Sunday, April 1, 2012

পাশের বাড়ির মেয় রাশিদা

আমার নাম তানভির । বয়স ২৫ এখন । আমার বয়স যখন ১৪ বছর তখন আমি প্রথম চুদাচুদি করার সাধ পাই । আমার বাবা অনেক ধনী মানুষ । আমাদের নিজেদের পাঁচ তলা বাড়ি আছে । আমারা বাড়ির দ্বিতীয় তলায় থাকি । আমাদের পাশের বাসাটা হচ্ছে আমার ছোট চাচার । আমার চাচারাও অনেক বড়লোক । তাদের বাড়ি ছয় তলা । সেই বাড়ির তিন তলায় একটি মেয় থাকতো । মেয়টির নাম রাশিদা । বয়সে আমার থেকে দুই বছরের বড়। অপূর্ব সুন্দরী একটি মেয় । বড় বড় দুইটি চোখ , সুন্দর ফর্সা ধবধবে গায়ের রং , অতি সুন্দর মিষ্টি হাসি , ফুলের পাপরির মত দুইটি ঠোট , সুন্দর সুউচ্চ বুক জেনো যৌবন উপচে পরছে তার শরির থেকে । তার থেকেও মজার হচ্ছে সে সব সময় চোখে গাড়ো করে কাজল লাগিয়ে রাখতো যা আমাকে অনেক আকর্ষন করতো ।আমি আমার বাড়ির ছাদ থেকে প্রতিদিন মেয়টিকে দেখতাম যে সে তাদের জানালার পাশে বসে পড়ালেখা করতো । আমি শুধু তাকে দেখতামই কিন্তু কথা বলার কখনো সাহস পেতাম না । পড়ে আসতে আসতে তার সাথে পরিচয় হয় । আমাদের অনেক ভালো বন্ধুত্ব হয় । সে অনেক কথা , যাক এবার আসল কথায় আসি । মেয়টা প্রেয়ই আমাদের বাসায় আসতো । একদিন সন্ধা বেলার কথা বাসায় কেউ ছিলোনা । আমি তখন ৮ম শ্রেনীর ছাত্র । তখন আমার ২য় সাময়িক পরিক্ষা চলছিল । আমি আমার বাসায় পড়ালেখা করছিলাম তখন বাসায় কলিং বেল বেঝে উঠলো । আমি গিয়ে গেইট খুলতেই দেখি রাশিদা হাজির তার মিষ্টি হাসি নিয়ে । সে একটি টাইট চুরিদার আর কালো রং এর শর্ট কামিজ পরে আছে । তাকে দেখতে দারুন দেখাচ্ছিল । আমি তাকে ভিতরে আসতে বলে আমার ঘরে চলে এলাম । কিছুক্ষন পরে সে বাহিরের গেইট বন্ধ করে আমার ঘরে আসলো । আমি তাকে সোফায় বসতে বললাম । সে বসে বলল যে কেউকি বাসায় নেই । আমি বললাম না । সে বলল তাহলে আমি আজকে যাই কালকে আসবো । আমি বললাম অন্যদের দিয়ে আপনে কি করবেন আমিতো আছি । আসেন আজকে আপনাকে আমাদের ফেমিলি ছবির এলবাম দেখাই । তার পর আমি তার পাশে সোফার হাতলে বসে তাকে আমাদের ফেমেলি ছবি দেখাতে লাগলাম । যদিও তাকে ছবি দেখাচ্ছিলাম কিন্তু আমার চোখতো তার দিকে ছিল , তার খোলা পিঠ , তার ফর্সা হাত এবং কাপড়ে ফুটে থাকা তার ব্রার দিকে । আমি তার সাথে অনেক ঘসে বসার কারনে আমার উত্তেজনা আরো বেরে যাচ্ছিল আমি আর না পেরে তার হাত ধরে তাকে বলে ফেললাম যে আমি তাকে উলঙ্গ দেখতে চাই , মন ভরে তাকে চুদতে চাই ,তার প্রতিটা অঙ্গ প্রতঙ্গে চুমু দিয়ে ভরে দিতে চাই । আমার কথা শুনে সে তো হতবাক । যোর করে আমার হাত ছারিয়ে নিয়ে আমাকে জোরে একটা চর মারলো তারপর বলল তুমি আমার থেকে দুই বছরের ছোট আর তাছারা আমরা স্বামি স্ত্রী ও না , তুমি এটা কিভাবে চিšা— করতে পারলা তানভীর । আজ থেকে আমাদের বন্ধুত্ব শেষ । আমি চলে যাচ্ছি বলে সে উঠে যাচ্ছিল এমন সময় আমি তাকে পিছন থেকে তার বগোলের নিচ দিয়ে হাত ঢুকিয়ে তার মাই দুটি জোরে টিপে ধরে তাকে একটানে পশে থাকা পালোং এর উপর ফেলে তার উপর হিংস্রো সিংহের মত লাফিয়ে তার বুক , ঠোট , গলা এই সব যায়গায় চুমু দিতে লাগলাম আর বলতে লাগলাম আই লাভ উ রাশিদা আই লাভ উ । একটা খেপে যাওয়া সিংহের মত আমি তার বুকে গলায় আমার দাতের কামরের দাগ বশিয়ে দিলাম । সে প্রান পনে আমার হাত থেকে বাচার জন্য তার হাত পা ছরাছরি করতে লাগলো কিন্তু কোন মতেই আমার হাত থেকে ছুটতে পারলো না । এভাবে অনেকক্ষন ধস¯া— ধ¯ির— পর হঠাত করে সে নিরব হয়ে গেলো । আমি বুঝতে পারলাম মাগি এবার বসে এসেছে । এবার শুরু হলো আসল কাজ । আমি আস্তে আস্তে তার পরনের কাপড় খুলতে লাগলাম । প্রথমে তার কামিজ তারপর তার পাজামা । দেখলাম ভিতরে সে শুধু পিং রংএর একটা ব্রা পরেছে কিন্তু সে জাঙ্গিয়া পরেনি । তাই তার হলকা বালে ভরা গুদটা আমার চোখে পরলো । আমি আর না পেরে কোন মতে আমার পেন্ট আর জাঙ্গিয়াটা পা পর্যন্ত নামিয়ে ঠাটিয়ে থাকা আমার সাত ইঞ্চি লম্বা বারাটা সোজা তার পা ফাক করে জোর করে ঢুকিয়ে দিয়ে দিলাম এক ঠাপ । একটু কষ্টো হলেও বারাটা তার ভোদায় ঢুকে গেলো আর সে মাগোরে বাবাগোরে বাচাও বলে চিতকার দিলো । এর পর আর আমাকে কে ঠেকায় জোরে জোরে প্রায় দুই মিনিট ঠাপালাম আর ঠাপিয়ে তার ভিতরে মাল ছেরে নেতিয়ে পরলাম । একটু পর তার চেহারার দিকে তাকিয়ে দেখলাম তার চোখ থেকে পানি পরছে আর তার চেহারাটা পুরো লাল হয়ে গেছে । এর পর আমি তার ভোদার থেকে আমার বারাটা বের করে দেখলাম যে আমার বারাটা রক্তে লাল হয়ে গেছে । এতে বুঝতে পারলাম রাশিদার ভোদার পর্দা ফেটে গেছে । আমি বাতরুমে গিয়ে আমার লাউরাটা পরিস্কার করলাম । এসে দেখি সে বিছানায় উঠে মাথা নিচু করে বসে আছে । আমি তার সামনে গিয়ে বসে তাকে বললাম যে আমি বড় হলে তোমাকেই বিয়ে করবো তুমি চিšা— করো না । তখন সে মিষ্ট হাসি দিয়ে বলল একবার করে তো তুমি মজা পেয়েছো এবার আমায় মজা দেও । আমি তার কথা শুনে আবার উত্তেজিতো হয়ে তাকে আবার চুমু দিয়ে দিয়ে চুদলাম । এভাবে আমাদের রিলেশান প্রায় পাচ বছর চলেছিল । তারপর আমি তাকে বাদ দিয়ে অন্য মেয়েদের চুদা শুরু করি । সে এখন আমার পাস্ট কিন্তু সেই প্রথম দিনের চোদন কাহিনী মনে করলে এখনো আমার লাউরা ঠাটিয়ে যায় ।

No comments:

Post a Comment