Saturday, March 24, 2012

আমি একটা প্লেবয়

খানিকটা ধমকেই বললাম, এই মেয়ে, জামা খোলো!
না ভাই, আপনাদেরকে গোপনে বলে রাখি, ধমকটা আসলে মজা করার জন্যেই দিয়েছিলাম।দেখি না, আমার ধমক শুনে ফাহমিদা কি করে? ফাহমিদা সত্যি সত্যিই থতমত খেয়ে, ভয়ানকরকমেই ভয়ে কেঁপে উঠলো। তার হাতে কফির কাপটা ছিলো না? ঐটাও কেপে উঠে, কফি সবউপচে উপচে পরতে থাকলো।
ভাইরে ভাই, কি বলবো আর আপনাদের! ফাহমিদার চেহারা দেখে তো আমারই হাসি লাগলো!ভয় পাইলে যে মেয়েদের কি চেহারা হয়, ফাহমিদাকে না দেখলে বুঝতেই পারতাম না। বলছিনা,ফাহমিদার চেহারা মায়াবী! মায়াবী চেহারার মেয়েরা ভয় পাইলে আরো সুন্দর লাগে! সে ভয়েকাঁপতে কাঁপতেই বললো, মানে?
আমি বললাম, তুমি না খানিকক্ষণের জন্যে হলেও প্লেবয় দেখতে চাইছিলা, জামা না খোললে,প্লেবয় কেমন বুঝবা কেমনে?
ফাহমিদা ভয়ে ভয়েই বললো, দাদা, আমি তো অমন করে বলিনি। বলতে চেয়েছিলাম, প্লেবয়ধরনের ছেলেরা কি রকম করে কথা বলে, কি আচরন তাদের, সেটা জানারই খুব আগ্রহ ছিলো!
আমি বললাম, এখন তো দেখতেছো! প্লেবয়রা এমন করেই কথা বলে, এমন আচরণই করে!এখন পটাপট কামিজটা খোলে ফেলো তো! দেখি তোমার কামিজের তলায় কি আছে?
ফাহমিদা ভয়ে ভয়েই বললো, খুলছি দাদা, খুলছি! কিন্তু দাদা, আপনার ম্যূড ভালো ঠেকছে না।ধর্ষন করবেন না, প্লীজ!
আচ্ছা ভাই বলেন, আমি এরকম ধমক দিলেই একটা মেয়ে এমন ভয় পেয়ে, পরনের কামিজখুলে ফেলবে? ফাহমিদা সত্যি সত্যিই তার পরনের কামিজটা খুলে ফেললো। বলছিলাম না ভাই,ফাহমিদার বুকে বিধাতার দান করা দুইটা জিনিষ আছে! আমার অনুমান কি মিথ্যে হতে পারে? আমিফাহমিদার বুকের দিকে তাঁকালাম তীক্ষ্মভাবেই! আকাশী রং এর একটা ব্রেসিয়ার। জোড় কইরাইযেনো এই ব্রেসীয়ার ফাহমিদার বিশাল বিশাল দুইটা স্তন ঢাকার চেষ্টা করতেছিলো! এই ব্রেসীয়ারটাখোললে, কি রকম খবর হইতে পারে অনুমান করতে পারতেছেন তো? ব্যাঙ আছে না ব্যাঙ?দেখবেন মাঝে মাঝে খাল বিলের পারে চুপ চাপ বসে থাকে। মানুষের কোন সাড়া শব্দ পাইলে হঠাৎকরেই লাফ মেরে পানিতে ঝাপ দেয়! আমি যখন ফাহমিদাকে ধমকে বলবো, ব্রেসীয়ারটাও খোলো!তখন ওর ঐ পেপের মতো স্তন দুইটা লাফ দিয়ে বেড় হবে কিনা, বলেন? ঐটা দেখতে আমার মজালাগবে কিনা, বলেন? আমি ধমকটা না দেই কেমনে, আপনারাই বিচার করেন! আমি ধমকেইবললাম, ঐ ব্রেসিয়ারটাও খোলো!
ফাহমিদা দুই হাত ক্রশ করে, ব্রা আবৃত বক্ষটা ঢেকে, আমার চোখে চোখে তাঁকিয়ে বললো,দাদা, আমি এখনো কুমারী! বিশ্বাস করেন! কোন ছেলে এখনো আমাকে টাচ করেনি!
আমার কথাটা এখন মিললো কিনা, বলেন? রেষ্টুরেন্টে ফাহমিদার দুধে আমার কনুইটা লেগেযাবার পর, এরকম একটা অনুমান আমি করছিলাম না ভাই? তখন, আমার ছোট বোনের গল্পটা বলিনাই? আসলে, আমি মেয়ে দেখলেই বুঝি তো! কিন্তু, এখন কি আমার কিছু করার আছে বলেন? সেআমাকে প্লেবয় ডাকলো, তার চেহারা যতই মায়াবী হউক, আমার মনে কি তখন মায়া দয়া থাকে?তারপরও মায়া দেখালাম। বললাম, ঠিক আছে, কামিজটা পরে নাও!
এইটা কিরে ভাই! মায়া দেখানোতেও তো বিপদ! ফাহমিদা এবার গলা মিষ্টি করেই বললো,দাদা কি আমার উপর রাগ করেছেন?
আমি সহজ গলাতেই বললাম, রাগ করবো কেনো?
ফাহমিদা আমতা আমতা করেই বললো, না মানে, এখন বললেন, কামিজ খুলতে, আবারবলছেন পরে নিতে!
আমি বললাম, জাষ্ট মজা করলাম। আমার ধমকে কি কি কাজ হয়, দেখতে চেয়েছিলাম!
ফাহমিদা খুব ব্যঙ করেই বললো, ওহ, তাহলে আমিও এবার দেখি, আমার ধমকে কি কি কাজহয়!
আমি বললাম, মানে?
ফাহমিদা আমার কথায় কোন কান না দিয়ে উঠে দাঁড়ালো সম্রাজ্ঞীর মতোই। হাত দুটা পিঠেরদিকে নিয়ে ব্রেসিয়ারের হুকটা খুলে বক্ষের উপর থেকে ব্রেসিয়ারটা সরিয়ে নিলো দুর্দান্তভাবেই।যেমনি অনুমান করেছিলাম, ঠিক তেমনি করেই বিশাল দুইটা স্তন লাফ দিয়াই বাইর হইলোরেভাই। ঐ লাফ দেইখা, আমার নুনুর নাচন আর দেখে কে? কোমরে তোয়ালে বাঁধা ছিলো, বলেছিলামনাকি? আমার নুনুটা ভাই তোয়ালের জমিনেই ঠোকর দিতে থাকলো।
এইটা কিরে ভাই? ফাহমিদা কোন নর্তকী টর্তকী ছিলো নাকি? তার এই অর্ধ নগ্ন দেহের বিশালদুইটা বক্ষ দোলিয়ে আমার এই ঘরের ছোট্ট মেঝেটাতে, নর্তকীদের মতোই ছোট একটা ঘুরপাকখেলো। আমার কাছে মনে হলো, আয় তবে সহচরী, হাতে হাতে ধরি ধরি!
আমি ফাহমিদার হাতটা ধরে নাচতে চাইলাম। অথচ, ফাহমিদা ধমকে বললো, আর দেখবেননা! 
আমি পাল্টা ভয়ে ভয়েই বললাম, না মানে! এখন তো মনে হচ্ছে, তুমিই আমাকে ধর্ষণ করবে!
ফাহমিদা এবার হাসলো। মিষ্টি করেই বললো, জী জনাব! ঠিক ধরেছেন! আমার জীবন থেকেপঁচিশটি বসন্ত পেরিয়ে গেছে, তারপরও কেউ কথা দেয়নি! আজ এত সহজে আপনাকে ছেড়ে দেবো,ভাবলেন কি করে?
আমি আহত হয়েই বললাম, কিন্তু, তুমি একটা ফ্রেশ মেয়ে!
ফাহমিদা আমার কাছে এগিয়ে এসে, আমার গলা জড়িয়ে ধরে, তার বিশাল বক্ষ দুটো, আমারবুকে ঠেকিয়ে ধরেই বললো, কেউ তো আমার সতীত্ব নষ্ট করতে চাইছে না! উপায় কি মধুহোসেন?
আমি আবার মধু হোসেন হলাম কবে? মা বাবা শখ করে নাম রেখেছে মধুময়! মধুময় থেকেমধু হোসেন! থাক, কি আর করার? দেখি না ফাহমিদা এই নামে ডেকে কি মজা পায়!
আরে ভাই, এইটা কি? ফাহমিদা তো আমার ঠোটে চুমুই দিয়ে বসলো! মজাই তো লাগছে!ফাহমিদার সাদা সাদা দাঁত গুলাতে আমার জিভটাও ঠেকছে, ফাহমিদার ভেজা জিভটাও আমারজিভে ঠেকছে! যেরকম বিশ্রী ভেবেছিলাম, ততটা বিশ্রী তো লাগতেছে না, এই চুমু! আমি আমারমুখটা পেতেই দিয়ে রাখলাম।
আমার মাথাটা কি খারাপ হয়ে গেলো নাকি? আমার হাত দুইটা কেনো জানি, ফাহমিদারস্যালোয়ার এর গিটটা খুলে দিতে থাকলো। বুঝেছি, আমার সর্বনাশ হতে চলেছে! এই মায়াবী মেয়েআমার দেহমন সব কেঁড়ে নিয়েছে! আসলে, সুন্দর বিশ্রীর ভেদাভেদ করতে নেই! অনেকে বলে না,উপর দিকে থুথু দিলে নিজের উপর পরে! এই ফাহমিদাকে বিশ্রী বলে অবহেলা করেছিলাম! এখনতো আমার ঘাড়ে এসে পরবেই। কখন যে, ফাহমিদার স্যালোয়ারটা খুলে ফেললাম, নিজেই বুঝতেপারলাম না। ফাহমিদা বুঝতে পেরে, আমাকে চুমু দিতে দিতেই বললো, দাদা, আপনি সত্যিই একটাপ্লেবয়!
এইটা একটা কথা হলো, ভাই? এখনো তো চুদন পর্বই শুরু করতে পারলাম না। সামান্যস্যালোয়ার খুলে নিতেই প্লেবয়? এইগুলা ফাহমিদার চালাকী কথাবার্তা মনে হয় কিনা, বলেন? চুদাখাবার জন্যে সে চালাকী করতেছে না? আমিও কম যাবো কেনো? আমি আমার হাতটা, ফাহমিদারপ্যান্টি গলিয়ে ভেতরে ঢুকিয়ে দিলাম। ফাহমিদা কিছু বললো না। অনুভব করলাম, নরোম পশমেরমতোই এক গুচ্ছ কেশ! আমি আমার হাতটা আরও ভেতরে ঢুকাতে থাকলাম। দেখলাম ফাহমিদারদেহটা শিউরে শিউরে উঠতেছে, তারপরও কিছু বলতেছে না। আমি একটা সুযোগ পেয়ে গেলামকিনা বলেন, ঐ ফাহমিদার ভোদাটা ছুয়ার! আমি ছুয়েই ফেললাম, ফাহমিদার ভোদার ছিদ্রটা!
আপনাদের আর কি বলবো ভাই! আপনারা কি মনে করতেছেন, এমনি এমনি ফাহমিদা আমারসামনে ন্যাংটু হয়েছে? ফাহমিদার ভোদাটা ভিজে তো একেবারে স্যাতস্যাতে হয়ে আছে! এইস্যাতস্যাতে ভোদা নিয়ে, সে কি ঐদিন কর্মজীবী মহিলা হোস্টেলে ফিরে যেতে পারতো? তাহলে,আমার দায়ীত্ব একটু বেড়ে গেলো না, ভাই? ফাহমিদার ভোদাটাকে ঠান্ডা করতে হবে কিনা, একবারঠান্ডা মাথায় চিন্তা করে দেখেন! নইলে, এই ভোদাটা কষ্ট পাবে না? কাউকে কষ্ট দেয়া কি ঠিক? আমিফাহমিদার ভোদাটার ভেতর ধীরে ধীরে, আমার মধ্যাঙুলীটা ঢুকাতে থাকলাম। এইটা আপনাদের নাবলেই পারছিনা! আমি যখন ফাহমিদার ভোদার ভেতর আঙুলী সঞ্চালন শুরু করে দিলাম, তখনফাহমিদা আমাকে চুমু দেয়া বন্ধ করে দিলো। সে তার চোখ বন্ধ করে আমার ঘাড়ের উপর মাথাটারেখে উহম, উহম শব্দ করে সুখের এক অনুভূতি নিতে থাকলো। আমিও ফাহমিদার সুখটাকেআরো বাড়ানোর জন্যে, তার ভোদাতে আঙুলী সঞ্চালন করতেই থাকলাম, করতেই থাকলাম।এইটা ফাহমিদার জন্যে উপকার হচ্ছে কিনা বলেন? আপনারা তো বলেন, আমি নাকি আমার ঘরেচুদার কারখানা বানাইতেছি! মানুষ জনসেবা করে! আমি যৌনসেবা করলে কোন দোষ আছে?বলেন?
আমি যখন ফাহমিদার ভোদায় আঙুলী সঞ্চালন শেষ করলাম, সে তখন কি খুশীটা হয়েছিলো,তা আপানদেরকে বুঝাবো কেমন করে? পারলে ফাহমিদা আমার ঠোট, নাক, কান চুমুতে ভরিয়েভরিয়ে দিয়ে কামড়ে কামড়ে খাবার উপক্রম করছিলো খুশীতে! তাহলে, ফাহমিদার মনে যে বিশ্বাসঢুকেছে, আমি একটা প্লেবয়, সেটাকে কি নষ্ট করতে দেয়া উচিৎ?

No comments:

Post a Comment