রাকিব হাটু গেড়ে বসে গাউনটা মাজা থেকে টেনে নামাতে শুরু করলো। সুশীল নিজের প্যান্টটা খুলে মায়ের পাছার ফাকে নিজের বাড়াটা ঘসতে লাগলো। একটা মা তার ছেলেকে দিয়ে নিজের দুধ চাটাচ্চে আর সেই ছেলের বন্ধুরা মায়ের পাছাই নুনু ঘসছে।কেন জানি কথাটা চিন্তা করতেই আমার মনে একটা উত্তেজনা সৃষ্টি হলো আর  আমার পুরুষাঙ্গ একটু নেচে উঠলো। আমি পেছনে হাত নিয়ে ব্রার হুকটা খুলে দিতেই মায়ের বড় গোল দুধের চাপে ব্রাটা খুলে যেতে লাগলো। আসলেও মায়ের গা এত ফর্সা যে বোঁটা দুটো গোলাপি। আমি এবার মায়ের বোঁটায় শক্ত করে কামড় দিতে শুরু করলাম আর মা হালকা চিতকারের মাঝে আমার প্যান্ট খোলায় ব্যাস্ত হয়ে গেল।

সুশীল পাশের একটা টেবিলের ওপর মাকে বসিয়ে দিল। আমি মায়ের ঠিক সামনে দাড়াতেই, মা দুষ্টু চোখে আমার দিকে তাকিয়ে আমার বাড়াটাতে চুমু দিতে লাগলো। জীবনে কখনও এরকম অনুভুতি পেয়েছি বলে মনে পড়ে না। আমার সারা শরীর দিয়ে যেন বিদ্যুত বয়ে যেতে লাগলো আর বাড়াটা সাথে সাথে টাটিয়ে উঠলো। মা হাপ ছেড়ে বললো, ঠিক ধরেছিলাম, অনেক বড়। মমমমম এটা আমার ভোদায় ঢুকলে কী যে করতাম। আমির এবার মায়ের মাথাটা শক্ত করে ধরে নিজের বাড়াটা মায়ের মুখে পুরে দিলাম আর মা তৃপ্তির সাথে নিজের ছেলের পুরুষাঙ্গ চুষতে লাগলো নিজের যৌন খিদা মিটিয়ে। এদিকে সুশীল আর রাকিব নিজেদের পরনের সব কাপড় খুলে মায়ের কাছে দাড়িয়ে মায়ের ভরাট দুখ টিপতে লাগলো। মা নিজের একটা হাত নিজের গায়ে বোলাতে বোলাতে নিয়ে গেল প্যান্টির ওপরে। তারপর গুদের ওপরে নিজের হাত দিয়ে খেলা করতে লাগলো।

এই দৃষ্য দেখে আমার বাড়া নেচে একটু চ্যাটচ্যাটে রস বেরুলো মায়ের মুখের মধ্যে। মা একটু হালকা হুংকার দিতেই আমি নিজের বাড়া বের করে মা কে টেবিলের ওপর শুইয়ে দিয়ে, বসে পড়লাম মায়ের দু পায়ের মাঝে। টেবিলটা ছোট। মায়ের মাথাটা টেবিলে অন্য পাশ থেকে বেরিয়ে আছে। আমার দুই বন্ধু হাটু ভাজ করে দাড়ালো মাথার পাশে। মা একটা মাগির মত প্রথমে রাকিবের মাঝারি কালো নুনুটা মুখে নিল আর এক হাত দিয়ে ধরলো সুশীলে না-কাটা বাড়াটা। আরেকটা হাত চলে গেল মায়ের বাম মাইতে। মা নিজের বোটা জোরে জোরে টানতে লাগলো। আমি মায়ের দুটো লম্বা মশ্রীন পা আমার কাঁধে তুলে জীব দিয়ে মায়ের উরুত চাটতে চাটতে মায়ের গুদের দিকে মুখ নিয়ে যেতে লাগলাম। প্যান্টিটা নারী রসে ভিজে চপ চপ করছে। আমি আস্তে আস্তে প্যান্টিটা খুলে, গুদে চুমু দিতে লাগলাম। তারপর মায়ের গোঙানি বাড়তে লাগলো। দেখলাম এবার সুশীল মায়ের মুখে জায়গা পেয়েছে আর রাকিবের বাড়াটা হাতে ধরা। দুজনেরই অবস্থা সোচনীয় মনে হলো।

আমি এবার মায়ের গুদে নিজের একটা আঙুল পুরে দিয়ে গুদের মাথায় একটা ছোট কামড় দিতেই মা একটু কেপে উঠলো। আমার বাড়াটা এতক্ষনে মনে হচ্ছিল ফেটে যাবে। আমি আর না পেরে, একটু উঠে দাড়িয়ে,নুনুর আগা দিয়ে মায়ের গুদ ডলতে লাগলাম। মা বাড়া চোষা বন্ধ করে আমার দিকে তাকিয়ে এক বার চোখ টিপ মেরে বললো, আমার কিন্তু একটু শক্ত পছন্দ। যেই কথা সেই কাজ। আমি মায়ের কোমর শক্ত করে ধরে একটা জোর চাপে নিজের মোটা বড় বাড়াটা মায়ের ভেজা উষন গুদে পুরে দিতেই মা একটা জোরে চিতকার দিল। আমি জোরে জোরে মাকে ঠাপাতে লাগলাম আর ঠাপের তালে মায়ের বিসাল স্তন নাচতে লাগলো। স্তন গুলো ডি বা ডাবল ডি কাপ হবে। রাকিব আর সুশীল এখনও পালা করে মায়ের মুখ চুদছে আর মা নিজের দুই হাত দিয়ে নিজের গোলাপি বোঁটা দুটো টানছে। সে এক অপুর্ব দৃশ্য। এমন সময় রাকিব আর ধরে রাখতে পারলো না। তার বাড়া ফাটিয়ে মায়ের মুখ ভরে পুরুষ বীজ বেরুতে লাগলো। আমার বেষ্যা মা আরো জোরে চুষে সব মাল গিলে ফেললো। এই দৃষ্য দেখে আমিও আর পারলাম না। আমার পুরুষাঙ্গ থেকে কামানের মত বীজ ছুঠতে লাগলো। এত মাল আমার কখনও পড়েছে বলে মনে হলো না। মায়ের গুদ উপচে রস চু্য়ে চুয়ে পড়তে লাগলো।

রাকিবের বরাবরই কথা বেশি কাজ কম।সে একটা সোফায় বসে পড়লো। সুশীলের দিকে তাকাতেই আমাকে বললো, ভোদার যা অবস্থা করসিস। কী আর । রাবার লাগাবো। সুশীল মায়ের হাত ধরে নিয়ে গেল একটা সোফার কাছে। নিজে সোফায় শুয়ে একটা কন্ডম এগিয়ে দিল মায়ের দিকে। মা আগে নিজের আঙুল দিয়ে আমার কিছু মাল নিজের গুদ থেকে বের করে, তারপর একেবারে পেশাদার মাগির মত, সুশীলে বাড়াটা দু একবার চেটে তাতে কন্ডম পরিয়ে দিল। এর পর, সোফার ওপর উঠো নিজের গুদটা গলিয়ে দিল শুশীলের লম্বা বাড়াটার ওপর। কাউগার্ল কায়দায় চিতকার করে মা সুশীলকে চুদতে লাগলো। সুশীল একটু উঁচু হয়ে মায়ের দুধ কামড়াতে শুরু করলো। আমার মনের খিদা এখনও মেটেনি।

আমি মায়ের পাছার পেছনে দাড়িয়ে মায়ের নিতম্ব টিপতে লাগলাম। তারপর পাছা ফাক করে একটু থুতু দিয়ে ভেজাতে শুরু করলাম জায়গাটা। এর পর প্রথমে একটা, তার পর দুটো আঙুল পুরে দিলাম মায়ের পষ্চাতে। মা একটু হুংকার করে বললো, এক সাথে দুটো? পারবো না। তোমরা এত বড়। কিন্তু আমার সিধ্যান্ত নেওয়া শেষ। আমি মায়ের পাছা শক্ত করে ধরে নিজের বাড়াটা পুটকিতে ঢুকিয়ে দিলাম একটু জোর করেই। মা, ও রে বাবা, বলে জোরে চিতকার করে উঠতেই আমি আর সুশীল সমানে চুদতে লাগলাম। ঠাপের জরে মায়ের পাছা সহ দেহের বিভিন্ন জায়গা লাল হতে শুরু করেছে। আমি একটু ঝুকে মায়ের ভরাট মাই দুটো নিজের হাত দিয়ে ডলতে লাগলাম। এভাবে চললো প্রায় ৫ মিনিট। একটু পরে সুশীল জোরে হুংকার দিয়ে ঠাপানো বন্ধ করে দিল আস্তে আস্তে। আমি মায়ের গোয়া থেকে বাড়াটা বের করে মা কে উলটিয়ে সুশীলের বুকের ওপর শুইয়ে দিয়ে মায়ের বুকের ওপরে মাল ফেলতে লাগলাম। মায়ের বিরাট স্তন গুলো আমার বীযের থকথকে সাদা রসে ঢেকে গেল। মা নিজের দু হাত দিয়ে সারা গায়ে সেই রস মাখতে লাগলো।

আমি হাপাতে হাপাতে জামা কাপড় পরতে লাগলাম। মা সুশীলের কোল থেকে নেমে নিজের কাপড় গুলো তুলে নিতে নিতে হঠাৎ আমার কাছে এসে বললো তামাসার ছলে, আপনারা যে এভাবে আমার মত একটা মহিলাকে লাগাচ্ছেন আপনাদের মারা জানলে কী বলবে? বলে জোরে জোরে হাসতে শুরু করলো।

আমি একটু হেসে বললাম, আমার মা নেই।

No comments:

Post a Comment