Wednesday, March 28, 2012

গুদ মামনি, গুদে নুন, গুদে আবার নুন, গুদ নাই

বাড়ির নতুন বৌ । নাম পম্পা রায় । বয়স আঠারো বছর । তার যে স্বামী , নাম অলোক রায় । তার বয়স কুড়ি । অলোক তার বৌকে কিছু ইংরেজী কথা শিখালো । অলোক পম্পাকে বললো- পম্পা , তোমাকে কিছু ইংরেজীতে কথা বলা শিখাচ্ছি যাতে তুমি আমার বাবা মায়ের সাথে ইংরেজীতে কথা বলতে পারো । এমনিতেই পম্পার পড়াশোনা প্রথম শ্রেণী পর্যন্ত । সেখানে অলোকের পড়াশোনা ক্লাস টেন অবধি । অলোক তার বৌকে বললো- সকালবেলায় মা বাবাকে চা দিয়ে বলবে গুড মর্নিং । দুপুরবেলায় ভাত দেবার সময় বাবা মাকে বলবে গুড নুন । বিকালে বাবা মাকে চা দেবার সময় বলবে গুড আফটার নুন । রাতে যখন আমার কাছে শুতে আসবে তখন আমাকে বলবে গুড নাইট । অলোক তার নতুন বৌ পম্পাকে ইংরেজী কথাগুলো মুখস্থ করিয়ে ছাড়লো । সাত সকালে অলোক বাড়ি থেকে বের হলো । অফিসে যেতে হবে । যাবার আগে বৌকে বলে গেলো , পম্পা যেন তার বাবা মায়ের কাছে গিয়ে ইংরেজীতে কথা বলে । পম্পা মাথা নেড়ে স্বামীকে জানালো – কোন ভুল হবে না , আজ ইংরেজীতে কথা বলে বাবা মাকে অবাক করে দেবে ।
সকালবেলা । চা বানিয়ে দুই কাপে চা নিয়ে বাবা মায়ের কাছে গেলো আঠারো বছরের যুবতী বৌ পম্পা । বাবা এবং মা চেয়ারে বসে নিজেদের মধ্যে কথা বলছিল । তাদেরকে চা দিয়ে পম্পা বললো- গুদ মামনি । বাবা মায়ের চোখ ছানাবড়া । বৌমা একি কথা বলে । বৌমা এত অসভ্য । অলোকের বাবা মা চা খেতে লাগলো । আর বৌমার কথা ভাবতে লাগলো । দুপুরবেলা । ভাত খেতে বসলো বাবা মা । বৌমা ভাত দিয়ে বাবা মাকে বললো- গুদে নুন । বাবা মা হতবাক । বৌমার মুখে একি ভাষা। তৃপ্তিভরে বাবা মা ভাত খেলো। বিকেল হয়ে গেছে । চা খাওয়ার সময় হয়েছে । বৌমা চা নিয়ে বাবা এবং মাকে দিয়ে বললো- গুদে আবার নুন।হতচকিত বাবা মা । বৌমার কি মাথা খারাপ হলো । রাত হয়ে গেলো । অলোক বাড়ি ফিরে রাতের খাবার খেয়ে নিলো ।
বিছানায় মাথা রেখে বৌ-এর কথা ভাবতে লাগলো। সুন্দরী বৌ অলোকের কাছে এসে গেলো। রাত দশটা । বিছানায় মাথা রেখে পম্পা তার বরকে বললো- গুদ নাই । অলোক কথা শুনে আকাশ থেকে পড়লো । বৌ বলে কি , গুদ নাই , সে কি, তাহলে চুদবো কোথায় । পম্পাকে বললো , গুদ নাই কেন ? পম্পা বললো-কেন, রাতে শোবার সময় গুদ নাই বলতে বললে যে । হায় হায় কি সর্বনাশ করেছে বৌ । বললাম গুড নাইট আর হয়ে গেলো গুদ নাই । অলোক পম্পাকে বললো – সারাদিন সে তার বাবা মাকে কি বলেছে । সব শুনে অলোক হতবাক ।
অলোক বুঝলো , বৌ সব ভুল ইংরেজী বলেছে । এখন যদি সে বৌকে বলে যে সে ভুল ইংরেজী বলেছে , তাহলে বৌ-এর মন খারাপ হয়ে যাবে । শেষকালে রাতে গুদ চোদাই বন্ধ হয়ে যাবে । তাই সে পম্পাকে কাছে ডেকে নিয়ে বললো- পম্পা তুমি তো বাবা মাকে ভালো ভালো কথা শোনালে । শুনে বাবা মা তোমাকে কি বললে । পম্পা বললো- বাবা মা কোন উত্তর দেয় নি । অলোক বললো – তাতে কি যায় আসে । তোমার মতো তুমি কথা বলবে । দেখবে বাবা মা তোমার প্রতি ভীষণ খুশী হবে । আদর করে পম্পার মুখটাকে নিজের মুখের কাছে টেনে আনলো অলোক । পম্পা খুব খুশী । তার ইংরেজীতে কথা বলা শুনে তার স্বামী যে খুশী । স্বামীর মুখে চুম্বন এঁকে দিলো । অলোক বুঝলো – সত্য কথা বললে বৌ রেগে যাবে ।আর চোদাই হবে না । সারারাত বৌকে নিয়ে ঘুমাতে হবে । সুতরাং সারাদিন বৌ যা করেছে সবই ঠিক । সেও তো সারাদিন কত অপরাধ করেছে অথচ সে তার বৌকে বলতে পারবে না । বললে তার বৌ মুখ অন্ধকার করে থাকবে আর আদর করে তার মুখে চুমু দেবে না । আসার পথে অলোক এক মহিলার মাইতে হাত দিয়ে ফেলেছিল । যদিও সেই মহিলা অলোককে গালি দিয়েছিল । সেই কথা তার মনে ভেসে উঠছে । আর এখন যদি সে বৌকে না চোদে তাহলে বৌ তাকে সন্দেহ করতে পারে । তাই সে বৌ-এর ভুল না ধরে বৌকে আদর করতে লাগলো । পম্পা অলোকের বাড়া চটকাতে লাগলো । বাড়া খাড়া হয়ে আছে । পম্পা অলোককে বাড়াটাকে দেখিয়ে বললো-এটা তোমার কি ? অলোক মুচকি হেসে বললো- এটা আমার শিব । অলোক পম্পার কাপড় খুলে সায়ার ভেতর দিয়ে গুদে হাত দিয়ে বললো- এটা তোমার কি ? পম্পা হেসে হেসে বললো- এটা আমার মন্দির । অলোক এবার পম্পাকে বললো- আমার শিবটাকে তোমার মন্দিরে থাকতে দাও । পম্পা অলোকের গলা জড়িয়ে বললো- আমার এই সুন্দর ছোট্ট মন্দিরে তোমার শিবকে থাকতে দিলাম । দুজনে খুব খুশী । যৌবনের উন্মাদনায় দুজন দুজনকে জড়িয়ে ধরলো। অলোক পম্পার বুকের কাপড় সরিয়ে ব্লাউজ খুলে ফেললো। ব্রা-র ভেতরে সুমিষ্ট দুটি মাই।ব্রার ওপর দিয়ে মাই দুটো টিপে ধরলো। পিঠে হাত দিয়ে ব্রার হুক খুলে ব্রাটাকে বিছানায় ছুঁড়ে ফেলে দিলো। দুটো ছোট্ট মাই। দুহাত দিয়ে টিপে দুধ বের করতে থাকলো । কিন্তু কোন দুধ বের হলো না । পম্পা তার মাই দুটোকে অলোকের মুখে পুরে দিলো । অলোক চুষতে লাগলো । কিন্তু মুখে কোন দুধ এলো না । পম্পা অলোকের বাড়া চটকিয়ে ফটকাতে লাগলো আর হাত দিয়ে বাড়াটাকে খেচাতে লাগলো । অলোক আরাম পাচ্ছিল । পম্পাকে বুকের ওপর নিয়ে অলোক চিৎ হয়ে শুয়ে পড়লো । পম্পার পা দুটোকে ফাঁক করে গুদের ভেতর বাড়াটা ঢুকিয়ে দিলো । আর দু হাত দিয়ে মাই টিপতে থাকলো । পম্পার মুখে জিব দিয়ে চুমু খেতে থাকলো । আর পম্পা অলোককে নিয়ে চোদন খেলা শুরু করলো । আর সেই ফাঁকে পম্পা অলোককে বললো- হাত খরচা পাঁচশ টাকা দেবে । অলোক চোদনের নেশায় বললো -হবে । চোদন মারা শুরু। পম্পা বললো- তোমার বাবা মা আমাকে যেন না বকে। অলোক চুদে চলেছে । অলোক বললো- ঠিক আছে । চুদে চলেছে । অলোক ভাবলো – মাগিটা কথা বলার যেন আর সময় পেলো না , যত কথা চোদার সময়। বৌকে সে আর কিছু বললো না , নইলে চোদাই আর হবে না।গুদে ঠপাঠপ বাড়া ঢোকাতে লাগলো । গুদ রস ছেড়ে দিলো । মাই মুখে পুরে অলোক পম্পার গুদ চুদতে থাকলো । পম্পার পাছায় হাত দিয়ে গুদে ঠপাঠপ চোদন । বাড়া থেকে রস ছিটকে গুদে পড়ে গেলো । পম্পা অলোককে জাপটে ধরে অলোকের মুখে কামড়াতে থাকলো । জীবনের চরম আনন্দ|

No comments:

Post a Comment