Friday, March 30, 2012

মিল্ক ভিটা

অনেকদিন পরে ঢাকা airport এসেছি, বড় আপার নিতে আসার কথা, দেখছিনা কোথাও. অসুবিধা নাই, একটা taxi নিয়ে চলে গেলেই হবে. কিন্তু মাঝখানে দাড়িয়ে আছে একটা মেয়ে, পুরা airport আলো করে আছে. মালখানা একেবারে খাজা গোল্লা, কামড়ে কামড়ে সুখ, বাঙালিদের তুলনায় একটু লম্বা হবে, ৫ফুট, ৩/৩.৫হবে. হাইহিলের জন্য ঠিক বুঝা মুস্কিল, ৪ ও হতে পারে. হালকা একটু চর্বি জমেছে, যাতে একটু তুলতুলে ভাব এসেছে, দেখলে চটকাতে ইচ্ছা করে. খুব দামী একটা শাড়ি এমনভাবে পরেছে যাতে ওর সুন্দর দুধ দুটো বোঝা যায়. খুব বড়না, ৩৪ c হবে. সবাই চেয়েচেয়ে দেখছে. এখন কারেন্ট চলে গেলে একে যে সবাই মিলে রেপ করবে এতে কোনো সন্দেহ নাই, এ অনেককে মজাও দিতে পারবে একসাথে. এর দেহের কোনায় কোনায় যৌবন. একে বিছানায় নিতে পারলে সুখ পেতাম. ধোনটা শক্ত হয়ে গেছে. বাচ্চা হবার পরে নিলা এখনো ভালো করে চুদতে দেয় না. আমি অনেকক্ষণ চুদতে পছন্দ করি, এখনো দিনে ২/৩ বার করি. ২ বার এর নিচে হলে বেশ ঝামেলায় লাগে. এই মেয়ে মনে হয় ৪টা চোদা দেবে একবারে, শক্ত পোক্ত একটাশ রীর. দেখে মনে হয় বিবাহিত, কিন্তু শরীরটা খাসা. ঢাকায় নাকি এখন চোদার শহর, অনেক ব্যাটাই বিদেশে চাকরি করে, ওদের বউমাগীরা ভোদা কেলিয়ে ঘুরে বেড়ায়. একটা ভালো ব্যাটার নাকি চোদার কোনো অভাব নাই.
আমার বউ (নিলা) আবার বেশ ফ্রী, বলেছে পারলে লাগিও, কিন্তু কনডম পরে নিও. ৩৬টার একটা প্যাকেট কিনে দিয়েছে, কিন্তু আমি জানি ও হিসাব রাখবে. এই মেয়েটা জানে ওকে সবাই দেকছে, ওর সানগ্লাসএরউপরথেকেচুলসরালো. সুন্দর করে কাটা চুল, দামী একটা সানগ্লাস দিয়ে কিউট মুখটা সুন্দর একটা ফ্রেম করে রেখেছে, বম্বের নায়িকাদের মত একটা জেল্লা এসেছে. আহা এই মালখানাকে বিছানায় নিতে ৫ লাখ টাকা খরচ করতে রাজি আছি.
এমন সময় immigration অফিসার এর কথায় ধ্যান ভাঙ্গলো, বলল স্যার, আপনার কাজ শেষ. বেল্ট থেকে lagaze নিয়ে বাড়ি যান. আমি thank you বলে এগিয়ে আমার সুইটকেস নিলাম. বেরিয়ে আসছি এইসময় মেয়েটা বেশ জোরে ডেকে উঠলো মামা. বুঝলাম মেয়েটা ওর মামাকে নিতে এসেছে. মনেমনে ভাবলাম মেয়েটার মামাকে দেখি চিনি কিনা. একটা ছবি তুলে নেয়া যায় কিনা দেখি, পরে খুঁজে বের করা যাবে. আমি ঝুকে আমার হ্যান্ড ব্যাগ থেকে ক্যামেরা বের করতে গেলাম, দেখি মেয়েটা দৌড়ে আমার দিকে আসছে.
আমার সামনে দাড়িয়ে বলল রাঙ্গামামা, আমাকে চিনতে পারনি.
আমি বললাম শান্তা, তুই কোথেকে? কখন আসলি?
শান্তা আমার ভাগ্নি, বড়বোনের মেয়ে. আমার চেয়ে বছর দুইকের ছোট. আমরা একসাথে বড় হয়েছি, ঢাকা মেডিকেলে পরেছি দুজনই.ওর বান্ধবীকে আমি বিয়ে করেছি আরও আমার বন্ধুকে. বলতে গেলে আমার বেস্ট ফ্রেন্ড.
ও আবার জিগ্গেস করলো, আমাকে চিনতে পারনি, বলে জড়িয়ে ধরল. আমি ও জড়িয়ে ধরলাম, সেই বিখ্যাত দুধ দুটি এখন আমার বুকে পিষ্ট হচ্ছে, সবাই তাকিয়ে দেখছে. এক লেবার শ্রেনীর লোক দেখলাম ওর ধন ঠিক করলো ওর প্যান্টের ভিতরে.
আমি বললাম তুইতো মহাসুন্দরী হয়ে গেছিস, চিন বকি করে.
শান্তা বলল, আমি আগে সুন্দরী ছিলাম না?
আমি বললাম, আগে তুই সুন্দরী ছিলি, এখন মহা সুন্দরী.
শান্তাবলল, তোমার বন্ধুকে এইটা বোলো. ও আমার সাথে খুব খারাপ ব্যবহার করে.
ড্রাইভার আমার লাগেজ এর মধ্যে তুলে ফেলেছে, আমরা গাড়িতে উঠলাম. প্রায় সন্ধ্যা হয় হয়. বিশ্ব কাপ ক্রিকেট এরপরের ঢাকা, বেশ সুন্দর লাগছে.
আমি জিগ্গেস করলাম আপা কই, ওর তো airport আসার কথা ছিল?
শান্তা বলল, মা হটাত করে চিটাগং গেছে কাল আসবে. কেন আমাকে দেখে খুশি হওনি?
আমি আবার ওকে জড়িয়ে ধরলাম. ও এইবার আমার গা ঘেশে বসলো. আমি বললাম তোকে দেখে খুব বেশি খুশি হয়েছি. রাকিব আসেনি?
শান্তা বলল কদিন পরে আসবে, আমি তুমি আসবে জেনে আর ছুটিটা নষ্ট করলাম না.

অনেক গল্প জমে আছে. বেশ একটু গরম লাগছে. আমি আমার মাথা ব্যকসিটের এলিয়ে দিলাম.
শান্তা একটা টিসু নিয়ে আমার ঘাম মুছে দিল, আর বাম হাতটা জড়িয়ে ধরে রাখলো. ও হাতটা ছেড়ে দিলে ভালো হত, কিন্তু ওর ডান দুধটা আমার বা হাতে এমন ভাবে লেপ্টে আছে যে আমি ওর পুরা দুধটা অনুভব করতে পারছি. নিপলটা বেশ শক্ত হয়ে উঠছে, এইটা কি আমার জন্য, নাকি ঘষাঘশির জন্য. আমার ধন খুব শক্ত হয়ে আছে. ওর হাত পরে গেলে মুশকিল হবে. ঝাকায় ঝাকায় শান্তার দুধের ম্যাসাজ খেতেখেতে বাড়ি চলে এলাম. AC র মধ্যে ঢুকে বেশ ভালো লাগলো. আমি গোসল করে বেরিয়ে দেখি শান্তা দুতিনর কমের ভর্তা আর ডাল আর শুটকি দিয়ে ভাত দিয়েছে. বলল, রাতে বাইরে খাবো. বেশি খেওনা.
ও শাড়ি চেঞ্জ করে একটা কালো শাড়ি পরে এসেছে. ওর শাড়িটার ভিতর দিয়ে প্রায়সব দেখা যায়. ওর কালো ব্লাউসটা বেশ টাইট, আমি ওর মামা নাহলে এতক্ষণে ওকে ধরে টিপে দিতাম.
আমি বললাম, তুই তো ঢাকা শহরে একটা যুদ্ধ বাধিয়ে দিবি.
ও আমাকে জড়িয়ে ধরে বলল, কেন ভালো লাগছেনা?
আমি এইবার একটু আগালাম, বললাম খুব সেক্ষি লাগছে. শান্তা এইবার ওর দুধ আমার বুকে একটু বেশি করে ঘষে দিল. বলল thank you.
রাতে ওর এক বান্ধবীর শায়লার দোকানে ডিনার খেলাম. খেলাম নেহাত কম, অনেক খাবার দিয়ে দিল. আর বিল নিলো না.
শায়লা বলল মামা আমাদের বাসায় কবে আসবেন.
শান্তা বলল আমাদের বাসায় আয়, তারপর ঠিক করা যাবে?
আমদের পিছনের দরজা দিয়ে গাড়িতে তুলে দিল. বাসায় এসে আমি বললাম আমি কি লুঙ্গি পরবো, না শর্টস. এই গরমে আমি টিকতে পারছি না. শান্তা বলল শর্টস পর, তুমি তো কোনদিনই লুঙ্গি পড়তে পারনা, খুলে টুলে পরে যাবে.
শান্তা হালকা লাল রঙের একটা সিল্কের নাইট গাউন পরে এলো. বলল খুব গরম পরেছে বৃষ্টি হবে মনে হয়. একদম নুতন বউ এর মত লাগছে. আমি বললাম তোকে তো সুন্দরের পর সুন্দর লাগছে. যা পড়ছিস তাতেই সুন্দর লাগছে.
শান্তা খুব খুশি হয়ে আমাকে আবার জড়িয়ে ধরল, বলল, তুমি খুশি হও নাই.
আমি বললাম আমি খুব খুশি হয়েছি. তুই এইবার একটা মডেলিং ফডেলিং কর. দেশের মানুষ দেখুক তুই কি পরিমান সুন্দর.
শান্তা বলল, মডেলিং তো অসুবিধা নাই, অসুবিধা তো ফডেলিং নিয়ে.
আমি বললাম মানে?
শান্তা বলল, তুমি যদি ওদের ফডেলিং করতে না দাও তাহলে মডেলিং করতে পারবেনা.
আমি ফাজলামি করে বললাম, তা হলে তো ডাবল লাভ.
ও বলল মার খাবে.
কথা বলতে বলতে কারেন্ট চলে গেল. আমি বললাম এখনতো আরো গরম লাগবে আমি ঘুমুতে যাই. রাত প্রায় ১১ টা. শান্তা অনিচ্ছা সত্তেও রাজি হলো. আমি শোবার দুএক মিনিটের মধ্যেই ঘুমিয়ে গেলাম. ঘুম ভাঙ্গলো বাজ পরার শব্দে, আবার একটা বাজ পড়ল, ঘড়ির দিকে তাকালাম. প্রায় দেড়টা. শান্তা আমার রুমের দরজায় দাড়ানো. আমি বললাম কিরে ভয় লাগছে.
ও বলল হ্যা.
ছোট বেলা থেকেই বাজ পড়লেও আমার ঘরে এসে শোয়. ও জানালাটা একটু খুলে আমার পাশে এসে শুয়ে পড়ল. একটু ঠান্ডা আসছে, বেশ ভালো লাগছে. আবার ঘুম আসছে, আর একটা বাজ পড়ল, শান্তা আমাকে জড়িয়ে ধরল. এইবার পরপর দুই তিনটা বাজ পড়ল, আর বৃষ্টিও বেড়ে গেল. শান্তা এইবার আমাকে জড়িয়ে ধরে ওর মুখটা আমার গলার মধ্যে ঢুকিয়ে দিল. ওর ঠোট দুটো আমার গলা ছুইছুই.
ও বলল আমাকে জড়িয়ে ধর, ঠান্ডা লাগছে.
আমি বললাম জানালাটা বন্ধ করে দিই?
ও বলল না, ঘরটা গরম হয়ে যাবে, ঘুমুতে পারবে না. আমাকে জড়িয়ে ধরো.
আমি ওকে জড়িয়ে ধরলাম. আমার কোমরটা সরিয়ে রাখলাম যাতে আমার খাড়া ধন ওর গায়ে না লাগে. বজ্রপাত বন্ধ হয়ে গেছে, কিন্তু অনেক বৃষ্টি হচ্ছে. আমি বললাম এইবার তোর রুমে যেয়ে শোয়.
শান্তা বলল না, আমি তোমার সাথে শোব. তোমার গায়ে একটা বুনো গন্ধ আছে, ওটা পেলে আমি পাগল হয়ে যাই. মনে হয় তোমাকে আমি কামড়ে খেয়ে ফেলি. বলে এইবার আমাকে শক্ত করে জড়িয়ে ধরল. আমি বললাম তোর গায়েও একটা মিষ্টি গন্ধ আছে. আমার ওটা ভালো লাগে.
ওবললকোনদিনবলোনিত?
আমি বললাম তুই আমার ভাগ্নি, তোকে সব কথা বলা যায় না.
শান্তা বলল আজ airporte কি দেখছিলে?
আমি বললাম তোকে তো চিনতে পারিনি. তাই তাকিয়ে ছিলাম.
শান্তা বলল না, তুমি আমার দুধের দিকে তাকিয়ে ছিলে. বলতো কত সাইজ?
আমি বললাম airporte তুই খুব দুষ্ট মেয়ের মত সবাইকে তোর শরীর দেখাচ্চিলি কেন?
শান্তা বলল, আমি শুধু একজনকে দেখাতে চেয়েছিলাম, অন্যরা ফাকে দেখে ফেলেছে?
আমি বললাম, আমি?
শান্তা আমার ঠোট কামড়ে ধরল, আমার নিচের ঠোটটা চুষতে চুষতে আমার হাতটা নিয়ে ওর দুধের উপর দিল. আমি শক্ত করে ওর দুধ দুটো মুচরাতে লাগলাম. একটা হাত ওর পাছায় দিয়ে টিপতে লাগলাম. শান্তা আমার ধনের উপর হাত দিল. আমার ধন ফেটে যাচ্ছে. আমি এইবার ওর ভোদা খামচে ধরলাম. পানিতে ভর্তি.
আমি বললাম শান্তা, এত পানি আমার জন্য?
শান্তা বলল, বিকাল থেকে আমার ভোদা পানিতে ভর্তি হোয়ে আছে. airport এর আজ যারা এসেছে তাদের বউরা ভালো একটা চোদা পাবে? সব বেটাদের আমি দুধ দেখিয়ে গরম করে দিয়েছি. এক ব্যাটা হাত দিয়ে ধন ঠিক করছিল বাইরে যাবার আগে.
আমি বলি, তুই কি ইচ্ছাকরে এইটা করেছিস?
আমি ওর ভোদার ভিতর আঙ্গুল ঢুকায়ে দিলাম. ও আমাকে ধক্কা দিয়ে নিচে ফেলে দিল. তারপর আমার শর্টস টেনে খুলে ফেলল, ওর নাইট গাউনটা খুলে বিছানায় উঠে এলো. আমার ধোনটা মুখে নিয়ে তিন চারটা চোষা দিল, তারপর আমার উপর উঠে আমার ধনের উপর বসলো. পুরাটা ভিজা থাকায় আস্তে অনেকটা ঢুকলো. ও খুব আস্তে আস্তে ঠাপানো শুরু করলো. আমি ওর পচা ধরে নিচ দিয়ে তলঠাপ দিচ্ছি. পুরাটা ঢুকাচ্চিনা. ও পাগল পাগল করছে. শান্তা বলল, তোমাকে আমার আগেই ফিট করা উচিত ছিল. তাহলে আমি রোজ তোমার ঠাপ খেতে পারতাম.
আমি বললাম তুইতো আমাকে কোনদিন কোনো ইশারা দিসনি?
শান্তা বলল, ১৬/১৭ বছরের একটা মেয়ে নাইট গাউন পরে তোমার রুমে আসে রাত ১টা /২টার সময়, তুমি বোঝনা বলদ চোদা? এখন পোষায়ে দাও.
আমার এইবার ওর চুলকানি মিটানোর খুব শখ হলো, আমি ওকে নিচে ফেলে চোদা লাগলাম. ওর দুবার মাল বেরিয়ে গেছে. আমি এইবার ওকে পিছন থেকে লাগলাম, ওর পেটটা জড়ায়ে ধরে ওর পাছার নিচ দিয়ে আমি ঠাপ লাগলাম. আবার ওর অর্গাসম হলো. এতরস ওর ভোদায় যে কোনো মজা লাগছে না. এইবার আমি ধন বের করে নিলাম ওর ভোধা থেকে.
শান্তা চিত্কার শুরু করলো, বলল তুমি মাত্র ১০ মিনিট চুদেছ, আমি নিলার কাছে শুনেছি তুমি ওকে ২১ মিনিট চুদেছ.
আমি একটা তোয়ালে দিয়ে আমার ধন মুছলাম, আর ওর ভোদার ভিতর থেকে অনেকটা রস মুছে দিলাম. তারপর শান্তার উপর উঠে ওর পা দুটো ফাক করলাম, ও ওরভোদাখুলেদিল. বললআসো. আমিএইবারএকঠাপেপুরাটাঢুকায়েদিলাম.
শান্তা কোথ করে মুখ দিয়ে একটা শব্দ করলো.
ওর ঘাড়ের উপর দিয়ে আমার দুই কনুই দিয়ে ওর মাথাটা ধরলাম. এখন ওর আর নাড়ার কোনো উপায় নাই. আমি কিছুক্ষণ ওকে চুদলাম, তারপর জিগেশ করালাম. তুই কি নিলার সাথে চোদা চুদি নিয়ে আলাপ করিস?
শান্তা বলল নিলা জানে, আমি তোমাকে কি পরিমান চাই. ও আরো জানে রাকিব আমাকে ভালো মত চদেনা, সেই জন্যই তো ও রাকিবক েফুসলিয়ে USA বদলি করিয়েছে যাতে তুমি আমাদের দুজনকে চুদতে পারো.
আমি বললাম খানকি, ও বলল তোমার বন্ধু ভালো করে না চুদলে কি করব?
জেনেভায়তো আর বাংলাদেশের মত দারওয়ান আর ড্রাইভার সাথে চোদা যায় না. আমি নিলার সাথে ফোন সেক্ষ করি তোমার চোদার গল্প শুনে.
আমি বললাম মামীর সাথে ফোন সেক্ষ, দুই মাগীই খানকি.
ও বলল তোমার চোদার যা গল্প শুনেছি, তাই তো আজ airporte এই কারবারটা করলাম. যাতে তুমি এইবার ফসকে না যাও.
আমি ওর ঠোট দুটো কামড়ে ধরে রাম ঠাপ লাগলাম. বললাম চোদা চাষ, খা মাগী. তোর ভোদায় কতরস আমি আজ দেখব. ও আবার রস ছেড়ে দিল. বলল এত চোদা আমার বিয়ের পরের চার বছরে খাইনি. বলে আর নড়াচড়া করছেনা. আমার মনে হচ্ছে আমার হোয়ে আসছে. শান্তা কিন্তু নড়ছে না. আমি ভাবলাম, আমি আগে আমার মাল ছেরে নি তারপর দেখব ওর ক িহলো. মিনিট খানেকের মধ্য আমার রস বের হওয়া শুরু হলো. অনেক দিন এতরসবেরহয়নি. কারেন্টচলেএসেছে. আহাকিমাল, এইটাকেএতক্ষণখেলাম. পুরাল্যাংরাআম.
আমিবাথরুমেগিয়েধুয়েআসলাম. একটাভিজাতোয়ালেদিয়েওরভোদাপামুছেদিলাম. ওরমুখেপানিদিয়েমোছাদিতেইওচোখখুলল.
বললমামা, তুমিতোঘোড়ারমতচুদতেপারো. শান্তাবিছানারচাদরটাবদলেদিল.

আমি বললাম সব ফ্যামিলিতেই দুই একটা ঘোড়া থাকা উচিত. নাহলে ফ্যামিলির মাগীরা বাইরে মারতেযায়.
শান্তা জিগ্গেস করলো, নিলা বিছানায় কেমন?
আমি বললাম ভালো, তবে বাচ্চা হবার পরে এখনো পুরানো ফর্মে আসে নাই. আগে ওকে রেগুলার ২০-২২মিনিট চুদতাম প্রত্যেকবার. এখন একটু হলেই উঠে যায়.

আমি বললাম খাবার গরম কর, ক্ষিধা লেগেছে. শান্তা উঠে বাথরুম হয়ে, কিচেনে গেল. আমি ওর পিছনে গেলাম. ও আমার জন্য অল্প একটু fried rice আর অনেক মাংশ দিয়ে একটা প্লেট দিল. আরও একটা প্লেটে অনেক ভেজিটেবেল নিল. খুব খিদা পেয়েছিল, খুব তারাতারি খেলাম. এক গ্লাস টান্ডা পানি হাতে নিয়ে চা বানাতে গেলাম. চা বানিয়ে ফিরে দেখি শান্তা উঠে আমার দিকে আসছে.
আমি বললাম চা শেষ করি?
শান্তাবলল, খাও? আমি একটু ডেজার্ট খাব.
আমি বললাম খা!
ও উঠে ফ্রীজ খুলে একটু ice cream এনে আমার ধনে মাখাল, তারপর চেটে চেটে খেল. খুব ঠান্ ডাহওয়ায় খুব একটা মজা পেলাম না. আমি চা শেষ করে বললাম অনেক রাত হয়েছে ঘুমিয়ে পরি. শান্তা বলল আর একবার, কাল শনা এসেপরবে, মা এসে পরবে আর এত ফ্রীলি পাবে না. আমি বললাম আমি একটু ধুয়ে আসি. আমি ধুয়ে এসে দেখি শান্তা ওর নিচের অংশটা অনেক ফল দিয়ে সাজিয়েছে. দুইটা স্ট্রবেরি ওর দুধের উপর. আমি কামড়ে কামড়ে খেলাম. ওর ভোদার দুই ঠোটের মাঝখানের রাখা চেরিগুলে চুষেচুসে খাবার সময় ওর ক্লিত দুই ঠোট দিয়ে ঠেসে ধরলাম. ওবলল, দেরীকরনা, তুমিতো অনেক সময় নিয়ে চোদ, লাগাঁওনা.
আমি ধন ঢুকায়ে দিলাম, ও বলল নিলা বলেছে তোমারটা নাকি প্রায় ১০ ইঞ্চি হয় অনেকসময়. আমি বললামও মাঝে মাঝে মাপে, ওই জানে. ওর এক রেডইন্ডিয়ান বান্ধবী ওকে একটা লোসন দিয়েছিল. ও ঐটা দিয়ে আমার ধন মেজে দিয়েছেপ্রায়১মাস, তারপরথেকেআমিঅনেকসময়থাকতেপারি. শান্তাবললআমিজানি. আমাকেওঐটাপাঠিয়েছিলরাকিবেরজন্য, ওকেএকদিনমাথানোরপরেওফেলেদেয়. ওবললমামা, আমিযদিতোমারভাগ্নিনাহতামতাহলেআমিতোমাকেবিয়েকরতাম. তোমাকেযেআমারকিভালোলাগেতুমিজানোনা.
আমিবললামআমিজানি, আমিওতোকেছাড়তামনা, আমিওতোকেঅনেকপছন্দকরি. একবারভেবেছিলামতোকেবিদেশেপড়তেনিয়েবিয়েকরেথেকেযাই, কেউজানবেইনা. কিন্তুএখনসবখানেইবাংলীআছে. তাইপারলামনা. তোকেচুদতেপেরেআমারবাসররাতেরচেয়েবেশিমজাপেয়েছি.
ওবললমামা, চুদেযাও. নিলারপ্লানটাখুবইসুন্দর. আমিবললামনিলাকেফোনেলাগা, তিনজনেভালোজমবে. কিন্তুশান্তাততক্ষণেআবারভোদাপানিতেভাসিয়েফেলেছে. আমিবললামতরএতপানিঝরেকেন? নিলাবললজানো, রাকিবেরসাথেকরারসময়একটুওপানিবেরহয়না. আমার dildo দিয়েপানিঝরাতেহয়.
ওরতিনবারঅর্গাসমহয়েগেছে, চুদেকোনোমজাপাচ্ছিনা. আমিওরভোদাথেকেধনবেরকরে, ওরদুধএরমধ্যচোদারচেষ্টাকরলাম. ছোট, ঠিকমতঠাপহচ্ছেনা. আমিবললামডাইনিংটেবিলএরউপুরহয়েতরপাছাটাবেরকরেদে.
শান্তাবলল, পাছাচুদোনাকালহাটতেপারবনা.
আমিওরপাছায়একটাথাপ্পরলাগলাম, বললামকথাকম.
ওবললব্যথালাগে, অতজোরেমেরোনা.
আমিআবারথাপ্পরলাগলাম, ওরচোখেপানিনিয়েঘুরেতাকালো. আমিকোনোদিকেভ্রুক্ষেপনাকরেওরভোদায়একধাক্কায়পুরাটাঢুকিয়েদিলাম. ওবললব্যথালাগছে. ওরশরীরেরউপরউপুরহয়েওরদুধদুটাখামচেধরলাম, তারপরভাদ্রমাসেরকুকুরেরমতঠাপআরঠাপ. ওরদুইতিনবারঅর্গাসমহয়েগেল. আমিআরআসনবদলেবেশিখনথাকতেচাইলামনা. আমিঠাপিয়েমালবেরকরেদিলাম, ঘড়িদেখলামএইবারমাত্র১২মিনিটেশেষ. আমিযেয়েধুয়েআসলাম. ওকিচেনেনাই. আমিএকটুদইবেরকরেখেলাম. বেডরুমেসবারজন্যযেয়েদেখিশান্তাঅন্যদিকেমুখকরেশুয়েআছে. আমিভাবলামটায়ার্ড, ঘুমুতেচেষ্টাকরছে. আমিশুতেইএকটুফোপানোরশব্দপেলাম. আমিবললামকিহলো?
শান্তাবললতুমিআমাকেমেরেছ.
আমিবললামআদরখেতেগেলেকখনোমারওখেতেহয়.
শান্তাবললনা, আমিতোমারশুধুআদরচাই. মারচাইনা.
আমিবললামঠিকআছে, তোকেশুধুআদরকরব.
ওবললএখনি.
আমিবললামকালকে?
ওবললনা, তাহলেআমারসারারাতঘুমহবেনা.
ওআমারবুকেরমধ্যেঢুকেওআমারবুকেরপশমেমুখঘষছে. আমারবগলেরমধ্যেমুখটাঢুকিয়েদিল, আমিবললামঘামেরগন্ধ, মুখসরা. ওএইবারবগলথেকেমুখবেরকরেআমারদুধেরনিপলটাচুষেদিল. আমিএইটাখুবপছন্দকরি. আমিচিতহয়েগেলাম. ওআমারবুকেরউপরউঠেআমারডাননিপলতাচুষতেলাগলোআরবামনিপলটাটিপতেলাগলো. একটুপরেঘুরিয়েআবারবামনিপলচুষেডাননিপলটাটিপতেলাগলো. আমারধনদুইবারচোদারপরেওআবারশক্তহচ্ছে. ওএকটুউঠেআমারঠোটেফ্রেন্চকিসশুরুকরলো. আমিবুঝলামআরএকবারনাকরেআরনিস্কৃতিনাই. আমিউঠেবসলাম, ওআমারগলাধরেআমাকেকিসকরেইযাচ্ছে. আমিওরপাছাটাউঠিয়েআমারধনেগেথেদিলাম. আমরাদুজনঘেমেমাখামাখি. আমিওকেউঠিয়েঠাপিয়েযাচ্ছি. ওউঠেআমাকেঠাপদিচ্ছে, আমিতলঠাপদিচ্ছি. মনেহয়এথক্ষণপরেদুজনেএকটাঅননন্দেররিদমখুঁজেপেয়েছি. ওআমারগলাধরেঝুলেআছে. আমিওরকানেকানেজিগ্গেসকরলাম, মজাপাচ্ছিস?
ওআমারগলাচুষেদিল.
আমিবললামতোকেশুধুভালোবসতেহবে, মারাযাবেনা?
ওআমারকানেকানেআধোআধোগলায়বলল, আমিতোমাকেভালবাসি. শুধুআদরকরো.
আমিবললামকিন্তুআমিযেএইটাতোরভিতরেঢুকিয়েদিচ্ছি.
ঐটাতোভালবাসারদন্ড, ঐটানাহলেভালবাসাপূর্ণহয়না. ওওরমুখটাসরিয়েআবারঠোটেচুমুখেতেলাগলো.
আমারখুবআদরলাগছেমেয়েটারজন্য. আমিবললামতোকেআমিচিতকরেশুইয়েভালবাসাদেব.
শান্তাবলল, তুমিআমাকেযেমনখুশিনাও, এমনকিচাইলেআমারপাছাওচুদতেপারো. আমিতোমাকেভালবাসি, আমিএকটুওব্যথাপাবনা.
আমিওকেচিতকরেশুইয়েদিলাম. ওরঠোটে, গলায়, দুধেবুকেঅনেকআদরকরেআবারওরভোদায়আমারধনঢুকিয়েদিলাম. ওবললআমারবিয়েহয়েছে৪বছর, বাসরহলোআজ. ওওরভোদাদিয়েআমারধনকামড়েধরল. আমিওরউপরেআমিওকেঠাপদেবারচেষ্টাকরছি, ওছাড়ছেনা. ওআমারগলাটাজড়িয়েধরলেঠোটচুষতেলাগলো. আমাররানদুটোওরপাদিয়েপেচিয়েধরল. তারপরওরভোদাদিয়েযেনআমারধনটাকেচুষতেলাগলো. আমিএকমিনিটেরমধ্যেমালছেড়েদিলাম. ওআমাকেনিচেফেলেউঠেগেল. বললঘুমাও. ওএকটাভিজাতোয়ালেদিয়েআমারসারাশরীরমুছেদিল. আমারশরীরঅবশ.

কাজেরমেয়েটাডেকেবললমামা১২টাবাজেউঠবেননা? আমিবললামউঠছি. শান্তাকই? উনিগোচলকরছেন, বাইরেযাবেনমনেহয়. উনিনাস্তাকরেফেলেছেন.
একটুপরেশান্তাআসলেআমিজিগ্গেসকরলামপ্লানকি?
ওবলল, শনারবাসায়দুপুরেদাওয়াত, বিকেলেতোমাএসেপরবে, তখনবোঝাযাবে. শনারবরকিন্তুজাতিসংঘমিশনে, ওরশাশুড়িআরওথাকেশুধু. আমিবললামএককাপকফিদেআমিগোচলকরেআসছি.
আমিখুবতারাতারিগোছলকরলাম. কফিখেতেখেতেকাপড়পরেশনারবাসায়গেলাম, এইটাআমারছোটভাগ্নি. শান্তার১বছরেরছোট. এরসবসময়ধারণাআমিশান্তাকেবেশিপছন্দকরি. এইকথাবলেসেঅনেক adventage নেয়. যেমনএইবারআমিজানতামইনাযেশান্তাঢাকায়আছে, কিন্তুতারজন্যঅনেক gift এনেছি. কিন্তুআমিজানিওবলবেতুমিনিশ্চইঅপুরজন্যঅনেকবেশি gift এনেছো.

দুইবোনেরচরিত্রপুরোউল্টা. শান্তাছোটবেলাথেকেইপড়ালেখায়ভালো, নাচগানকরত. শান্তস্বভাবের, আরশনা, দস্সীপনা, ব্যাডমিন্টন, হ্যান্ডবলখেলত, একটাব্যান্ডেগানগাইতো. আমিএদেরসংসারেআসিআপারবিয়ের৮বছরপরে. তখনআমারবয়েস৯. শান্তার৭আরশনা৫বাসারেপাচ. বাবামাআরআমারদুইভাইএকবোনলন্চডুবিতেমারাগেছে. দুলাভাইআমাকেসবসময়উনারছোটভাইরমতআদরকরতেন. কখনইকিছুচাইতেহয়নি.
আমরাআপারসাথেএকবিছানায়শুতাম. আপারবয়সযখন৩৬তখনদুলাভাইমারাগেল, সম্ভবতখুনহলেন. উনারব্যবসারপার্টনাররাসম্ভবতএইকাজটাকরালেন. দুলাভাইসম্ভবতবুজতেনউনাকেখুনকরাহতেপারে, তাইউনারঅনেকটাকাউনিআমারনামেব্যাংকেরেখেছিলেন. উনিএকদিনরাতেআমাকেছাদেডেকেনিয়েবলেছিলেনতুইসবদিকসামলাবি, তোরআপাপারবেনা. ব্যবসাছেড়েদিবি, বাড়িভাড়াআরজমানোটাকাএইদিয়েভালোভাবেচলতেপারবি. কোনমতেইএইব্যবসারমধ্যেথাকবিনা. আমিবলেছিলামআপনিকোথায়যাচ্ছেন?
উনিবলেছিলেনআমারআরবেশিদিননাই, একটাভুলকাজকইরাফেলাইছি.
আমারকাছেএইটাইআসলফ্যামিলি.বাবামারকথাএকটুওমনেনাই. তাইওরাআসতেবললেআরদেরীকরিনা. শান্তাবিয়েকরেছেআমারবন্ধুরাকিবকে, ব্রিলিয়ান্টছাত্র, কিন্তুবিছানায়খুবএকটাব্রিলিয়ান্টনা. শান্তানিলাকেবলে, রাকিবযদিবইয়েরসাথেসেক্ষকরতেপারততাহলেআমাকেআরবিয়েকরতনা. শান্তা, নিলাক্লাসমেটআমিআররাকিবওদেরদুইবছরেরসিনিয়র. আমিনিলাকেআগেবিয়েকরেছিতারপরনিলাশান্তাআররাকিবেরঘটকালিকরেছে. শনারবিয়েকরেছেএকআর্মিঅফিসারকে. ওরসাথেকোনখেলারমাঠেপরিচয়. খুবইসুখেছিলবিয়েরপর. কিন্তুজামাইজাতিসংঘপিসকিপিংমিসনেযাবারপরথেকেমেয়েটাএকটুঅসুস্হঅসুস্হভাবআরআপাবলেছেশান্তাআররাকিবযখন USA তেযাচ্ছেআমিওতদেরওখানেযাব. শনাএইটাশোনারপরথেকেআরোঅস্থির. এইজন্যইবরাপাতারাতারিআমাকেডেকেপাঠিয়েছে.

আমারশনাকেখুবভালোলাগে, মেয়েলিস্বভাবগুলোখুবকম. খুবইসুন্দরীআরঅনেকটাই atheletic ফিগার. আমারশনাকেঅনেকবেশিসেক্ষ্যলাগে. খুবইফ্রীকিন্তুকোনোরকমঘ্যানঘ্যানানিনাই. যেকোনোপুরুষেরআদর্শসঙ্গিনী. বিয়েরপরেআরোসুন্দরীহয়েছে. কিন্তুএইমেয়েটারকিহলো. সারাপথেচিন্তাকরেদেখলামএইমেয়েরএকটাইঅসুবিধাহতেপারে, স্বামীনাইসেক্ষকরতেপারছেনা. আরমাবোনআরআমিসবাই USA তে parmanat হচ্ছিএইটাওকেপিরাদিচ্ছে. দুইটাইখুবসহজঠিককরা. আমিআপারসাথেওরজন্যও apply করছিলাম residencier জন্য, যদিওওকেজানায়নি. আরসেক্ষতোকোনোব্যাপারইনা. ওরস্বামীতোআসলোবলে.
ওরতোএকটামেয়েহয়েছেমাসদুইহোলো. নাতিরজন্যগিফটনিয়েরওনাহলামওরবাসায়. পথেআপারফোনপেলামবললশনাকেনিয়েআসতেওরশাশুড়িচিটাগংযাবেউনারমাঅসুস্থ. আমিবললামকোনোঅসুবিধানাই. আমিনিয়েআসবআরশান্তাতোআছেই. শনারবাসায়যেয়েদেখলামওরব্যাগগোছানোআমিওরশাশুড়িরসাথেকথাবললাম, উনিআমাকেখুবপছন্দকরেন. উনারাভালোমানুষ.
উনিবললেনভাই, খুবইদুঃখিতহঠাতকরেমাঅসুস্থহয়েগেছে. আমিএসেআপনারসাথেগল্পকরব.
আমিবললামআপাআপনিযান, কোনোচিন্তাকরবেননা.
আমিশান্তা, শনাকেনিয়েবাসায়আসলাম. সবাইকেবলগুছিয়েবসেছি. শনাওরমেয়েকেদুধখাইয়েআসল. শান্তাবললআমিএখনোশশুরবাড়ীযাইনি. একটুদেখাকরেনাআসলেসবাইআমাকেখোজাশুরুকরবে. আমিবললামরাতেরআগেইফিরেআসিস.
শনাআরআমিগল্পকরেঅনেকসময়কাটালাম, শনাএকটুপরেপরেযেয়েমেয়েটাকেদুধখাওয়াচ্ছে. আমিবললামতোকেমামালাগছে. তুইপুরামাহয়েগেছিস. খুবসুন্দরলাগছে.
শনাবলল, সবমাইতাইকরেআমিনুতনকিছুকরছিনা. যদিওরসফিকথাকতোতাহলেআরআমারকোনোকষ্টথাকতোনা.
ওরমেয়েকাদছিল, ওকলেকরেনিয়েএলো. বললবেশিখেতেপারেনা, একটুপরপরখাওয়াতেহয়.
আমিবললামকদিনপরেওবেশিখেতেপারবে, অসুবিধানাই.
শনাআমারদিকেপিছনফিরেওরদুধবেরকরেবাচ্চারমুখেদিলে. বাচ্চাটাচুকচুককরেদুধখাচ্ছে. ওরদুধগুলোযেনফেটেযাবে, একদমটাইট.
শনাজিগ্গেসকরলো, মামীবাচ্চাকেবুকেরদুধখায়ায়.
আমিবললওরবেশিবুকেরদুধহয়না, ওরাতেবোতলখওয়ায়.
শনাবললআমারআবারবেশিহয়. মাঝেমাঝেরাতেউঠেটিপেফেলেদিতেহয়.
আমিফাজলামিকরেবললামশফিকথাকলেখেতেপারত.
শনাবললওযাখচ্চরওঠিকইখেত.
আমিবললামওকিতোরসাথেখারাপব্যবহারকরে.
শনাবললনা, ওখুবউলটাপাল্টাকরতেপছন্দকরে. যদিওআমিওপছন্দকরি.
আমিবললামতাহলেতোভালই, দুজনইএকরকম.
শনারবললযেমনওআমারমাসিকেরসময়সেক্ষকরতেপছন্দকরে.
আমিবললামএইগুলাআমাকেবলিসনা, আমিতোরমামানা.
শনাবলল, তুমিকিমামীরসাথেওইসময়সেক্ষকর.
আমিবললাম, তোরমামী২নম্বরবাচ্চারপরেআরখুবএকটাকরতেচায়না. এখনোঠিকহয়নি.
শনাবললবলোকি, সারাতোপ্রায়১বছরহেয়েগেলো. থাকোকিকরে? আরআমারতোমনেহয়পাগলহয়েযাব. আমাকেযদিকেউএকটাপাহাড়ঢুকায়েদিততাহলেশান্তিপেতাম.
ওরবাচ্চাআরদুধখাচ্ছেনা, শনাবললওঘুমিয়েগেছেচলখেয়েনি, শান্তাবোধহয়আজআরআসবেনা.
খেয়েউঠেশনাওরমেয়েদেখতেগেল. শান্তা text করেছেআজআরআসতেপারবেনা. আমিবুঝলামআজআরহচ্ছেনা. শুয়েপরলাম, একটাবইটেনেনিলাম. এরমধ্যেশনাএসেবললঘুমিয়েগেছে. ওআমারবিছানারপাশেবসেওরমেয়েরকথাবলছে. আমিওরদিকেঘুরেতাকাতেগিয়েওরনাভিটারদিকেচোখপরলো. কালোশাড়িটারনিচেফর্সাপেট, একটুচর্বিজমেছে. খুবসেক্ষিলাগছে. আমিবললামশুয়েপর, ছোটবেবিকখনউঠবেকোনোঠিকনাই.
ওবললঠিকআছে, বলেআমারপাশেইশুয়েপরলো. আমিএকটুসরেওকেজায়গাদিলাম. ওদুইমিনিটেইঘুমিয়েগেলআরআমাকেশক্তকরেজড়িয়েধরলঘুমেরমধ্যে. ওঘুমেরমধ্যেবলল, শফিকআমারখুবকষ্টহচ্ছেআমাকেশক্তকরেজড়িয়েধর.
আমিওকেজড়িয়েধরেঘুমিয়েগেলাম.
ভোররাতেঘুমভেঙ্গেগেল, বাথরুমেযেয়েদেখিশনাওরদুধটিপেদুধবেরকরেদিচ্ছে. আমাকেদেখেবলল, অনেকবেশিআসছেআজ. কিন্তুওঢাকারচেষ্টাওকরলনা . আমিবাথরুমসেরেএসেশুয়েপরলাম.
শনাএলোএকটুপরে, এসেইবলল, তুমিমামীরদুধকখনোখেয়েছো?
আমিবললামনা, ওরকখনইএতহয়না.
শনাবললআমারব্লাউসভিজে যায় শুধু. আমি ব্লাউস খুলে শুই.
আমি বললাম ঠিক আছে. কালো শাড়িটার নিচে ওর ফর্সা শক্ত শক্ত দুধ দেখা যাচ্ছে.
আমি অন্য দিকে ফিরে শুলাম.
শনা জিগ্গেস করলো, মামী উল্টা পাল্টা সেক্ষ পছন্দ করে.
আমি বললাম কি রকম?
এই যেমন মাসিকের সময় সেক্ষ করা, জোর করে সেক্ষ করা. সেক্ষের সময় ব্যথা দেয়া.
আমি বললাম না, মাসিকের সময় তো অনেক রক্ত থাকে, অত মজা নাই, কিন্তু মাসিকের পরে খুবচায়.
শনা বলল দুধ খেতে খেতে সেক্ষ করাটা খুব মজার হবে মনে হয়.
আমি বললাম শফিক আসলে করে দেখিস.
শনা বলল শফিক কবে আসে কে জানে? আমার আবার ব্যথা করছে, টিপে ফেলে দিতে হবে. মা থাকলেহেল্প করে. তুমি একটু হেল্প করবে নাকি?
আমি বললাম তুই কর, আমার আশ্শ্সথী লাগছে.
শনা বলল, তুমি তো ডাক্তার, আসোনা.
আমি অন্য দিকে ফিরে শুয়ে থাকলাম, আমার শরীর ওকে চাইছে. আমি যত ওকে সরাবার চেষ্টা করছিও ততটা এগিয়ে দিচ্ছে.
ও উঠে গেল, একটু পরে একটা পাজামা পরে এসে আমার পাশে দাড়ালো. ওর নিপল টা আমার ঠোটেরকাছে এনে চাপ দিয়ে একটু দুধ আমার ঠোটে ফেলল.
আমি চোখ খুলে দেখি ৩৬ C দুইটা শক্ত দুধ আমার ঠোট দিয়ে কয়েক চুল দুরে.
আমি উঠে বসলাম. আমি শনা কে বললাম, তুই কি আমার সাথে সেক্ষ করতে চাস, আমি তোর মামা.
শনা বলল, শান্তার সাথে কতদিন ধরে কর?
আমি বললাম শান্তার সাথে কাল রাতে শুধু করেছি, এর আগে কখনো করিনাই.
যাক তাহলে সত্যটি বললে, আমাকে কর, আমার দুধ বেয়ে বেয়ে পরছে, ভোদা দিয়ে পানি ঝরছে. আমিআর পারিনা. জামাই আর্মি অফিসার, দিনে রাতে খালি চুদত, তার পরে দের বছরের মাথায় আমাকেফেলে বিদেশে গেছে আমার কি হবে? আমি ভোদার চুলকানিতে পাগল হয়ে যাচ্ছি. তোমাকে দুধ বেরকরে দেখাচ্ছি, ধরে টিপেদেবে. শান্তার সাথে ঠিকই করেছ আমাকে করনা. আমি যে বলি তুমি ওকেবেশি ভালোবাসো ভুল বলি? শনা ওর দুধটা আমার দুই ঠোটের মধ্যে ঠেলে দিল, আমি ওর পাছা ধরেটেনে ওর ডান দুধটা শক্ত করে কামড়ে ধরে চুষতে লাগলাম. ওর দুধে পেট ভরে যাচ্ছে. শনা ওরপাজামার ফিতে খুলে দিল, পাজামাটা ওর পায়ের কাছে যপ করে খুলে পরে গেল.
ও আমার ডান হাতটা টেনে ওর ভোদার উপর দিল, বলল সেভ করে রেখেছি, তোমাকে খায়াবো বলে.
ও আমার কলে উঠে বসলো, এইবার বাম দুধ আমার মুখে দিল, বলল এইটা খাও আর শনাকে চোদ. আমারধন এখন কলাগাছ, ও খাড়া করে ধরে ভোদার মধ্যে ঢুকিয়ে দিল.
আমি জোরে ওর দুধ চষা দিলাম, একবারে পেট ভরে গেল. ও আবার উঠে আমাকে ঠাপ দিল. আমি ওরদুধ দুইটা এইবার কচলানি দিলাম. দুধের ফোটা পরছে, আমি এইবার ওকে চিত করে শোয়ালাম. বললামশফিক তোকে কতক্ষণ চোদে. শনা বলল ও অনেকক্ষণ থাকে ১০/১১ মিনিট অনেক সময়. আমি বললাম মাগীতোর আর্মি স্বামীর নাম আমি ভুলায়ে দেব. আমি একটানা অনেকক্ষণ থাপালাম. ওর দুই বার জলখসে গেছে. ও বলল, আমাকে মারো আমার সেক্ষ আরো বারে তাহলে. আমি ওর পাছার উপর থাপ্পর দিলাম,শনা বলল জোরে দাও. আমি চড়াত করে একটা থাপর কষলাম ওর পাছায়, ওর চোখে পানি, আমার এখনরাগ উঠে গেছে ওর দুধে একটা থাপ্পর দিলাম জোরে, ওর অনেক দুধ বেরিয়ে গেল. আমি আবার ওরপাছায় আরো জোরে একটা থাপ্পর দিলাম.
শনা উঠে আমার ঠোট এমন জোরে কামড়ে ধরল যেন ছিড়ে ফেলবে, বলল ঠাপা খানকির পোলা, আমার মারেচুদছিস, আমার বোনরে চুদছিস এখন আমাকেও চুদলি. আমার মেয়েকেও চুদে দিস.

আমি বললাম, তোদের তো ঘোড়ার ধন ছাড়া চোদা হয়না. তোর বোন মাগী জেনেভা দিয়ে আসছে চোদাইতে.Air Port সবাইরে দুধ দেখাইছে আমার চোদা খাবার জন্য. তুই সারা রাত্র তোর দুধ বাইর কইরারাখছ আমারে দিয়া খায়ানোর জন্য. খা কত চোদা খাবি. তোর সৌয়ার আমি ছাল উঠায়া দিবো. ওরএর মধ্য আরো একবার রস বেরিয়েছে. আমি এইবার আমার মাল বের করার জন্য তৈরী হলাম, ওর ঠোটকামড়ে ধরলাম আমি ওর দুধ দুটো কচলাতে লাগলাম. ও আমার পাছা ঠেসে ঠেসে ধরতে লাগলো. আমিবললাম তুইও তল ঠাপ দে. শনা এইবার তলঠাপ দিতে দিতে কুকুরে মতো কুই কুই করতে লাগলো. আমিবললাম শনা আমি আর পারছিনা. শনা বলল, শেষ কটা ঠাপ জোরে দাও. মামা আমার যৌবনের নুতন অধ্যায়শুরু হোলো.
আমি ওর বুকের উপর হয়ে পরলাম, আমার রস ঝলক দিয়ে বেরিয়ে আসছে. আমার গলা শুকিয়ে কাঠ. আমিবললাম আমি একটু জুস খাবো. শনা বলল, এইটা খাও বলে ওর দুধ আমার মুখের ভিতর ঠেসে দিল.

No comments:

Post a Comment