Friday, March 30, 2012

আমার অফিসের

‘রেহানা আমার অফিসের HR এ নতুন যোগ দিয়েছে| ইন্টারভিউতেই ওকে আমার চোখে পরেছিলো|বেশ স্মার্ট ও চটপটে| চোখে মুখে সপ্রথিব ভাব| ইংলিশ মিডিয়ামে পড়ালেখা করেছে| দেখতেও ভালো – টানা টানা বড় চোখ আর পুরু ঠোঁট| সবথেকে আকর্ষনীয় ওর ভরাট বুক আর নিতম্ব| মোটা বা থলথলে কোনো ভাব নাই – কিন্তু বেশ সুঠাম| চোখ এড়ানোর কোনো উপায় নেই| কাপড় চোপড়ের ব্যাপারে খুব ফ্যাশান সচতন| উগ্রতা নেই কিন্ত একটা সাবলীল যৌনতা ওকে ঘিরে থাকে| সব সময় স্লীভেলেস কামিজ পরে কিন্তু সস্তা মনে হয় না ওকে- নিজের যৌনতা সম্বন্ধে ওর প্রচন্ড আত্মবিশ্বাস| বয়স ২২ অবিবাহিতা| কাজে যোগ দেয়ার কয়েক দিনের মধ্যে সবাইকে জানিয়ে দিয়েছে যে ওর বয়ফ্রেন্ড আছে| মনে মনে ভেবেছি – লাকি বাস্টার্ড|
যাই হোক – কাজের কারণে রেহানাকে আমার রুমে প্রায় আসতে হয়| আমার আলাদা রুম কাঁচের দরজা দেয়া| সময়ের সাথে সাথে ও বেশ ওপেন আর ফ্রেন্ডলি হয়ে গিয়েছিলো| পলিসি নিয়ে আমাদের অনেক সময় লম্বা সময় কাটাতে হয় আমার রুমে| প্রথম প্রথম বেশ প্রফেশনাল একটা পরিবেশ ছিলো| কিন্তু ধীরে ধীরে আমাদের সম্পর্ক বেশ সহজ হয়ে আসলো| ব্যক্তিগত কথা মাঝে মাঝে আমরা আলোচনা করতাম| বেশির ভাগ কথা হত ওর ভবিষ্যত প্ল্যান নিয়ে| ও কখনো ওরনা বুকের ওপর রাখতো না – গলায় পেঁচিয়ে পিঠের উপর ফেলে রাথত| আমার চোখ প্রায়ই লুকিয়ে চলে যেত ওর উদ্ধত আর সুডৌল স্তনের ওপর| আমি নিশ্চিত ও এটা ভালো করেই জানে কিন্ত কখনো আমাকে বুঝতে দেয়নি|
সেদিন খেয়াল করলাম ওর মনটা বেশ খারাপ| পরনে কালো কামিজ আর সাদা সেলোয়ার| কামিজের গলাটা একটু বেশি কাটা| যথারীতি ওরনা বুকে নাই| আমার লোলুপ চোখ ওর বুকের গভীর খাদে আটকে আছে| ভাগ্য ভালো মন খারাপ বলে চোখ নীচে – আমি যে অপলক ভাবে ওর দুধ আর দুধের গহ্বর চুক চুক করে চাটছি তা ও জানতে পারলো না| নেশায় পেয়ে গেলো আমাকে যখন দেখলাম ও কালো laceএর ব্রা পরেছে| laceএর ফাঁকে ফাঁকে ওর ফর্সা স্তন দেখে আমার পেনিস খাড়া হতে শুরু করেছে|ওর কথায় হঠাৎ সম্বিত ফিরে পেলাম –
‘আমার মনে হয় চাকরি ছাড়তে হবে|’
আমি ভীষন চমকে উঠলাম – ‘কেন?’
‘বাসায় ফিরতে অনেক দেরি হয়| রাসেল (ওর boyfriend) প্রত্যেক দিন ঘ্যানর ঘ্যানর করে| আর ভালো লাগে না|’
‘তোমার বাবা মা কিছু না বললে ওর কী?’ কথায় আমার রাগ যেনো উপচে পরলো|
ও আমার দিকে তাকালো – কিছু বুঝলো হয়তো| ‘না, আগে আমি ওর সাথে দেখা করতাম ওর কাজের পরে| কখনো কখনো লান্চে| এখন আর আমাকে পায় না তাই মহা বিরক্ত|’
‘পাওয়া না পাওয়ার ব্যাপার আসছে কেন? তোমরা তো আর married না?’ চরম বিরক্তি আমার কথায়|
ওর চেহারা থেকে আস্তে আস্তে যেনো বিষাদের ছায়া কেটে যাচ্ছে – বুঝলাম ও আমার আচরন উপভোগ করছে| ওকে নিয়ে আমার এই possessiveness ওর মনকে ভালো করে তুলছে|
‘তাতে কী? married না হলে বুঝি ছেলে মেয়ে একসাথে সময় কাটাতে পারে না?’ চোখে মুখে দুষ্টুমি ওর|
ভুলে গেছি আজকে perfermonce evaluation নিয়ে পলিসি ঠিক করার কথা| রীতিমতো রেগে গিয়ে বললাম – ‘না আমরা এসব ফালতু কাজে সময় নষ্ট করতাম না|’
আমার যত রাগ বারছে দেখলাম ওর ততো যেনো মজা বারছে| ‘আপনি কী goody two shoes ছিলেন নাকি? আচ্ছা আপনার বিয়ে কী arranged? বিয়ের আগে আপনারা … মানে …’ বলে আমার দিকে ঠোঁট কামড়ে তাকালো|
রাগের চোটে এতক্ষণে আমার ডান্ডা নেতিয়ে ছিলো| ওর ঠোঁট কামড়ানো আর চোখের sexy চাহনি আমাকে আবার পাগল করে তুললো| মাথায় শয়তানি বুদ্ধি খেললো|
‘আমার arranged marriage. বিয়ের আগে বৌকে দেখেছি একবার – তাও ওদের বাসায় ঘর ভর্তি মানুষের মধ্যে|’
‘Wow! আমি ভাবতেই পারি না যাকে বিয়ে করবো তার সম্মন্ধে কিছুই জানবো না বিয়ের আগে|’ ভর্দ্সনার ভঙ্গিতে বললো|
‘জানবো না কেন? অনেক বার ফোনে কথা হয়েছে ওর সাথে| আমরা সব কিছু জানতাম একে অপরের|’
‘ফোনে কী সবকিছু জানা যায়?’ “সবকিছু” বলার সময় ওর চাহনিতে মাদকতা| আমর তলপেটে চীন চীন যন্ত্রণা| অন্ডকোষ আর পেনিসে শিহরণ| কেঁপে কেঁপে উঠছে পেনিসের মুন্ডুটা| অল্প pre-cum বের হয়ে জাঙ্গিয়ার সামনের কিছুটা ভিজে গেলো| ডান্ডা খাড়া হয়ে প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাচ্ছে| বাম হাতের কনুই চেয়ারের হাতলে রেখে হাথ রাখলাম পেনিসের উপর| রেহানার ঠোঁটে আমর দৃষ্টি – আর এত কাছে বসে আমি আমার লিঙ্গ ধরে আছি| ভাবতে আমার সারা শরীরে কাঁপন খেলে গেলো|
কী বললেন না তো? ফোনে কী কথা হত আপনাদের?’
‘সেটা তোমার সামনে বলা যাবে না|’ বেপরোয়া হয়ে বললাম| ওর গাল একটু লাল হলো| আর বুকের পিন্ড দুটা উঠানামা করতে থাকলো|
‘আমি তো আর খুকী না| তা ছাড়া রাসেল টা বড্ড ফাজিল|’ বলে আবার সেই মদির চাহনি| জিভের ডগা দিয়ে নিচের ঠোঁটটা একটু চেটে নিলো| কল্পনায় আমার পেনিসের ছিদ্রে ওর ঠোঁটের ডগা| কোলের উপর পরে থাকা হাত দিয়ে পেনিস মাসাজ করতে লাগলাম টেবিলের আড়ালে|
‘তুমি এত লাজুক তা জানতাম না| anyway, i need to go.’ বলে ও দুই দুধের ঢেউ দুলিয়ে উঠে পরলো| যেতে যেতে ওর পাছার উপর স্থির হয়ে থাকলো আমার দৃষ্টি| কল্পনায় ওর পাছার মাঝখানে আমার শক্ত পেনিসটা চেপে ধরলাম| আহ্ কী আরাম|ও বের হয়ে যাবার পর খেয়াল হলো যে ও আমাকে প্রথম বারের মতো ‘তুমি’ বললো|
এর কয়েক দিন পরের ঘটনা| কাজে এত ব্যস্ত ছিলাম যে টের পাইনি কখন রেহানা দরজা ঠেলে দাড়িয়ে আছে| ‘আসতে পারি?’ ইশারায় বসতে বললাম আর কাজে ফিরে গেলাম| সেদিন ওভাবে রেখে চলে যাওয়ার জন্য একটু রাগ ছিলো|
‘কী আমার ওপর রাগ না?’
‘কেন রাগ হবে কেন?’ বোকা সাজার চেষ্টা|
‘শোনো, আমি সব বুঝি| তোমরা ছেলেরা কী চাও আমার জানা আছে| আমাদের পরিচয়ের কয়েক দিনের মাথায় রাসেল ফোনে আমার সাথে sex করেছে| আর প্রথম মাসেই আমার সারা শরীরে ওর হাত দিয়ে ছুঁয়েছে| তাই আর বোকা সাজতে হবে না|’
‘কী চাও তুমি?’ গলা কী একটু কেঁপে গেলো আমার?
‘তুমি কী চাও?’ ঝুঁকে পরে notepad এ লিখার ভান করতে করতে বললো| আজকে V-neckএর একটা জামা পরেছে যাতে ওর বুকের মাংশ পিন্ড দুটা পরিস্কার দেখা যাচ্ছে| বাম দিকের দুধের নিপলের চার পাশের বাদামি বৃত্তের কিছুটা দেখা যাচ্ছে| ইচ্ছা করেই ও যে এটা করছে তাতে কোনো সন্দেহ নাই| আমার প্যান্টের ভিতর লিঙ্গ খাড়া হয়ে তাঁবু বানিয়ে ফেলেছে ততক্ষণে| এরপরে ও যা বললো তাতে চমকে উঠলাম|
‘তুমি তোমার পেনিস বের করো প্যান্ট থেকে|’
‘what?’ বলে কাঁচের দরজা দিয়ে তাকালাম| কেউ নেই কাছে ধরে| কাঁচের দরজার এটা সুবিধা – ভিতরে কে আছে দেখা যায় তাই অন্যরা অতর্কিতে আসবে না| ডান হাতে লিখার অভিনয় আর বাম হাত নামালাম নীচে| ওর দিকে তাকালাম| বুক উঠা নামা করছে জোরে আর ঠোঁট কাঁপছে ওর| zipper খুলে বের করে আনলাম আর চেপে ধরলাম পেনিসের গোড়া| মুন্ডটা ফেটে পড়তে চাচ্ছে – কয়েক ফোঁটা কামরস জমা হয়ে আছে লিঙ্গের ছিদ্রে|
‘আমি তোমার সামনে হাঁটু গেড়ে বসেছি| আমার পরনে শুধু ব্রা আর প্যান্টি – সাদা লেসের| তোমার পেনিসটা ধরে আছি| তোমার উরুতে চুমা দিচ্ছি আর আস্তে আস্তে তোমার পেনিসে হাত দিয়ে masturbate করছি| জিহ্বা দিয়ে তোমার balls চাটছি| আমার ব্রার হুক খুলে দাও|’ ফিশ ফিশ করে ওর sexy কথায় আমার অবস্থা কাহিল|
ও একটু নড়েচড়ে বসলো | মনে হলো দু পা ফাঁক করে ওর যোনি উজার করে দিলো আমার জন্য| ওর কথা মতো masturbate করতে থাকলাম| বেশ অনেকটা কামরস বের হয়ে গড়িয়ে পরছে পেনিসের গোড়ায়| ওর জিহ্বা অনুভব করতে পারলাম আমার অন্ডকোষ আর উরুতে| পাগল হয়ে যাচ্ছি উত্তেজনায়|
‘তোমার পেনিসের মাথাটা দিয়ে আমার nippleএ ঘষছি| দুই দুধের মাঝখানে চেপে ধরে জোরে জোরে ডলছি| জিহ্বা দিয়ে চাটছি তোমার পেনিসের মাথাটা| হাতের মধ্যে মাথাটা ধরে রেকেছি আর তোমার balls চাটছি – মুখের মধ্যে নিয়ে চুষছি| জিহ্বা দিয়ে পেনিসের গোরা থেকে মাথা পর্যন্ত চাটছি| আআহ, আআআহ, তোমার পেনিস মুখে দিয়ে জিহ্বা দিয়ে চাটছি| পুরাটা ঢুকিয়ে দিয়েছি আমার মুখের ভিতর| হাত দিয়ে তোমার balls গুলি চেপে ধরে আছি| আআআআআআহ দাঁত দিয়ে আচড় দিচ্ছি তোমার পেনিসের মাথায়| মুখের ভিতর তোমার পেনিস জোরে জোরে ঢুকাচ্ছি আর বের করছি| তোমার পেনিসের গোড়াটা জোরে চেপে ধরে আছি| আর বিশাল মাথাটা জিহ্বা দিয়ে চাটছি| নাক দিয়ে শুঁকছি তোমার সেক্স| তোমার পেনিস পুরোটা ঢুকিয়ে দিয়েছি আমার মুখের ভিতর| আমার প্যান্টি ভিজে সপ্ সপ্ করছে| আমি তোমার ডেস্কে উঠে বসেছি তোমার সামনে পা ফাঁক করে| দু হাত দিয়ে আমার pussy ফাঁক করে ধর আর জিহ্বা দিয়ে আমার ক্লিট চাট| আআহ আমাকে পাগল করে দিচ্ছো তুমি| দুটা আঙ্গুল আমার pussyর ভিতর ঢুকাও আর চাটতে থাকো আমার ক্লিট| fuck my pussy hard|’
‘আআআআআআআআহ এবার তোমার কোলে উঠে তোমাকে বেদম চুদবো|’প্রচন্ড জোরে তখন আমি হাত মেরে যাচ্ছি| ওর চোখে মুখে কামনার আগুন জলছে যেনো| খেয়াল করিনি আগে – ওর বাম হাত ওর কোলের মধ্যে| ও কী দুই উরুর মাঝখানে হাত রেখেছে? ও কী চেপে ধরে আছে ওর ভোঁদা? উত্তেজনায় আমার সারা শরীর কাঁপছে|
‘আমি তোমার কোলে বসে তোমার পেনিস আমার ভিতরে ঢুকিয়ে দিয়েছি| আমর দুধ খাও – জোরে জোরে চুষতে থাকো| তোমার দু হাত দিয়ে আমার পাছা টেনে ছিড়ে দাও| আআআআআআআআঅ| ঊঊঊঊঊঊঊঊফ| আঙ্গুল ঢুকাও আমার পাছায় – কামড়ে দাও আমার দুধের বোঁটা| fuck me hard baby. আরো জোরে চুদতে থাকো – আমার cunt ফাটাও| আআআআআআআআহ| তোমার মোটা ডান্ডা আমার pussy ছিড়ে ফেলছে| আমি পাগলের মতো উঠছি আর নামছি|’
আমার অবস্থা খারাপ| হাত বারিয়ে টিসু বাক্স থেকে একগাদা টিসু নিলাম আর চেপে ধরলাম পেনিসের মুন্ডুটা| ওর দিকে তাকালাম আর হর হর করে মাল বের করে দিলাম| ধাতু বের হওয়া থামতে চায় না| টিসু উপচে হাত ভিজিয়ে গড়িয়ে পড়তে লাগলো ডান্ডা বেয়ে| এত মাল কখনো বের হয় নি আমার| চরম তৃপ্তি নিয়ে তাকালাম ওর দিকে| চোখ বন্ধ করে ঠোঁট চাটছে আর বড় বড় নিঃশ্বাস নিছে| একটু পরে রুম থেকে চলে গেলো|
টিসু দিয়ে মুছে আর সপসপে underwear পরেই প্যান্টের জিপার লাগালাম| ভেজা টিসু পকেটে নিয়ে টয়লেটে যাচ্ছি এমন সময় মোবাইল ফোন বেজে উঠলো|
‘you made me cum| আমার pussy ব্যাথা করছে| আর প্যান্টি ভিজে গিয়ে আমার thigh পর্যন্ত ভিজে গেছে| তোমার জন্য souvenir হিসাবে রেখেছি ভিজা প্যান্টি|

No comments:

Post a Comment