Sunday, April 1, 2012

ভাবির মেয়েকে চুদলাম

আমার টার্গেট এবার সফল করার উদ্যোগ নিলাম, ভাবী কে যখন চুদেছি……ভাবীর মে কেও চুদব…।আমি ভাবির সাথে রাগা রাগি করার পরে তাদের বাসায় যেতে ইতস্ত বোধ করতাম।তবে মাথায় অনেক বুদ্ধি ছিল।অনেক গুলার মধ্যে থেকে একটা বুদ্ধি ঠিক করলাম যে, এটা কাজে লাগবে।But সেটা হল উল্টা।আমি তাদের বাসার নেট লাইন অফ করে দিলাম(Main Line টা আমার বাসা থেকে ওদের বাসায় গেছে)।জানি ভাবীর সাথে যেহেতু মনমালিন্ন চলছে তাহলে তার মে কে আমার বাসায় পাঠাবে।Then আমি ওকে ঘাএল করবো!
But আসলো ওর ছোট ভাই।আমার মেজাজ টা এতটাই খারাপ হোল যা আপনাদের বোঝানো যাবে না।
যাই হোক একদিন ফাহিমা নিজেই এল।ওহহহ ফাহিমা হচ্ছে ভাবির মে।আর আমার নামটা ঝাকা নাকা হিসেবেই জানেন।আমি তাকে দেখে হা হয়ে থাকি।
আমিঃ কি বেপার তুমি এখানে? (ও আবার আমাকে ভাইয়া বলতো)
ফাহিমাঃ ভাইয়া আমাদের PC তে না ভাইরাস এটাক করছে?।
আমিঃ তুমি কিভাবে বুঝলা যে ভাইরাস এটাক করছে?
ফহিমাঃ PC বার বার Hang হয়ে যাচ্ছে।
আমিঃ আচ্ছা ঠিক আছে তুমি বস আমি আসছি।
আমি আম্মুর রুম এ গিয়ে দেখি আম্মু নাই।( আমি বাসায় ঘুমিয়ে ছিলাম…তাই বলতেও পারব না)।সে শপিং এ গেছে।
আমি আনন্দে উতফুল্ল হয়ে উঠি।আমার রুম এ আস্তেই দেখি ফাহিমা নাই।মন্টা পুরা ভাইংগা গেল।যাই হোক কি করবো ভাবছিলাম।এমন সময় দেখি ফাহিমা আবার বাসাই এল।
আমিঃ কি বেপার কোথায় গেছিলা।
ফাহিমাঃ ভাইয়া পেন ড্রাইভ টা আনতে গিয়েছিলাম।
আমিঃ কেন?
ফাহিমাঃ নতুন কিছ mp3গান আর কিছু video গান নিবো।
আমিঃ আচ্ছা দাও আমার কাছে আমি দিয়ে দিচ্ছি।
ফাহিমাঃ আর ভাইয়া প্রব্লেম টার কি হবে…?
আমিঃ ওটা অনেক সময় লাগবে।আগে তো দেখতে হবে তার রোগ টা কি।
ফাহিমাঃ কবে ঠিক করবেন ওটা?
আমিঃ এএএএই দেখি ২-১ দিন এর মধ্যে করে দিব নে।
ফাহিমাঃ ঠিক আছে।তাহলে এখন কিছু ভিডিও এবং এম পি ৩ গান দেন আমাকে।
আমি ওর মাকে চোদার সময় হেল্প নিয়েছিলাম বাংলা চটির…সেখান থেকে প্রভার এক্স Download করে।But এখন কিভাবে এটাকে ধরব…?
একটু ভয় ভয় লাগছে।
আমি একটা ফন্দি আটলাম।যে করেই হোক আজকে ফাহিমাকে আমার বশ করতেই হবে।
মাল টার একটু বিবরন দেই–গায়ের রঙ ফর্সা,উচ্চতা ৫”১ বা ২ হবে,ফিগার ২৮, আর পাছা-৩২-৩৬ এর মধ্যে হবে।চেহারাটা দেখলেই মনে হই উপ্তা কইরা চুদি।
ফাহিমাঃ ভাইয়া আমাকে ভিডিও গুলা দেখিয়ে পেন ড্রাইভে দিয়েন।
আমিঃ ঠিক আছে আমি তোমাকে দেখিয়ে দিব। ( মনে মনে ভাবতে লাগলাম এই মনে হয় সুযোগ এলো।)
আমি First Time ওকে কিছু ভিডিও গান দেখালাম।Then অন্য একটা ফাইল এ চলে গেলাম যেখানে আমার কিছু এক্স (X) রাখা আছে।বল্লাম তুমি দেখতে থাক আমি আসছি।আমি আম্মুর রুম এ গিয়ে দেখতে থাকলাম ওকে।
ও কিছু ভিডিও গান দেখল এক ফোল্ডার থেকে তারপর অন্য একটা Folder এ গিয়ে ক্লিক করতেই এক্স ফাইল (XXX) শুরু হয়ে গেল।ফাহিমা আমাকে খুজছে।দেখছে আমি কোথায় আছি।আমি উকি মেরে দেখছি ও কি করে।ফাহিমা ওটাকে Close করার চেষ্টা করছে।আমি এমন সময় এসে হাজির হলাম।ও তো আমাকে দেখে চুপ করে অন্য দিকে চেয়ে আছে।বুঝতে পারছে না কি করবে।
আমিঃ ছি ছি ফাহিমা …তুমি এসব কি দেখছ? আমি তোমাকে কতো ভাল মেয়ে জানতাম…আর তুমি?
ফাহিমাঃ না না ভাইয়া আমি গান খুজতে গিয়ে এগুলা বের হয়ে গেছে। আপনার Computer এ যে এসব খারাপ জিনিস থাকে আমি তা জানতাম না।
আমিঃ তুমি তো আমাকে একবার জিজ্ঞাস করেতে পারতে।(৩ক্স চলছে)
ফাহিমাঃ Sorry ভাইয়া আমার ভুল হয়ে গেছে।
আমিঃ আচ্ছা ঠিক আছে যাও,আমি কিছু মনে করলাম না।But তুমি এটা পেলা কথায়?
এটা তো আমার কাছে ছিল না।(একটু অভিনয় করছি)
ফাহিমাঃ আমি এটা এখানেই পাইছি।
আমিঃ এটা জদিও এখানে ছিল না, আচ্ছা থাক তাহলে মনে হয় আমার এটা দেখা হয় নাই…এখন দেখে নেই।
ফাহিমাঃ আমি আসি ভাইয়া।
আমিঃ কেন? বসো পরে যেও।
ফাহিমাঃ না আম্মু বকা দিবে।আমি চলে যাই।( বলেই সে উঠে দাড়াল)
আমিঃ(হাত ধরে) আরে পরে যেও।
ফাহিমাঃ (আমার হাত ঝারা দিয়ে) ভাইয়া ছাড়েন আমি চলে যাব।
আমিঃ তুমি যদি এখন যাও তাহলে আমি তোমার আম্মুর কাছে বলে দিব যে তুমি পেন ড্রাইভ এ করে খারাপ ভিডিও এনে আমার বাসাই এসে এসব ছাড়ছ।
ফাহিমাঃ আপনি এসব মিথ্যা কথা কেন বলবেন?
আমিঃ আচ্ছা যাও বলব না।তুমি আমার পাসে একটু বস।এই ভিডিও টা শেষ হলেই চলে যেও।
ফাহিমা তখন একটু আমতা আমতা করে বলল ঠিক আছে,আমি বসছি।
আমরা ২জন বসে কিছুক্ষণ ৩ক্স দেখতে লাগ্লাম।আমার মামা (বাড়া) তখন মোটর সাইকেল এর মত হুঙ্কার দিতে লাগল।আমার গায়ের পশম খাড়া হয়ে গেছে।
আমিঃ ফাহিমা ,তুমি কখনো এগুলা দেখছ?
ফাহিমাঃ না ভাইয়া।
আমিঃ কেমন লাগছে দেখতে?
ফাহিমাঃ ভাল না।
আমিঃ কি বল ভাল না।এর চেয়ে মজার কিছু আসে নাকি?
ফাহিমাঃ ভাইয়া আমি এখানে মজা খুজে পাচ্ছি না।
আমিঃ কি বল,মজা খুজে পাচ্ছ না।এস তোমাকে আমি মজা দেই।
ফাহিমাঃ না ভাইয়া আমার দরকার নাই।
আমিঃ কেন দরকার নাই? তোমাকে আমি আজকে মজা দেবো।
ফাহিমাঃ ভাইয়া এগুলা ঠিক না।এগুলা খারাপ কাজ।
আমি ওর মাই তে হাত দিলাম।একটা ঝারা দিল আমার হাত ওর মাই তে পরতেই।আমি আর দেরি না করেই ওকে নিয়ে শুয়ে পরলাম।ও অনেক জোড়া জোড়ি করল আমার সাথে।
আমিঃ দেখ আমার সাথে জোড়া জোড়ি করে লাভ নাই।যদি তুমি আমার সাথে এগুলা না কর,তাহলে আমি তোমার আম্মুর কাছে সব বলে দিব।সেটা কি তোমার জন্য ভাল হবে?আর এখানে আমি এমন কিছু করছি না যেটা করলে তোমার অনেক ক্ষতি হবে।
এই বলেই ওকে আর সময় দিলাম না।ওর ঠোটে আমার ঠোট লাগিয়ে ইচ্ছা মত চুষে নিলাম।ও একটু গংড়াতে লাগল।তখন বুঝলাম যে ও মজা পাচ্ছে।আমিও আর ছারলাম না।এক হাত দিয়ে ওর দুধ চেপে ধরে কচলাতে লাগলাম।ও মজা পাচ্ছে…আর আমাকে চেপে ধোরছে।আমি যতই জোরে চাপ দিচ্ছি…ও আমাকে ততোই জোরে চেপে ধরছে।আমি ২ হাত দিয়ে ওর মাই কচলাতে থাকি।ও আস্তে আস্তে পাগল হয়ে আমাকে চেপে ধরে।আমি পায়জামার ঊপর দিয়ে ওর গুদে আঙ্গুল দিয়ে ঘসতে লাগলাম। ও গঙ্গাতে থাকে…আহহহহ আহহহহ উফফফ উফফফফ।ওর অবস্থা দেখে আমার অবস্থা পুরাই খারাপ।আমি ওর জামা খুলে মাই চুষতে লাগলাম।মাই চুসতেই ও পাগলের মত হয়ে আমার মাথা ওর মাই তে চেপে ধরল।আর মুখ দিয়ে শব্দ করতে লাগল…উফ উফ উফ আহ…।আহ…। আমি ওর পাইজামা খুলে গুদে মুখ দিয়ে চাটা আরাম্ভ করলাম।এতে ও পুড়া Horne হয়ে গেছে।আমি ওর গুদে জিভা দিতেই ও একটু কেপে উঠলো।আমি আর দেরি না করে ইচ্ছা মত গুদটাকে চুষে দিলাম।ও শব্দ করছে…আমি আর পারছি না…উফ আহহহহহহহ…।আমিও আর পারছি না।একটা আঙ্গুল ভরে দিলাম ভোদায়।খেচা আরাম্ভ করলাম।আঙ্গুল ভোরতেই ও একটু বেথা অনুভব করল।আমি আস্তে আস্তে খেচতে লাগলাম।রসে ভোদা পুড়া ভিজে গেলো।আমি আমার পেন্ট খুলে বাড়াটা ওর মুখের সামনে ধরলাম।But ও সেটা চুষতে অস্বীকার করল।(মনে মনে ভাবলাম, আজকে আপোষেই করবো)আমিও আর জোর করলাম না।বাড়াটা ওর ভোদার সামনে সেট করে আস্তে আস্তে থাপ মারা সুরু করলাম।ও ওর ২ ঠোট চেপে ধোরসে।আর ঊমমমম…উফফফফফ…আহহহ।ঊরে ঊরে ঊরে……আমি ওর মুখে এই কাম উত্তেজনা মুলক শব্দ শুনে আমার পুড়া বাড়া টা ওর ভোদায় পুরে দিলাম।চিৎকার করে বলে আমি বেথা পাচ্ছি।এইতো আর বেথা লাগবে না।আমি থাপের গতি বারাই দিলাম।ও এবার Sex উত্তেজনায় বলতে লাগ্ল…আহহহহহ আহহহহ আরও একটু জোরে দেন…।উমমমম…উফ উফ উফ উফ উফ আমি থাপের গতি আরও বারিয়ে দিলাম।আর Kiss করতে লাগ্লাম।২ হাতে মাই দুটো কচলাতে লাগলাম।মুখ তুলতেই অরে অরে আমার ভোদা ফেটে যাবে তো…আহহহহহ আহহহহহ …।
আমি মিনিট ১০ এক একাধারে থাপ মারার পরে আর মাল ধরে রাখতে পারলাম না…।ওর ভোদায় সব মাল Out করে ফেদা ফেদা করে ফেললাম।
তারপর ওকে নিয়ে ১ মিনিট শুয়ে থাকলাম।হটাত লাফ দিয়ে উঠে জামা কাপড় পরতে শুরু করল। জামা কাপড় পরা শেষে আর ১ মিনিট ও দেরি করল না। দৌড়ে চলে গেলো ওর বাসায়।

No comments:

Post a Comment