Thursday, March 29, 2012

নাতনি না পত্নি?

তিন্নির দাদুর ৬১ বছর বয়স। তার মেয়ের জন্ম হয় যখন তিনি ২৩ বছরের এক সদ্য যুবক। মেয়ে লিপিকার বিয়েও তিনি বেশ কম বয়সেই দেন। তিন্নির জন্ম হয় যখন, তখন তার দাদুর বয়স মাত্র ৪৪। অবশ্য, এত কম বয়সে দাদু হয়েও তিনি বুড়িয়ে যাননি। নিয়মিত মর্নিং ওয়াক করা, পরিমাপমতন খাওয়া- সমস্ত কিছু তাকে এক ৬১ বছরের যুবক বানিয়ে রাখতেই সাহায্য করেছিল। শুধু তার চুলের শুভ্রতা এবং গলার কিছু কুঁচকে যাওয়া চামড়া ছাড়া তার বয়স বোঝা অসম্ভব- অন্তত তিন্নি এমনটাই মনে করে।
সাত বছর বয়সে বাবা মারা যাবার পর তার মা এবং সে তার দাদুর কাছেই থাকে। তিন্নির দিদা বেশ কম বয়সে মারা যাওয়াতে তিন্নি এবং তার মা এসে দাদুর শূণ্য জগৎ-এর অন্ধকার কিছুটা হলেও দূর করেন। তবে দাদুও তিন্নির কাছে কম গুরুত্বপূর্ণ ছিল না।
কামপুকুরের এ বাড়িতে আসবার পর থেকেই তিন্নি তার দাদুর কাছে শোয়। প্রথম দিনই দাদু তার মেয়ে ও নাতনিকে বড় ঘরের ডাব্*ল্* বেড-টি ছেড়ে দিয়ে বসবার ঘরের ডিভানটিতে আস্তানা গেঁড়েছিলেন। কিন্তু কোন কারণে প্রথম দিনই তিন্নি দাদুর কাছে শোবে বলে আবদার জানিয়ে দাদুর সঙ্গে সেই ডিভানেই এসে শোয়। এই অভ্যাস দশ বছর ধরে চলে আসছে। এর মধ্যে দৈর্ঘ্যে ও প্রস্থে ডিভানটি না বাড়লেও তিন্নি একটি ছোট্ট সাত বছরের মেয়ে থেকে এক ১৮ বছরের যুবতীতে পরিণত হয়েছে। তার টিকোলো নাক, সুন্দর দুটি ডাগর কালো চোখ, কোমর অবধি নেমে আসা কালো চুল দেখে তার দাদু এখন বড্ড গর্ব বোধ করে . তবে তার দাদু যেগুলি নজর করেন না, তিন্নি ভালকরেই জানে যে সেগুলিও দিনে দিনে বড় হয়ে চলেছে। তিন্নি ধীরে ধীরে এক অসাধারণ সুন্দরী যুবতীতে পরিণত হচ্ছে। তার স্তন-দুটি এখন দুটি পাকা আমের মতো। তার নিতম্বের পরিধিও ঈর্ষণীয়। রাতে তার চিরকালীন অভ্যেস একটি টেপ জামা পড়ে শোওয়া। সেই অবস্থায় ওই ছোট্ট ডিভানটিতে দাদুকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে শুতে ইদানীং তিন্নির খুব ভাল লাগে। তার যোনীর কাছের ভিজে ভিজে অনুভূতি তার মনে এক অদ্ভুত উপভোগ্য ঝড়ের সৃষ্টি করে। তার দাদু ঘুমিয়ে পড়লে সে মাঝে মাঝে নিজের শরীরটা খুব ধীরে ধীরে তার দাদুর শরীরের সাথে ঘষতে থাকে। দু এক সময় এই অনুভূতি তার মুখ দিয়ে অজান্তেই কিছু কাতর শব্দ বের করে ফেলে।
মুখোমুখি শুলে সে তার দাদুকে জড়িয়ে, তার একটি পা ফাঁক করে দাদুর ঊরুর ওপর তুলে দিতে ভালবাসে। তার টেপ জামাটি এ সময়ে খুব স্বাভাবিকভাবেই তার কোমরের কাছে চলে আসে এবং তার প্যান্টি পরিহিত উলঙ্গ পা তার দাদুর পাজামায় চলাফেরা করতে থাকে। তার যৌনাঙ্গ তার দাদুর বাঁড়া এবং কুঁচকির আশেপাশে এক ক্ষুধার্ত বাঘিনীর মতো ঘষাঘষি করতে থাকে, যতক্ষণ না তার দাদু ঘুমের মধ্যে একটু অস্বস্তির আভাস দেন। তখন খুব ভদ্র মেয়ের মতন তিন্নি তার দাদুর বুকে মাথা গুঁজে ঘুমিয়ে পড়ে।
তিন্নির বাড়ন্ত শরীর বেশ কিছুদিন থেকেই যৌনতার স্বাদ পেতে অধীর হয়ে উঠেছিল। তাদের গার্লস্* স্কুল হলেও তার ক্লাস, অর্থাৎ ক্লাস ইলেভেনের অনেক মেয়েই এতদিনে তাদের বয়ফ্রেন্ডদের দৌলতে এই লীলাখেলায় বেশ পারদর্শী হয়ে উঠেছে। তারা বেশ রসিয়ে রসিয়ে তাদের এই চোঁদন খাওয়ার গল্প বলাবলিও করে। আর যে মেয়েরা এখনো বয়ফ্রেন্ডের রসালো বাঁড়ার স্বাদ পায়নি, তারা দুধের স্বাদ ঘোলে মেটাতে নিজেরা একে অপরের মাই টেপে ও যোনীতে আঙ্গুল ঢুকিয়ে পরস্পরকে চুপু খায়। তিন্নিও এরকম করবার প্রস্তাব বেশ কিছু পেয়েছে, কিন্তু তার এই ধরণের যৌনতাকে বড্ড বিকৃত বলে মনে হয়। তাই সে তাদের সেই সব প্রস্তাব সসন্মানে প্রত্যাখ্যান করেছে।
তিন্নির যে কেন এখনো বয়ফ্রেন্ড হয়নি, সেটাও একটা অবাক ব্যাপার। তিন্নির পেছনে কামপুকুর কো-এড ইংলিশ মিডিয়াম, বয়েজ স্কুল ইত্যাদি সব স্কুলের ছাত্রদেরই নজর আছে। অনেকে তাকে চিঠিও দিয়েছে, রাতে বাড়ি ফেরার সময় রাস্তায় হাত টেনে ধরেছে, কিন্তু তিন্নি তাদের পাত্তা দেয়নি। তিন্নির ওইসব বাচ্চা-বাচ্চা ছেলেদের বড্ড ছোট মনে হয়। তারা তো ওর মতনই, সেক্স বিষয়ে সম্পূর্ণ অজ্ঞ। তার চাই এমন কাউকে যে তার থেকে বড়, অনেক বড়… এবং যে তাকে যৌনতার সঠিক মানে বোঝাতে পারে। স্কুল থেকে এইসব চিন্তা করতে করতেই ফিরছিল তিন্নি। তার স্কুল ইউনিফর্ম হল সাদা ব্লাউজ আর নীল স্কার্ট। তিন্নি তার ক্লাসের বাকী মেয়েদের সঙ্গে তাল রেখেই এক সাইজ ছোট উইনিফর্ম পড়ে। তার নীল স্কার্টটি কোনরকমে হাঁটুর একটু উপর অবধি নামে। একটু লাফালেই বা দৌড়োদৌড়ি করলে তার প্যান্টির অংশবিশেষ দেখা যায়। এ কারণেই বয়েজ স্কুলের ফচকে ছেলেরা তিন্নিদের স্পোর্টস মাস্টারকে দেখলেই টিটকিরি দেয়, গুরু, তোমার চাকরিটা একদিনের জন্যে দাও, মামা…
তিন্নির সাদা ব্লাউজটিও তথৈবচ। ছোট হওয়ার দরুণ তার সুডোল স্তনদুটি যেন সবসময় বেরিয়ে আসতে চায়। সে হাঁটলেই কোন জাগ্*লারের প্রিয় খেলার মতন তার দুধদুটি ওপর-নীচ করতে থাকে। এই পোষাকে রাস্তার লোকেরা তার দিকে ড্যাবড্যাব করে চেয়ে থাকলে তিন্নির বেশ মজা হয়। তার বুকের কাছটা কেমন একটা সুড়সুড়ি হতে থাকে। তার যৌনাঙ্গ আসে ভিজে।
আজও সেই ঘটনার তেমন হেরফের হয়নি। শুধু আজ সেই ভিজে আসা ভাবটা তিন্নি তেমন টের পাচ্ছিল না। আসলে, আজ সে বেশ মনমরা হয়ে ছিল। তার বয়ফ্রেন্ড নেই; সে এখনো সেক্স বিষয়ে সম্পূর্ণ অজ্ঞ, এবং দুঃখের কথা হলঃ তার প্রানের পুরুষটির সঙ্গে সে সহ-বাস করলেও কখনো সহবাস করতে পারবে না। সবাই বলবে ওটা পাপ, ওটা অন্যায়…
সাধারণত তিন্নির ফিরতে ফিরতে সাড়ে পাঁচটা বেজে যায়। কিন্তু আজ বান্ধবীদের সঙ্গে আড্ডা না মারার জন্য এবং রাস্তা দিয়ে দোদুল দুলিয়ে হেঁটে আসা না উপভোগ করাতে তিন্নি পাঁচটার কিছু আগেই বাড়ি পৌছে গেছিল। মাথা নিচু করে হাঁটতে হাঁটতে এসে সে সবে কলিং বেল টিপতে যাবে, তখনি বাড়ির ভেতর থেকে ভেসে আসা একটি চাপা শব্দ তাকে থামিয়ে দেয়।
দরজায় কান পেতে সে স্তম্ভিত হয়ে যায়। ভেতর থেকে যে শব্দটা ভেসে আসছে, সেটা একজন যৌনআনন্দে ভেসে যাওয়া মহিলার শীৎকার। এবং এই মহিলার গলার শব্দ তার খুব চেনাঃ কারণ এটি তার মায়ের গলা।
তিন্নির শরীরের ভেতর দিয়ে একটি শিহরণ খেলে যায়। তার এই শিহরণের কারণ তার মায়ের যৌন-উপভোগ নয়, কারণ সে একদিন তার মার ভ্যানিটি ব্যাগে কন্ডোমের প্যাকেট দেখে বুঝেছিল তার মা সেক্স করেন। নিশ্চয়ই কোন অফিসের কোলিগের সঙ্গে। কিন্তু তিনি যে সেই ব্যক্তিকে একেবারে ঘরে নিয়ে আসবেন, সেটি কস্মিনকালেও কল্পনা করেনি তিন্নি। বাড়িতে দাদু থাকতেও কি করে মা একজন বাইরের লোকের সাথে… তবে কি দাদু বাড়ি নেই? কিন্তু দাদু তো এ সময়ে বেরোন না।
সত্যোৎঘাটনের নেশা মাথায় চাপায় তিন্নি কলিং বেল বাজানো থেকে বিরত থাকে। কিছুক্ষণ ভেবে চিন্তে সে বাড়ির পেছনদিকে যাওয়ার চেষ্টা করে। আগাছায় ভরা এবং কেঁচোর গর্তে পরিপূর্ণ পথে সে সেপটিক ট্যাঙ্কের ওপর দিয়ে হেঁটে গিয়ে অবশেষে বাড়ির পেছনদিকে পৌছতে সক্ষম হয়। তার খোলা পা এবং হাঁটু তখন কোন এক বিষাক্ত পাতার স্পর্শে মারাত্মক চুলকাচ্ছে। দু’এক জায়গায় ছড়েও গেছে। কিন্তু তিন্নির সেদিকে মন নেই। সে তখন আবিস্কারের নেশায় উন্মত্ত।
অবশেষে বাড়ির পেছনে পৌঁছোয় তিন্নি। মায়ের ঘরের জানালা এবং বাড়ির পাঁচিলের মধ্যে বিভেদ সামান্যই। তিন্নি কাঁধের ব্যাগটি খুলে রেখে কোনরকমে সেই জানালা এবং পাঁচিলের মধ্যে গলে যায়। তার পাছা (স্কার্ট) প্রায় পাঁচিলে আটকে যাচ্ছে। সামনের অবস্থাও সমান। কিন্তু ওই শীৎকারের মোহে এই কষ্টগুলি তিন্নির কেমন যেন উপভোগ্য যৌনযন্ত্রনার মতন মনে হয়।
মায়ের জানালায় সাদা পর্দা। তিন্নি ধীরে ধীরে ইঞ্চিখানেক পর্দা ফাঁক করে ভেতরে দেখতেই তার চোখ ছানাবড়া হয়ে যায়। এবং এক সমান্তরাল যৌন উত্তেজনায় সে মুহুর্তের জন্যে একেবারে দিশেহারা হয়ে যায়।
মায়ের ডাবল বেডে সম্পূর্ণ নগ্ন অবস্থায় শুয়ে তার মা। তার সুডোল মাই-দুটি চোঁদনের সাথে সাথে ওঠা-নামা করছে, তার চোখ বন্ধ, মুখে এক অপার সুখের অভিব্যক্তি এবং মুখ দিয়ে ক্রমাগত শীৎকার করে চলেছেন। কিন্তু বিস্ময়কর ব্যাপারটা হলঃ তার মায়ের শরীরের ওপর গ্যাঁট হয়ে বসে তাকে মনে সুখে চুঁদছেঃ
“দাদু!!!” অস্ফুটে বলে ওঠে তিন্নি। সৌভাগ্যক্রমে, মায়ের শীৎকারের জন্যেই তার এই ‘দাদু’ ডাক দুজনের একজনের কানেও পৌঁছায় না।
তার দাদু… তার ওই খুব চেনা-পরিচিত শরীরটা… সবই তিন্নি যেন স্বপ্নামোহিতের মতো দেখতে লাগল। দাদু মনের সুখে তিন্নির মাকে থাপাচ্ছে এবং তাদের এই যৌনসুখের সুন্দর ছন্দ তিন্নির মনেও এক অদ্ভুত অনুভূতির সঞ্চার করে। তিন্নি প্রায় মন্ত্রমুগ্ধের মতনই তার স্কার্টটি আস্তে আস্তে খুলে ফেলে। ওই ছোট্ট ফাঁকের মধ্যে স্কার্ট নামানো মুস্কিল হলেও তিন্নি সেটি টেনে-হিঁচড়ে তার শরীর থেকে আলাদা করে। ধারালো পাঁচিলে লেগে তিন্নির ঊরু ছড়ে গেলে সে সেই রক্তটিকে তার যৌনচেতনার চিহ্ন ভেবে হেসে ফেলে।প্যান্টি নামিয়ে সে তার যোনীতে ধীরে ধীরে অঙ্গুলি সঞ্চালন করে আবার ঘরের ভেতরে মন দেয়। মা ও দাদু, দুজনের হাবে ভাবে তার মনে হয় যে দুজনের সময় হয়ে এসেছে। দাদু এখন খুব জোরে জোরে মাকে চুঁদছে এবং মাও জোরে জোরে শীৎকার করতে করতে শিউরে শিউরে উঠছে। তিন্নির খুব ইচ্ছে হয় সে একবার তার দাদুর বাড়াটি দেখে, এবং প্রায় ঠিক সেই মুহুর্তেই তার দাদু এক হ্যাঁচকা টানে তার বাঁড়াটি কন্যার যোনী থেকে বের করে ফেলেন। তিন্নির মাও পরবর্তী পদক্ষেপ বুঝে জিভ দিয়ে একবার নিজের ঠোঁট চেটে নিয়ে তৈরি হয়ে পড়ে।
তিন্নির দাদু তার বাঁড়া থেকে কন্ডোমটি খুলে জানালার দিকে ফেলে দেন, এবং তার মেয়ের শরীরের আরো ওপরের দিকে উঠে এসে একেবারে তার মেয়ের দুই স্তনের ওপর গ্যাঁট হয়ে বসে পড়েন। তার মায়ের বৃহৎ স্তনযুগল তার দাদুর শরীরের চাপে কিছু সময়ের জন্যে একেবারে নিশ্চিহ্ন হয়ে যায়। দাদু তার বিশাল, রোমহীন বাঁড়াটি নিয়ে একেবারে তিন্নির মা’র মুখে পুরে দেন।
তিন্নি দেখতে দেখতে জোরে জোরে নিজের যোনীর ভেতর আঙ্গুল চালাতে থাকে। তার একটু সামনেই জানলার কাছে পড়ে ব্যবহৃত কন্ডোমটি। দাদুর বাঁড়া যখন তার মা মনের সুখে চুষছেন এবং জিভ দিয়ে সেটির গায়ে আদর করে দিচ্ছেন, তখন তার দাদু আনন্দের শীখরে পৌঁছে চোখ বন্ধ করে ফেলেছেন। সময়টি উপযুক্ত মনে করে তিন্নি চটপট কন্ডোমটি নিয়ে নেয়। সেটিকে উল্টিয়ে তিন্নি চোখ বন্ধ করে মুখে পুরে ফেলে। দাদুর স্বল্প রসের প্রেমে সে আরো জোরে নিজের যোনীতে আঙ্গুল চালাতে শুরু করে। ওদিকে মা’ও তিন্নির দাদুর বাঁড়াটি মুখে নিয়ে মনের সুখে চুষে চলেছেন। দাদুর মুখের অভিব্যক্তি দেখেই বোঝা যাচ্ছিল যে তিনি যে কোন মুহুর্তে বীর্য খসিয়ে ফেলবেন। তিন্নির অবস্থাও তথৈবচ। প্রায় একই সময়ে তিন্নি এবং তিন্নির দাদু মাল খসিয়ে ফেলেন। তিন্নির সুন্দর পা বেয়ে গড়িয়ে পড়ে তার সুখের প্রেমরস। দাদুর বাঁড়া তিন্নির মা’র মুখে একরাশ বীর্য ঢেলে তবে শান্ত হয়। তিন্নি অনুসন্ধিতসার সাথে নজর করতে করতে দেখে তার মার মুখ, ঠোঁটে ছেয়ে আছে দাদুর সাদা বীর্য। তার মা খুব যত্নের সাথে কয়েকবার ঢোঁক গিলে তার মুখের ভেতরের বীর্যখানিকে খেয়ে জিভ দিয়ে চেটে চেটে ঠোঁটের বীর্য পরিস্কার করে খেয়ে ফেলেন। তিন্নির দাদু তখনও তার মেয়ের স্তনের ওপর গ্যাঁট হয়ে বসে। তার মা আরো একবার দাদুর নেতিয়ে পড়া বাড়াটি নিয়ে চুমু খান। সেই এক চুমুটি অচিরেই আবার একটি ব্লোজবে পরিণত হবে বলে যখন মনে হচ্ছে, তখনি তিন্নির মা তার মুখ থেকে দাদুর বাঁড়াটি বের করে বলল, ‘নাঃ এবার তিন্নির বাড়ি ফেরার সময় হয়ে গেল। ও হঠাৎ চলে এসে মুস্কিল হয়ে যাবে’
দাদু অনিচ্ছা সত্বেও মেয়ের শরীর থেকে উঠে পড়েন। তিন্নি দেখে তার মা’র শুভ্র স্তনদুটি টকটকে লাল হয়ে রয়েছে।
মিনিটদশেক পরে বাড়ির সামনের দরজায় কলিং বেল বাজায় তিন্নি। দরজা খুলে দেন তার মা। তিন্নি কিছু একটা চিবোতে চিবোতে রোজকার মতন আবদার করার সুরে বলে, ‘মা, তাড়াতারি ম্যাগি করে দাও’
‘দিচ্ছি রে বাবা, দিচ্ছি! আগে কাপড়-জামা ছেড়ে হাত-পা তো ধুয়ে নে!’ মা’ও স্বাভাবিক উত্তর দেন, ‘তুই কি চিবোচ্ছিস রে?’
‘চ্যুইং গাম’ স্বাভাবিক স্বরে বলে তিন্নি। তার ঘরে যেতে যেতে সে শুনতে পায় মা বলছেন-
‘উফফ্*, চ্যুইং গাম! কি করে যে অমন সব জিনিস খাস??’
ঘরে এসে মুচকি হাসে তিন্নি। মুখ থেকে দাদুর কন্ডোমটি বের করে সে স্কার্টের পকেটে রাখে। হয়ত এটা একদিন কোন কাজে লেগেও যেতে পারে, ভাবে তিন্নি। রাত তখন বারোটা বাজতে একটু বাকী। বসবার ঘরের টিভিতে ডিভিডি চালিয়ে তিন্নি একটি ছবি দেখছিল। দাদু কোনদিনই খুব তাড়াতাড়ি ঘুমোন না, তাই তিনি একটি বই পড়ার ফাঁকে ফাঁকে আড়চোখে টিভির দিকে তাকিয়ে দেখছিলেন।
ছবিটি একটি ফ্রেঞ্চ সিনেমা। নাম ‘ইর্*রিভার্সিব্*ল্*’। ছবিটি কয়েকদিন আগে নিজের ল্যাপটপে চালিয়ে লুকিয়ে লুকিয়ে দেখেছে তিন্নি। তার স্কুলের এক বান্ধবীই তাকে ছবিটি দেয়। দেওয়ার সময় বলেছিল, ‘লুকিয়ে লুকিয়ে দেখিস কিন্তু! অনে—ক সিন আছে। এক্কেবারে ন্যাংটো’ বলেই খিল খিল করে বাচ্চা মেয়ের মতো দুষ্টুমির হাসি হেসে ফেলেছিল তার বান্ধবী।
ছবিটিতে সত্যিই অনেক ন্যুড সিন ছিল। আর ছিল একটি মিনিট দশেকের রেপ সিন, যেটা দেখে তিন্নি মনে মনে হা-হুতাশ করে ভেবেছিল, ‘ইস্*স্*, আমার যদি কেউ এমন করত…’ কদিন ধরেই সে ভাবছিল আরো একবার ছবিটা লুকিয়ে দেখে, কিন্তু আজকের ঘটনার পর সে মনে মনে দৃঢ়সঙ্কল্প হয়ে পড়েছিল যে সে ছবিটি আর একা দেখবে না।
দাদুকে প্রচ্ছন্নভাবে ছবিটি দেখতে বলেনি তিন্নি। কিন্তু অভিজ্ঞতা থেকে এটাও জানে যে টিভি চললে দাদু মাঝে মাঝে উঁকি মেরে দেখেন সেখানে কি চলছে। সেরকমই এক ‘উঁকির’ সময় দাদু টিভির দৃশ্য এবং তিন্নির সেই দৃশ্য দেখে অভিব্যক্তি দেখে নড়েচড়ে বসলেন।
এক জোড়া নারী-পুরুষ, সম্পূর্ণ নগ্ন- ঘরময় গেঁটে বেড়াচ্ছে, বিছানায় লাফালাফি করছে, চুমু খাচ্ছে একে অপরকে… মেয়েটির সুন্দর শরীরের ইতিউতি এমনকি ছেলেটির যৌনাঙ্গও মাঝে মধ্যেই দৃশ্যমান হয়ে পড়ছে। তবে আরো বিস্ময়কর তিন্নির ওপর এই দৃশ্যের প্রতিক্রিয়া।
সিঙ্গল সোফাটিতে পা ছড়িয়ে বসে, নিজের ছোট্ট টেপজামাটির তলায় হাত ঢুকিয়ে তিন্নি নিজের যোনীদ্বারের আশেপাশে ঘষাঘষি করছে। দৃশ্যটি শেষের দিকে আসলেই তিন্নি রিমোট দিয়ে রিওয়াইন্ড করে আবার দৃশ্যটি প্রথম থেকে দেখছে।
তিন্নির দাদু কিছুক্ষণ অবাক হয়ে তার ছোট্ট নাতনিকে জরিপ করেন। এবং বোধহয় তখনি প্রথম বার তিনি তার নাতনিকে স্নেহহীন, কতকটা পরীক্ষা করার চোখে দেখেন। তিন্নিকে দেখতে অনেকটা তার মায়েরই মতো। সেই সুন্দর দুটি ডাগর কালো চোখ, পুরু ঠোঁট ছাড়াও তার মায়ের মতনই অবাক করার মতন বিশাল দুই নিটোল প্রস্তরখন্ডের মতন মাই। এখনো সেগুলি তার মায়ের মতন পরিপূর্ণ রূপ না পেলেও সেটি যে কোন পুরুষকে বশে আনবার পক্ষে যথেষ্ট। তিন্নির লম্বা, উলঙ্গ পা দুটিকেও নজর করেন তার দাদু। মসৃন, রোমহীন পা দুটি এক্কেবারে তার মেয়ের কৈশোরের পা’র মতনই। তিন্নির দাদু সেই দিনগুলিকে এখনো ষ্পষ্ট মনে করতে পারেন।তিন্নির মা’র যখন ** বছর বয়স, তখন থেকে তাকে চুঁদে আসছেন তিন্নির দাদু। মাঝে বিয়ের পর তার স্বামীর মৃত্যু অবধি তিন্নির দাদু নিজের মনকে সম্পূর্ণ বশে এনে নিজেকে তার মেয়ের কাছে সঁপে দেওয়া থেকে বিরত রাখলেও সে কাজটি তার পক্ষে মোটেও সহজ হয়নি। তিন্নির মা কোন ছুতো বাপের বাড়ি এলেই তার মা এবং নিজের মেয়ের নজর বাঁচিয়ে বাবার ওপর ঝাঁপিয়ে পড়ত। তার পাজামার দড়ি ধরে টানাটানি থেকে শুরু করে বাঁড়া মুঠোয় খামচে ধরে, ইত্যাদি বহু উপায়ে নিজের বাবাকে নামিয়ে আনার চেষ্টা করলেও সে সফল হয়নি। সফল হয় তিন্নির বাবার মৃত্যুর পর তারা পাকাপাকিভাবে এ বাড়িতে চলে আসবার পর। আসলে, তিন্নির দাদুও তো মনে মনে চাইতেনই তার অসম্ভব সেক্সি মেয়ের সাথে সহবাসে লিপ্ত হতে। তারপর যখন তাকে জোর করা হল… সেই থেকে প্রতি সপ্তাহে অন্তত তিন-চারবার করে তিন্নির দাদু তার নিজের মেয়ের সাথে সেক্স করে আসছেন, অবশ্যই তিন্নির নজর বাঁচিয়ে। কিন্তু আজ এইভাবে তিন্নিকে দেখে তার দাদু বুঝতে পারলেন না যে এরপর আর তার নিজের মেয়ের সাথে যৌনতায় আনন্দ হবে কিনা। তিন্নির মা’কে তিনি **বছর বয়স থেকে থাপাচ্ছেন। তিন্নির বয়স ** হয়ে গেছে। আর দেরি করার কোন প্রয়োজন নেই।
কিন্তু… তিন্নির দাদু নিজের মনকে বোঝান… এটা অন্যায়। এরকম করা স্বাভাবিক নয়। কিন্তু তাহলে ছোটবেলায় বাচ্চাদের খেলাচ্ছলে বোঝান হয় কেন যে তারা বড় হয়ে তার দাদু/দিদা কে বিয়ে করবে? নিশ্চয়ই কোন সময় কোন দেশে এমন রীতি ছিল, যার থেকে এই ধারণার জন্ম হয়েছে। নাঃ তিন্নির দাদু নিজের মন থেকে এইসব অবাস্তব ধারণাকে তাড়াবার চেষ্টা করেন। কিন্ত আবারো তার চোখ পড়ে যায় সোফায় বসা তিন্নির ওপর। তার অঙ্গুলি সঞ্চালনের গতি বেড়ে গেছে। মাঝে মাঝে শিউরে শিউরে উঠছে তার নাতনি। দারুণ কামোত্যেজনায় মুখ দিয়ে এবার একটা অস্ফুট শব্দও বের করল তিন্নি। সে তো জানে তার দাদু ঘুমোয়নি… তাও তার সামনে এরকম করছে… তাহলে কি সে তাকে বশে আনবার চেষ্টা করছে?
মনকে এবার সম্পূর্ণ স্থির করে তিন্নির দাদু চাপা স্বরে আদেশ করলেন, ‘তিন্নি, টিভি বন্ধ করে শুয়ে পড়। আর… আর আজকে আমার শরীরটা ঠীক ভাল লাগছে না, তুমি বরং তোমার মা’র কাছে গিয়ে শোও’
তিন্নি ধীরে সুস্থে সোফা থেকে উঠে টিভি বন্ধ করে ডিভানের দিকে এগিয়ে আসে। আধশোয়া হয়ে বসে থাকা দাদুর দিকে তাকিয়ে বলে, ‘কি যে বল না, তোমার শরীর ভাল লাগছে না, আর আমি ও ঘরে শোব? তোমায় ছাড়া এমনিতেও আমার ঘুমই আসবে না!’
বলে শান্ত মেয়ের মত তিন্নি খাটে উঠে পড়ে। নিমেষে বালিশে মাথা দিয়ে চোখ বন্ধ করে ফেলে সে। তার দাদু তাকে আপাদমস্তক জরিপ করে দেখতে পান তিন্নির যোনীদেশের কাছে টেপজামাটিতে একটি ভিজে ছোপ হয়ে আছে। সেটা কিসের দাগ সেটা তিন্নির দাদু ঘুম ভালই বুঝতে পারেন।এক অদ্ভুত সঙ্কোচ এবং কামোত্যেজনার মধ্যে তিন্নির দাদু নাইটল্যাম্প জ্বেলে বালিশে মাথা দেন। এবং মুহুর্তেই রোজকার মতন তার নাতনি তাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে। এই জড়িয়ে ধরাটা মোটেই সাধারণ মনে হয় না তিন্নির দাদুর। তিন্নির দিকে পিঠ করে শুলেও তিনি বুঝতে পারছিলেন যে তার যৌনাঙ্গ ক্রমাগত বড় হয়ে উঠছে।
‘দাদু…’ হঠাৎই তিন্নির ফিসফিসে স্বরে চমকে ওঠেন তার দাদু, ‘দাদু… আজ দুপুরে তুমি আর মা শোবার ঘরে কি করছিলে?’
প্রায় হার্ট আটাক হয়ে যাবার মতন অবস্থা হয় তিন্নির দাদুর। তাদের এত বছরের গোপন কর্ম, যা তার স্ত্রী, জামাই কেই কোনদিন ঘুনাক্ষরেও টের পায়নি সেটা এই বাচ্চা মেয়েটা জেনে ফেলল?
‘ম-মানে?’ কাঁপা গলায় জিজ্ঞেস করলেন তিন্নির দাদু।
‘মানে… আমি দেখলাম… কিন্তু দেখে আমার খুব হিংসে হল’ আদুরে গলায় ছোটদের মতন বলল তিন্নি।
‘হিংসে… মানে?’ তিন্নির দাদু বুঝতে পারেন না, ‘আর-মা… তুই কাউকে বলিসনি তো?’ তিন্নির দিকে ফিরে শুয়ে এবার প্রশ্ন করেন দাদু।
‘হিংসে হয় এই কারণে যে আমারো তো এগুলো করতে খুব ইচ্ছে করে। কিন্তু তোমার পাশে রোজ রাতে শুলেও তুমি আমার কি-চ্ছু কর না’ থেমে দাদুর অনাবৃত বুকের লোম নিজের যোনীভেজা আঙ্গুল দিয়ে ঘোরাতে ঘোরাতে তিন্নি আরো বলল, ‘আর… আমি এখনো বলিনি কাউকে… তবে… এরকম একটা গল্প আমার স্কুলের বান্ধবীরা শুনলে খুব মজা পাবে’ হেসে বলে ছোট্ট নাতনি।
‘না মা, না…’ তাড়াতাড়ি বলে ওঠেন তিন্নির দাদু, যদিও ইতিমধ্যেই তিনি তার কর্তব্য স্থির করে ফেলেছেন। ‘আমি তোর সাথে যদি “ওটা” করি, তাহলে… তাহলে তুই কাউকে বলবি না তো?’
কিছুক্ষণ ভাববার অভিনয় করে তিন্নি। ‘উম্*ম্*, ঠীক আছে।’
আর অপেক্ষা করেন না তিন্নির দাদু। নাতনির ইচ্ছা, এবং অবশ্যই তার নিজের কামোত্যজনাকে প্রশ্রয় দিয়ে তিনি ক্ষিপ্রগতিতে নাতনির ঠোঁটে ঠোঁট মিশিয়ে একটি দীর্ঘ চুম্বন দেন। তিন্নির এই প্রথম ফ্রেঞ্চ কিসের উত্তেজনা কাটতে না কাটতেই তার দাদু টান মেরে তার শরীর থেকে তার টেপজামাটি আলাদা করে ফেলেন। এখন তিন্নির উর্দ্ধাংশ সম্পূর্ণ অনাবৃত এবং নীচে তার পরণে একটি সাদা প্যান্টি। তিন্নির দাদু নাইটল্যাম্পের আলোয় তার নাতনির সুগঠিত মাইদুটিকে একঝলক জরিপ করে একটি স্তনবৃন্তে কামড় বসান। অসহ্য কামযন্ত্রনায় কঁকিয়ে ওঠে তিন্নি। তিন্নির দুটি মাই নিয়েই দলাই-মালাই করে চুষতে থাকেন তার দাদু। থুতুয় ভরা এবং কামড়ের দাগে লাল হয়ে যাওয়া দুধগুলিকে ছেড়ে এবার তিনি তিন্নির পেটে নামেন। তার নাভির ভেতরে জিভ দিয়ে চেটে চেটে যৌনানন্দের শিখরে পাঠিয়ে দেন তিনি তার নাতনিকে। অবশেষে হাত দিয়ে তিনি তিন্নির সাদা প্যান্টিটিকে নামিয়ে ফেলেন। দুই রানের মাঝে ওই ফুলে থাকে ত্রিকোন, রোমহীন বালটিকে একটি চুমু খেয়ে তিনি তাদের দীর্ঘ সম্পর্ক স্থাপন করেন। এরপর সেটিকে চোষা শুরু করলে তিন্নি আর থাকতে পারে না, আষ্টেপৃষ্ঠে আছড়ে পড়তে থাকে ডিভানে। তার মায়ের কাছে ধরা পড়বার ভয় ছিল না, তাই সে নিজের গলা নামাবার কথা চিন্তাও করেনি। দাদুও তার শীৎকারে না কান দিয়ে নিজের কাজ চালিয়ে যান। ডান হাতের একটি আঙ্গুল তিন্নির পাছার ফুঁটোয় ঢুকিয়ে তিনি তার ভোদা চুষতে থাকেন। যখন তিন্নির অল্প অল্প রস বেরতে শুরু করেছে, তখন তিনি তার কাজ থেকে বিরতি নিয়ে তিন্নির ওপর চেপে বসলেন।
তিন্নিও এই মুহুর্তেরই অপেক্ষায় ছিল। সে তার দাদুর বাঁড়াটি মুখে নেবার জন্যে ‘মুখিয়ে’ ছিল। তার দাদু তার বড় দুই মাইয়ের ওপর গ্যাঁট হয়ে বসে তার পাজামার দড়ি খোলা শুরু করলেন। তিন্নির প্রথমবার, তাই এই স্তনের ওপর একজন পূর্ণবয়স্ক মানুষের ওজন তাকে নিঃশ্বাস নিতে বাধা দিচ্ছিল। কিন্তু তবুও কোনওক্রমে মানিয়ে নিতেই তার সামনে উন্মুক্ত হয়ে পড়ে এক সুবিশাল বাঁড়া। কামোত্যেজনায় সেটি হয়ে আছে টকটকে লাল। অল্প-অল্প কাঁপছে বলেও মনে হল তিন্নির। প্রভূত উত্তেজনার সাথে যন্ত্রটি মুখে পুরতেই স্বর্গলাভ করল যেন তিন্নি। তার এতদিনের স্বপ্ন, আকাঙ্খা সবই কেমন এক মুহুর্তে বাস্তবায়িত হয়ে যাচ্ছে। তিন্নি তার দাদুর বাঁড়াটি গোগ্রাসে মুখে পুড়ে চুষতে থাকে। তার দাদু তাকে কখনো কখনো ‘আস্তে, জোরে… ওপর-নীচ’ ইত্যাদি বলে গাইড করে যাচ্ছিলেন। এমন সময় হঠাৎ দাদু তাকে থামতে বললেন।
‘দাঁড়া মা, এক মিনিট! এবার আমি একটা জিনিস করব… সেটা করতে আমার খুব ভাল লাগবে। কিন্তু তোর হয়ত গলা আটকে আসতে পারে… কিন্তু চিন্তা করিস না। একটু পরেই তুই একটা দারুণ উপহার পাবি’
তিন্নি কৌতুহলি হয়ে দেখে তার দাদু তার স্তনের ওপর থেকে অবশেষে ভার উঠিয়ে তার গলার দু’পাশে খাটের ওপর হাঁটু গেড়ে বসেছে। প্রাণ ভরে একবার নিঃশ্বাস নেবার পরই যদিও তার নিঃশ্বাস নেবার পথ আবার বন্ধ হয়ে যায়। তিন্নির দাদু তার গলার গভীরে তার সুবিশাল বাঁড়াটি ঢুকিয়ে দেন। প্রথমেই প্রচন্ড বমি চলে আসলেও অসাধারণ কামবোধও একই সাথে তিন্নিকে পেয়ে বসে। এরপর তার দাদু শুরু করেন এক অদ্ভুত ধরণের চোঁদন।
তার মুখ এবং গলাকে একটি বিশাল ফুটো বানিয়ে তিনি দানবীক ক্ষিপ্রতার সঙ্গে তার যৌনাঙ্গ দিয়ে তিন্নির মুখ চুঁদতে থাকেন। মিনিটখানেকের মধ্যেই যদিও তার দাদু শেষের পথে চলে আসেন, তবুও এই স্বল্প সময়েই কষ্ট এবং আনন্দ মেশানো এক অদ্ভুত অনুভূতি তাকে যেন অনন্তকাল ধরে থাপাতে থাকে।
শেষের পথে এসে তিন্নির দাদু তার বাঁড়াটিকে যতটা সম্ভব ততটা তার গলায় ঢুকিয়ে তার মাল ছাড়েন। কাশি উঠে আসে তিন্নির। কিন্তু তার দাদু বাঁড়াটিকে না বের করে যতক্ষণ অবধি তার শেষ বীর্যকণা তিন্নির গলায় না পৌঁছায়, ততক্ষন তাকে ‘গলাবন্দি’ করে রাখেন। অবশেষে বাঁড়াটি বের করলেও কিছুক্ষণ নিঃশ্বাস নিতে পারে না তিন্নি। বমি আসায় সে মুখ খুলতে গেলে এবার তার দাদু হাত দিয়ে তার মুখটি চেপে ধরেন। কোনক্রমে বহু কষ্টে বীর্যগুলিকে এবার গিলে নেওয়ার চেষ্টা করে তিন্নি। তার বমি এবং বীর্যমেশানো স্বাদ তার যোনীদেশে অদ্ভুত এক সুখের অনুভূতির সঞ্চার করে। তিন্নি স্বাভাবিক হলেই তার দাদু উৎকন্ঠিত ভাবে বলে ওঠেন, ‘মা, ঠীক আছিস তো তুই?’
মাথা নাড়ে তিন্নি।
‘আনন্দ পেলি?’
‘হ্যাঁ’ অনেকক্ষন পর কথা বলে সে, ‘কিন্তু আমার ভোদায় যে মারলে না’
মুচকি হেসে ভোদার গায়ে একটা আলতো চাপড় পারে তার দাদু। উত্তেজনায় শিউরে ওঠে তিন্নি।
‘না চোঁদালে ভাল্লাগছে না? কিন্তু আমি যে আজ খুব ক্লান্ত রে… তোর মাকে একবার… আবার তোকে…’
‘প্লিজ, দাদু…’ আদুরে গলায় আবদার করে তিন্নি। ‘এক মিনিটের জন্যে করো, আমার মাল খসে যাবে। প্রমিস, দাদু… তোমাকে মাল খসাতে হবে না। শুধু ঢুকিয়ে মারো’
একটি দীর্ঘশ্বাস ফেলে হাসে তিন্নির দাদু।
‘বেশ, ঘড়ি দেখে এক মিনিট… এবার আমি সত্যিই ক্লান্ত…’
‘প্রমিস… এক মিনিট যথেষ্ট’ মিষ্টি হেসে আশ্বাস দেয় তিন্নি।
তিন্নির দাদু এবার তার শরীর থেকে নেমে খাটের প্রান্তদেশে চলে আসে। তিন্নির পা’দুটিকে আকাশে তুলে তিনি আস্তে আস্তে তার বাঁড়াটিকে তিন্নির ফুটোর কাছাকাছি আনেন। ফুটোটিতে প্রবেশের আগেই যদিও তিন্নি আঁতকে ওঠে।
‘দাদু…’ উৎকন্ঠীত স্বরে বলে ছোট্ট তিন্নি, ‘কন্ডোম’
‘দূর বোকা মেয়ে!’ হেসে ফেলেন তিন্নির দাদু, ‘কন্ডোম পড়া হয় যাতে মাল খসে পেটে বাচ্চা না এসে যায়। আমার এই একটু আগে মাল খসেছে। এই এক মিনিটের মধ্যে কিছু হবে না… তাছাড়া, কন্ডোম পড়ে চুঁদে মজা কই?’
বলেই বেশ ক্ষিপ্রগতিতে এক ধাক্কায় তিন্নির যোনীদ্বারকে বিদীর্ণ করে ফেলে দাদু। এই প্রথম তিন্নি আসল যন্ত্রণায় চিৎকার করে ওঠে। এরকম যন্ত্রনা সে আগে কোনদিন সহ্য করেনি।
তার যোনী থেকে বেরিয়ে আসা টকটকে লাল রক্ত অগ্রাহ্য করে এবার তার দাদু তাকে ধীরে ধীরে থাপাতে থাকেন। তিন্নি একটু পরেই স্বাভাবিক হয়ে নিয়ে সেই থাপানো উপভোগ করতে থাকে। পনের সেকেন্ডের মধ্যেই থাপানোর গতি দ্বিগুন করে দেন দাদু, এবং তিন্নি বুঝতে পারে যে সে তার প্রথম আসল অর্গ্যাজ্*মের স্বাদ অনুভব করতে চলেছে।
এক মিনিটের আগেই তিন্নির মাল খসে যায়। কাটা মাছের মত খাটে এদিক ওদিক করতে থাকে সে। তার এই সুখের যন্ত্রনা থামবার পর চোখ খুলে সে দেখে দাদু আবার তার পাশে শুয়ে পড়েছে। ক্লান্তিতে অল্প অল্প হাপাচ্ছে দাদু।
‘দাদু… থ্যাঙ্ক ইউ সো মাচ’ বলে দাদুর নগ্ন দেহটিকে নিজের নগ্নদেহ দিয়ে জড়িয়ে ধরে তিন্নি। তার ঠোঁটে একটি চুমু খেয়ে বলে, ‘আমি এই রাতের কথা কোনদিন ভুলব না’
মৃদু হাসেন তিন্নির দাদু। ‘কাল তোর মা’কে কি বলবি ভেবেছিস?’
‘মানে?’
‘মানে… এত কিছু হল, তোর মা কি কিছু শুনতে পাননি ভাবছিস?’
অন্ধকারে বসার ঘরের দরজায় দাঁড়িয়ে তিন্নির মা তার বাবার কথা শুনে মৃদু হাসেন। আগামীকালের কথা ভেবে তার মনটা হঠাৎই কেমন উৎফুল্ল হয়ে উঠল।রাত্রে তিন্নি দাদুর সাথেই ঘুমিয়ে পড়ল। সকালে ঘুম থেকে উঠে বিছানায়ে শুয়ে শুয়ে রাত্রের কথা মনে করে গরম হতে লাগল। আবার তিন্নির ভয় হতে লাগল মা যদি কিছু বলে, কিন্তু মা তো সব শুনেছে, কি বলতে পারে মা। তখনেই ডাক পড়ল তিন্নি ঘুম থেকে উঠ অনেক বেলা হয়ে গেল নয়টা বাজে, স্কুল যেতে হবেতো।
তিন্নি বিছানা ছেড়ে ব্রাস করে স্নান করতে ঢুকে গেল বাথরুমে। আজ তিন্নি আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজেকে দেখতে লাগলো আর মাই দুটিতে আস্তে আস্তে টিপতে টিপতে মনে মনে ভাবল এখন সে পরিপূর্ন নারিতে পরিনত হয়েছে। আবার আওয়াজ এল তিন্নি তোর স্নান হোল? তিন্নি ধরপড়িয়ে গায়ে জল ঢালল, জল যোনিতে লাগতেই ইশৎ জ্বলছিল আর কুটকুটও করছিল, এখন দাদুকে পেলে একবার চুদিয়ে নিত,কিন্তু কি করা যায় স্কুল যেতে হবে।
তিন্নি স্নান সেরে স্কুলের পোশাক পরে খাবার টেবিলে এসে দাদুর পাশে বসল তিন্নির মা খাবার পরিবেশন করে রান্না ঘরে চলেগেল, দাদু বলল তিন্নি আজ তাড়াতাড়ি আসিস তিন্নি হ্যাঁ বলে খেয়ে স্কুলের উদ্দেশ্যে রওনা দিল।
তিন্নির মা বলল বাবা তিন্নিকে কেমন লাগল? তিন্নির দাদু বলল তোকে যেদিন প্রথম চুদেছিলাম সেই দিনটা মনে পড়ে গেলো। তবে তিন্নি আমাদের ব্যাপারে কি করে জানল জানিনা ওকে জিগ্যাসা করতে ভুলেগেছি।
তিন্নির মা বলল পরে জিগ্যাস করে নেবে আমাকে এখন একটু আদর কর।
তিন্নির দাদু বলল আমার বয়স হয়েছে এখন তোদের দুই জনকে সামলাই কিভাবে? তাখন তিন্নির মা বলল দুপুরে আমাকে আর তিন্নিকে করবে রাত্রে বলেই বাবার বাঁড়া কচলাতে লাগল।তিন্নির স্কুলে যাবার ইচ্ছা ছিলনা তবু সে স্কুলে গেল। স্কুলে যাবার সময় কারো দিকে না তাকিয়ে সোজা ক্লাস রুমের ভিতরে ঢুকে সবার পেছনে বসল ক্লাস শুরু হলেও তার মন বাড়ীতে স্কুল মাস্টার জীজ্ঞাসা করল তুমি কেন পেছনে বসেছ ? তুমিতো সামনে বসতে! তার পর কিছু প্রশ্ন করল তিন্নি একটাও প্রশ্নের উত্তর দিতে পারলনা। মাস্টার বকাবকি করে চলে গেল। বান্ধবীরা বলল কিরে তুই পড়াতে এত ভাল তুই একটাও উত্তর দিতে পারলিনা কেন? তিন্নি বলল আমার শরীরটা ভাল নেই।(রাতের কথা গুলি বলল না)। তিন্নির স্কুলে আর কিছুতেই সময় কাটতে চায় না, কখন বাড়ি যাবে দাদুর বাঁড়া টা গুদে নেবে। দাদুর বাঁড়ার কথা মনে হলেই গুদ থেকে জল খসছে তার সাথে আর একটি চিন্তা সকালে মা কিছু বলল না কেন, তাহলে কি স্কুল থেকে বাড়ি যাবার পর বলবে?যাইহোক স্কুল ছুটি হল, আজও তিন্নি কথাও আড্ডা না মেরে সোজা বাড়ি এসে সেই চেনা পরিচিত শীৎকারের শব্দ পেল। ব্যাগ টা কাঁধ থেকে নামিয়ে সেপ্টিকট্যাঙ্ক এর উপর দিয়ে সেই জানালার কাছে পোঁছাল এবং পর্দা সরিয়ে দাদু মায়ের চোদন লীলা দেখতে লাগল। আজ তার মাকে আন্যরকম অবস্তায় দেখল। মা কেমন কুকুরের মত হয়ে আছে আর দাদু পেছন থেকে মায়ের চুল ধরে ঠাপ মেরে যাচ্ছে, ঠাপের তালে তালে মায়ের মাই গুলি দলছে। দাদু মাঝে মাঝে একহাত দিয়ে মাইগুলি টিপছে, আর মা চোখ বন্ধ করে জোরে জোরে শীৎকার করে যাচ্ছে। তা দেখে তিন্নি দুই হাতে মাই টিপতে লাগল আর তাতে আরও গারম হয়ে গেল। তিন্নি তখন স্কাট নামিয়ে আঙ্গুল দিয়ে নিজের গুদ খেঁচতে লাগল আরামে তিন্নির চোখ বন্ধ হয়ে এল। তিন্নি ভুলে গেছে যে সে কোথায় দাঁড়িয়ে আছে, তিন্নির মুখ দিয়েও অস্পষ্ট শীৎকার বেরিয়ে এল। তিন্নির মা শুনতে না পেলেও দাদু শুনতে পেয়েছে। দাদু দেখল জানালার পর্দার ওপারে তিন্নি চোখ বন্ধ করে শীৎকার করছে। কিন্তু দাদু কিছু বলল না। দাদু কিন্তু ঠাপের তাল ভুল করেনি।
দাদু আর তিন্নির একসাথেই মাল আউট হল। তিন্নি চটপট দরজার সামনে এসে বেল টিপল মা এসে দারজা খুলতেই তিন্নি ব্যাগ নিয়ে ঘরের ভিতরে ঢুকেই ব্যাগটা বিছানাতে ছুড়ে বাথরুমের ভিতরে ঢুকে গেল, বাথরুমে গুদটা ভাল করে ধুয়ে পেন্টি চেঞ্জ করে একটা টেপ পরে দাদুর পাশে সোফাতে বাসল টিভির রিমোটটা নিয়ে।
দাদুর বাম পাশে বসে ছিল তিন্নি দাদু বাঁ হাত টা তিন্নির ঘাড়ের উপর দিয়ে বাঁ মাইয়ের উপরে রাখল তারপর আস্তে আস্তে টিপতে থাক্ল,তিন্নির বেশ আরাম লাগছে তিন্নি রিমোট টা ছেড়ে দাদুর বাঁড়াটা ধরে নাড়াতে নাড়াতে বলল দাদু আজ মাকে যেমন করে করছিলে আমাকেও ওই রকম ভাবে করবে? দাদু বলল হ্যাঁ তবে এখন নয় রাত্রে, তুই এই মাত্র স্কুল থেকে এলি এখন বিশ্রাম কর। দাদু নাতনি দুজনে মিলে টিভি দেখতে লাগল,তিন্নির মা রান্নাঘর থেকে ডাক দিল, তিন্নি একবার রান্নাঘরে আয়। তিন্নির বুকটা আচমকা কেঁপে উঠল। তিন্নি ভীত গলায় বলল আসছি, বলে সে মায়ের কাছে গেল। মায়ের কাছে মাথা নিচু করে দাঁড়াল। মা বলল কি হয়েছে আমার সোনা মেয়ের এমনি করে দাড়িয়ে আছিস কেন? তিন্নি বলল কিছু না। মা বলল তুই তো অনেক বড় হয়ে ছিস আর তোর মা বুড়ো হচ্ছে মায়ের একটু সাহায্য না করে দাদুর সঙ্গে টিভি দেখছিস। তিন্নি দেখল যে মা কিছু বলল না,তাই আনন্দে মায়ের সঙ্গে রান্নাতে লেগে পড়ল।
আজ আনেক রকমের রান্না হচ্ছে, তিন্নি বুঝতে পারলনা কেন এত রকমের রান্না। তিন্নির মা মেয়ের প্রথম সহবাসের জন্য আনেক রকমের রান্না করে খাওয়াবে তা রাত্রের থেকে ঠিক করে রেখেছে। তিন্নির দাদু টিভি দেখতে দেখতে ভাবছে যে মা ও মেয়েকে কিভাবে একসাথে চুদা যায়?
তিন্নি কিছুক্ষণ রান্নাঘরে মায়ের সাথে রন্নায় যোগ দিয়ে আবার দাদুর কাছে এসে বসল। দাদু এবার টেপের ভিতর দুটো হাত ঢুকিয়ে কচি মাই টিপতে থাকল। মাঝে মাঝে মাইয়ের বোঁটা দুটি হাল্কা করে মুচড়ে দিচ্ছিল, আর তাতে তিন্নির গুদ ভিজে গেল আরামে শীৎকার বেরিয়ে আসল, দাদু আমি আর পারছিনা আমার নিচটা কেমন কুটকুট করছে আঃ আঃ আঃ। তিন্নির মা রান্নাঘর থেকে সব শুনতে পেলেও এদিকে এলনা। দাদু এবার ডান হাতটা তিন্নির প্যানটির ভিতরে ঢুকিয়ে ভগ্নাঙ্কুর টা ঘসতে থকল। তিন্নি এবার ছটপট করতে করতে বলল দাদু এবার তোমার ডাণ্ডাটা ঢোকাও। দাদু এবার প্যানটিটা নামিয়ে তিন্নিকে সোফাতে শুইয়ে দিয়ে গুদ চাটতে আরম্ভ করল। দাদু পাকা খেলোয়াড় মেয়েদের কিভাবে চরমে পৌঁছানো যায় সেটা ভালভাবে জানে। দাদু জিভ টা সরু করে গুদের ভেতরে ঢুকিয়ে ঘোরাতে লাগল আর দাঁত দিয়ে ভগ্নাঙ্কুরে হাল্কা কামড় দিতেই তিন্নি দাদুর মাথাটা ধরে মুখের ভেতরে জল ছেড়ে দিলার দাদু সব চেটেপুটে খেয়ে নিল।
দাদু উঠে বসে জিজ্ঞাসা করল কেমন লাগল আমার ছোট্ট বউয়ের। তিন্নি বলল চুষলে এত আরাম আগে জানতাম না, নাহলে তোমাকে দিয়ে আগেই চুসাতাম। তখনেই রান্নাঘর থেকে আওয়াজ এল খাবার তৈরি হয়ে গেছে, খেয়ে নাও আনেক রাত হল।

খাওয়া শেষ হওয়ার পর তিন্নির মা তিন্নিকে বলল “দাদুকে বেশি জ্বালাতন করিসনা তাড়াতাড়ি সুয়ে পড়িস দাদুর বয়স হয়েছে তো” বলে শুতে ছলে গেল। দাদু ও তিন্নি আর একটা রুমে ঢুকে গেল।
তিন্নি রুমের ভেতরে ঢুকে না ঢুকেই দাদুর গলা ধরে বলল আমার নিচ টা আর একবার চুসে দাও? দাদু বলল গুদ চোষা আমার ছোট্ট বউ টাকে খুব ভাল লেগেছে নিশ্চই? ঠিক আছে চুসে দেব। তিন্নির তখন আর আনাদের সীমা নেই,সঙ্গে সঙ্গে নিজেই টেপ জামাটা খুলে দাদুর দিকে ছুঁড়ে দিল,তারপর প্যান্টি টা নামিয়ে দিয়ে দাদুর হাত ধরে বিছানার কাছে নিয়ে এল।তখনও রুমের সব আলো গুলি জ্বালা ছিল। দাদুর তো দেখেই আবাক! এতদিন সুধু শরীরে ছোঁয়া হচ্ছিল আর গতকাল নাইট বাল্বের আলোতে খুব ভাল দেখতে পায়নি। এমন কিশোরী শরীর ৩৯ বছর আগে নিজের স্ত্রীর দেখেন আর ২২ বছর আগে তার মেয়ের আর এখন তিন্নির। দাদু তিন্নির শরীরের দিকে নিস্পলক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। তিন্নি হাত ধরে টান মারতে দাদু বস্তবে ফিরে এল। সন্ধে বেলায় কচি গুদের রস খেতে খুব ভাল লেগেছিল দাদুর তাই এখনও রাজি হয়ে গেল।
দাদু তিন্নিকে বিছানায় শুইয়ে দিয়ে কিশোরী মাই একটা মুখে পুরে নিল আর এক হাত দিয়ে একটা মাই টিপতে আরম্ভ করতেই কিছুক্ষণের মধ্যেই তিন্নি গরম হয়ে গেল। ধুতি পাঞ্জাবি খুলে দাদুও পুরো উলঙ্গ হয়ে তিন্নিকে বলল আয় আমরা 69করি। তিন্নি বলল 69 কি? দাদু বলল তুই আমার বাঁড়াটা মুখে দিয়ে চুসে দে আমি তোর গুদটা চুসে দেব, একসাথে করা হয় বলে একে 69 বলে। দাদুর মুখে বাঁড়া, গুদ শুনে লজ্জা পেয়ে বলল দাদু তুমি কেন অসভ্য কথা বলছ? দাদু বলল এগুলোর তো বাঁড়া গুদ নাম তাই বললাম এতে অসভ্যর কি আছে! তিন্নি আর কথা না বাড়িয়ে বলল, কেমন করে চুসে আমিত জানিনা? দাদু বলল চকলেট যেমন ভাবে চুসিস তেমন ভাবে নে সুরু কর।

তিন্নি প্রথম বার বাঁড়াতে মুখ দেবে ভেবে মনটা আনন্দিত হয়ে উঠল, সাথে একটু ঘৃণাও লাগল যে এটা দিয়ে দাদু প্রসাব করে আর এটাকে সে মুখে দেবে? কিন্তু মাকেও দাদুর বাড়াটা মুখে নিতে দেখেছে আর দাদুও তার যোনী টা চুষেছে দাদুর তো ঘৃণা লাগেনি তবে আমি কেন ঘৃণা করব। এই ভেবে নিজেকে মনে মনে তৈরি হয়ে গেল। দাদু তিন্নিকে বিছানাতে শুইয়ে ডাঁসা মাই গুলি দু একবার চটকে বৃহৎ বাঁড়াটা তিন্নির মুখে পুরে দিল। তিন্নির প্রথমে একটু আসুবিধা হলেও কিছুক্ষণ পরে ঠিক হয়ে গেল, ভালই লাগল তিন্নির বেশ নোনতা নোনতা স্বাদ, দাদু যেমন বলেছিল চকলেটের মত করে চুস্তে লাগল। দাদু এবার তিন্নির গুদ চাটতে আরম্ভ করতেই তিন্নি আর একটু চোষার গতি বাড়িয়ে দিল। দাদু সেটা বুঝতে পেরে ভগ্নাংঙ্কুরটা দাঁত দিয়ে কুরতে থাকল। আর তাতে তিন্নি থাকতে না পেরে দাদুর বাঁড়াতে দিল একটা কামড় বসিয়ে, কিন্তু খুব জোরে নয়। দাদু বাঁড়াটা তিন্নির মুখ থেকে বার করে বলল, কি করিস কি বাঁড়াটা কেটে ফেলবি নাকি? আর 69 করতে হবে না,এবার চুদাচুদি শুরু করা যাক। বলার সঙ্গে সঙ্গে তিন্নি নিজেই হাতে পায়ে ভর দিয়ে কুকুরের মত হয়ে গেল, মাকে এরকম ভাবেই করতে দেখেছিল। এতক্ষণ চুষার ফলে দাদুর বাঁড়াও লোহার মত শক্ত হয়ে ছিল। গুদটাও এত রসে ভিজেছিল যে দাদু বাঁড়াটা গুদে সেট করে হাল্কা চাপ দিতেই মুন্ডিটা পুচকরে ঢুকে গেল তারপর এক ধাক্কাতেই পুরো বাঁড়াটা ঢুকে গেল। তিন্নি আঃ করে উঠল ব্যথাতে নয় আরামে দাদু দু চারবার ঠাপ দেওয়ার পরেই তিন্নির মুখ দিয়ে শীৎকার বেরিয়ে এল। শীৎকার একটু পরেই চিৎকারে পরিণত হল। তিন্নির মায়ের কানে পৌঁছিতেই আর থাকতে পারলনা চলে এল দাদু নাতনির চোদন দেখতে। দরজাতে দাঁড়িয়ে লুকিয়ে দেখতে লাগল, অজান্তে নিজের একটা হাত গুদে ঘসতে থাকল আর একটা হাত দিয়ে মাই টিপতে থাকল। হঠাৎ তিন্নির মনে পড়ল দাদুতো কনডম পরে নি, দাদুকে জিজ্ঞাসা করল দাদু তুমিতো আজকেও কনডম পরনি? দাদু বলল চিন্তা করিসনা তোর গুদে মাল ফেলব না বলেই রাম ঠাপ দিতে থাকল। তিন্নিও দারুণ আরাম পাচ্ছে, আরামের চোটে বলতে থাকল দাদু আরও জোরে, আমার গুদ ফাটিয়ে দাও, আমকে মেরে ফেল আহঃ আহঃ আহঃ। দাদু বুঝতে পেরেছে যে তিন্নির হয়ে এসেছে আর তার নিজেরও, আর চার পাঁচ ঠাপ দিতেই তিন্নি শান্ত হয়ে গেল আর দাদু সঙ্গে সঙ্গে বাঁড়াটা বার করে তিন্নির মুখের ভেতর ঢুকিয়ে দিয়ে মাল ছেড়ে দিল। বেশ ভালই লাগছে নোনতা নোনতা,তিন্নি গিলে ফেলল সব বির্জ, মুখ থেকে বাঁড়াটা বারকরতেই যতটুকু লেগে ছিল সেটাও চেটে খেয়েনিল। দাদু বলল নে শুয়ে পড় আনেক রাত হল। তিন্নি ঐ উলঙ্গ আবস্থায় দাদুকে জড়িয়ে শুয়ে পড়ল। তিন্নির মা চুপচাপ নিজের বিছানা তে গিয়ে শুয়ে পড়ল।
তিন্নির বাবারা দুই ভাই, তার মধ্যে তিন্নির বাবা বড়। তিন্নির তো কোন নিজের ভাই বোন নেই, তার কাকুর একটি ছেলে বিজয় বয়স ২১ বৎসর, ও একটি মেয়ে বিশাখা বয়স তিন্নির মতোই।
যাই হোক আসল কথায় আসা যাক, তিন্নির বাবা মারা যাবার পর থেকে তিন্নির মা বাপেরবাড়িতেই থাকে, শ্বশুরবাড়ির সাথে খুব একটা যোগাযোগ নেই।
তিন্নির মায়ের শ্বশুরবাড়িতে জমিজমা নিয়ে কি একটা ঝামেলা শুরু হয়েছে তারজন্য তিন্নির মায়ের কয়েকটা সই(signature) চাই। রাস্তা খুব একটা বেশি নয় তাছাড়া বিজয় এর আগেও দুবার গেছে আর তারজন্য তিন্নির কাকু বিজয় ও বিশাখাকে তিন্নির মা ও তিন্নিকে আনতে পাঠিয়ে দিল সকালেই। তারা ৯টার মধ্যেই পোঁছে গেল। বিজয় কলিং বেল বাজাতেই তিন্নির মা এসে দরজা খুলল। তিন্নির মা একটু হতবাক হয়ে জিজ্ঞেস করল তোরা হঠাৎ এত সকালে? বিজয় প্রণাম করল তিন্নির মাকে তার পর বলল বলছি তখন দাদুকে দেখতে পেয়ে চলে গেল দাদুকে প্রণাম করতে, দাদু পেপার পড়ছিল। দাদু কে প্রণাম করতেই দাদু বলল ভাল আছিস আনেক দিন পরে এলি, পড়াশুনা কেমন হচ্ছে? বিজয় বলল ভাল আর পড়া শুনার জন্যই আসতে পারিনি। দাদু বলল একটু বস আমি পেপারটা পরে নি তারপর তোর সঙ্গে কথা বলছি। দাদার দেখে বিশাখাও কাকিমাকে প্রানাম করে দাদু কে প্রণাম করতে গেল। বিশাখা বড় গলার চুড়িদার পরেছিল, নিচু হতেই বিশাখার মাই গুলি দাদুর নজরে পড়ল, কি সুন্দর সুডৌল মাই যেন দুটো বড় সাইজের কমলা লেবু। দাদু চোখ ঘোরাতে পারছেনা, দেখতে দেখতে দাদু বাঁড়াটা ধুতির নিচে মাথাচাড়া দিয়েছে। বিশাখার সেটা নজরে পড়তেই লজ্জায় দৌড়ে দাদার কাছে গিয়ে বসল। বিজয় কাকিমাকে জিজ্ঞাস করল তিন্নি কোথায়? তিন্নির মা বলল দেখনা তিন্নিটা রাত পর্যন্ত পড়বে আর এতক্ষণ পর্যন্ত ঘুমাবে। তিন্নি ঘুমাচ্ছে শুনে বিজয় তিন্নিকে ডাকতে চলে গেল। দেখল তিন্নি একটা চাদর ঢাকা নিয়ে ঘুমোচ্ছে(দাদু সকালেই চাদরটা ঢাকা দিয়ে দেয়), বিজয় চাদরটা টেনে তিন্নিকে ডাকতে গেলে বিজয়ের চোখ আটকে গেল তিন্নির নগ্ন শরীরে। বিজয় জীবনের প্রথম কোন মেয়ের সম্পূর্ণ নগ্ন শরীর দেখল, এর আগে সুধু বন্ধুদের কাছে ম্যগাজিন গুলোতে দেখেছে আর চটি বইতে পড়েছে। বিজয়ের তিন্নির শরীরে হাত দিতে ইচ্ছা হচ্ছিল কিন্তু তিন্নির দাদু তিন্নির মা আছে শরীরে হাত দিলে যদি চিৎকার করে তাই চাদর টা ঢাকা দিয়ে বিশাখার কাছে এসে বসল।

তিন্নির মা রান্না ঘর থেকে বলল কিরে বিজয় তিন্নিকে ঘুম থকে ডাকলি? বিজয় বলল বলল তিন্নি গুমোচ্ছে তাই ডাকিনি। তিন্নির মা রান্না ঘর থেকেই আওয়াজ দিল, তিন্নি উঠ আনেক বেলা হয়েগেল,আর বিজয়, বিশাখা এসেছে। তখন তিন্নি চোখ খুলে দেখল যে সে কিছু পরে নেই। ধড়পড়িয়ে উঠে একটা চুড়িদার নিয়ে বাথরুমে চলেগেল। বাথরুমে গিয়ে চোখে মুখে জল নিল প্রসসাব করে চুড়িদারটা পরে ব্রাস করে বেরিয়ে এল। বিজয় আর বিশাখা সোফায় বসে আছে তিন্নি বলল কিরে দাদা কেমন আছিস আর বিসাখা তোর পড়াশুনা কেমন চলছে? বিশাখা বলল ভাল, কিন্তু বিজয় তিন্নির দিকে হাঁ করে তাকিয়ে আছে তিন্নিকে দেখে তার নগ্ন শরীর তার চোখের সামনে ভাসছে, তিন্নি নিজের চুড়িদারটা ভাল করে দেখে নিয়ে বলল কিরে দাদা এমন করে কি দেখছিস? তখন বিজয় বলল কিছু না। তিন্নি বলল আনেক দিন পরে এলি? বিজয় বলল পড়াশুনার চাপ অনেক বেশি তাই আসতে পারিনি। দাদু বিশাখাকে ডাকল, বিশাখা দাদুর কাছে গিয়ে একটা চেয়ার নিয়ে বসল দাদু বিশাখার সাথে গল্প করতে লাগল। তিন্নি বিজয়কে বলল দাদা চল আমরা ঐ ঘরে গিয়ে গল্প করি? বিজয় ঝোপ বুঝে কোপ মারার আপেক্ষায় ছিল আর সে সুযোগ পেয়ে গেল। বিজয় তিন্নির সাথে চলে গেল যে রুমটাতে তিন্নি ঘুমোচ্ছিল সেই রুমটাতে। তারা বিছানাতে বসল তিন্নি বিজয় কে জিঞ্জাস করল কিরে দাদা তোর কটা গার্লফ্রেন্ড আছে? বিজয় বলল দুজন, তারপর হঠাৎবলর উঠল হ্যাঁ রে তিন্নি দাদু কোথায় ঘুমায়? তিন্নি কিছু না ভেবে বলে ফেলল এখানে আমার সাথে। বিজয় তিন্নিকে বলল তুই তাহলে দাদুর সঙ্গে . . . . . । তিন্নি ভয় পেয়ে বলল দাদা তুই কাওকে বলিসনা প্লিজ, তুই যা বলবি আমি তাই করব। বিজয় তো হাথে চাঁদ পেয়েগেল। বলল তুই যে রকম ভাবে ঘুমোচ্ছিলি সেই রকম ভাবে তোকে আমার চাই। তিন্নি হ্যাঁ সূচক মাথা নাড়ল।বিজয় তিন্নির চুড়িদারের উপর থেকেই একটা মাই টিপতে আরম্ভ করল তারপর তিন্নির ঠোঁট এর সাথে ঠোঁট মিশিয়ে চুষতে চুষতে জিভ ঢুকিয়ে দিল তিন্নির মুখের মধ্যে। তিন্নিও রেসপন্স করতে আরম্ভ করল, দুজনের জিভের খেলা আরম্ভ হল। বিজয় এবার একটা হাথ জামার নিচে ঢুকিয়ে দিয়ে মাই চটকাতে চটকাতে মাইয়ের বোঁটা ধরে মুচড়াতেই তিন্নি বিজয়ের ঠোঁটটা প্রাণপণে চুষতে আরম্ভ করল যেন ঠোঁটটাকেই চুষে গিলে ফেলবে। হঠাৎ দাদু এসে পড়ল, দাদুকে দেখে বিজয় কি করবে খুঁজে পেল না। বিজয়ের একটা হাত এখনও তিন্নির মাইয়ে। বিজয় খুব ভয় পেয়ে আস্তে আস্তে কাঁপা গলায় বলতে গেল দাদু . . . . আমি . . . . . । দাদু বলল থাক আর কিছু বলতে হবেনা, আমি সব বুঝি এমনি এমনি আমার চুল গুলো পেকে যায়নি, তারপর হেঁসে ভয়ের কিছু নেই, তোরা চালিয়ে যা কোন চিন্তা করিসনা বলে চলে গেল। বিজয় সাহস পেয়ে গেল তিন্নির সব কিছু খুলে উলঙ্গ করে দিল আর নিজেও উলঙ্গ হয়ে গেল। তিন্নি দেখল বিজয়ের বাঁড়াটা শক্ত হয়ে খাড়া হয়ে আছে দাদুর থেকে লম্বায় একটু ছোটো হবে কিন্তু মোটাতে দাদুর থেকে সামান্য বেশি মনে হল। বাঁড়ার ডগা থেকে পাতলা পাতলা রস বের হচ্ছে দেখে তিন্নি জিভ দিয়ে চেটে নিল, তারপর মুখের ভেতরে বাঁড়াটা পুরে নিয়ে চুষতে শুরু করল তখন বিজয় আরামে তিন্নির মুখে আস্তে আস্তে ঠাপ মারতে আরম্ভ করল। কিছুক্ষণ পরে বিজয় মুখ থেকে বাঁড়াটা বারকরে তিন্নির গুদে সেট করে মারল এক রাম ঠাপ। তিন্নি হাল্কা ব্যাথা পেয়ে চিৎকার করে উঠল। তিন্নি বুঝতে পারেনি যে প্রথমেই এত জোরে ঠাপ মারবে। বিজয় কে বলল এখন একটু আস্তে কর। বিজয় এবার আস্তে আস্তে ঠাপ মারতে থাকে। একটু পরেই তিন্নির মুখ থেকে আরামের শীৎকার বেরিয়ে আসল। শীৎকার দাদুর কানে পৌঁছতেই দাদুর মাথায় বিশাখাকে চোদার প্লেন বানাতে লাগল। দাদু বিশাখাকে ডাকল। বিশাখা তিন্নির মায়ের সাথে কথা বলছিল দাদু ডাকাতে দাদুর কাছে এসে বলল, কি বলছ দাদু? দাদু বলল তিন্নির কাছে একবার যা তো, তোকে ডাকছিল। বিশাখা তিন্নির রুমটাতে ঢুকতেই চোখ বড় বড় হয়ে গেল। দাদা আর তিন্নির গায়ে একটা সুতাও নেই, দাদার ধনটা তিন্নির যোনিতে ক্রমাগত ঢুকছে আর বার হচ্ছে, সাথে সাথে তিন্নিও উঃ আঃ আঃ আঃ করে চলেছে, আর বলছে আর একটু জোরে। দাদারও সারা শরীরে ঘাম ঝরছে। বিশাখা কোনদিন এসব দেখেনি তবে বান্ধবিদের কাছে শুনেছে। বিশাখার শরীরটা যেন শিউরে উঠল, শরীরটা কেমন লাগছে। এক দৃষ্টিতে তাকিয়ে আছে তাদের দিকে। হঠাৎ পাছায় একটা কি লাগার অনুভব করল। জিনিসটা হাথ দিয়ে ধরে পিছন ফিরে দেখে দাদু পেছনে দাঁড়িয়ে, আর যেটা সে হাথে ধরে আছে ওটা দাদুর বাঁড়া।
বিশাখা বাঁড়া থেকে হাতটা সরিয়ে নিয়ে, মাথাটা নিচু করে আছে,দাদুর দিকে মুখ তুলে তাকাতে তার লজ্জা করছে। দাদু বলল কিরে বিশাখা এদের চুদাচুদি দেখতে তোর খুব ভাল লাগছে? বিশাখা চুপ করে দাঁড়িয়ে আছে, তখন দাদু আর একটু জোর গলায় বলল চল তাহলে আমরাও সুরুকরি? বিশাখা এখনও চুপ করে দড়িয়ে আছে লজ্জায় কি বলবে খুঁজে পাচ্ছে না। তিন্নি আর বিজয় দাদুর গলার আওয়াজ পেয়ে চোদা চুদি থামিয়ে দরজার দিকে তাকাতেই দাদু আর বিশাখা দরজাতে দাঁড়িয়ে, বিজয়ের ভয়ে হার্টবিট বেড়ে গেছে, দাদু বকাবকি করতে পারে আর বিশাখা বাবা মা কে যদি বলে দেয়। তিন্নির ভয় লাগেনি কিন্তু বিশাখার সামনে এরকম আবস্তায় একটু লজ্জা করছিল। দাদু তিন্নির দিকে তাকাতেই তারা দুজনে চুপচাপ তাকিয়ে আছে তার দিকে।
তখন ঘরটা এমনেই নিস্তব্ধ যে একটা পিন পড়লে আওয়াজ পাওয়া যাবে। নিস্তব্ধতা ভঙ্গ করল দাদু, বলল কেন তোরা কাজ বন্ধ করলি চালিয়ে যা, বিজয় তোর বোন কে নিয়ে একটু মজা করতে পারি? বিজয় বলল অবশ্যই দাদু। তিন্নি বলল দাদু তুমি আমাদের সাথেই চলে এস। তিন্নি বিশাখা কে ডাকল নিজের কাছে বসার জন্য। বিশাখাও মাথানিচু করে তিন্নির পাশে গিয়ে বসল। তিন্নি বিশাখাকে জিঞ্জেস করল কিরে তুই রাজিতো বিশাখা আস্তে করে বলল হ্যাঁ।
তিন্নি বিশাখার জামা খুলতে উদ্দত হলে দাদু বলল দাঁড়া তিন্নি বিজয় শুরু করুক, তুই আয় আমার কাছে। তিন্নি দাদুর কাছে এসে দাদুর ধুতি খুলে ফেলল দাদুর ঝুলে থাকা বাঁড়াটা দু হাথ দিয়ে চটকাতে থাকল। বিজয় বিশাখার জামা খুলে একদিকে ছুঁড়ে ফেলেদিল। বিশাখা সুধু মাত্র কাল রং এর ব্রা ও প্যানটি পরে আছে। বিশাখা তিন্নির থেকে একটু বেশি ফর্সা তাই কাল ব্রা ও পেন্টি তে ডানা কাটা পরীর মত লাগছে। বিজয় কোনদিন বিশাখাকে এইরকম অবস্থায় দেখবে বলে ভাবতেও পারেনি সুধু মাত্র সপ্নে দেখে সপ্ন দোষ হয়েছে, তাই এখনও মনে হচ্ছে সপ্ন দেখছে। সপ্নের মাই গুলি হাতছানি দিয়ে ডাকছে। বিজয় ব্রা এর উপর থেকেই টিপতে লাগল। বিশাখা বিজয়ের মাথা তার দুধের সাথে চেপে ধরল। বিজয় তার শরীরের মাতাল করা গন্ধ নিতে লাগল, আর ব্রার উপর দিয়ে তার দুধ দাত দিয়ে কামড়াতে লাগল।বিশাখা বিজয়ের মাথাটা আরও জোরে চেপে ধরল। বিজয় ব্রার হুক খুলে দিতেই তার সামনে ঘুম হারাম করা সেই দুটি মাই বেরিয়ে পড়ল। বিজয় সময়ের অপচয় না করে মাইয়ের বোঁটায় মুখ লাগিয়ে চুষতে লাগল। বিশাখা বিছানায় শুয়ে পড়ে দাদার আদর খেতে লাগল আর দাদার মাথায় হাত বোলাতে লাগল। উঃ আঃ করতে লাগল আর বলতে লাগল দাদা কামড়ে খা ছিঁড়ে ফেল তোর বোনের মাই। আমার সোনা দাদা কি সুখ দিচ্ছিস তুই, আগে যদি জানতাম মাই চুষলে এত সুখ হয় তাহলে তোকে দিয়ে আগেই চুসাতাম। দাদু বলল এইতো সবে শুরু বলে তিন্নির সাথে 69 শুরু করে দিল। বিশাখা বলল আমি পাগল হয়ে যাব আমার শরীরটা কেমন যেন করছে আঃ আঃ আঃ করে কোমরটা উঁচু করে দপাস করে বিছানাতে পড়েই শান্ত হয়ে চোখ বন্ধ করে শুয়ে পড়ল। বিজয় দেখে ভয় পেয়ে গেল, দাদুকে জিঞ্জাস করল দাদু বিশাখা চুপ হয়ে গেল কেন? দাদু বলল কিছুনা ওর মাল আউট হয়ে গেছে।

No comments:

Post a Comment