Friday, March 30, 2012

কামবেয়ে চোদানী নন্দিনী

নন্দিনী অমরকে দিয়ে চোদানর জন্য অন্য চাল খাটালো। ছোট মেয়ে গান শিখতে আসে ঢাকায়। তখন মা মেয়ে ঢাকার ফ্লাটে রাত্রিবাস করে। এই সুযোগে অমরকে ডাকল। মেয়ে অনেকদিন থেকেই অমরকে চেনে। সবাই রাতে হোটেলে খেয়ে ফ্লাটে ঢুকল। গভীর রাতে মেয়ে ঘুমানোর পরে অমর নন্দিনীর পায়ের বুড়ো আঙ্গুল ধরে নাড়া দিয়ে ওঠালো। চোদানোর জন্যে বিকাল থেকেই উসখুস করছিল নন্দিনী । নাগরের ডাকে সাড়া দিয়ে পাশের ঘরে এলো। মাটিতে বসে মাগিকে দাঁড় করিয়ে শাড়ি সায়া কোমরের উপর তুলে দিয়ে অমর জাং চুমু দিয়ে গুদে জিভ বোলাতে লাগলো। নন্দিনী নাগরের বাড়ার জন্যে কাতরাতে লাগলো। অমর কিন্তু জানে মেয়েছেলেদের চোদন দেবার সময় হড়বড় করতে নেই। পুরুষের কাজ রসিয়ে রসিয়ে মাগিদের কাম বাড়ানো।
চোদাচুদি একটা শিল্প। ঢ্যামনাচোদা ভারতীয়রা ভুলে গেছে যে কামসুত্র তাদের দেশেই লেখা হয়েছিলো। অমর মাঝে মাঝেই ভাবে সেই যুগে চোদাচুদির কতো সুবিধা ছিল।। রাজার পবিত্র কাজ ছিলো কুমারী মেয়েদের সতীচ্ছদ ছিন্ন করে তাদের গুদে রাজরস ঢেলে তাদের যৌন জীবন শুরু করা। তারপর স্বামীদের চুদবার পালা। সেই যুগে মন্দিরে চোদানোর জন্যে দেবদাসীদের রাখা হত। বাঁজা স্বামীরা বৌদের মন্দিরে রাত্রিবাস করাতো যাতে পুরোহিত তাদের গুদ মেরে পোয়াতি করে দেয়। নিশ্চিত হবার জন্যে চারপাঁচ জন পুরোহিত চুদে চুদে বৌগুলোদের হোড় করে দিত। তাও আজকাল টিভির কল্যানে বাড়ীর বৌগুলো বুঝতে শিখেছে যে তাদের নিয়মিত গুদের জ্বালা মেটান দরকার। ঢ্যামনা স্বামীরা চুদে গুদের জল বের না করতে পারলে বৌরা কোন পুরুষকে দিয়ে তা হয় তার খোঁজ নিতে শুরু করেছে । স্বামীরা কাজে, বাচ্চারা স্কুলে বেরানোর পর অনেকেই নাগরকে দিয়ে এদিক ওদিক গিয়ে চুদিয়ে নেয়। সমাজসেবী হোটেলগুলো আজকাল ঘন্টা হিসাবে ভাড়া দিতে শুরু করেছে যাতে বৌদিরা তাদের প্রাপ্য যৌনসুখ পেতে পারেন । গরিব নাগরদের এই ব্যবস্থায় খুব আনন্দ। তাদেরও মাগিভাড়া বাবদ হাজার দেড়েক টাকা খরচ বেঁচে গেলো। বৌদিদের চুলকুনি মেটানো সামাজিক দায়িত্ব।
কিছু কিছু বৌদি অবশ্য খানকিদের মতো চুদিয়ে টাকা নিতে শুরু করেছে আজকাল। অমর তাদের ঘোরতর অপছন্দ করে। যাই হোক না কেন, পরকীয়া হল সমাজসেবা – তাতে টাকা পয়সার গন্ধ থাকা একদম উচিত না। এদিকে নাগর চুদিয়ে হঠাত যাতে পেট বেধে না যায় সেই জন্যে সতীসাধ্বী বৌদিরা অপারেশন করাচ্ছে খুব। স্বামীদের ও সুবিধা। দুপুরে চোদন খাওয়া, রসে ভরা বৌদিদের গুদে রাতে সরসরিয়ে স্বামীদের বাড়া ঢুকছে। আগে চোদার সময় বৌ মাগিদের ছেনালিতেই সময় যেত। আজকাল বৌদিরাও জানে তাড়াতাড়ি চুদিয়ে দিলেই পতিদেবতারা সন্তুষ্ট। নিজেদের কাম মেটানর জন্যে তো দুপুরের নাং আছেই। চুদিয়ে গুদ ধুয়ে ঘরে ফিরলেই তো আবার সতীসাধ্বী স্ত্রী। কেউ কেউ আবার বাড়া চোষন দিয়ে স্বামীর বীর্য্যপাত করিয়ে দেয়। এই ব্যবস্থাতে স্বামী-স্ত্রী-নাগর তিন পক্ষেরই সুবিধা। পারিবারিক শান্তির জন্যে তাই মধ্যবিত্ত পরিবারে নাং-চোদানো দারুন চলছে আজকাল।
চোদপাগলী নন্দিনী এবার দুই পা দিয়ে কোমর জড়িয়ে বসে অমরের খাড়া ধোনে গুদ ঘসতে লাগলো। অভ্যস্ত হাতে অমর নন্দিনীর ব্লাউজের চারটে হুক খুলতেই বেরিয়ে এল ব্রা ভতি টাইট ছত্রিশ সাইজের পাকা মাইজোড়া। বগলের তলা দিয়ে অমর হাত গলিয়ে ব্রা হুক খুলে দিল। নন্দিনীর বুকের সব থেকে সুন্দর হল মাইয়ের বোঁটা। বুড়ো আঙ্গুলের সাইজের বাদামী বোঁটা দুটো উত্তেজনায় খাড়া। মাইয়ে বোঁটাতে রগরানি পড়তেই মাগি হিসিয়ে গুদ রস ছাড়তে লাগলো। “আমাকে চোদো গো, চোদো” – আর্তি বেরিয়ে আসে নন্দিনীর মুখ থেকে। বিছানায় শুইয়ে অমর শাড়ী সায়া কোমর অবধি গুটিয়ে নিলো। পুরো ল্যাংটো করলে মাগিদের দেখতে ভালো লাগে না। তার থেকে আধ খোলা ব্লাউজ, দড়ি খোলা সায়া, হুক খোলা ব্রা পুরুষের কাম বাড়িয়ে তোলে বহুগুন।
অমর নন্দিনীর ঘন বালের ঝোপ সরিয়ে গুদের ঠোঁট দুটো পরিস্কার করে নেয়। গুদ রসে ভিজে চপচপে। বালের জঙ্গল থেকে একটা অদ্ভুত গন্ধ আসছে। একটা আঙ্গুল নন্দিনীর গুদের ফুটোর মধ্যে পুচ করে ঢুকিয়ে দেয়। কিছু সময় অমর নরম গুদটা খিঁচে দেয়। রসে ভেজা গুদে সহজেই আঙ্গুলটা চলে যায়। নন্দিনী আর ঠিক থাকতে পারে না। ঘুরে উবু হয়ে বসে পুটকিটা অমরের দিকে তুলে দেয় মারানোর জন্যে। পিছল করার জন্যে অমর বাড়াটাকে নন্দিনীকে দিয়ে চুষিয়ে নেয়। অমর এবার নিচু হয়ে দাবনা ফাঁক করে গুদের মধ্যে জিভ দিয়ে ঘুরাতে থাকে। গুদের ঠোঁট ফাঁক করে জিভ চালালো নরম গোলাপী মাংসে। সাথে সাথে কঁকিয়ে উঠলো নন্দিনী । গুদে জিভের ছোঁয়ায় রঙ্গিনি আরো কামুকি হয়ে ওঠে। গুদের ভিতর থেকে আস্তে আস্তে রস বেরিয়ে জমা হতে থাকলো বালে । পা বেয়ে রস গড়াতে থাকল। কিছু বালে মাখামাখি হয়ে গেল। মাগি কাটা মুরগির মত ছটপট করতে লাগতেই অমর মুখ মুছে দাঁড়ালো। এবার আসল কাজ।
ধোনটাকে গুদের মুখে সেট করে সব গায়ের জোর দিয়ে অমর দিল এক রাম ঠাপ। ভচ করে এক শব্দ হল। বাড়া গুদের মাংস কেটে কেটে ঢুকতে লাগল। ধোন যেন একটা হাল্কা গরম মাখনের মধ্যে ঢুকে গেল। কি টাইট রে বাবা। স্বামী মিন্সে এতোদিনেও বউয়ের গুদপথ চুদে হাই রোড বানাতে পারে নি। মাপের বাড়া একদম যেন খাপেখাপ বসে গেছে। এইবার অমর নন্দিনীর দুই কাঁধে হাত দিয়ে সোজা হয়ে মাঝারী ঠাপে নন্দিনীর গুদ মারা শুরু করলো। বাড়াটা গুদের মুখ অবধি টেনে এনে ঠাপ দিতেই রঙ্গিনি তাগড়া ধোনের প্রতিটা ঠেলাতে দারুন সুখে চোখে অন্ধকার দেখলো।
“আহা-হা-হা-হা, উ-উ-উ, কি আরাম । কি সুখ। আরো জোরে চোদো, চোদো, চোদো, হা-হা-হা, তোমার বাড়া এত লম্বা এত মোটা কেন ? কটা মাগি চুদেছো আগে ? বাপরে বাপ, চুদে গুদ ফাটিয়ে দাও, আরো চোদো, গুদের ফুটো বড় করে দাও যাতে আমি আরো বড় বাড়া গুদে নিতে পারি। এত এত লম্বা এত মোটা বাড়ার চোদন খাইনি আগে কখনো। মনে হচ্ছে গরম রড। স্বামীটা শালা ঢ্যামনাচোদা নিজের রস বের করা ছাড়া ওর কোন দিকে মনই নেই”। অমর যতো চোদে, নন্দিনী তত উচ্ছাসে ফেটে পড়ে।
অমর হাত দিয়ে নন্দিনীর লদলদে পাছাটা উঁচু করে ধোনকে চপ চপ করে ঢুকাচ্ছে। পাছায় বাড়ি খেয়ে এমন আওয়াজ করছে যেন কেউ থাপ্পড় মারছে। ঠাপের চোটে বিচি দুটো যেন খসে পড়বে। অমর রসিয়ে রসিয়ে পরস্ত্রীর যৌবন ভোগ করতে থাকল। মাল খসাবার সময় নন্দিনী অমরের পিঠ জড়িয়ে হাঁটু ভাঁজ করে পা দুটো উপর দিকে মেলে ধরল। অমর এবার গলগল করে তার গরম বীয ঢেলে দিলো নন্দিনীর তাজা গুদে। এই ভাবে সমাজসেবী-অমর বন্ধুর চুতমারানি বৌয়ের গুদ জ্বালা মিটিয়ে শান্ত হলো। জয় পরকীয়া চোদাচুদির জয় ।

No comments:

Post a Comment