Friday, March 30, 2012

চৈতি...হট ভিডিও ….



বৈশাখী টেলিভিশনের আনুষ্ঠান উপস্থাপিকা চৈতির ভিডিও নিয়ে পুরো দেশের তরুন রা খুব উৎসুক । কিন্তু দেখার জন্য কোনো সাইট খুজে পাচ্ছেনা কেউ । তারা ক্লিক করুন
একটা মজার বিষয় হচ্ছে চৈতি বৈশাখী টেলিভিশনে হাবিবুল বাশারের সাথে বিশ্বকাপ ক্রিকেট নিয়ে একটি আনুষ্ঠানের উপস্থাপনা করছেন । দেখা যাক হাবিবুল বাশারের জীবনের প্রথম বারের মতো উপস্থাপনার জীবনে কোনো ঝড় আসে কিনা ।

আজকের সংবাদপত্রে প্রাপ্ত খবরে জানা যায় চৈতি কে বাদ করে দিয়েছে বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ ।একটা মজার বিষয় হচ্ছে চৈতি বৈশাখী টেলিভিশনে হাবিবুল বাশারের সাথে বিশ্বকাপ ক্রিকেট নিয়ে একটি আনুষ্ঠানের উপস্থাপনা করছেন । হাবিবুল বাশারের সাথে উপস্থাপনা করে চৈতি খুব নাম কামিয়েছে । মজা লেগেছিল হাবিবুল বাশারের ও ওমন একটি আনুষ্ঠানে সুন্দরী বন্ধুসুলভ উপস্থাপিকা পেয়ে । কিন্তু কে জানতো সে উপস্থাপিকা ই কাল হয়ে দাঁড়াবে ।
জাতীয় ক্রিকেট দলের আধনায়ক থাকাকালীন হাবিবুল বাশার বেশ সুনাম আর্জন করেছিলেন । কিনতু সুন্দরি চৈতি তাতে ঢেলে দিলো কলঙ্কের ছাপ । বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ চৈতি কে বাদ করলেও হাবিবুল বাশার সুমনের গায়ে যে কলঙ্কের ছাপ পড়েছে তা কি বাদ করা যাবে । উত্তরটা না হয় আপনারাই দেন ।

ভিডিও প্রকাশ হওয়ায় উপস্হাপনা থেকে বাদ পড়লেন
‘টাইম টু ক্রিকেট’ অনুষ্ঠান থেকে চৈতি বাদ পড়েছেন। হইচই ফেলে দেওয়া তার ভিডিও প্রকাশের কারণেই অনুষ্ঠানটির উপস্থাপনার দায়িত্ব থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছে বৈশাখী টেলিভিশনের একটি সূত্র। ওই সূত্র জানিয়েছে, চৈতির ভিডিও প্রকাশ এবং খবরটি চারদিকে ছড়িয়ে পড়ায় বৈশাখী টেলিভিশনের কর্মকর্তারা অস্বস্তিতে পড়েছেন। তাদের কেউ কেউ চৈতিকে উপস্থাপনা থেকে সরিয়ে দেওয়ার প্রস্তাব দেন। পরে সম্মিলিত সিদ্ধান্তে তাকে উপস্থাপনার দায়িত্ব থেকে বাদ দেওয়া হয়। অন্যদিকে চৈতি উপস্থাপিত বাংলাভিশনের লাইভ অনুষ্ঠান ‘ওয়ালটন আমার পণ্য আমার দেশ’ স্থগিত রাখা হয়েছে। আপাতত অনুষ্ঠানটি প্রচার হচ্ছে না। তবে অনুষ্ঠানটির উপস্থাপনা থেকে তাকে বাদ দেওয়া হবে কিনা সে সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি। আপাতত তাকে সরিয়ে রাখা হয়েছে। তবে একটি সূত্র জানিয়েছে, উপস্থাপনা থেকে তাকে বাদ দেওয়ার সম্ভাবনাই সবচেয়ে বেশি।
 
এরই মাঝে চৈতির ভিডিওর ঘটনা নিয়ে মিডিয়া এবং সারাদেশে আলোচনার ঝড় বইছে। শোবিজ অঙ্গন সংশ্লিষ্টরা মনে করছেন, গ্ল্যামার গার্লদের নিয়ে যদি একের পর এক এমন ঘটনা ঘটে তাহলে সাধারণ মানুষ মিডিয়ার ওপর থেকে আস্থা হারিয়ে ফেলবে। নাম প্রকাশে অনিচ্ছুক এক নির্মাতা এ প্রসঙ্গে বলেছেন, ‘আমরা সাধারণ মানুষের জন্য আইডল। আমাদের মানুষ অনুকরণ করে। তাই আমাদের এমন কাজ শোভা পায় না। দিন দিন যদি এ অবস্থা চলতে থাকে, তাহলে দেশের বিনোদন এবং সংস্কৃতি জগৎ ধ্বংস হয়ে যাবে।’ সম্প্রতি উপস্থাপিকা চৈতির ৮ মিনিট ১৩ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ হয়েছে। ক্লিপসটিতে চৈতির সঙ্গে রয়েছে শ্যামলা বর্ণের এক পুরুষ। ভিডিও চিত্রে অনেকটাই সাবলীল চৈতি। তার পুরুষ সঙ্গী কে এ নিয়ে চলছে নানা গুঞ্জন।

No comments:

Post a Comment