Friday, March 30, 2012

ইন্দ্রানী হালদার

এই গল্পের মূল চরিত্রে রয়েছে পশ্চিম বঙ্গের অন্যতম সুন্দরী নায়িকা ইন্দ্রানী হালদার এবং তার পাইলট স্বামী নিখিল কুমার। ইন্দ্রানী হালদারের বেপারে বলতে চাই যে তিনি একটা কঠিন মাল। তার দুধগুলো আমাদের দেশী নায়ক রিয়াজ টিপে টিপে বড় করে ফেলেছে। আহা একটা গোপন কথা বলেই দিলাম! জি হা মন ছুয়ে যায় এর রিয়াজ। ছেলেটা খুবই ঝাক্কাস অভিনয় করে। বাংলাদেশী হওয়ায় আমরা ওর মুল্য বুঝি না। আমরা সারাদিন শাহরুখ খানের ছবি দেখবো তবে রিয়াজের ছবি দেখবো না! খুব খারাপ কথা! নিখিল দুবাইভিত্তিক একটা এয়ারলায়ন্স কোম্পানিতে চাকরি করে। তাই ইন্দ্রানী দুবাইতে স্বামীসহ বসবাস করছে এবং কলকাতার চলচিত্র জগতকে প্রায় ইতি টেনেছেন তিনি।
দিনের শেষে নিখিল তার ব্রিফকেস নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হলো। তার কলিগেরা তার মাথা খেয়ে ফেলেছেই। বহুদিন ধরে তারা জুয়া খেলে নাই। আজকের রাতে তারা সবাই মিলে খেলবে। তাও আবার নিখিলের বাসায়। ওখানে ইন্দ্রানী বাসায় তার স্বামী নিখিলের জন্য অপেক্ষা করছে। খেলার নাম হলো পোকার! নিখিল কল্পনা করছে ইন্দ্রানী একটা সেক্সি কালো রঙের গাউন পড়ে লেদারের সোফায় বসে ভোদা ফাটানোর অপেক্ষা করছে। না এটা পোকার খেলার বর্ণনা নয়। শুধু নিখিলের কল্পনা বলতে পারেন।
সামনের সিগনালে তার গাড়ি আর তার অফিসের বন্ধু আহমদের গাড়ি পাশাপাশি হলো। আহমদ নিখিলকে হর্ণ বাজিয়ে দেখে তার দিকে সালাম দিলো। আহমদ তখনি নিখিলের মোবাইলে একটা কল করলো।
আহমদ – সালাম বন্ধু! আজকে তোমার বাসায় ঠিক সারে ৮টায় তাই না?
নিখিল – সালাম তোমাকেও। অবশ্যই তোমার ভাবি তোমার কথা বলছিলো যেন তুমি আসো!
আহমদ – ভাবি কি সেক্সি জামা কাপড় পড়বে? ভাইয়া এমন একটা বোমা বাসায় রাখো কেমনে? নিখিল – হে-হে-হে! কি যে বলো। আমি অফিস থেকে বের হবার পূর্বে বলেছিলাম ওকে সেক্সি কাপড় পড়ে থাকতে! যেন তোমরা ভালো করে চেক-আউট করতে পারো।
আহমদ – বন্ধু আর বলীয় না, কনট্রল হবে না তাহলে। আমি ফ্রেশ হয়ে আসছি। বিদায় বন্ধু! নিখিল – তোমাকেও।
বাসায় ঢুকে নিখিল দেখলো সব ঠিকঠাক। একদম পারফেক্ট! পোকার টেবিল এ জনি ওয়াকারের একটা বোতল আর কয়েকটা গ্লাস। ইন্দ্রানীর স্পেশাল চিকেন বিরিয়ানির ঘ্রাণ নাকে মধুর মতো লাগলো! নিখিল – ইন্দু, তুমি কোথায় ডার্লিং? তোমার সোনামনি ঘরে এসেছে!
ঠিক কল্পনার মতো ইন্দ্রানী হালদার একটা কালো গাউন পড়ে নিখিলের সামনে আসলো! উফ যা লাগছে না! নিখিলের চোখ যেন মাটিতে পড়ে গেল। ইন্দ্রানী অসাধারণ সাজ সেজেছে। আজকে দুধগুলো অনেক বিরাট মনে হচ্ছে। বুকের মাঝের জায়গায় নুনুটাকে ঘষলে আর দুই দুধ দিয়ে চাপ দিতে ভিশন মজা হবে! নিখিলের আসলেই ভাগ্যবান। সিনেমার নায়িকা বিয়ে করলে সেক্সের কমতি থাকেনা তা আজ ইন্দ্রানী হালদার প্রমান করলো! তার পরিবার আর কলকাতায় বন্ধু-বান্ধব তাকে প্রচুর বারণ করেছিল এমন একটা বেশ্যাকে বিয়ে না করতে! তবে বর্তমানের কথা চিন্তা করে সে ঠিক করেছে তাদের কথা না শুনে! একটা নরমাল মেয়েকে বিয়ে করে তার বন্ধুর সাথে সেক্স করানোর চেয়ে একটা নায়িকা দিয়ে করানো অনেক ভালো। প্রথমত একটা ভালো মেয়ে ভালই থাকে এবং দ্বিতীয়তো তাকে অন্য পরুষের সাথে সেক্সের কথা বললে সে হইতো অনেক লজ্জা পাবে এবং আরো খারাপ, তার স্বামীকে ঘৃনা করবে! আপনারা বলুন তাহলে নায়িকা বিয়ে করা কি ঠিক হইনি? এমনিতে মজার মাগী তার উপর যা বলবা তাই শুনবে। এই রকম চাঁন্দ কপাল কয়জনের হয়। মাধুরী দিক্ষিতের নেনের মতো মহা আনন্দে আছে সে। সামনে তার পোস্টিং অস্ট্রলিয়ায় করা হবে তখন তার অনেক দিনের ইচ্ছা পড়ুন হবে। তার কলিগের সাহার্যে সে আজ এসিস্টান্ট পাইলট থেকে মেইন পাইলট তাও আবার আন্তর্জাতিক রুটে। এইবার আরেকবার শুয়াতে পারলেই অস্ট্রলিয়া কনফার্ম! নিখিল – তোমাকে আজকে অনেক অসাধারণ লাগছে। আমার বন্ধুরা আজকে আমার মিষ্টি ডার্লিংকে টেস্ট করে ভিশন মজা পাবে!

ইন্দ্রানী মুচকি হাসি দিলো আর নিখিলের কানে ফিসফিস করে জানালো যে সে ওয়াক্স করে গায়ের সব লোম আর গোপন অঙ্গের বাল তুলে ফেলেছে। এখন সে ফকফকা পরিষ্কার। ইস কি কথা! ইন্দ্রানী কিন্তু নিখিলের চেয়ে ৫ বছরের বড় তবে তাতে কি আসে যায়। এই যুগে মধ্যবয়স্কা নারীদের তাদের চেয়ে কম বয়সী পুরুষদের সাথে সেক্স করতে আগ্রহী হয়ে উঠছে। ইন্টারনেট খুললেই মিল্ফ হানটার, কুগারভিল, মাই ফ্রেন্ডস হট মাদারের মতো ওয়েবসাইট ভরে গেছে। প্লাস যুগের সাথে তাল না মিললে কি হয়? নিখিল ইন্দ্রানীকে নিজের কাছে আনলো আর ঠোটে চুম্বন দিলো। অনেক রস রে ভাই! অনেক ফিলিংস দিয়ে ভরা ছিল এই কিসটা। বাতাসে সেক্সের ঘ্রাণ।
নিখিল – আমার শোনার জাদুটা কি মজায় আছে নাকি আমার বন্ধুর ছোয়া পাওয়ার জন্য কি লাফাচ্ছে?

ইন্দ্রানী লজ্জায় গালগুলো লাল হয়ে গেল। যেন এই প্রথম চোদা খাবে। বুঝেন না সিনেমার নায়িকা। ওদের ঢং দেখতে কে না পছন্দ করে।
ইন্দ্রানী – জি হা! আমি ওদের অপেক্ষায় আছি!
নিখিল দুষ্ট পুরুষের মতো ইন্দ্রানীর কমল ভোদায় হাত দিলো। দেখলো ভিজে আছে। নিখিলের ধোন ফুলে যেন কলার গাছ। জীবন এইরকম ভাবে উত্তেজনার সামনা হয়নি সে। তার ভিশন দারুন লাগছে।
নিখিল – তা তো আমি বুঝতে পারছি। ওদের নুনু দেখে আবার তোমার এই বেবি কে ভুলে যেও না।

খুব বেশিক্ষণ লাগলো না কলিংবেল বাজতে। নিখিলের কলিগেরা আসতে শুরু করলো এবং তারা সুন্দর ভদ্রভাবে সোফায় নিজেরা বসে পড়লো। নিখিলের মাথায় খালি চিন্তা ঘুরঘুর করছে কিভাবে সব হবে আর কি। অনেকক্ষণ হয়ে গেল। যদিও ইন্দ্রানী আগেও এইরকম মাগির মতো করেছিল তবে আজকে একটু অন্যরকম লাগছে। এদের কারো সাথেই সে আগে সেক্স করেনি এর উপর ওরা ৩ জন। সবাই হইতো একে একে লাগেবে অথবা গ্রুপ মিলে ভোগ করবে। ইন্দ্রানী একজনের সাথে সেক্স করতে অভস্ত। তাই একটু ভয় হচ্ছে তার। নিখিল সান্তনা দিলো যে ঘাবড়ানোর কিছু নেই। নিখিল আর ইন্দ্রানীর মধ্যে প্রচুর মিল। মিল না থাকলে কেও কি তার বউকে অন্য মানুষকে ভোগ করতে দেয় আর টার বউ মেনে নেয়?
ইন্দ্রানী ওদের সামনে আসলো। সবার চোখ ইন্দ্রানীর চেহারা আর শরীরের উপর পড়লো। তাদের কল্পনায় ইন্দ্রানীকে চুদার ছবি ভাসলো। কিছু সময় পার হয়ে গেল। সবার মুখে ইন্দ্রানীর প্রশংসা। রান্না হয়েছে দারুণ। ইন্দ্রানী একটা উদ্ভট খানকির মতো ওদের গায়ের সাথে ঘেষাঘেষি করে। আহমদের গ্লাসে কোক ভরার সময় এত নিচু হলো যেন তার বুকটা আহমদের মুখের কাছেই এসে গেল। আহমদের গলা যেন শুকায় মরুভূমি হয়ে গেল। এই কোক পান করে তো তৃষ্ণা মিটবে না। তার প্রয়োজন ইন্দ্রানীর দুধ! আপনাদের কে একটু বলি যে নিখিল একটু জ্যোতিবিদ্যা নিয়ে অনেক ঘাটাঘাটি করে। আজকে যাদেরকে সে বাসায় এনেছে তার সবাই বৃশ্চিক রাশির জাতক। সে নিজেও সেটা তবে মূল কথা হলো বৃশ্চিক রাশির জাতকেরা ভয়ঙ্কর চোদা দিতে পারে মেয়েদের। যাই হোক মেইন কাহিনী তে ফিরি!
নিখিল কাশি দিয়ে তার মাথা চুলকাতে লাগলো। ওর কলিগের চোখে ওর স্ত্রীর চোদন দেখতে পারছে।
নিখিল – এই আহমাদ শুনো। তোমরা সবাই আসবে বলে ইন্দ্রানী ওয়াক্স করেছে। শি ইজ ফুলি ক্লিন। এখন ভোদায় রসে জমে গেছে। একটু হাত দিয়ে দেখবা আমি সত্যি বললাম নাকি।
ইন্দ্রানী একদম অবাক! এটা সে কি শুনলো। এত খাইষ্টা ভাবে নিখিল বলল কিভাবে। ইন্দ্রানী নিখিলের মুখের দিকে তাকালো রাগান্নিত হয়ে। তার বুক ধুক ধুক করছে। সে একটুকো নড়াচড়া করলো না ভাবলো বাকিরা কি ভাবছে।
আহমাদ এখন একটু হাসলো ইন্দ্রানীর দিয়ে তাকিয়ে। আসতে করে উঠলো আর ইন্দ্রানীর হাত ধরে নিজের কাছে আনলো। তারপর বাবুদের মতো নিজের কোলে বসালো। তার হাতের আঙ্গুল অটোমাটিক ইন্দ্রানীর ভোদার উদ্দেশ্যে যাত্রা শুরু করলো। ইন্দ্রানী – উহ-উহ-উহ! আহ-আহ-আহ!
আহমাদ – ইন্দ্রানী তুমিতো ভিজে আছো মাশাল্লাহ!
এই কান্ড দেখে নিখিলের অন্য কলিগ, জুবায়ের আর টমের পান্ট সিরে বড়া বের হয়ে আসছিল।
নিখিল – জুবায়ের তুমি ইন্দ্রানীর গাউনটা খুলে ফেল যেন আমরা সবাই ওর দুধের বটা গুলো ভালো করে দেখতে পারি।
জুবায়ের – জি হুজুর! আপনার আদেশ আমরা পালন করতে আমরা বাধ্য।
জুবায়ের লাফ দিয়ে উঠে ইন্দ্রানীর কাছে গেল। আহমাদ ইন্দ্রানীর কোমরে হাত দিয়ে ধরে ছিল। দুজনে মিলেমিশে ইন্দ্রানীর গাউনটা খুলে ফেলল। জুবায়ের ইন্দ্রানীর চোখের দিকে তাকালো। ইন্দ্রানী চোখ বন্ধ করে ইশারা দিয়ে বুঝলো যে বটা গুলো চুষতে হবে। জুবায়ের দুই হাত দিয়ে ইন্দ্রানীর দুধগুলো ধরলো আর চিপরাইতে লাগলো।
ইন্দ্রানী – উহ! আরো জোরে কুত্তার বাচ্চা! ওহ-আহ-ওহ-আহ-উম-উম-ইস-আহ!
ওদিকে আহমাদ নম্র ছাত্রর মতো ইন্দ্রানীর ভোদাটা পরীক্ষা-নিরীক্ষা করতে লাগলো। যেন কলেজের প্রফেসরের আদেশ। জুবায়ের নিজের মাথাটা ইন্দ্রানীর দুধের কাছে আনলো আর হালুম করে বটা চুষতে লাগলো। সুপ-সুপ-সুপ করে চুষতে লাগলো আর ইন্দ্রানী চিত্কার দিতে লাগলো।
ইন্দ্রানী – উফ ওয়াও! তুমি একটা মাদারচোদ। এত ভালো করে চুষতে পারো! হয় ভগবান। ওহ দূর্গা দেবী। আরো জোরে!
জুবায়ের – খুব মজা পাছিস নিখিলের মাগী। তোর মতো মধ্যবয়স্কা নারী চুদার আমার শখ। তার উপর তুই আবার কলকাতার নায়িকা ছিলি। তরে চুদে আমি ১০ লাখ দিরহাম দিবো।
নিখিল – আমাকেও কিছু অংশ দিও। হে-হে-হে-হে!
ইন্দ্রানী – উফ-উফ-আহ-আহ-আহ ভিশন দারুণ লাগছে। আমার দুধ চুষতে থাকো। আরো জোরে চিপরাইয়া লাল করে ফেলো। আর আহমাদ ভোদায় নুনু দেও। আঙ্গুল দিয়ে পোষাবে না। আমি তো একটা সেক্সি মাগী তাই না?
টম হঠাথ দাড়িয়ে গেল। ও প্রায় ৬ ফুট লম্বা। ওর দৈত্য আকৃতির উচ্চতা সবাকে যেন হার মানিয়ে দিবে। প্লাস তার উপর টমের দেশ কেনিয়া। নিখিল তার বউকে এই আফ্রিকার মানবের হাতে তুলে দিবে! আসলে ভাবতেই অবাক লাগে। যে ইন্দ্রানী হালদারকে পশ্চিম বঙ্গের ও বাংলাদেশের ছেলেরা দেখে খেচে আসছে আজকে তারে চুদবে একটা আফ্রিকান। ভাবতেই অবাক লাগে।
টম – বন্ধু আমার তোমার বউ অসাধারণ রূপসী। তোমার বউয়ের রসালো ভোদার রস কি আমি চাটতে পারি?
নিখিল – অবশ্যই! আমার বিশ্বাস ইন্দ্রানী সবার নুনু চুষার জন্য উতোলা হয়ে আছে।
ইন্দ্রানী – ওহ ইয়েস বয়েজ! আমাকে চুদে উড়ায় ফেলো!
নিখিল – কি সবার নুনু চুষবা? বড়-বড়-লম্বা-লম্বা! ইন্দ্রানী – নিখিল আই লাভ ইউ! এখন বাচ্চারা আন্টিমনিকে তোমাদের সোনা দেখাও!
সবাই একে একে পান্ট আর আন্ডারওয়ার খুলে দাড়িয়ে রইলো। কিসের পোকার খেলা! সবাই তাস খেলতে ভুলে গেছে। আর ভুলবে না কেন? ইন্দ্রানী হালদার ভারতবর্ষের একটা ফার্স্ট ক্লাস মাগী এবং সে তাদের সবার সামনে এখন মেঝে তে শুয়ে আছে।

টম ইন্দ্রানীর দুই পায়ের মাঝে নিজের মাথাটা দিলো আর ভোদার রস পড়া দেখছিল। দমকা গতিতে নিজের জিভ দিয়ে চাটতে লাগলো। ইন্দ্রানী সেক্সের আনন্দে চিত্কার দিলো। যত চিত্কার দেয় ততই নিজের জিভকে ভোদার গভীরে ঢুকিয়ে দেয়। আহমাদ তার ৮ ইঞ্চির বড়া ইন্দ্রানীর মুখে গুলির বেগে ঢুকিয়ে দিলো। তারপর মধ্যম স্পিডে চোদা দিতে থাকলো। ইন্দ্রানী যেন আর কথায় বলতে পারছেনা। একদম গলার অনেক ভিতরে নুনুটা আছে। ওদিকে জুবায়ের ইন্দ্রানী বিশাল দুধ নিয়ে লীলাখেলা করছে। কখনো কামড়াচ্ছে, কখনো চুম্মা দিচ্ছে, কখনো চিপরাইয়া মজা নিচ্ছে আর কখনো ছোট বাচ্চার মতো চুষছে। জুবায়েরের থামার ইচ্ছে নেই। ওদিকে নিখিল পান্ট খুলে খেচতেছে। নিজের বউকে ওরা গণচোদন দিচ্ছে ওর যেন প্রাণ জুড়ায় যাচ্ছে।
নিখিল – ওহ কি মজা! ওহ সেটাই চোদা দাও, আমার খানকি কে চোদা দাও! ইন্দু তুমি অনেক মজা পাচ্ছো তাই না? আই লাভ ইউ বেবি। তোমাদের মধ্যে কেও ওর ভোদাটা ফাটাও যেন ও ভিক্ষা করে ছেড়ে দাওয়ার জন্য।
একের পর এক তারা সব গুহায় নিজের বড়া দিয়ে শান্তি দাওয়ালো। কেও মুখে, কেও ভোদায় আর কেও তার রসালো পাছায়। তারা সবাই সব জায়গায় নিজের ধোন দিয়ে ইন্দ্রানীর উপর যৌন্য নির্যাতন করলো। তবুও থামার শেষ নাই!
নিখিল – ওকে বয়েজ, এক্কেরে চুদে মেরেই ফেলো। তোমরা যেন আমার বউকে ওর এক অভিনেতা বন্ধু চুদে কাঙ্গাল করেছে? তাই না মাগী? রিয়াজের ১২ ইঞ্চি ধোন নিয়ে মজা লুটেছিস!
ইন্দ্রানী – ওহ ইয়েস! রিয়াজ অনেক এক্সপার্ট।
টম – কি বললি মাগী? দারা তোর একদিন কি আর আমার একদিন কি!
আহমাদ – মাগির ভিতরে জোরে ঢুকাও শালারা!
জুবায়ের – ইন্দ্রানীর পাছা মারমু আমি!
টম ইন্দ্রানীর ভোদায় নিজের নুনুটা ঢুকে দিলো। থাপ-থাপ-থাপ-থাপ-থাপ! জুবায়ের পাছাটা মাংশ গুলো হাত দিয়ে ধরে পুটকির ভিতর নুনুটা ঢুকে দিলো। আহমাদ নিজের নুনুটা আরো মুখের গভীরে ঢুকাইয়া দিলো। ইন্দ্রানী মারা যাবে মারা যাবে ভাব করছে। ওদিকে নিখিলের বীর্য বিকট আকারে ঝরে গেল! তার কলিগরা তার বউকে একটা রাস্তার খানকির মতো চুদছে।
ইন্দ্রানীর মাল আউট হচ্ছে আর হচ্ছে। ওরা কোনো কনডম ছাড়া ইন্দ্রানীর উপর তাদের পাশবিক অত্যাচার করছে আর করছে। কোনো চিন্তা মাথায় আছে না আর ইন্দ্রানী নিজের ভোদা, পাছা আর মুখে কিছু ফিলিংস পাচ্ছে না। ইন্দ্রানী একদম বেহুস হয়ে গেল তবুও তারা থামছে না। তারা ইন্দ্রানীর ভোদার ভিতরে মাল ফেলেছে, পাছার। ভিতরে মাল ফেলেছে, মুখের ভিতরে মাল ফেলেছে আর তার চেহারা, বুক ও নাভির উপর মাল ফেলেছে। শেষ পর্যন্ত ওরা থেমেছে।
তারা ইন্দ্রানী কে ফ্লোরে রেখে দিলো। মনে হচ্ছিল একটা গ্রুপ সেক্স বাস্তবে গণধর্ষণে রূপ নিয়েছিল। তার জলদি কাপড় পড়ে ফেলছিল।
টম – নিখিল! ইন্দ্রানী কে আমাদের তরফ থেকে ধন্যবাদ দিও।
নিখিল – অবশ্যই!
জুবায়ের – আগামী সপ্তাহে আমরা আবার আসবো আর আমি তোমার ইন্দুর জন্য একটা দামী ডাইমনডের গলার সেট নিয়ে আসবো। আর ভিশন মজা করব!
নিখিল – ও অনেক খুশি হবে।
আহমদ – আমি কি আমার অন্য বন্ধুদের আনতে পারি?
নিখিল – কোনো সমস্যা নেই। চলো আমরা ২০ জন মিলে আমার বউ ইন্দ্রানী কে চুদি। বার্জ আল আরবে একটা প্রাইভেট সুট রিসার্ভ করিও আহমদ।
আহমাদ – ইনশাল্লাহ! তবে শুধু মাত্র ইন্দ্রানীর জন্য।

No comments:

Post a Comment