Friday, March 30, 2012

অনুর বাগান বিহার…(অনু পর্ব)

মাধবীর সাথে অনুর প্রথম যৌন মিলনের ক্ষনগুলো স্বর্নাক্ষরে লিখা হয়ে থাকল। ক্লান্ত শ্রান্ত অনুর উঠতে খুবই কষ্ট হচ্ছিল। বৃষ্টি তখনো থামেনি। দুজনেই অনেকটা সময় বেহুশের মত পড়ে ছিল। মাধবী তার জীবনে এত বড় সুখের ধাক্কা আর কক্ষনো পায়নি। অনু যখন চোখ মেলে তাকাল মাধবির কাদা মাখা নগ্ন শরীরে তার অত্যাচারের লাল দাগ স্পষ্ট। বিশেষ করে স্তনাগ্রের খয়েরি বোটার চার পাশে দাতের দাগ পড়ে আছে। দুপা সামান্য ফাক করে আছে বলে ক্লিট এর উপরের লাল দাগটা ও চোখে পড়ছে। হাল্কা পশমের উপরে সাদা ঘন বীর্যের ফোটা বৃষ্টি পুরোপুরি ধুয়ে নিতে যেতে পারেনি। মনে মনে নিজেকে ধিক্কার দিল অনু। এতটা হুশ হারিয়ে ফেলেছিল সে! এদিকে অনুর একটা হাত তখনো অনুর লম্বা সাপের মত পুরুষাংগের উপর শক্ত করে বসা যেন ছেড়ে দিলেই একটা বিশাল মুল্যবান কিছু হাতছাড়া হয়ে যাবে। অনু হাত দিয়ে অনুর স্তনের চারপাশের ফোলা জায়গায় আদর করতে লাগল। যেন হাত দিয়ে মুছে দিতে চাইল মাধবির সমস্ত ব্যাথা। কতক্ষন এইভাবে করছিল জানে না হুশ ফিরল পুকুরের ওপাশ থেকে লিনা মাসির ডাকে। লিনা মাসি মাধবীকে খুজছে। অনু মাধবীকে মৃদু ধাক্কা দিয়ে জাগাবার চেষ্টা করল। কিন্তু মাধবী যেন মরার মত ঘুমাচ্ছে। আরেকটু জোড়ে ধাক্কা দিতেই মাধবী হাই তোলে ঘুম থেকে উঠল। তার কালো দুটি চোখে সুখের আবেশ তখনো মুছে যায়নি। হাসল মাধবী। অনুর মনে হ্ল এই মেয়ে ছাড়া সে এতদিন বেচে ছিল কিভাবে? মাধবির দিকে তাকিয়ে বল্ল কি এইখানেই বসবাস করার ইচ্ছা নাকি? মা ডাকছে শুনতে পাচ্ছনা? ততক্ষনে লিনা মাসির গলা আর ও উচুতে গেছে। ধড়ফড়িয়ে উঠতে গিয়ে কাদায় পিছলে গিয়ে আবার অনুর উপর পরে গেল। মাধবীর নরম পাছুটা আবার অনুর লিংগে ছোয়া লাগতেই আবার শক্ত হয়ে সেটা মাথাচাড়া দিয়ে উঠল। মাধবী খিল খিল করে হেসে উঠল। নিচু হয়ে লিংগের মাথায় একটা ঝটিকা চুমু দিয়ে ভিজা ফ্রকটা গায়ে পড়ল মাধবী। জলে ঝপ করে ঝাপ দিয়ে ওপারের উদ্দেশ্যে সাতার কাটা শুরু করল মাধবী। অনু তক্ষনি বেরুল না। লিনা মাসির না আবার সন্দেহ হয়। ওপারে লিনা মাসির বকুনি তীব্র আকার ধারন করেছে। মাধবীর গলা শুনাই যাচ্ছেনা। অনু আর খানিক অপেক্ষা করার পর সাতার দিল ওপারের উদ্দেশ্যে। ঘরে এসে জামা কাপর পালটে শুয়ে পড়ল তার এখন লম্বা ঘুম দরকার। দুপুরের খাবারের আগ পর্যন্ত ঘুমিয়ে কাটাল অনু। দুপুরের খাবারের টেবিলে অনু কিংবা লিনা মাসি কার ও দেখাই পেল না। মার কাছে জানতে পারল লিনা মাসির কোন এক কাকার বাসা
আছে কাছেই তার সেখানেই গেছে। বিকেলে ফিরবে। অনু ভাত খেয়ে আবার ঘুম দিল। এক ঘুমে দিন কাভার। সন্ধ্যাবেলায় লিনা মাসির খিল খিল হাসিতে ঘুম ভেংগে গেল। ঘুম থেকে উঠে গেঞ্জিটা গায়ে দিয়ে বেরিয়ে এল অনু। লিনা মাসি আর মা বারান্দায় বসে চা খাচ্ছে। এই যে রাজপুত্তুর ঘুম হ্ল? লিনা মাসির চোখে মুচকি হাসি। অনু ও হাসি দিল। মনে মনে মাধবীকে খুজতে লাগল। কিন্তু মাধবীর দেখা নেই। তবে কি মাধবী দুপুরে যে বাড়িতে গিয়েছেল সে বাড়িতেই থেকে গেল। অনুর মনটা খারাপ হয়ে গেল। মা বল্ল উঠোনে চলে যা শনি পুজো হবে। পুরোহিত এসেছে। মাধবী পুরোহিত কে সাহায্য করছে। অনুকে আর পায় কে। দৌড় দিয়ে উঠোনে চলে এল। মাধবী আজ একটা ঘাগড়া টাইপের কিছু একটা পড়েছে। উপরের অংশে ব্লাউজ টাইপের কিছু একটা। স্তন গুলো খাড়া হয়ে আছে। পিঠের দিকটা পুরোটাই উন্মুক্ত। দুটা ফিতা দিয়ে দুই দিকের কাপরটাকে বেধে রাখা আছে। অনুর পুজো মন্ডবে দাঁড়িয়ে এই দৃশ্য দেখে সাপটা দাঁড়িয়ে গেছে। অনু তার দিকে পিছন ফিরে দাঁড়িয়ে আছে। ট্রাউজারের ফুলো ভাবটা কিছুতে কমানো যাচ্ছে না। ফুল আনার জন্য ঘুরে দাড়াতেই অনুর সামনা সামনি পড়ে গেল মাধবী। চোখে কি কাজল দিয়েছে? মনে হয় না হলে এত কালো কেন লাগবে চোখ দুটি? অনুকে অনেকটা পাশ কাটিয়ে ফুলের ঝুড়ি নিয়ে বাগানের দিকে হাটা ধরল মাধবী। পিছন পিছন অনু। বাগানের দিকটা অন্ধকার হয়ে এসেছে। সূর্য প্রায় ডুবুডুবু। মাধবী এক হাতে ফুলের ঝুড়ি আরেক হাত দিয়ে লাফিয়ে লাফিয়ে ফুল পাড়া চেষ্টা করছিল। প্রতিটি লাফের সাথে তার স্তন গুলো দুলে দুলে উঠছিল। মাধবী অনু তাকিয়ে আছে ব্যাপারটা বুঝতে পেরেই বাগানের আরেকটু ভিতর দিকে চলে গেল। অনু বুঝতে পারল না কেন মাধবী এড়িয়ে চলছে তাকে? অনু ও গেল পেছন পেছন কিন্তু কোথায় মাধবী? মাধবীর ছায়া ও দেখা যাচ্ছে না। আরেকটু এগিয়ে যেতেই নুপুরের শব্দ পেল এ কোন খেলা খেলছে মাধবী? তার মানে কাছে ধীরে কোথাও আছে মাধবী।
ততক্ষনে অন্ধকার পুরোপুরি গ্রাস করেছে পৃথিবীকে। অনুর মনের ভিতর বিকৃত একটা বাসনা উকি দিল। কিন্তু এই বাসনা চরিতার্থ করতে গেল মাধবীকে খুজে বের করা প্রয়োজন। তার ভাগ্যই বলতে হবে এমন সময় একতা বন বিড়াল ডেকে উঠল। আর মাধবী তার লুকোনো জায়গা থেকে ভয়ে দৌড় দিয়ে বেরিয়ে এল। পেছন থেকে মুখে হাত দিয়ে জাপটে ধরল অনু। অনুর তাবু হয়ে থাকা শক্ত পুরুষাংগের ঘষা লাগল মাধবীর নরম নিতম্বে। শিহরিত মাধবীর যোনী মুহুর্তের মাঝে ভরে গেল রসে। অনু ঘাড়ের পিছনে মুখ দিয়ে চুমু খেতে লাগল অনবরত। ফুলের ঝুড়ি পড়ে গেল মাধবীর হাত থেকে। গা এলিয়ে দিল অনুর গায়ে। অনু এবার মাধবীর কানে লাভ বাইট চালাল। মাধবীর লোমগুলো দাঁড়িয়ে গেল শিহরনে। পিছনে হাত চালিয়ে ট্রাউজারের উপর দিয়েই চেপে ধরল্ অনুর পুরুষাংগ। গোড়া থেকে আগা পর্যন্ত হাত পর্যন্ত বার কয় হাত বুলিয়ে ট্রাউজারের চেইন খুলে বের করে আনল অনুর পুরুষাংগটাকে। তার পর মুখ ঘুরিয়ে অনুর মুখোমুখে হল অনুর ঘাড়ে হাত রেখে ভর করে খানিকটা উচু হল। অনুর মুখে নেম এল মাধবীর মুখে। মাধবীর নরম ঠোটগুলি অনু এক ঝটকায় মুখে পুরে নিল। মাধবী মুখ দিয়ে গোংগানি বেরিয়ে এল। গরম হয়ে গেছে মাধবী। অনু আর ও কিছুক্ষন ঠোটগুলোকে নিয়ে খেলতে চাইছিল। কিন্তু মাধবী সেখান থেকে ছাড়িয়ে এনে উবু হয়ে বসে মুখে পুরে নিল অনুর নুনুটা। নুনুর মাথা থেকে গোড়া পর্যন্ত জিহবা দিয়ে লেহন করে চল্ল। এক ফাকে বল গুলি ও বের করে আনল ট্রাউজার থেকে। অনু মাধবির মাথায় হাত রেখে অমৃত সুখ অনুভব করতে থাকলে। প্রতিবার লেহনের সাথে অনু কেপে কেপে উঠতে লাগল। লিংগ মুন্ডির ঠিক নিচে মাধবীর জিভটা গোল হয়ে ঘুরতে লাগল। আরেকটা হাতে অনুর বিচি গুলোর মাঝে বুলাতে লাগল। আরেকটু পরে অনুর ট্রাউজারটা পুরোপুরি নামিয়ে ফেল্ল মাধবী। তারপর যা করল মাধবী তার জন্য মোটেও প্রস্তুত ছিল না অনু। দাঁড়িয়ে লাফ দিয়ে অনুর কাধ ধরে অনুর কোলে উঠে পড়তে চাইল। ভার সামলাতে না পেরে অনু মাধবীকে নিয়ে নিচে পড়ে গেল। অনু নিচে আর মাধবী উপরে। খিল খিল করে হেসে উঠল মাধবী। অনু তাড়াতাড়ি মাধবীর মুখে হাত চাপা দিল। হাত বাড়িয়ে অনু মাধবীর ঘাগড়া উঠাতে চাইল মাধবী অনুর হাত সরিয়ে দিল। কি চাই মাধবী? ক অনুকে অবাক করে দিয়ে দুপায়ে দু হাত দিয়ে ঘাগড়া গুটিয়ে অনুর পুরুষাংগের উপর বসে পড়ল মাধবী। পচ করে মাধবীর সিক্ত যোনীর দুই দ্বারের মাঝখান দিয়ে অনুর পুরুষাংগ ফুচুত করে ঢুকে গেল। আহ…।।শিৎকার দিয়ে উঠল মাধবী। কিছুক্ষন চুপ করে চোখ বন্ধ করে পুরো পুরুষাংগটাকে যোনীতে অনুভব করল মাধবী। তারপর শুরু করল কোমর দোলানি। বাগানের চারিদিকে ঝি ঝি পোকার ডাক তার মাঝে মাধবী অনু মেতে উঠল চির অন্ধকারের খেলায়। মাধবীর কোমর একবার শুন্যে উঠে যাচ্ছে আবার নিচে নেমে আসছে চরম গতিতে। অনু ও নিচ থেকে কোমর দোলা দেয়া শুরু করল। থপ থপ শব্দে অনু মাধবীর বাগান বিহার এক অন্যরকম রুপ ধারন করল। অনু মাথা উঠিয়ে মাধবীর স্তনে মুখ রাখতে চাইল কিন্তু ধাক্কা দিয়ে অনুকে আবার ধরাশায়ী করল মাধবী। দুই হাত অনুর বুকের উপর রেখে প্রবল বেগে কোমর নাচাতে লাগল কখনো সামনে পেছনে কখনো ডানে বায়ে। অনুর নুনুটাকে পিষ্টনের মত বানিয়ে ঘুরাতে লাগল তার যোনীতে। মাধবীর খোলা চুল মাঝে মাঝেই দমকা বাতাস উড়িয়ে নিতে লাগল…মাধবীর চোখ আধো বোজা…অনুর নিজস্ব প্ল্যান বাদ দিল। আজ পাগলীটা কি করে তাই সে এনজয় করবে সিদ্ধান্ত নিল।

মাধবীর গতি ধীরে ধীরে বাড়তে লাগল। অনুর দুই হাতের উপর মাধবীর দুই হাত রাখা আছে। মাধবী উঠছে নামছে। মাধবীর যোনী রস অনুর অন্ডকোষ বেয়ে নিচে নামছে…মাধবী যেন অস্থির হয়ে গেছে পাগলা ঘোড়ার মত। প্রচন্ড গতিতে কোমর ঘোরাচ্ছে। অনু বুঝতে পারছে মাধবীর হয়ে আসছে কারন অনুর লিংগ মাধবীর যোনীর ভিতর সংকোচন প্রসারনের সমস্ত আচ টের পাচ্ছে। কিছুক্ষনের মধ্যেই মাধবী আহ…আহ…শব্দে শিৎকার করে অনুর গালে মুখে চুম্বন আর কামরে ধরে নিজের যোনীরস ছেড়ে দিয়ে নিষ্প্রান হয়ে পড়ে রইল।

No comments:

Post a Comment