Sunday, April 1, 2012

মধুপুর

ঈশিতার নানাবাড়িটা খুব সুন্দর। একসময় জমিদার বাড়ি ছিল। মধুপুর গ্রামটাঅ যেন কারো তুলিতে আঁকা। এই হেমন্তে আসন্ন শীতের একটা লজ্জায় গ্রামটা যেন আরেকটু রাঙা হয়েছে। সকালের গুমোট কুয়াশাটা এসে চুমু খেয়ে বলে, ঘুমিয়ে থাক। বিকেলে সন্ধ্যা হয়ে যায় দ্রুত, কারও বন্ধনে ঊষ্ণতা পাবার অজুহাত করে দিতে।
কিন্তু ঈশিতার তেমন মানুষ কেউ নেই। ক’দিন ধরে একটা ছেলের সাথে ফেসবুকে কথাবার্তা হচ্ছে। কিন্তু সে শুনেছে ফেসবুকের ছেলেরা নাকি ভাল হয়না। এজন্য সে একটু কনফিউশনে আছে। তবে এই ছেলেটাকে তেমন মনে হচ্ছেনা, ভাল বলেই মনে হয়।

হেমন্তের কলেজ ছুটিতে নানাবাড়িতে বেড়াতে এসেছে ঈশিতা। এখানে সঙ্গী বলতে তার মামাতো বোন ইতি। সেও তার সমবয়সী, ৩/৪ মাসের বড় হবে। দু’জনে খুব গলায় গলায় ভাব। ছোটবেলা থেকেই। পারতপক্ষে ঈশিতা যেকোন ছুটিতেই মামাবাড়িতে আসার লোভটা না সামলিয়ে পারেনা। কেবলমাত্র ইতির জন্য। কত্তো কথা যে হয় ওদের মধ্যে! ছোটবেলায় হত পুতুল খেলা নিয়ে, এখন হয় পুকুর ঘাটে বসে। জমিদারের নাতনি দু’জনেই। কেউ উত্তক্ত্য করার সাহস পায়না, বরং সবাই আদর করে। পুরো গ্রামের এ প্রান্ত থেকে ও প্রান্তে তাদের দু’জনের অবাধ বিচরন। ইতি কিন্তু মোতেই গ্রাম্য মেয়েদের মত নয়। বরং অনেক স্মার্ট, যেটা সাধারনত গ্রামে দেখা যায়না।
এখন আর পুতুল খেলার বয়স নেই। তাই সন্ধ্যা হলেই পুকুরের শান বাধানো ঘাটে বসে পড়ে গল্প করার জন্য। দুজনে একটা চাদর জড়িয়ে জড়াজড়ি করে বসে। কেউ হয়তো চাঁদ দেখতে দেখতে বা পুকুরের পানিতে ছোট ছোট ঢেউ দেখে আনমনা হয়ে আরেকজনের কাঁধে মাথা রাখে। বালিশ হয়ে যাওয়া মেয়েটি তখন আদর করে অন্য মেয়েটির চুলে বিলি কেটে দেয়। তেমনি আজ মাথা রেখেছে ঈশিতা ইতির কোলের উপর। গুটিসুটি মেরে শুয়ে আছে, অনেকক্ষন কথা হচ্ছেনা তাদের মধ্যে। – কিরে ঈশিতা, এবারে তোর মধ্যে কেমন যেন গন্ধ পাচ্ছি। এত চুপচাপ কেন?
- কই নাতো। নাহ্‌…
- না, আমি টের পাচ্ছি ঠিকই। কি হয়েছে, আপুকে বল।
যদিও ঈশিতা কখনোই ইতিকে আপু ডাকেনা, কিন্তু ৩/৪ মাসের বড়ত্বের সুযোগে ইতিই মাঝেমধ্যে আদরটা দেখিয়ে থাকে।
- কিছু হয়নি রে।
- আচ্ছা, বলতো; তোর কি কোন ছেলের সাথে সম্পর্ক হয়েছে?
- যাহ্‌, কি বলিস?
ঈশিতা কিন্তু আসলে ভাবছিলনা। যে মূহূর্তে ইতি জিজ্ঞেস করল এই কথা তখনি মনে হতে লাগল আসলেই তো ভাবছি। ঈশিতা কোন উত্তর দিলনা। ইতি নিচু হয়ে একটা চুমু খেল ঈশিতার গালে। “আমার বোনটাকে পছন্দ করবেনা এমন ছেলে আছে পৃথিবীতে? কত্তো লক্ষী আমার ঈশি…” আবার চুমু। তবে দ্বিতীয় চুমুতে মেয়েটার মনে হল সেই ছেলেটাই যেন ওকে ঝুঁকে চুমু দিচ্ছে। একটু লাল হল সে।

“আমার ঈশির কত্তো সুন্দর চুল, কি রূপ, কি গুন… শরীরটাও কত্তো সুন্দর। আর এগুলার তো কথাই নেই।” শেষ কথাটা বলল সে ঈশিতার বুকের উপর হাত রেখে। ঝট করে ইতির মুখের দিকে ফিরল ঈশিতা। না, ইতির মুখে কোন ভাবান্তর নেই, সিরিয়াসলিই বলেছে কথাটা। আর চেহারায় কিসের যেন একটা আমন্ত্রণ। কয়েকটা সেকেন্ডে যেন একটা বছর কেটে গেল। একটা ক্রিয়ার বিপরীত প্রতিক্রিয়া করতে হয় – নিউটনের সূত্র। কাজেই ঈশিতা মুখ ঘুরিয়ে ইতির বক্র পেটে আলতো চুমু খেল।
একটা বোম ফাটার জন্য আগুনের একটা ফুলকিই যথেষ্ট। এই মেয়ে দুটির মনে কামনার আগুনতা জ্বলে উঠার জন্য এরচে’ বেশী কিছুর প্রয়োজন হলনা। ইতি ঈশিতার বুকে এবার চাপ দিল। চাদরের তলা থেকে হাতটা বের করে আনল ঈশিতা, রাখল বোনের হাতের উপরে। স্পর্ধা পেয়ে ইতির হাত আরো সচল হয়। খানিক অন্তর অন্তর শুয়ে থাকা মেয়েটার স্তনদুটো প্রেষিত হয় বসে থাকা মেয়েটার হাতের দ্বারা। এবার ঈশিতার অন্য হাতও চলে আসে। বাড়ায় ইতির একই জায়গার দিকে। দুজনের কেউই বক্ষবন্ধনী পরা নয়। যাই হাত চালাচ্ছে অনুভূতিটা সরাসরি লাগছে। মেয়েলী বুকের নরম অংশটার উপর দিয়ে আরেকটা আদুরে হাত হড়কে গেলে কি যে মধুর অনুভূতি তা শুধু মেয়েরাই বলতে পারবে। আমুদে চোখ বুজে এল দুজনারই।
উঠে বসল ঈশিতা। চাদরটা দুজনের গায়ে সমান ভাবে জড়িয়ে নিল। এখন যা ঘটছে চাদরের নিচে। ইতি ঈশিতার কাঁধে হাত দিয়ে টেনে রেখেছে, আরেক হাত বুকে। ঈশিতা এক হাত বোনের বুকে দিয়ে আরেক হাত নিয়ে গেল পেটের দিকে। ভগ্নাংশ মূহূর্তের জন্য ইতির তলপেটে কুটকুট করে উঠল অগ্রসর রত হাতটা আরো কাছে পেতে। কিন্তু ঈশিতার হাত পেটের উপর থেমে গিয়ে আদর দিচ্ছে। একসময় সে কামিজের চেরা অংশটা খুঁজে বের করে সেদিক দিয়ে ঢুকিয়ে দিল ইতির পেট খালি হাতে স্পর্শ করার জন্য। ইতির শীতোষ্ণ একটা অনুভূতি হল। বিনিময়ে সেও ইশিতার গলার দিকটা দিয়ে জামার নিচে হাত দিল। বাম স্তনের বৃন্তটা ঠান্ডা হাত দিয়ে ধরে একটা পাক দিল। অনেকগুলো পিনের মাথার আলতো স্পর্শ হবার মত লাগল ঈশিতার, এবং সেটা অবশ্যই আগুনটাকে আরো বাড়িয়ে দিল। চিনচিনে ভাবের বহিপ্রকাশ ঘটল ইতির পেটে খামচি দিয়ে।


ইতি ঈশিতার দুটি বৃন্তেই তার কায়দায় উত্ত্যক্ত করল। আরেকটু করলে সহ্যের বাইরে চলে যেতে পারত। তার আগেই ক্ষ্যান্ত দিয়ে হাত বের করে পেটে ধরল। দুজনের পেটই মেদহীন, হিন্দী নায়িকাদের মত। একজন আরেকজনের পেটে হাত বুলাচ্ছে, এই অবস্থায় ইতি বোঙ্কে কাছে টেনে চুমু খেল। প্রথমটা গালে, পরেরটা ঠোঁটে। মিষ্টি ঠেকল সেটা অপরজনের কাছে। সাড়া দিল সেভাবেই, ফলে হয়ে গেল দীর্ঘ একটা চুমু। এই সংযোগ থেকে বিচ্ছিন্ন হয়ে ঈশিতা ইতির বুকের দিকে ঠোঁটতা বাড়িয়ে দেয়। জামার উপর দিয়েই একটু ঠোঁট চালিয়ে দেয় সে। ইতি ঈশিতার মাথা চেপে ধরে। অল্পক্ষন এমন ভাবে চুষে দেবার পর ঈশিতা নিজেই সন্তুষ্ট হতে পারছিলনা। ইতির জামাটা উপরে উঠানোর চেষ্টা নিল। অপরপক্ষও সাহায্য করল, কিন্তু জামাটা স্তনের অর্ধেকভাগের উপরে উঠতে পারলনা কিছুতেই। কাজেই ঈশিতা আঙুল দিয়ে ইতির বৃন্তটা বের করে শুধুমাত্র চরম উত্তেজনার কেন্দ্র মানে বৃন্তটাতেই মুখ ছোঁয়াল। কিছুক্ষন আগে ঈশিতার অনুভূতির মত হল তারও, আকস্মাৎ পিঠটা অল্প পিছিয়ে নিল তাই। ঠোঁটের বাঁধন থেকে বৃন্তটা তাই ছুটে গেল।

মেয়েদুটো ঘাটে বসে পাগলামো করল কতক্ষন। কিন্তু বুঝতে পারল এখানে ইচ্ছেমত স্মভব না। কাজেই, চাদরে জড়িয়ে চুমু খেতে খেতে উপস্থিত হল নিজেদের রুমে। এখানে কেউ বিরক্ত করার নেই। দরজাটা লাগিয়ে দিয়েই দুজন সম্পূর্ন নগ্ন হয়ে গেল। গ্রামে লোডশেডিং, ঘরে চাঁদের আলো হুড়মুড় করে ঢুকছে। সে আলোয় দুজন আবার একত্রিত হল। এবার পাগলামি আরো বেড়েছে। অশান্ত ঝড়ের মত একজন আরেকজনকে চুমু খাচ্ছে, ঠোঁটে, ঘাড়ে, গলায়, বুকে, পিঠে…। ইতি হিঁচড়ে নিয়ে বিছানায় ফেলল নিজেদের। ধাক্কায় একজনের ভেতরে আরেকজন আরো সেঁধিয়ে যায়। দুজনের নরম দুটি বুক একটা আরেকটার সাথে মিশে আত্মিক একটা সংযোগ সৃষ্টি করে দু’জনের মধ্যে। ঈশিতা হাঁটুতে ভর দিয়ে সরে যায় ইতির মাথার দিকে। এবার তারা এমন একটা আসনে যেন ঈশিতার বুকে ইতির মাথা থাকে আবার ইতির বুকে ঈশিতার মাথা। ইতি পিঠের উপর শুয়ে আছে, আর ঈশিতা হাটুঁতে ভর দিয়ে আছে। একজন আরেকজনের স্তনগুলো চুষে দিতে থাকে। আবেগ তাদের দেহগুলোকে অজান্তেই সর্পিল ভঙ্গিমায় দুলিয়ে তুলছে। চাঁদের আলোর ছায়া খেলা করছে তা নিয়ে। এবার ইতি বোনকে একটু চাঙর দিয়ে হড়কে সরে যায় ঈশিতার শরীরের নিচের দিকে। তাতে অবশ্যই ইষিতার মুখতাও চলে আসে ইতির যৌনাঙ্গের কাছে। ব্যাপারটা ধরল ঈশিতার মাথায়। সে হাটুঁদুটো আরো সরিয়ে দিয়ে কোমড়ের নিচের অংশটা আরো নামিয়ে দেয় যেন ইতির মুখ তার গোপনাঙ্গের নাগাল পায়। দু’জনেই অপেক্ষা করছে; ঠোঁট ছোঁইয়ানো মাত্রই দুজনের অনন্য অনুভূতি হবার কথা। দুটি অনভিজ্ঞ মেয়ের পূর্বানূভূতি নেই, তবুও আন্দাজ করতে পারে কি ধরনের বিদ্যুৎস্পৃষ্টতার আমেজ হতে পারে। ইতিই প্রথম শুরু করল। প্রথম মুহূর্তেই নিঃশ্বাস বন্ধ হয়ে আসল ঈশিতার। নিউটনের তৃতীয় সূত্র মানতে সেও মুখ লাগাল। ইতির শরীরটাও কেঁপে উঠল। মেয়েদুটো একটু অভ্যস্ত হয়ে নিয়ে একজন আরেকজনকে গভীর ভালবাসায় মোলায়েম্ভাবে আঁকড়ে ধরে। একটা সময় ছিল তারা পুতুল খেলত, আজ একটা সময় যখন নিজেদের পুতুল নিয়ে ওরা খেলছে। সময় কত কিছুই না পরিবর্তন করে দেয়।
নাকের গরম নিঃশ্বাস পড়ছে পরস্পরের যোনীতে। ক্রমান্বয়ে উত্তাপটা বেড়েই যাচ্ছে। সেই সাথে কমে যাচ্ছে যোনীবৃন্তের সহ্যক্ষমতা। মৃদু শীৎকারের আওয়াজও বেড়ে যাচ্ছে। যোনীর লাল চেরার মাঝে গোলাপী কোট অসহনীয় আনন্দে উদ্বেলিত হয়েছে। তারমধ্যে আরো যন্ত্রনা দিল তাদের হাতের আঙুল, যেটা প্রচন্ড ব্যাস্ত যোনীর অভ্যন্তরেও যাবার প্রয়াস পাচ্ছে। খুব ঘন হয়ে এল ওদের শ্বাস। দুজনের চরম পুলক কাছাকাছি চলে এসেছে। ইতির একটা হাত এসে চেপে ধরেছে ঈশিতার মাথা। ঈশিতাও হাঁটু আরো সরিয়ে দিয়ে কোমড় আরো নিচে নামিয়ে নিয়েছে। যত ঘন আবেগ তত কাছে আসা। দুজনেই আবার নিজেদের যৌনাঙ্গকে সঙ্গীর মুখে ঘষা শুরু করল। খুব কাছে এসবের শেষ, সেজন্যই। এলিয়ে গেল ঈশিতার শরীর, সমস্ত পেশীগুলো টান মেরে দেহদুটোকে বেকায়দা করে দিল চরমপুলক মুহূর্ত। সব ছেড়ে দিয়ে একজন আরেকজনের দেহে ভর রেখেছে, চেপেও রেখেছে সেরকম জোরে। এতক্ষন ধরে একটা শক্তি যেন ঘনীভূত হচ্ছিল শরীরের ভেতরে। ইতি আর ঈশিতার ছোট্ট পুতুল দুটো সেই শক্তি ছেড়ে দিয়ে হালকা করে দিল দুজনকে। শক্তিটা শরীরের সমস্ত শক্তি নিয়ে হাওয়ায় মিলিয়ে গেল। শান্ত হল ঘর।
এক ঘন্টা পর ।বড় বোন হিসেবে ইতি ঈশিতাকে বুকের মধ্যে নিয়ে জড়াজড়ি করে শুয়ে আছে। আদর করে দিচ্ছে অবিরাম। তাদের নতুন পুতুল খেলা শিখে গেছে। আর যে সারা রাতটাই বাকি।

No comments:

Post a Comment