Monday, April 2, 2012

মামার সাথে

আমার আম্মুরা দু ভাই আর পাঁচ বোন। আম্মু সবার বড়, আর ছোট মামা সবার ছোট। ছোট মামার বয়স ২৫-২৬ হবে। খুবই ফ্রি মাইন্ডের আমাদের সাথে। সবার ছোট হওয়ায় মা-খালারা খুব আদর করেন। এবার আমার কথা বলি, আমরা দু ভাই আর দুবোন। আমরা থাকি নেত্রকোণায়। এখানে আব্বুর চাকরি তাই। আমি এইচ,এস,সি তে ভাল রেজাল্ট করায় সবাই বলল ঢাকায় কোচিং করতে। আব্বুকে বললাম। আব্বু প্রথমেই বললেন “থাকবে কোথায়?”। আম্মু বললেন “কেন আমাদের সজল(মামার নাম) আছে না, ও তো ঢাকায় থাকে। ওকে বললে যে কোন একটা ব্যবস্থা করে দেবে”। আমার মামা ঢাকায় চাকরি করে। তো মামার সাথে যোগাযোগ করা হল। মামা বললেন আমাকে ঢাকায় চলে যেতে, গেলে তিনি থাকার ব্যবস্থা করে দেবেন। সুবিধামত সময়ে ঢাকায় চলে এলাম। মামা ছোট্ট একটা বাসায় থাকেন। দুই রুম আর রান্নাঘর। মামা বললেন ” এত তাড়াতাড়ি কোথাও ম্যানেজ করতে পারিনি আর তোর যদি আপত্তি না থাকে তবে একরুমে আমি আর একরুমে তুই থাকতে পারিস”। আমি বললাম “আমার আবার আপত্তি কিসের ?”। আমার রুমে চলে গেলাম। মামা টিভিতে প্রায়ই বে-ওয়াচ আর হিন্দি সিনেমা দেখেন তন্মধ্যে ইমরান হাশমীর সিনেমাই বেশী দেখেন। আমিও দেখি মামার সাথে তবে প্রথম প্রথম অশ্লীল দৃশ্য গুলো এলে একটু বিব্রত হতাম তবে এখন হই না । তো মামা প্রতিদিন সকালে অফিসে চলে যান তাই আমি ভাত রেধে মামাকে টিফিনে করে দিয়ে দিই। মামা অনেক খুশী হলেন। এমনিতে মামার ঘরটা পুরোটাই অগোছালো থাকত। আমি আসার পর থেকে সবকিছু গুছিয়ে রেখেছি। একদিন ছুটির দিনে আমি আর মামা দুজনেই ঘরে আছি আর টিভিতে হাশ্মীর “দ্যা ট্রেইন” এর রেপ সিনটা দেখছিলাম। হঠাৎ কে যেন কলিং বেল টিপল। খুলে দেখি এক মহিলা, বলল “আমরা আপনাদের পাশের বাসায় নতুন এসেছি, তো আপনাদের সাথে পরিচিত হতে এলাম” । আমি তাকে ভিতরে আসতে বললাম। টিভিতে তখনো সিনটা চলছে, তা দেখে মহিলা মুচকি হাসলেন। মামা কি মনে করে চ্যানেলটা চেঞ্জ করে দিলেন। তিনি এসে আমাদের সাথে বেশ ভাব জমিয়ে ফেললেন। কথায় কথায় মামা আর আমার দিকে তাকিয়ে বললেন “আপনাদের ঘরটা খালি কেন, এখনো কোন বাচ্চা-কাচ্চা নেন নি?” আমি তো লজ্জায় লাল হয়ে গেলাম। মামা বলতে চাচ্ছিলেন “না, আসলে…” কিন্তু মহিলা থামিয়ে দিয়ে বললেন “ও আচ্ছা বুঝতে পেরেছি আপনারা সেক্স লাইফটা পুরোপুরি এনজয় করতে চাচ্ছেন, ঠিক না? আজকাল আসলে নতুন এক ফ্যাশন শুরু হয়েছে। সে যাকগে আমি এখন আসি, ঘরে অনেক কাজ” আমাদের থেকে বিদায় নিয়ে চলে গেলেন। মামা আমার দিকে চেয়ে মুচকি হাসলেন। আমাদের পাশের বাসায় এসেছেন অই মহিলা আর তার ফ্যামিলি। একদিন আমি জানালা দিয়ে থাকিয়ে দেখি পাশের বাসার জানালা বন্ধ তবে পর্দা ভাল করে টেনে দেয়া হয় নি তো তাকানো মাত্রই আমার চক্ষু ছড়কগাছ। দেখি ওই মহিলা চুল আচড়াচ্ছেন আর তার স্বামী বিছানায় বসা , মহিলার ফিগার ভাল, পাতলা একটা নাইটি পড়ে আছেন। অজানা কিছু  একটা দেখার টানে আমি তাদের ঘরের মধ্যে তাকিয়ে রইলাম। মহিলাটি আর তার স্বামীর মধ্যে কথা হচ্ছে কিন্তু জানালা বন্ধ থাকায় শুনতে পাচ্ছিলাম না। কিছুক্ষণ পর স্বামী তার স্ত্রীকে টেনে বিছানায় ফেলে দিলেন। স্ত্রী জোরাজোরি করছেন কিন্তু স্বামী তো তাকে ছাড়লেনই না উলটো তার ঠোটে চুমো বসিয়ে দিলেন। আস্তে আস্তে স্ত্রীও আর জোরাজোরি করল না। স্বামী তার স্ত্রীর নাইটিটা একটানে খুলে ফেললেন। আর মাইদূটোকে আস্তে আস্তে চিপতে লাগলেন, মহিলার মুখটা দেখেই বোঝা  যাচ্ছিল তিনি কেমন সুখ পাচ্ছিলেন। কিছুক্ষণ পর বউয়ের ভোদায় মুখ দিল স্বামী। আমার তো তা দেখে গায়ের তাপমাত্রা বেড়ে গেল। মনে কাম-উত্তেজনা জেগে উঠল।  যোনি থেকে কামরস বেরিয়ে আমার কাপড় ভিজে গেল। এদিকে তারা দুজনে আসল খেলা শুরু করে দিয়েছে । স্বামীর এক একটা ঠাপে চিৎকার করতে লাগলেন মহিলা। আমি তা দেখে আর সহ্য করতে পারলাম না , নিজেই নিজের সোনায় আঙ্গুল দিয়ে সুখ খুজে নিতে চেষ্টা করলাম কিন্তু পুর্ন পরিতৃপ্তি পেলাম না। একদিন মামার রুম পরিস্কার করার সময় পেলাম একটা পর্ণ বই। সেটি পড়ে আরো উত্তেজিত হয়ে পড়লাম কিন্তু আবার এমন ভাবে রেখে দিলাম যাতে মামা বুঝতে না পারে। ঠিক করলাম যেভাবেই হোক মামাকে আমি আমার চোদনসঙ্গী বানাবোই সে জন্য পাতলা আর টাইট সব কাপড় পড়ে মামাকে বাগে আনতে চাইলাম। একদিন মামা দেখি অফিস থেকে তাড়াতাড়ি চলে এলেন। জিজ্ঞেস করলাম “কি ব্যাপার তাড়াতাড়ি চলে এলে যে?” মামা বলল ” তুই এলি প্রায় দুই সপ্তাহ হয়ে গেল এখনো শহরটা ঘুরে দেখাতে পারলাম না। তাই চিন্তা করলাম ছুটি নিয়ে তোকে পুরো শহরটা ঘুরে দেখাই”। আমি তো খুশিতে আটখানা আর মনে মনে বললাম “ঠোপে কাজ হল দেখি”। মামার মোটর সাইকেলে চড়ে আমরা বেরুলাম, আমি দু’পা দুদিকে দিয়ে বসলাম। মামা বলল ” মেয়েরা এভাবে বসে না, তুই দু’পা একসাইডে দিয়ে বস” । “আমি এভাবে বসতে পারব না ভয় করে” বললাম আমি। মামা বললেন “ঠিক আছে তাহলে যেভাবে বসেছিলি সেভাবে বস”। আমি পিছন দিক থেকে মামাকে জড়িয়ে ধরলাম তাতে আমার দুধের নিপল গুলো মামার পিঠে লাগছিল, ভালই লাগছিল। আমরা প্রথমে স্টার সিনেপ্লেক্স এ গেলাম সেখান থেকে বেড়িয়ে মামা একটা দোকান থেকে দুটো টি-শার্ট কিনলেন তারপর গেলাম ওয়াটার কিংডমে। সেখানে গিয়ে মামা আমাকে কাপড় চেঞ্জ করার রুম দেখিয়ে একটা গেঞ্জি দিয়ে চেঞ্জ করে আসতে বললেন। আমি চেঞ্জ করে আসার পর দেখি মামা আমার দিকে তাকিয়ে আছেন, বললাম “কি দেখেন” । মামা বলল ” চল আমরা রাইডে চড়ি, অনেক মজা হবে” । রাইডে চড়লাম কিন্তু অনেক ভয় পেলাম, তাই মামাকে জড়িয়ে ধরলাম। আমার উন্নত স্তনযুগলের স্পর্শে মামার শরীরের উত্তাপ বেড়ে গেল। আমাকে আরো জোরে জড়িয়ে ধরলেন । তো আমরা অনেক মজা করে বাসায় পৌছলাম । রাতে খাওয়ার টেবিলে আলাপ চলছিল
মামাঃ কেমন লাগলো?
ভাল।
মামাঃ সত্যি বলতে আজ খুব ভাল এনজয় করেছি। তোকে খুব সুন্দর লাগছিল।
কখন?
মামাঃ যখন টি-শার্ট টা পড়েছিলি তখন। তুই যে এত সুন্দর তা আগে খেয়াল করিনি।
বাড়িয়ে কেন বলছ?
মামাঃ না, সত্যিই তোর দিকে সারাক্ষন তাকিয়ে থাকতে ইচ্ছা করে
যাহ, তুমি না মামা
এভাবে আমরা রাতের খাবার খেয়ে উঠলাম।
মামা বাথরুমে গেলেন আর আমি মামার শোয়ার জন্য বিছানা করছি, বালিশের নিচে দেখি আরেকটা বই। বইটা খুলে দেখি আর নতুন নতুন গল্প। মা-ছেলের, ভাই-বোনের, দেবর-বৌদির।
আমার আর কোন দিকে হুশ নেই, শুধু গল্প গুলো পড়ছি। আমার নিঃশ্বাস গরম হতে লাগলো, যোনীতে কামরস চলে এসেছে। সেমিজ পরা সত্ত্বেও আমার দুধের বোটা কাপড়ের উপর স্পষ্ট হয়ে উঠল। আমি তখন হিতাহিত জ্ঞান শুন্য। পিছন দিক থেকে মামা এসে বলল “কি পড়ছিস?”। আমি বিব্রত অবস্থায় পড়ে গেলাম। আবার কেন জানি খুশীও লাগছিল। আমি বললাম “তোমার বই, আচ্ছা মামা এই বইতে গল্পে যা কিছু আছে তা কি সত্যি?”
মামা মুচকি হাসছে আর বলল “হয় তো সত্যি, কেন বলতো?” “না এমনি, তাহলে আমরা যদি সেক্স করি তাহলে কি সমস্যা হবে?”  ”না” মামার হাসি। আমার পাশে বসে পড়ল মামা । বলল “তোর সাথে আমি সেক্স কেন করব, তোকে তো আমি আদর করব”। “মামা, আমাকে আদর কর, অনেক আদর”। মামা আমার ঠোঁটে চুমো খেলেন প্রায় ২ মিনিট ধরে। তারপর আমার কামিচ খুলে তার দুহাতে  আমার  একটা দুধ টিপতে লাগল এবং অন্য দুধ কে জোরে জোরে চোষতে লাগল, আমার খুব আরাম লাগছিল, মুখে কোন কথা নেই, আমি দু’হাতদিয়ে মামাকে জড়িয়ে ধরলাম গরম গরম নিশ্বাস পরতেছে, চোখ বুঝে আমি মামার দেয়া সুখগুলো উপভোগ করতে লাগলাম। তখন বারবার মনে পড়ছিল হাবিবের একটি গানের কিছু কথা “না না  এভাবে বলনা গো তুমি , লাজটুকূ কেড়ে নিলে হবে যে মরণ’ এমনো সুখ তুমি দিলে গো আমায়, কেড়ে নিতে পারবে না মরনও তোমায়”
এদিকে মামার আদর চলছেই, আমিও মামার আদরে শীৎকার করে মামাকে উৎসাহ দিচ্ছি। এবার মামা আমার সেলোয়ারের ফিতা খুলে ফেললেন। আমার যোনীতে আঙ্গুল বুলাতে লাগলেন। আমি বললাম সুড়সুড়ি লাগছে তো। মামার সেদিকে কোন খেয়ালই নেই। আমরা দু’জন বিছানায় পা নামিয়ে বসা কিন্তু মামা নিচে বসে সরাসরি আমার সোনায় জিহবা ঢুকিয়ে দিলেন আর চুষতে লাগলেন। আমার তো এমন মজা লাগল যে হাসতে লাগলাম। এভাবে ৩ মিনিট চোষার পর আমার নাভির মধ্যে জিহবা ঢুকিয়ে চুষতে লাগলেন , আমি বললাম আর পারছি না। এবার মামা আমাকে বিছানায় শুয়ে দিলেন, মামা লুঙ্গি আর টি-শার্ট পড়া ছিলেন। সে গুলা খুলে ফেললেন আর আমাকে জড়িয়ে ধরলেন এমনভাবে যেন আমি তার বিয়ে করে বউ। এরপর তিনি বসে আমার পা দুটো ফাক করলেন কিন্তু কি চিন্তা করে উঠে গেলেন আর অন্যরুমে গেলেন আর গ্লিসারিন নিয়ে এলেন। তিনি বললেন তুই কি আগে কখনো করেছিস?
না
তাই তো এটা আনলাম। এই বলে তিনি আমার সোনায় একটু আর তার শিবলিঙ্গে একটু করে লাগালেন , আর তার শিবলিঙ্গটা মালিশ করতে লাগলেন। আমি খপ করে সেটা ধরে ফেললাম আর আস্তে আস্তে ঘষতে লাগলাম। তার লিঙ্গটা যেন এক মুহুর্তে তিনগুণ বড় হয়ে গেল। আমি ভয় পেয়ে গেলাম, মামা আমার চেহারা দেখে বললেন ‘ভয় নেই’। এরপর তিনি আমার কুমারী যোনীতে তার শিবলিঙ্গটা সেট করে আস্তে আস্তে ঢুকাতে লাগলেন। আমার তো রুহ বেড়িয়ে আসছে ব্যাথায়। কিন্তু কয়েকটাপ দেয়ার পর ব্যাথাগুলো আস্তে আস্তে সুখে পরিণত হতে লাগলো। এভাবে প্রায় দশ মিনিট পর মামা আর আমি দুজনে কামরস ঝরিয়ে দুজন জড়াজড়ি করে শুয়ে পড়লাম।
তিন মাস পর
আমার ভার্সিটিতে এডমিশন হয়ে গেল। আর এদিকে আমি আর মামা দুজনে রোজ চুদাচুদি করেই চলেছি। আমার ৩২ সাইজের দুধগুলাকে মামা ৩৬ সাইজের করতে খুব বেশী সময় নিলেন না।

1 comment:


  1. ::::::::::: More Hot choti, Hot Sexy Pictures, Images, Photos & videos For You ::::::::::


    ❤❤জীবনের প্রথম যৌনতা❤❤


    ❤❤কচি টাইট ভুদায় নুনু ঢুকালাম❤❤


    ❤❤আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় bangl...❤❤


    ❤❤চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম সমস্ত পিঠ! Bangla Choti...❤❤


    ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤


    ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤


    ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤


    ❤❤আমার সোনাটা যেন রসের ফোয়ারায় গোসল করলো Bangla Chot...❤❤


    ❤❤আমাকে জড়িয়ে ধরে আমার বুকের ওপরে মাথা রেখে চোখ বন...❤❤


    ❤❤গুদ থাকলে কি চোদা যায় নাকি বাড়া থাকলে মাগি পাওয়া য...❤❤


    ❤❤আরামে আ-আ-আ-হ শব্দ করে উঠলাম I choti❤❤


    ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস bangla choti golp...❤❤


    ❤❤আন্টি বুঝতে পারলেন I Choda Chudir Golpo❤❤


    ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই I Bangla Choti❤❤


    ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! Bangla Choti Golpo❤❤


    ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে I Bangla Choti G...❤❤


    ❤❤আর ধরে রাখতে পারছিনা I Bangla Choti World❤❤


    ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤


    ❤❤রুপসী তুমি সত্যই রুপসী!❤❤


    ❤❤আমার স্বামীর বন্ধুর সাথে আমি❤❤


    ❤❤চাচাও যেমন ভাতিজাও তেমন❤❤


    ❤❤শালীর ভয় দূর করা দুলাভাইয়ের কর্তব্য বটে।❤❤


    ❤❤লঞ্চে একরাত❤❤









    ReplyDelete