Monday, April 2, 2012

kobita


খেচতে নেই মানা

 

খেচতে নাকি জানেনা কেউ,
কে বলেছে ভাই ?
এই শোননা কত খেচার
খবর বলে যাই।
খোকন খেচে ছোট্ট হাতে,
বুয়া খেচে তার সাথে সাথে,
দাদীর ঘরে দিদা খেচে,
খেচেন দাদা ভাই,
তাইনা দেখে ছোট কাকী,
টিপতে থাকে মাই



বাংলার বধু

বাংলার বধু ,
ঝুলে তার কদু,
তার ভেতর মধু ,
সাদা সাদা শুধু|
 
 

চুদছে সবাই আমি ছাড়া

 

 চুদছে দিদি জামাইবাবু চুদছে দাদা বৌদিকে
সেই চোদনে কাঁপছে পাড়া হচ্ছে আওয়াজ চৌদিকে
দিদি চেঁচায় ওরে তুই ঠাপিয়ে গুদের আমার জল খসা
তোর সরু বাড়ায় হচ্ছেনা সুখ গুদে ভরে দে শসা
বৌদি আমার গুঙিয়ে ওঠে দারুন ঠাপন খাচ্ছে সে
দুলিয়ে কোমর ঠাপায় দাদা, বৌদি চোদে আচ্ছাসে
আমার আছে শুধুই আঙ্গুল ভগান্গ্কুরে দি ঘসা
গুদের নালে প্যান্টি ভেজে খেঁচেই আমি বিবসা
পিসিমনির মোমবাতিটি লুকিয়ে রাখি বিছানাতে
সেই বস্তু নিয়ে আমি গুদের আরাম নিই রাতে
ভাবি আমি কবে হবে মনের মতন সেই বাড়া
বয়স আমার চৌদ্দ হলেও গুদ মারানোর খুব তাড়া

 

 

‘কৌন বানেগা ক্রোড়পতি’

একবার ‘কৌন বানেগা ক্রোড়পতি’ প্রোগ্রামে এক সর্দারজী আসলো অমিতাভ বচ্চনের সাথে খেলতে। এডভার্টাইজ ব্রেক এর পরে কি হলো, সেটা এরকম।
সিং জী এখন পর্যন্ত ১২টা প্রশ্নের সঠিক জবাব দিয়েছেন। ১৩ নাম্বারটার সঠিক এন্সার দিলে উনি ৫ কোটি রুপি জিতবেন। উনি এখন পর্যন্ত ১টা লাইফ লাইন বাঁচিয়ে রেখেছেন, সেটা হলো ফোন আ ফ্রেন্ড।
অমিতাভঃ আপ কি ১৩থ কোয়েশ্চান ৫ ক্রোর কে লিয়ে,ইয়ে রাহা আপকি সামনে কম্পিউটার স্ক্রিনপার।
সর্দার জ্বী খুব টেনশিত লাগলো।
অমিতাভ বচ্চনঃ Who is the father of Abhishek Bachchan? Your options are… (একটাতেও অমিতাভ বচ্চনের নাম নাই)কম্পিউটারের অপশন দেখে অমিতাভ অজ্ঞান হয়ে গেলেন।
টেকনিশিয়ান আর প্রোগ্রাম ক্রু রা মুখে পানির ছিটা দিয়ে তার জ্ঞ্যান ফিরিয়ে আনলেন
অমিতাভ বচ্চনঃ সিং জী, কিয়া জাবাব হ্যায় আপকি পাস? (মুচকি মুচকি হাসতে থাকেন)
কিন্তু সর্দারজ্বীকে অত্যন্ত চিন্তিত লাগে।
অমিতাভঃ আপকে পাস আভি ভি এক লাইফ লাইন হ্যায়।
সর্দার জীঃ আই থিঙ্ক ইটস নাম্বার A। বাট আই এম নট শিঊর। কিন্তু সর্দারজ্বী আরো বেশি করে কনফিউজ হয়ে গেলেন এবং শেষ লাইফ লাইন ফোন এ ফ্রেন্ড ইউজ করতে চাইলেন।
অমিতাভ মুখ কালো করে জিজ্ঞেস করলেনঃ তো আপ কিসসে বাত কারনা চাহেঙ্গে?
সর্দারজ্বী জানালেন উনি জয়াবচ্চনের সাথে কথা বলতে চান। তাকে ফোন লাইনে কানেক্ট করে দেয়া হলো।
সর্দারজ্বীঃ জয়া জ্বী। হু ইজ দ্যা ফাদার অফ অভিষেক বচ্চন?
জয়া বচ্চনের এন্সার শুনে এবারে সর্দারজ্বী অজ্ঞান হয়ে গেলেন। কারন।
জয়া বচ্চনঃ অপশন কিয়া হ্যায়?

No comments:

Post a Comment