Wednesday, March 28, 2012

সুলতানা

একদিন রাতের খাবার শেষে আমরা বিছানায় গেছি। পাশের ঘরে দুই ছেলে-মেয়ে এক বিছানাতেই থাকে জন্মের পর থেকে। বড়টি মেয়ে, ওর বয়স এবছর ১৩ পেরিয়ে ১৪তে পড়লো; ছোটটির বয়স ওর চেয়ে মাত্র এক বছরের ছোট। সুলতানা বলে, ওদেরকে এখন আর এক বিছানায় রাখা সম্ভব হচ্ছে না, বয়স হয়েছে দু’জনেরই।
আমি একটু ভেবে বললাম, তা ঠিক, কিন’ এমুহূর্তে কিছু করার নেই, বড় বাসা নেবার মত টাকা কই! তাছাড়া ছেলে তো এখনো বয়সে ছোটই, কাজেই চিন্তার কিছু আছে বলে আমার মনে হয় না।
যাহোক, একথা-সেকথার পর আবার সেই মুরাদের কথা উঠলো। ওই মুরাদ অর্থাৎ আমাদের গৃহশিক্ষকের সঙ্গে সুলতানা সেক্স করবে–এই ধরনের একটা আলাপ করলো আমার সঙ্গে। কারণ বিয়ের আগে সে দু’তিন জন পুরুষকে কিভাবে দেহদান করেছিল তার স্ববিস্তারবর্ণনা সে আমার কাছে করেছিল ঢাকায় আসবার পরপরই। আর সেইসব ঘটনার পর থেকেই নাকি সে ঘুমাতে পারতো না, কেবলই তাদের কথা মনে পড়ত। নির্লজ্জের মতো সুলতানা কত সহজে তার নাগরদের ব্যাপারে কত কথাই না গড়গড় করে বলে যেতে পারলো সেদিন। আমি বুঝে নিলাম, ওকে মানসিক রোগ বিশেষজ্ঞ দিয়ে দেখাতে হবে।
পরে ঢাকার কিছু নামকরা মনোরোগ বিশেষজ্ঞকে দেখানো হলেও তাদের কোনো চিকিৎসা কার্যকরী হচ্ছিল না। ব্যথার উপর ব্যথা দিলে নাকি ব্যথা নাশ হয়- এরকম একটা চৈনিক মতবাদের উপর প্রতিষ্ঠিত ধারণায় বিশ্বাসী সুলতানা গৃহশিক্ষক মুরাদকে কব্জা করার চেষ্টায় এক প্রকার উঠে-পড়ে লাগলো যেন।তেইশ বছরের বাড়ন্ত শরীরের মুরাদ নোয়াখালির ছেলে। সে ঢাকায় চাচার বাড়িতে থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে বি-কম পড়ছিল। তার সঙ্গে কখন কি কথা হতো, রাতের বেলা সুলতানা সেগুলোর সবিস্তার বর্ণনা করতো। মুরাদের ফর্সা মোটা ও লম্বাকৃতির লিঙ্গটা ছিল নাকি দেখার মতো। সুলতানার পছন্দও হয়েছিল খুব। সে আমার কাছে সেসব ব্যাপারে কিছু লুকাতো কিনা তা আমি জানি না। সুলতানা প্রথম প্রথম মুরাদের সঙ্গে বিছানায় বা বারান্দায় বসে প্রেমালাপ করতো, সুযোগ পেলে তার শক্ত উত্থিত বিশালাকৃতির লিঙ্গটা নিয়ে খেলতো, হাতে ধরে রগড়াতো, মজা করতো। দু’একদিন এরকম করতে করতে পুরোস্খলন অর্থাৎ হস্তমৈথুনের কাজটাও হয়ে যেতো।
একদিন দুপুরবেলা। বাড়িতে একাকী সুলতানা রান্নার কাজে ব্যস্ত। এসময় মুরাদ এলো। সকালে কিছুক্ষণের জন্য সুলতানা বাসার নিচে নেমেছিল কী-একটা কিনতে, ওই সময় মুরাদের বাসায় ফোন করে দেয় – সময় পেলে যেন বাসায় আসে। তাকে ডেকে নিয়ে কিচেনে সুলতানা পাশে বসিয়ে রসালো গল্পে মেতে গেলো। মুরাদের লিঙ্গটা বের করে সুলতানা দেখলো। ওর সুন্দর লিঙ্গটা স্বচক্ষে দেখতে পেয়ে সুলতানার অন্তরটা খুশিতে নাচতে লাগলো। সুলতানার হাতের একটুখানি স্পর্শ পেতেই ওটা স্ফীত হয়ে লাফাতে লাগলো। মুরাদ উত্তেজনায় অস্থির হয়ে পড়লো এবং এক সময় বললো, আপা, চলেন না একটু বাথরুমে যাই। আমি আর সহ্য করতে পারছি না।
সুলতানাও রাজী মুরাদের আহ্বানে। ওরা দুজন উঠে বাথরুমে ঢুকলো। বাথরুমে প্রবেশ করেই মুরাদ সুলতানার বিশাল আকারের উঁচু স্তনজোড়া হাত দিয়ে স্পর্শ করার চেষ্টা করলো ব্লাউজের উপর থেকে। কিন্তু মুরাদ পুরোপুরি ফ্রি হতে পারছিল না। এইভাবে সে সুলতানাকে একান্তে কাছে পাবে তা মুরাদ ভাবতেই পারেনি কোনওদিন। সে ইতস্তত করতে লাগলো।মুরাদের মনোভাব বুঝতে পেরে সুলতানাও নিজেকে বিজয়ী ভাবতে লাগলো; সব ওষুধই কাজে লেগেছে তাহলে।মন একজন তাগড়া জোয়ান ছেলেকে সে জীবনে কোনওদিন এভাবে কাছে পাবে আর তাকে ব্যবহার করতে পারবে তা ছিল কল্পনার অতীত। কিন্তু সবই আজ সত্য হতে চলেছে। মুরাদের পুরুষাঙ্গ আর তার সক্ষমতা সম্পর্কে সুলতানার জানাই ছিল। শাড়ির আঁচল আর ব্লাউজের হুকগুলো আলগোছে খুলে দিতেই বড়সড় স্তনদু’টি উদ্ভাসিত হয়ে পড়লো মুরাদের চোখের সামনে। তখন চুপ করে থাকতে পারলো না সুলতানাও। সুলতানা নিজেই মুরাদের প্যান্টের চেইন খুলে ভেতরে হাত গলিয়ে ওর উত্তেজিত লিঙ্গটা ধরার চেষ্টা করলো। জাঙ্গিয়ায় আটকে ছিল ওটা, মুরাদ কাপড় সরিয়ে উদ্দীপিত লিঙ্গটা বার করে এনে সুলতানার হাতে ধরিয়ে দিয়ে নিজে সুলতানার স্তনদুটো নিয়ে খেলতে লাগলো। কোনও যুবতী মেয়ের খোলা স্তন সে জীবনে আর দেখেনি। মুহূর্তের মধ্যে দুজনই যেন পাল্টে গেল; কে কী, স্থানকালপাত্র সবকিছু ভুলে গেল; পৌঁছাল উত্তেজনার চরম শিখরে। মুরাদের হাত-পাসহ সমস্ত দেহ থরথর করে কাঁপছিল। সে আর অনুমতি নেবার প্রয়োজনও মনে করলো না, ক্ষিপ্তহাতে সুলতানার শাড়ি-ছায়া টেনে উপরে তুলে নিজের উল্লম্ফিত লিঙ্গটা বাড়িয়ে দিল সুলতানার যোনির দিকে। ওই উত্তেজিত লিঙ্গটার মুখ থেকে পাতলা কামরস ঝরে পড়ছিল ফোঁটায় ফোঁটায়। মুরাদের লিঙ্গটা সুলতানার উরুর এখানে -সেখানে স্পর্শ করে কিন্তু যোনিমুখের সন্ধান পায় না। ওদের দুজনের উচ্চতা প্রায় একই সমান। সুলতানাই পরে লিঙ্গটা ধরে মনিটা নিজের যোনিফাটলে ভিড়িয়ে দিল। সুলতানার যোনিতেও যে তখন কামরসের বান ডেকেছে। তাছাড়া সে নিজেও একজন “বিগ-পুশি হেয়ারি ওমেন” – দুর্দান্ত সেক্স ছাড়া তার চলে না। কখন যে সিক্ত আর উষ্ণ হয়ে উঠেছে তা সুলতানাও টের পায়নি। বাম হাতে লিঙ্গটা ধরে মুরাদ যোনিফাটলের মুখে দ্রুততালে ঘর্ষণ করছিল তখন। মুরাদ ডানহাতে একবার জড়িয়ে ধরে সুলতানাকে একবার তার স্তনযুগল হাতের মুঠাই ভরতে চেষ্টা করে। কিন্তু সুলতানার বড় বড় স্তন হাতের মুঠোই আটকাবে কীভাবে-সে আসলে কী করবে ভেবে পাচ্ছিল না। সুলতানার অবস্থাও তখন দিশেহারা।কিন্তু, না। দন্ডায়মান অবস্থায় তারা বেশিদুর অগ্রসর হতে পারলো না। পাশেই বাথরুমের পানির ট্যাব দেখে সুলতানা একটা পা তুলে সেই পানির ট্যাবের উপর রাখলো। এবার আর কোনো অসুবিধাই রইলো না। মুরাদের দীর্ঘ ও শক্ত লিঙ্গটা যোনিরমুখে আটকে গেল সহজেই। মুরাদ একটু চাপ দিতেই ওই শক্ত মন্থনীটা মুহূর্তের মধ্যে যেন ডুবে গেল সুলতানার যোনিগভীরে। কিন্তু তা স্বত্ত্বেও মুরাদের লিঙ্গটা যোনিপথে বেশিদূর অগ্রসর হতে পারলো না। সঞ্চালন করাটাও ছিল দুরুহ। বের হয়ে যাবার আশংকা দুজনের মনেই। দুজন-দুজনকে আঁকড়ে ধরে রইলো কিছুক্ষণ। এভাবে কি আর পুর্ণ সঙ্গম হয়? দুজনের হাত তখন দুজনের কোমর বেষ্টনী দিয়ে আবদ্ধ। তবে মুরাদের অতি-উত্তেজনা আর অত্যধিক স্পর্শকাতরতা হয়ে উঠলো বিরাট একটা বাধা। কয়েকমুহূর্তের মধ্যেই স্খলন হয়ে গেল তার। সবটুকু বীর্য সুলতানার উরুসন্ধিতে আর বাথরুমের মেঝের উপর ছিটকে পড়লো। মুরাদের লিঙ্গ সুলতানার যোনিতে আর আটতে থাকতে পারলো না, মিইয়ে পড়লো এবং নিস্তেজ লিঙ্গটা আপনা-আপনিই বের হয়ে আসলো।

মুরাদের আরক্তিম মুখমণ্ডল দেখে সুলতানার ভেবে নিতে কষ্ট হয়নি যে মুরাদ নিজেকে বেশিক্ষণ টিকিয়ে রাখতে না পেরে খুবই লজ্জা পেয়েছে। কিন্তু তখন তো সব শেষ, পেছন ফিরে তাকাবার সুযোগ নেই। এই ঘটনা সুলতানাই আমাকে ধীরে ধীরে অল্প অল্প করে শুনিয়েছিল। ও যদি না বলতো তাহলে এ ঘটনার কিছুই জানা সম্ভব ছিল না।যাহোক, দ্রুতস্খলনের ঘটনায় মুরাদ এতটাই লজ্জিত হয়ে পড়েছিলো যে- কয়েকদিন আর আমাদের বাসাতেই এলো না। সুলতানা বহুবার তাকে বুঝিয়েছে, এটা কোনো ব্যাপার না। সব ছেলেরই প্রথম প্রথম এমন হয়, পরে সব ঠিক হয়ে যাবে’ক্ষণ। কিন্তু মুরাদের সেই লজ্জা-ভয় দূর হবার নয়। তার এক কথা, আপনার সঙ্গে আমি সেক্স করে কখনো জিততে পারবো না, আপা। আপনার ওই বড়ির কাছে আমি তো কিছুই না, এটা আমি বুঝে গেছি।
সুলতানা বলেছে, আমার কথা বিশ্বাস না হলে তুমি আর মাত্র একবার টেস্ট করো। আমি তো তোমার জন্য সব সময় রেডি আছি। আমি সত্য বললাম নাকি মিথ্যে বললাম তুমি শুধু এটুকু পরীক্ষা করো।
দ্বিতীয়বার ব্যাপারটা টেস্ট করার জন্য সুলতানার এই আহবান ছিল মুরাদের প্রতি মিনতিতে ভরা। কারণ সেদিনের সেই ক্ষণিকের মিলনে সুলতানার মন ভরেনি। সে চেয়েছিল আরো আপন করে, আরো খোলামেলা, দুর্দান্ত হতে যেন সময়টা মধুময় হয়ে থাকে জীবনভর। সেজন্য বাথরুমে লুকিয়ে লুকিয়ে আর নয়, এবার হবে ফুলেল বিছানায়। সত্যিকার পুর্ণাঙ্গ সঙ্গম।
এসব চিন্তাভাবনার আলোকে মুরাদের সঙ্গে আলাপ-আলোচনার পর একদিন সুলতানা আমাকে বললো, মুরাদ ভয় পাচ্ছে তোমাকে । তুমি যদি দেখে ফেলো কিংবা ব্যাপারটা যদি জেনে ফেলো সেই ভয়ে সে অগ্রসর হতে পারছে না। ভালো হয় তুমি যদি ছেলে-মেয়ে নিয়ে একদিন বিকেলে কোথাও বেড়িয়ে আসো। তুমি ওদেরকে নিয়ে বের হয়ে গেলেই আমি মুরাদকে ডাকবো।আমি মুরাদকে বলেছি, এসব নিয়ে চিন্তার কোনো কারণ নেই। আমি সব ব্যবস্থা করবো।
যাহোক, সুলতানার কথা মত একদিন বিকালে আমি দুই ছেলেমেয়েকে নিয়ে সংসদ ভবনের দিকে গেলাম বেড়াতে। সেদিন সারাটা বিকাল কাটলো চন্দ্রিমা উদ্যানে বসে বসে। ভাবতে লাগলাম, সুলতানা হয়তো তার জীবনের শ্রেষ্ঠ মজাটা করছে আজকে। কিন্তু সন্ধ্যায় ফিরে এসে শুনলাম, মুরাদ আসেনি, কাজ কিছুই হয়নি।
এই ঘটনায় মুরাদের ওপর খুবই রাগান্বিত হলো সুলতানা। সুলতানার সব আশা-আকাঙ্খা এভাবেই ধুলিস্যাৎ হয়ে গেলো। শেষে সুলতানা বিরক্ত হয়ে তাকে প্রাইভেট টিউটরের চাকরি থেকে ছাঁটাই করে দেবার চিন্তা-ভাবনা করতে লাগলো। আমার কাছেও জানতে চাইলো মুরাদকে এখন বিদায় করা ছাড়া অন্য কোনো উপায় আছে কি-না! কারণ তাকে দিয়ে কোনো কাজ আর হবে না।

No comments:

Post a Comment