Sunday, April 1, 2012

স্কুলের সেক্সি টিচারকে চুদে দিলাম

এখন থেকে প্রায় ৬ বছর আগের ঘটনা। আমি ক্লাস ৯ এ পড়ি। সবে মাত্র মেয়েদের দেখে ধন খেঁচা শুরু করেছি। কিন্তু সমস্যা হল সমবয়সী মেয়েদের চেয়ে বয়সে বড় মহিলাদের দেখে বেশি আরাম পাই। হয়ত দুধের সাইজ বড় আর গায়ে গতরে বেশি যৌবন ধরার কারনে বড় মেয়েদের প্রতি বেশি আকর্ষণ ছিল। তখন আমদের সামাজিক বিজ্ঞানের টিচার ছিল এক যুবতী সেক্সি মাগী খানকী এক ম্যাডাম । কেন জানিনা উনাকে দেখলেই আমার ধন শক্ত হয়ে যেত। শুধু আমারই না। ক্লাসের সব ধইঞ্চা ছেলেদেরও ( ধইঞ্চা ছেলে বুঝেনতো?? যাদের ধন খারায় না )  একই অনুভুতি হত । কিছু টাউট ছেলে বেশি সাহস করে  ম্যাডাম এর ক্লাসে সবার পিছনের বেঞ্চে বসে ম্যাডামকে দেখে দেখেই মাল আউট করত। যাকগে, আসল কথায় আসি। একদিন সামান্য বৃষ্টি হচ্ছিল। ক্লাসে আসতে গিয়ে কমবেশি সবাই ভিজে গিয়েছি। প্রথম পিরিয়ডে বাংলা ক্লাসে যে ম্যাডাম আসার কথা ছিল সময় পার হয়ে যাবার পরও তিনি এলেন না। প্রায় ১০ মিনিট পর মেঘ না চাইতেই বৃষ্টির মতো আমাদের সেক্সি, মাগী, খানকী ও চরম সুন্দরী ম্যাডাম হাজির। জানালেন বাংলার ম্যাডাম অনুপস্থিত থাকায় তিনি আজ প্রক্সি দেবেন। আমাদের খুশি আর কে দেখে !!!

যেহেতু তিনি বাংলার টিচার না তাই তিনি কোন পড়া ধরলেন না। আমাদের চুপচাপ থাকতে বলে উনি চেয়ারে হেলান দেয়ে বসেলেন। উনার পরনের শাড়ি হলকা ভিজা ছিল। তাই তিনি হেলান দিতেই বড়বড় দুধ গুলো শাড়ির উপরে তাদের অস্তিত্ব ঘোষণা করল সগরবে। ব্রা ব্লাউস এবং শাড়ি ছপিয়ে তার দুধের বোঁটা গুলো আমাদের দিকে চেয়ে চোখ রাঙাতে লাগল আর আমার ধন তৎক্ষণাৎ বিনা নোটিশে ফুলে উঠল। আর একটু আরাম পাবার প্রয়াসে ম্যাডাম পায়ের উপর পা তুলে বসলেন। উনার ফরসা লম্বা লম্বা পা প্রায় হাতু অবধি দেখা যাচ্ছিলো। এইরকম অবস্থায় আমি শক্ত একটা ধন নিয়ে বেশ ভালই বিপাকে পড়ে গেলাম। পেছনে তাকিয়ে দেখলাম বেশ কয়েক জনের হাত উরুর ফাঁকে ঘন ঘন ওঠানামা করছে। এক পলকেই আমি ওদের অবস্থা বুঝে নিলাম। পরক্ষনেই আফসোস হতে লাগলো আমি কেন আজ পেছনে বসলাম না। ভাগ্যকে মোটামুটি ভদ্র গোছের কয়েকটা গালি দিয়ে সামনে মনোযোগ দিলাম।

ইতিমধ্যে গদিআটা চেয়ারে যথেষ্ট আরাম পেয়ে ম্যাডাম এর চোখ লেগে আসল আর ধৃষ্টতার শেষ সিমানায় পৌঁছে ফ্যানের বাতাস ম্যাডামএর শাড়ির আঁচলকে উনার কাঁধ থেকে উড়িয়ে মাটিতে ফেলল। লাল ব্লাউসের সাথে ম্যাডামএর ভরাট কাঁধ খামছে থাকা কালো ব্রা সবার নজরে প্রথমে এল। সাথে তার নজরে এল শাড়ি বিহীন কচি ডাবের মতো দুটি মাঝারি স্তন। সামনে থাকার কারনে আমি ওদের মতো সরাসরি ধন খেচতেও পারছিলাম না। আহাম্মকের মতো সেদিকে চেয়ে না থেকে কিভাবে কি করা যায় তাই ভাবছিলাম।  মাথায় দুষ্টবুদ্ধি আসতে বেশীক্ষণ লাগলো না। ব্যাগ নামিয়ে উরুর উপর রেখে অনুমান করলাম সামনে থাকে কতটা দেখা যায়। মোটামুটি সেফ মনে হল। এবার ম্যাডাম এর দিকে চেয়ে ধনে হাত বুলাতে লাগলাম।     আহ…   কি শান্তি!!!         সামনে বসে থাকা অটুট বাঁধনের জালে ঘেরা রহস্যময়ি নারীর দিকে চেয়ে হাত মারা যে কতটা মজার তা এখনও ফীল করি। হয়ত মজায় আমার চোখ খানিকের জন্যে বুজে এসেছিল। আচানক পাশে বসা ছেলেটার কনুইয়ের গুঁতো খেয়ে চোখে ভিমরি খাবার দশা হল আমার। ওর দিকে তাকাবো কি!!!! ম্যাডাম দিকে চেয়ে আমার গা ঠাণ্ডা হয়ে আসল। মোটেও তিনি আর এলোমেলো ভাবে বসে নেই। কখন যে তিনি উঠে বসেছেন হাত মারার চরম মুহূর্তে আমি তা বলতেও পারব না। শিরদাঁড়া খাড়া করে উনি আমার দিকে সরু চোখে তাকিয়ে আছেন। এদিকে আমার ধনে যে মেঘ জমেছিল সবই প্লাবন ডেকে এনে প্যান্ট পুরটাই ভাসিয়ে দিয়েছে। আন্ডারওয়্যার তখনও নিয়মিত পরা রপ্ত করা হয়ে ওঠেনি এবং আফসোস সেদিনও পরা ছিলনা (পরে অবশ্য ভাগ্য কে ধন্যবাদ জানিয়েছিলাম)। তাই সাদা প্যান্টের উপর ওগুলো কি জিনিস তা কোন মূর্খ মানব ও বলতে পারবে।

উঠে দাড়াও  !!!

ম্যাডাম এর শীতল গলা শুনে আমার হাত পা পেটের ভিতরে সেঁধিয়ে যেতে চাইল। কাঁপা হাতে ব্যাগ টেবিলের উপর রাখলাম। বুঝতে পারলাম আজ কপালে যথেষ্ট খারাবি আছে…
উঠে দাঁড়াবো না কি দাঁড়াবো না ভেবে সময় নষ্ট করলাম না ।
এদিকে আমার ধন বাবাজী এখনও মাথা নিচু করতে অনিচ্ছুক । প্যান্টের উপর সে একটা বড়সড় তাবু খটিয়ে রেখেছে এখনও ।
এক ঝলক পিছনে দেখে নিয়ে উঠে দাঁড়াবো বলে সিদ্ধান্ত নিয়ে ফেললাম । সময় নষ্ট করে লাভ হবে না । উঠে আমাকে এক সময় দাড়াতেই হবে । বরং বেশি ইতস্তত করলে সন্দেহের পাল্লা ভারি হবে । স্বাভাবিক থেকে ব্যাপারটা এড়ানো যায় কিনা তাই দেখি আগে ।
জী ম্যাডাম !!! উঠে দাঁড়াতে দাঁড়াতে পলকের জন্যে মনে হল ভুল হচ্ছে নাতো !! ধ্যাত … যা থাকে কপালে । ভুল তো আগেই করে ফেলেছি !!!

এদিকে বেঞ্চের উপরে ব্যাগটা ঠিক আমার ধোন বরাবর সামনে ঠেলে দিল পাশে বসা ফ্রেন্ডটা । আররে… জটিল তো ! এটা তো আমার মাথায় আসেনি ! মনে মনে হাজার খানিক ধন্যবাদ দিলাম ওকে । আমার ধনটা ম্যাডাম আর সামনে থেকে দেখতে পাবেনা । তবে টের পেলাম উঠে দাঁড়ানোর কারনে সদ্য বেরিয়ে আসা ঘন তরল উরু বেয়ে গড়িয়ে নিচে নামছে । ওগুলো তখন ও কিছুটা উষ্ণতা ধরে রেখেছে !
তুমি চোখ বন্ধ করে ওরকম করছিলে কেন ? ম্যাডামের গলায় তেজ ! একটা ভ্রূ উঠিয়ে রেখেছে আমার উদ্দেশে ।
আ…আমি ? কি করছিলাম !! আমার গলা দিয়ে কোন মতে শব্দ গুলো বের করলাম । প্রাণপণ চেষ্টা করে মুখে ভাজা মাছও উলটে খেতে জানি না টাইপ ভাব ধরে রাখার চেষ্টা করলাম । এখন এটাই সবচেয়ে কার্যকর ।
তুমি বেঞ্চ থেকে বেরিয়ে আমার সামনে এসে দাড়াও । হাতের তর্জনী দিয়ে দুই বেঞ্চের মাঝের ফাঁকা অংশটা দেখলেন তিনি । এই মরেছে । এইবার ? কে ঠেকাবে !
আস্তে করে বেরিয়ে এসে নির্দেশিত জায়গায় মাথা নিচু করে হাত দুটোকে এক করে ধোনের উপর চেপে দাড়িয়ে রইলাম । ধন চেপে চুপে গেল ।
কি করছিলে ওভাবে ? কিভাবে ম্যাডাম ? উলটো প্রশ্ন করে আমি উনাকেই বিপদে ফেলে দেওয়ার চেষ্টা করলাম । ম্যাডাম আমার কথার ধার দিয়েও গেলেন না । হাত দুই পাশে রেখে দাড়াও । আগের তেজ এখনও স্পষ্ট ম্যাডামের গলায় ।
ধোনের তেজ ততোক্ষণে পুরোপুরি স্তিমিত হয়েছে । ফুলে নেই আর । তবে নিজের মহৎ কর্মের সাক্ষী হিসেবে আমার প্যান্ট এখনও পুরোপুরি ভিজে আছে ।
তোমার ওই জায়গাটা ভিজে আছে কেন ? হাত সরানোর পর শুনতে পেলাম কথাটা । ম… বৃষ্টির পানি পরেছে ম্যাম । বৃষ্টির পানি কি এভাবে প্যান্টের এক জায়গায় পরে নাকি ? ব্যাপারটা ম্যাডামও বুঝে ।
দেখি এদিকে আস । আমি দেখি । অবাক হয়ে ভাবলাম খানকীটা কি এখনও বুঝে নাই ! তাইলে এত রঙ করছে কেন । নাকি সেক্স উঠে গেছে ? সাতপাঁচ ভাবতে ভাবতে এগিয়ে গেলাম ।
প্রথমেই আমার মাথা ঘুরিয়ে দিল একটা মিষ্টি কিন্তু অনেক হালকা একটা সুবাস । আমার জড়তা অনেকখানি কেটে গেল গন্ধটা পেয়ে । দুই আঙুল দিয়ে চেইনের খানিকটা পাশে ছুঁলেন ম্যাডাম ।
যেন কারেন্টের শক খেয়েছেন ! ঝটকা দিয়ে হাত সরিয়ে নিলেন তিনি । তার সন্দেহ সত্যি প্রমানিত হয়েছে।
দ্রুত ব্যাগ থেকে একটা রুমাল বের করে আনলেন ম্যাডাম । আঙুল মুছতে মুছতে নিজেকে সামলে নিতে চেষ্টা করলেন তিনি ।

উফফফ…আমাদের সেই সেক্সি ম্যাডাম । যাকে কল্পনা করে কত বার ধনটাকে সুখ যন্ত্রণা দিয়েছি … কত বার তাকে দেখার জন্যে অফিস রুমের সামনে হাঁটাহাঁটি করেছি । কল্পনায় ম্যাডামের হাতে, পায়ে, মুখে, ঠোঁটে, বুকে কত শত জায়গায় ধন ঘষাঘষি করেছি । মাল ফেলেছি পাছায় , নাভিতে কিংবা তার গায়ের সব যায়গায় । এমন কোন জায়গা বাকি রেখেছি যেখনে আমি কিস করিনি ? আমি যার মাকে চুদি , বোনকে এমনকি তার গুষ্টির সবগুলো মেয়েকে কল্পনায় হাজার বার চুদি , একসাথে ঠাপাই তাদের মুখে অথবা গুদে, সে কিনা আমার ধোনের রস আঙুল দিয়ে ধরেছে ! তার সুবাসিত রুমালে আমার মাল লাগিয়েছে !!
মাথায় এগুলো আসতেই আমার ধন আমারই সাথে বেইমানি করল ।
আমাকে না বুঝতে দিয়ে সমস্ত অপরাদ, অপবাদ ভুলে দুনিয়ার সবচেয়ে ক্ষুধার্ত সিংস্র প্রাণীর মতো দাড়িয়ে ম্যাডামে মুখোমুখি হল । ম্যাডাম চেয়ারে বসে থাকায় আমার ধন সরাসরি ম্যাডামে মুখ বরাবর এসে তাবু কাঁপিয়ে লাফিয়ে লাফিয়ে স্থির হল ।
হাঁ হয়ে গেলেন ম্যাডাম ।
পলকহীন চোখে আমিও তাকিয়ে রইলাম । মাথা থেকে সব ভয় ডর কই যে  পালিয়ে গেল কে জানে । ইচ্ছে করছিলো ওটা বের করে তখনি ম্যাডামের মুখে পুরে দেই গলা পর্যন্ত । চিরিক চিরিক করে রাজ্যের বিষ ঢেলে দেই খানকীটার কণ্ঠ নালীতে । মনোবাসনা পূর্ণ করি এখনি ।
কিন্তু বিধিবাম ! ধোনের চেয়ে বেশি দ্রুত লাফিয়ে ম্যাডাম উঠে দাঁড়ালেন । ঝটকা লেগে চেয়ার পিছিয়ে গেলো কয়েক হাত । বাগটা টান মেরে টেবিল থেকে তুলে নিলেন । কোন দিকে না তাকিয়ে গটগট করে পলকেই রুম থেকে বেরিয়ে গেলেন তিনি ।

কথাও কিছু নেই
সমস্ত ক্লান্তি ,ভয় আর শঙ্কা এসে চেপে ধরল আমার । নিজেকে বেশি ওসহায় মনে হল আমার । এখন কি হবে ?
এতক্ষণে পুরো ক্লাস একসাথে ফেটে পড়ল । লাফিয়ে কয়েক জন এসে হাত চেপে ধরল কিংবা কেউ পিঠ চাপড়ে দিতে লাগলো ।
মনে হল ওদের চোখে আমি হিরো বনে গেছি ! হাত ছাড়িয়ে নিয়ে চুপচাপ এসে সিটে বসলাম । সবাই একসাথে কথা বলছে । ওদের দিকে নজর দিলাম না । মাথা চেপে ধরে বসে রইলাম ।
খানিক্ষন পর । ১/২ মিনিট হবে । ক্লাসে ছুটে এলেন আমাদের ধর্মের টিচার । এলোমেলো ছেলেদের দেখলে যিনি ঘূর্ণিঝর তোলেন, উগ্র ক্লসের দিকে ফিরেও তাকালে না ।

উড়ে এসে আমাকে একটানে বেঞ্চ থেকে তুলে ধরলেন । তার বা হাতের দশমণি থাপ্পড়ে আমি উলটে পড়লাম ।
পুরো ক্লাসে ছুটাছুটি পরে গেল । নিমিষেই যে যার টেবিলে ফিরে গেল ।
ফ্লোর থেকে আক্ষরিক অর্থে আমাকে টান মেরে তুলে পাশের দেয়ালে ছুড়ে ফেললেন তিনি । তার গায়ে সম্ভবত অসুর ভর করেছে । মাথাটা দেয়ালের সাথে ভীষণ ভাবে ঠুকে গেল আমার । কিছু বুঝতে না দিয়ে একটা লাথি ছুড়লেন আমার বুক বরাবর । মারটা হজম করার আগেই টেবিল থেকে কয়েকটা ব্যাগ তুলে গায়ের জোরে আমার মাথায় মারলো কুত্তাটা ।
ব্যাস ! আর কিছুই মনে নেই । জ্ঞান ফেরার পর আমি নিজেকে আমার বিছানায় পেলাম..

1 comment:


  1. ::::::::::: More Hot choti, Hot Sexy Pictures, Images, Photos & videos For You ::::::::::


    ❤❤জীবনের প্রথম যৌনতা❤❤


    ❤❤কচি টাইট ভুদায় নুনু ঢুকালাম❤❤


    ❤❤আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় bangl...❤❤


    ❤❤চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম সমস্ত পিঠ! Bangla Choti...❤❤


    ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤


    ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤


    ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤


    ❤❤আমার সোনাটা যেন রসের ফোয়ারায় গোসল করলো Bangla Chot...❤❤


    ❤❤আমাকে জড়িয়ে ধরে আমার বুকের ওপরে মাথা রেখে চোখ বন...❤❤


    ❤❤গুদ থাকলে কি চোদা যায় নাকি বাড়া থাকলে মাগি পাওয়া য...❤❤


    ❤❤আরামে আ-আ-আ-হ শব্দ করে উঠলাম I choti❤❤


    ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস bangla choti golp...❤❤


    ❤❤আন্টি বুঝতে পারলেন I Choda Chudir Golpo❤❤


    ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই I Bangla Choti❤❤


    ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! Bangla Choti Golpo❤❤


    ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে I Bangla Choti G...❤❤


    ❤❤আর ধরে রাখতে পারছিনা I Bangla Choti World❤❤


    ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤


    ❤❤রুপসী তুমি সত্যই রুপসী!❤❤


    ❤❤আমার স্বামীর বন্ধুর সাথে আমি❤❤


    ❤❤চাচাও যেমন ভাতিজাও তেমন❤❤


    ❤❤শালীর ভয় দূর করা দুলাভাইয়ের কর্তব্য বটে।❤❤


    ❤❤লঞ্চে একরাত❤❤









    ReplyDelete