Friday, March 30, 2012

মুন্নী সেক্সি

আমার নাম মুন্নী, আমি আর আমার বান্ধবী পিংকি সহ একসাথে অফিসে যেতাম| অফিসে যাওয়ার পর আমার টেবিলের পাশের টেবিলে বসে বুলেট নামের একটি ছেলে| আমি চুপচাপ ভাবে অফিসে কাজ করি, কিন্তু বুলেট ভাই বেশির ভাগ সময় আমার দিকে কেমন ভাবে যেন তাকিয়ে থাকে |আমি তা আড় চোখে দেখতাম, বুলেট ভাই আবার মাঝে মাঝে আমাকে দেখে ফাজলামি করে অনেক কথা বলে| আমি শুনেও না শুনার ভান করে থাকতাম| তবে বুলেট ভাইর কথাগুলো শুনতে ভালো লাগে| এভাবে চলতে থাকে দিন, একদিন হঠাত করে একটা ঘটনা ঘটে গেল, আমি অফিসে এসে একটু বসার পর আমার মুতার চাপ দিল, আমি টয়লেটে গিয়ে মুতা শুরু করা মাত্র দেখি টয়লেটের দরজাটা কে যেন ধাক্কা দিল আমি তো চমকে উঠলাম| দেখি বুলেট ভাই, তখন এমন অবস্থা যে মুতা বাদ দিয়ে উঠতেও পারছিনা, আর বুলেট ভাই ও যাচ্ছেনা শুধু ফেলফেল করে তাকিয়ে আছে আমি ও তাকিয়ে আছি। কারো কোন কথা নাই আমার মুতা শেষে পানি নিয়ে উঠে বুলেট ভাইকে একটু ধাক্কা দিয়ে বের হতে বুলেট ভাই পরে গেল। আমি তার গায়ে হাত দিয়ে উঠাতে মনে হয় তার হুশ ফিরে এলো |আমি অফিসে এসে বসলাম, বুলেট ভাই ও আসলো কাছুক্ষন পর। এরপর তো আমি আর বুলেট ভাইর দিকে তাকাতেই পারছিনা । একটু আড় চোখে তাকাতে দেখি বুলেট ভাই আমার দিকে তাকায়ে আছে। আমিতো লজ্জায় শেষ।
ঐদিনে আর একটা ঘটনা ঘটে গেল অফিস সময় শেষ সবাই চলে গেছে। আমার একটু কাজ বাকি ছিল , আমি ভাবলাম কাজটুকু শেষ করে যাই। আমি আবার কাজ পেন্ডিং রাখা পছন্দ করিনা । কাজটুকু শেষ করে বার্থরুমে গেলাম হাত ধোয়ার জননো । ওমা দেখি বার্থরুমে বুলেট ভাই নেংটা হয়ে তার লম্বা বাড়াটা সাবান দিয়ে নাড়তেছে আর আ আ মুন্নী আ আ মুন্নী আ আ করতেছে । আমি তো তার বাড়াটা দেখে অবাক , কি মোটা আর লম্বা । এই প্রথম আমি পুরুষের বাড়া দেখলাম কি সুন্দর। বুলেট ভাই আমাকে দেখে এক হাত দিয়ে আমাকে টেনে নিলো তার বুকের মধধে। আমাকে চেপে ধরে কিস করতে লাগল, আমার ঠোট চুষতে চুষতে আমাকে দেওয়ালের মাঝে চেপে ধরলো । আমিও উত্তেজনায় কখন যে তার বাড়াটা ধরে খেচতে শুরু করছিলাম আমি বুঝতে পারিনি । ও যখন আমার দুধ ঘষতে ঘষতে জোরে চাপ দিল একবার তখন আমার হুশ হল । তার আগে আমি চোখ বন্ধ করেছিলাম । এরপর সে আমার চুল ধরে মেঝেতে বসে দিয়ে তার লম্বা বাড়াটা আমার মুখে ভরে দিল । যদিও আমাকে ঘৃনা লাগছিল তারপর ও উত্তেজনা চুষতে লাগলাম। চুষতে চুষতে লাল করে দিলাম বাড়াটা । বাড়াটা মনে হয় লোহার চেয়েও শক্ত হয়েছে । এরপর সে আমাকে নেংটা করে আমার ভোদার মধধে মুখ লাগিয়ে চুষতে লাগলো । আমিও উত্তেজনায় আ আ আ আ আ করে শিতকার দিতে লাগলাম আর বললাম তুমি চুষে চুষে আমার ভোদাটা শেষ করে দাও । এরপর সে আমাকে মেঝেতে শুয়ে দিয়ে আমার পা দুটো ঘাড়ে নিয়ে তার ১২ ইনচি বাড়াটা আমার ভোদায় ঘষে দিয়ে এক রাম ঠাপ দিয়ে পুরো বাড়াটা ঢুকিয়ে দিল । আমি ও বাবারে বলে চিত্‍কার দিয়ে বেহুশ হয়ে গেলাম । কিছুক্ষন পর আমার হুশ হলো দেখি আমার ভোদা দিয়ে রক্ত বের হচ্চে আর সেগুলো বুলেট ভাই চেটে চেটে খাচ্চে । আমার আবার কামভাব চলে আসল তখন আমি বললাম এই গুতমারা আমাকে বেথা দিবিনা ।সে বলে এই মাগী শালী তোর ভোদার শখ মিটাবো আমি । তারপর সে আস্তে আস্তে তার বাড়াটা আমার ভোদায় ভরে দিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে দিতে জোরে জোরে ঠাপাতে লাগলো । আমি তাকে জোরে চেপে ধরে আমার মাল বের হয়ে গেল । তারপর সে আমাকে জোরে চেপে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়ে বলে শালী তোর ভোদা ফাটিয়ে দিব বলা মাত্র তার মাল আমার ভোদায় ঢেলে দিল । আহা হা হা হা হা কি যে সুখ পেলাম । সেদিন থেকে আমরা সুযোগ পেলে হোটেলে গিয়ে চোদাচুদি করি । তোমরা কেহ যদি আমাকে চুদতে চাও তাহলে আমার নাম্বারে যোগাযোগ কর সরাসরি ।

1 comment: