Saturday, March 24, 2012

ব্রা দেখে আমার ধন শক্ত হয়ে উঠছে

একদিন মা আমাকে বলল, সুমন বাবা তোর হেনা খালা বাসা ছেড়ে চিটাগাং চলে যাবে তাই আমাকে ফোন করে বলল তুকে ওর বাসায় যেতে। ও একা সব কিছু গুছাতে পারবে না। তাই তুই ওর মাল পত্র গুছিয়ে ওর সাথে চিটাগাং যাবি। আর কয়দিন ওখানে বেরিয়ে আয় তোর অন্য খালারাও খুশী হবে। অনেকদিন তোকে দেখে নাই। হেনা খালা আমার মার মামাতো বোন, তারা তিন বোন। বড় জনের নাম রিনা, তারপর মিনা আর তারপর হেনা। তারা অনেক আধুনিক এবং অনেক সুন্দরী। সবাই আসলে চিটাগাং থাকে। হেনা খালার সাথে আমার ৪/৫ বছর আগে দেখা হয়েছে। তখন তার বিয়ে হয় নাই। আমি চিটাগাং বেড়াতে গিয়েছিলাম, তখন হেনা খালার বিয়ের কথা বার্তা চলছিল, আমার সাথে খালা খুব মিশত। যাই হোক খালার বিয়ের পর আমার সাথে আর দেখা হয় নাই।
 খালা বিয়ের পর চিটাগাং থেকে ঢাকা চলে আসে, কিন্তু আমি পড়াশুনার জন্য তার বাসায় যায় নাই। খালু একটা বড় কোম্পানিতে চাকরি করে। ঢাকার ডিওএইচ এস এ ফ্লাট ভাড়া করে থাকত। ১ মাস আগে খালু উচ্চতর ট্রেনিং এর জন্য বিদেশ চলে যায়। কিছুদিন খালুর আম্মা এখানে ছিল, কিন্তু সে এখন আর এখানে থাকতে চাইছে না এবং ২ দিন আগে চলে গেছে তার আরেক ছেলের কাছে। তাই খালা এখন এই ফ্লাট ছেড়ে চিটাগাং তার বাবার বাড়ি গিয়ে থাকবে। তার বাকি ভাই বোন সবাই চিটাগাং থাকে।
আমিও ভাবলাম অবসর সময়টা একটু ঘুরে আসব। তাছাড়া রিনা খালার তিন মেয়ে আছে বড় দুইজন আমার বড় তাদের বিয়ে হয়ে গেছে। আর একজন আসে আমার সম বয়সি। ওর নাম সাবা। ছোট বেলা আমি ওকে বিয়ে করব বলতাম। সেই সব কথা মনে পরে হাঁসি পেল। সাবা এখন অনেক সুন্দরী হয়েছে মনে হয়। তাছাড়া বড় দুইজন কান্তা আপু আর তিনা আপু আমার সাথে অনেক দুষ্টামি করত।
আমি ফোন করে হেনা খালার সাথে কথা বললাম। খালা বলল সুমন তুই তো এখন আমকে ভুলে গেছিস। কতদিন ঢাকা আছি তুই একদিনও আমার বাসায় এলি না।
আমি বললাম, সরি খালা আসলে পরাশুনার চাপে কোঁথাও যেতে পারি নাই। তা কবে আমাকে আসতে হবে।
হেনা খালা বলল, আমি তো ফ্লাটের মালিক কে বলে দিয়েছি ২/১ দিনের মধ্যে আমি চলে যাব। তবে মাস শেষ হতে এখনও ৬/৭ দিন বাকি আছে।
আমি বললাম, ঠিক আছে আমি কালকে সকালে চলে আসব।
খালা বলল, তুই একেবারে তোর জামা কাপড় নিয়ে চলে আসিস। তুই এলে আমি মাল পত্র গুছিয়ে কুরিয়ারে দিয়ে দিব। আর তুই আর আমরা বাসে চিটাগাং চলে যাব।
আমি বললাম, ঠিক আছে খালা আমি কালকে সকালে চলে আসব।
হেনা খালা বলল, তাহলে ভালো হবে। আমরা কালকে মালপত্র গুছিয়ে কুরিয়ারে ফোন করে দিব, তাহলে পরশু বা তার পরের দিন আমরা চিটাগাং চলে যাব। এরপর খালা মার সাথে কথা বলে ফোন রেখে দিল।
আমিও কাপড় চোপড় গুছাতে লাগলাম, কম করে হলেও ১০/১২ দিনের সফর। মা আমাকে বলল, চিটাগাং যেয়ে রিনা ও মিনা খালার সাথে যাতে দেখা করি। বিশেষ করে রিনা খালা আমাকে অনেক পছন্দ করে।
আমি মাকে বললাম, হেনা খালা তো তার বাবার বাসায় উঠবে। আর নানি আমাকে অনেক পছন্দ করে। তাদের বাসায় থেকে পরে একদিন রিনা আর মিনা খালার বাসায় যেয়ে বেড়াবো।
রাত্রে বাবা আসার পর মা বাবাকে সব কিছু বলল, বাবাও বলল হ্যাঁ কিছুদিন ঘুরে আসুক। এরপর আবার পড়ালেখা শুরু হলে আর সময় পাবে না। এরপর বাবা আমাকে নিজের খরচের জন্য কিছু টাকা দিল। আমি খুশী হয়ে ঘুমিয়ে পড়লাম।
পরের দিন সকালে আমি ঘুম থেকে উঠে গোসল করে নাস্তা করে হেনা খালার বাসায় যাবার জন্য মা,
বাবার কাছ থেকে বিদায় নিয়ে বের হলাম। রাস্তায় যেতে যেতে অনেক কথা মনে হতে লাগল। শেষবার 
যখন চিটাগাং বেড়াতে গিয়েছিলাম তখন হেনা খালার সাথে আমার খুবই ভালো খাতিরছিল। খালার বয়স 
তখন কত হবে মনে হচ্ছে ২৫/২৬ ছিল। কিন্তু হেনা খালা আমার বন্ধুর মতআমার সাথে কথা বলত।
প্রায় ১ ঘণ্টা লাগল হেনা খালার বাসায় যেতে। আমি কলিং বেল টিপে অপেক্ষা করতে লাগলাম।একটু 
পর একটা মহিলা এসে দরজা খুলল, আমি তাকে দেখে বুঝতে পারলাম উনি খালার বাসায়কাজ করে।
আমি বললাম, এখানে কি হেনা খালা থাকে না?
উনি বললেন, হু, তয় আপনে কেডা?
আমি বললাম, তুমি ওনাকে গিয়ে বল সুমন এসেছে।
মহিলাটি ভিতরে চলে গেল। একটু পর হেনা খালা এল, আমাকে জড়িয়ে ধরলেন। তখন তার 
পড়নেছিল নীল জিন্সের সর্টস আর একটি সর্ট টী সার্ট। আমাকে বললেন, সুমন তুই একদম 
পুরুষ হয়েগেছিস। মেয়েরা তোকে দেখে লাইন লাগাবে।
আমি একটু লজ্জা পেয়ে বললাম, খালা তুমি না কি যে বল।
খালা আমাকে ভিতরে নিয়ে দরজা লাগিয়ে দিয়ে কাজের মহিলাকে বলল, রাসুর মা এক গ্লাস
 জুসনিয়ে আস। ছেলেটা একদম গরমে ঘেমে গেছে।
আমি হেনা খালাকে দেখতে লাগলাম, সেই ৪/৫ বছর আগে দেখা আর এখন অনেক পরিবর্তন।
 হেনাখালার ফিগারটা অসাধারন। দেখলে যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাবে। লম্বায় প্রায় 
৫ ফুট ৬ইঞ্চি। চুল পিঠ ছাড়িয়ে যায় ফর্সা গায়ের রং। বুক দুটা বড় বড় মনে হয় ৩৬ সাইজের।
 তলপেটেসামান্য চর্বি জমেছে।
খালা আমার অবস্থা বুঝতে পেরে আমাকে বলল, কিরে হা করে কি দেখছিস।
আমি একটু লজ্জা ভেঙ্গে বললাম, তোমাকে খুব সুন্দর লাগছে।
তখন হেনা খালা খুশি হয়ে জিজ্ঞেস করলেন সত্যি ভাল লাগছে।
আমি বললাম , সত্যি খালা মনে হয় না তোমার বয়স এখন ৩০/৩২ হবে,
এই কথা শুনে খালা বললেন, বাবা মেয়েদের বয়স নিয়ে গবেষণা করা হয় বুঝি, আচ্ছা সেটা 
পরেশুনব যা এখন ফ্রেশ হয়ে নে।
আমি হাত মুখ ধুয়ে ফ্রেশ হলাম। হেনা খালা তারপর আমাকে তার মাল পত্র দেখাতে লাগল, 
আমিআর খালা মিলে কিছু কার্টুনে ভরলাম।
তারপর আমি বললাম, খালা যেহেতু তুমি মালপত্র সব কুরিয়ারে দিবে তবে আমরা কেন কষ্ট করছি,
ওদের বললে ওরা এসে সব ওদের সুবিধা মত প্যাকিং করে নিয়ে যাবে।
খালাম্মা খুশী হয়ে বলল, হ্যাঁ তাইতো আমি এটা ভেবে দেখি নাই। আসলে তুই অনেক বুদ্ধিমান।
এরপর খালাম্মা ফোন করে কুরিয়ার এর সাথে কথা বলে সব ঠিক করল। খালাম্মা বলল কালকেসকালে 
এসে ওরা সব প্যাকিং করে নিয়ে যাবে। আমরা পরশুর বাসে চলে যাব।
আমি বললাম, ঠিক আছে তাহলে এখন তো আর আমার কোন কাজ নেই।
খালাম্মা বললেন, হ্যাঁ তুই বোরিং লাগলে ড্রয়িং রুমে বসে ডিভিডি দেখ, আমি ততক্ষনে রান্না বান্নাসেরে
 ফেলি বুয়ার সাথে। বুয়া আবার একটু পর চলে যাবে।
ঢাকায় তখন বেশ গরম পড়ছিল। তার বাসায় এসি আছে বলে রক্ষা।
ভাবলাম বসে বসে কি করব একটা সিনেমা দেখি... আর খালার কাছে কি কি সিনেমা আছে তাওদেখতে
 লাগলাম।
তো একটা হিন্দি মুভি দেখা শুরু করলাম। কিন্তু ডিভিডিটাতে সমস্যা ছিল কিছু দূর চলার পর তাবন্ধ হয়ে
 গেল। এরপর আরেকটা ডিভিডি চালালাম। কিন্তু সেটা  দেখে আমি নিজেই অবাক হয়েগেলাম। এটা 
একটা ব্লু ফিল্ম। আমি তারাতারি বন্ধ করে বসে রইলাম। কিন্তু লোভ সামলাতেপারলাম না, তখন শব্দ 
অফ করে আবার দেখতে লাগলাম। আমি গরম হয়ে গেলাম, আর মনে মনেভাবতে লাগলাম যেহেতু খালু 
অনেকদিন কাছে নেই তাই হেনা খালা ব্লু ফিল্ম দেখে তার যৌন তৃপ্তিমিটায়।
এমন সময় খালা আমার খোঁজ নিতে ড্রয়িং রুমে এল, আমি তারাতারি  ডিভিডি বন্ধ করলাম, কিন্তুমনে 
হল খালা দেখতে পেয়েছে আমি কি দেখছিলাম।
খালা মুচকি হেসে বলল, সুমন কিছু খাবি।
আমি বললাম, না খালা, এরপর জিজ্ঞাসা করলাম তোমার মেয়ে সোনিয়া কোথায়।
তখন খালা বলল ওর দাদির সাথে চাচুর বাসায় গেছে। কালকে চলে আসবে।
এটা শুনে আমার মনে একটা শিহরন বয়ে গেল, আমি বললাম তাহলে আমি আর তুমি  বাসায়একা।
খালা তখন বলল তাতে কি হয়েছে? তোর ভয় লাগবে নাকি একা থাকতে। আমি তো ৩/৪ দিন ধরেএকা
 আছি।
খালা জিজ্ঞাসা করলো কি মুভি দেখছিলি?
আমি বললাম এই একটা হিন্দি মুভি।
খালা বলল, আচ্ছা তুই ভালো করে মুভি দেখ, বলে হেসে চলে গেল।
আমি আবার ব্লু ফিল্ম দেখতে লাগলাম। প্রায় ১ ঘণ্টা পর খালাম্মা আসল। বলল কাজের মহিলা চলেগেছে।
 তুই বস আমি গোসল করে আসি।
আমি বললাম, ওকে খালা আমি বসি, তোমার পর আমি গোসল করব।
খালা হেসে বলল, হ্যাঁ এসিতেও তুই যেভাবে গরম হচ্ছিস গোসল তো করতে হবেই। এরপর হেনাখালা
 তার রুমে চলে গেল।
খালা যখন গোসল করে তার রুম থেকে আমার রুমে আসলো তখন তার পরনে কালো জিন্সেরসর্টস এবং 
কালো শর্ট সার্ট । তাকে দেখেই ইচ্ছা করছিল জড়িয়ে ধরে তাকে বিছানায় ফেলে তারদুধ দুইটা কামড়ে 
দেই।
কিন্তু আমার কেন যেন মনে হল মাথা ঠান্ডা রাখলে কিছু মজা হবে।
হেনা খালা বললো এখন কি গোসল করবি?
আমি বললাম, হ্যাঁ খালা গোসল করব।
খালা বলল, ঠিক আছে তুই গোসল করে আয় তারপর দুপুরের খাবার খাব।
আমি গোসল করতে চলে গেলাম, গোসল করে এসে দেখি খালাম্মা ডিভিডি দেখছিল। আমারআসার শব্দ পেয়ে বন্ধ করে দিয়ে উঠে দাঁড়াল, বলল চল অনেক বেলা হয়ে গেছে খেয়ে নেই, তারপরগল্প করা যাবে।
এরপর আমরা দুজনে একসাথে টেবিলে খেতে বসলাম। খালাম্মা আমাকে খাবার দেবার সময় তারশার্টের বোতামের ফাঁক দিয়ে তার ব্রা দেখে আমার ধন শক্ত হয়ে উঠছে। আমি তার দুধের দিকেতাকাতে লাগলাম। খালাম্মার কাছে ২/১ বার ধরা পড়ে গেলাম।
খালাম্মা হেসে বলল, ঠিকমত মনোযোগ দিয়ে খাঁ না হলে পেট ভরবে না।
আমিও লজ্জা পেয়ে চুপচাপ খেয়ে উঠলাম।
দুপুর তখন তিনটা হবে। খাওয়ার পর খালা ড্রয়িং রুমে আসলো গল্প করার জন্য। তখন আমি খালিগাঁয়ে।
 খালা বাসার খবর নিল, মা বাবা কেমন আছে, আমার পড়া লেখার ব্যাপারে কথা হল। তারপরনানারকম
 গল্প করতে লাগলাম ।
আমি অনেকটা সাহস নিয়ে হেনা খালাকে বললাম, তুমি দিন দিন ইয়াং হয়ে যাচ্ছ।
হেনা খালা বলল, আসলে আমি সকালে হাঁটি। তারপর জিম এ যাই।
এরপর খালা হঠাৎ করে আমাকে বলল, মুভিটা কেমন লাগল?
আমি বললাম, কোন মুভিটা?
হেনা খালা বলল, যেটা আমাকে আসতে দেখে বন্ধ করে দিলি।
আমি আমতা আমতা করে বলতে লাগলাম, আসলে খালা আমি জানতাম না এটা ওই মুভি। আসলেহিন্দি
 মুভিটা বন্ধ হয়ে গেলে আমি চেঞ্জ করে লাগালাম তখন ওটা এসে গেল।
খালাম্মা আমার লজ্জা দেখে হাসতে লাগল, বলল এতে লজ্জার কি আছে, তুই এখন প্রাপ্তবয়স্ক হয়েগেছিস। 
এটা দেখা অন্যায় না। এটা নিয়ে বিব্রত হওয়ার কিছু নেই। আর এত লজ্জা পেলে মেয়েদেরসাথে ডেট 
কিভাবে করবি।
 খালার কথা শুনে আমার মনে এক ধরনের পুলক হল মনে হয় কিছু হবে। আমি কিছু না বলেচুপচাপ
 থাকলাম।
এরপর হেনা খালা বলল, আমিও মুভিটা পুরা দেখি নাই মাত্র কালকে এনেছি, আয় দুজনে মিলেদেখি 
তাহলে তোর লজ্জা ভেঙ্গে যাবে। আর তোর খালু ১ মাস হল কাছে নাই তাই মাঝে মাঝে এসবদেখি।
হেনা খালা ভিডিওটা চালু করে আমার পাশে এসে বসলেন। আমিও ভাবলাম এখন নিজের থেকেএকটু
 কিছু করতে হবে তা নাহলে পরে ফস্তাতে হবে।
একটা সিন দেখে আমি বললাম এই মেয়েটা দেখতে তোমার মত।
হেনা খালা মুচকি হেসে বলল, এই সুমন ফাজলামি হচ্ছে না?
আমি বললাম না খালা সত্যি তুমি অনেক বেশী সেক্সী ঐ নায়িকার তুলনায়।
খালা বললেন, আমাকে কেন সেক্সি লাগে তোর কাছে?
আমি বললাম, সত্যি তুমি শুনতে চাও?
হেনা খালাঃ হ্যাঁ সুমন বল আমি তোর মুখ থেকে শুনতে চাই।
আমিঃ তোমার ফিগার অনেক সেক্সি।
হেনা খালাঃ আমার ফিগারের কোন অংশ সেক্সি।
আমিঃ তোমার মানে তোমার বুক মানে তোমার ওই দুটা।
হেনা খালাঃ ওই দুটা কি নাম বল?
আমিঃ তোমার দুধ দুটা।
হেনা খালাঃ তোর আমার দুধ দুটা ভালো লাগে?
আমিঃ হ্যাঁ খালা তোমার দুধ দুটা অনেক সেক্সি।
হেনা খালাঃ তোর ধরতে ইচ্ছে করে আমার দুধ দুটা?
আমিঃ খালা তোমার এই দুধ কার ধরতে না ইচ্ছে করবে।
হেনা খালাঃ তবে তুই ধরছিস না কেন?
আমিঃ খালা সত্যি তুমি বলছ ধরতে?
হেনা খালাঃ হ্যাঁ, সুমন তোর চুখে মুখে আমি সেক্স দেখে উত্তেজিত হয়ে আছি। নিজেকে আর ধরেরাখতে
 পারছি না। তুই আমাকে নে, আমাকে অনেক আদর কর।
আমি হেনা খালার উরুতে হাত রেখে বললাম আমাকে সত্যি তুমি আদর করতে দিবে?
হেনা খালা বলল হ্যাঁ সুমন তুই যে আমাকে চুদতে চাস এটাতো আমি অনেক আগেই বুঝতেপেরেছি।
এই কথা শুনে আমি হেনা খালার ঠোঁটে অনেকক্ষণ সময় ধরে চুমা খেলাম।
হেনা খালা বলল বেশ অভিজ্ঞ মনে হচ্ছে তোকে? আর কাকে আদর করেছিস।
আমি বললাম আমাদের পাশের বাসার একটা আপুকে করেছি।
তখন খালা বলল তাহলে দেরী কেন শুরু কর।
আমি তখন খালাকে বিছানার উপর শুয়ে দিলাম। তারপর তার কানের নীচে চুমু খেলাম। আর তার
উরুতে হাত বোলাতে লাগলাম। 
এরপর আস্তে আস্তে তার টিশার্ট খুলে ফেললাম। খালার কানেরকাছে মুখ নিয়ে বললাম তোমাকে ব্রা আর 
সর্টসে দারুন সেক্সি লাগছে।
খালা বলল তোর আদর গুলোও আমার ভালো লাগছে।
এরপর আমি খালার ব্রা খুলে ফেললাম। তারপর আস্তে আস্তে কপাল থেকে শুরু করে নাভী পর্যন্তচুষতে শুরু
 করলাম। 
খালা তখন আনন্দে ছটফট করছিল আর বলতে লাগল সুমন খুব ভাল লাগছে।উঃ আঃ সুমন আমাকে 
আদরে আদরে পাগল করে দয়ে।
আমি এবার হেনা খালার দুধের বোটা দুটো চুষতে শুরু করলাম।
খালা বলল, উঃ অনেকদিন পর কেঊ চুষছে... আহ উহ আরো জোরে চোষ... বাবা তুই আরও আগেকেন
 এলি না।
আমি বললাম, খালা আমি তোমাকে অনেক আদর করব, তোমাকে পাগল করে দিব।
তখন হেনা খালা আনন্দে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁট চুষতে লাগল আর অস্থির হয়ে বলতেলাগল, 
আরো কি আদর দিবি আমি তো এখনই পাগল হয়ে যাচ্ছি।
আমি দেখলাম হেনা খালার দুধের বোটা শক্ত হয়ে গেছে। এরপর আমি তাকে উল্টে দিলাম। তারপরকাঁধ]
 থেকে শুরু করে সারা পিঠে চুমু খেলাম। এরপর তাকে কোলে বসিয়ে পেছন থেকে খালার দুধচুষতে শুরু 
করলাম।
হেনা খালা তখন সুখে খিস্তি দিতে লাগল এই হারামির বাচ্চা কি সুখ দিচ্ছিসরে... তোর খালুওআমাকে 
এরকম সুখ দিতে পারে নাই...
আমি বললাম তোমার মত সেক্সি মালকে সুখ দিতে না পারলে ছেলে হয়ে জম্ম বৃথা।
এবার হেনা খালা বলল, সুমন তোর ধনটা এবার বের কর আমি দেখি।
আমি বললাম খালা এত অস্থির হচ্ছ কেন এই ধন আজ তোমাকে অনেক সুখ দিবে, দেখ সুখ কাকেবলে।
এরপর হেনা খালাকে চিত করে শুইয়ে দিয়ে তার নাভীতে চুমা দিতে লাগলাম, জিভ দিয়ে তারনাভির 
গর্তে গুতা মারতে লাগলাম, নাভির চারিপাশে চাঁটতে লাগলাম।
হেনা খালা সুখে উহু আহ ইস মরে যচ্ছি ... আঃ উঃ উঃ এমন সুখ আমি কোনদিন পাইনি ড়ে সুমনআমার 
চোদনা, তুই আরও আগে কেন এসে আমাকে আদর করলি না ও ও তুই তো এক্সপার্ট হয়েগেছিস যে একবার
 তোর আদর খাবে বার বার তোর আদরের জন্য চলে আসবে উঃ উঃ উঃ আঃআমার সোনা সুমন বাবা উঃ 
দে দে  ...
আমি এবার আস্তে আস্তে তার সর্টস খোলা শুরু করলাম... এরপর হেনা খালাকে পুরো ন্যাংটো করেফেললাম।

 তার ভোদাটা সেভ করা ছিল। এরপর তার ভোদার সিম দানার মত বিচিটা আমার আঙ্গুলদিয়ে খোচাতে 
লাগলাম।
হেনা খালা তখন উফ আহ ইস উম আঃ আঃ উম মাগো উঃ আঃ করে আমার গলা জড়িয়ে ধরলো...
আমি খালাকে ফিসফিস করে জিজ্ঞেস করলাম কেমন লাগছে খালা।
খালা বলছে উঃ সুমন অসাধারন... তুই আসলেই একটা বড় মাগিবাজ... আমার মতো একটা 
ডবকামালকে পাগল করে দিলি।
এই বলে আমার প্যান্টটা এক টানে খুলে ফেলল হেনা খালা। আমার ধনটা দেখে খালা বলল উয়াওদারুন… উম এত বড় ধন কিভাবে বানালি। 
আমার ভোদা তোর খালুর ছোট ধনে মজা পায় নারেআজ তোর বড় ধন দিয়ে আমার ভোদা ফাটিয়ে দে।
তার আগে আমি এই ধনটা চুষতে চাই। এই বলে খালা আমার ধনটা মুখে ভরে চোষা শুরু করল...উঃ আঃ কি যে বলব আমার অবস্থা একদম কাহিল...
আমি বললাম উঃ আঃ উম খালা তুমি ধন খুব ভালো চোষ।
খালা তখন বলল তোর ভালো লাগছে বাবা সুমন?
আমি বললাম তুমি দারুন ধন চোষ খালা, তোমার চোষায় এত মজা পাচ্ছি, উঃ খালা তুমি আসলেআমার খানকি খালা উঃ উঃ আআ উম আমি খালার মাথা ধরে তার মুখে ঠাপ মারতে লাগলাম।
এরপর আমি খালাকে বিছানায় শুইয়ে দিলাম। তারপর খালার সারা শরীর চোষা শুরু করলাম।খালার দুধ গুলো টিপতে লাগলাম আর খালার ভোদায় আঙ্গুল দিয়ে নাড়তে লাগলাম।
খালা চিৎকার করে বলছে, ওরে সুমন আমাকে আর জ্বালা দিস না, আমি সুখের জ্বালায় পাগল হয়েযাচ্ছি। আহ উফ উফ... ইস। এই কুত্তার বাচ্চা আমাকে মেরে ফেলবি নাকি? 
এই শুয়রের বাচ্চাখালার  দুধ ভালো করে চোষ... চুষে চুষে আমার দুধ খাঁ। দুধ বের কর শালা মাদারচোদ খালাচোদ।
হেনা খালার মুখে এরকম খিস্তি শুনে আমি দুধ চোষার গতি বাড়িয়ে দিলাম... দুধের বোটা কামড়েদিতে লাগলাম দুধ চোষতে চোষতে খালার পেটে নাভিতে চুমু খেয়ে খালার পা দূটো ফাক করেদিলাম। এরপর খালার ভোদার দুই ঠোটে চুমু খেলাম... খালা কেঁপে কেঁপে উঠলো...
তখম আমি বললাম কেমন লাগছে খালা আমার আদর?
তখন হেনা খালা এক দুষ্ট হাসি দিয়ে বলল খালা ডাকবি না... নাম ধরে ডাক আমায়...
আমি কথা না বলে খালার ভোদা চুষতে লাগলাম, ভোদার ঠোঁট, ভোদার বিচি চুষতে লাগলাম...
হেনা খালা বলছে মরে যাব উহ মাগো... কি চোষা চুষছে এই খালাচোদা ছেলে...আঃ কি সুখ রে উঃউঃ উঃ উঃ উঃ উঃ উঃ উউ উঃ উঃ উউ উঃ উঃ উঃ উঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃআঃ আঃ আঃ আমাকে পাগল করে দিলিরে আঃ আমাকে চোদ এখন, না হলে আমি মরে যাব রেবলতে বলতে খালা বিছানার চাঁদর খামছে ধরেছে... এবার আমি আমার জিভ দিয়ে তার পুরো ভোদাচুষতে শুরু করলাম... তখন হেনা খালা আমার মাথাটাকে তার ভোঁদার সাথে শক্ত করে চেপেধরলো... এবার আমি উঠে আমার সাত ইঞ্চি ধনটা কে তার ভোঁদার সাথে ঘষতে শুরু করলাম তখনখালা আমাকে জড়িয়ে ধরে বলল, সুমন আমি আর পারছি না এবার তোর ধনটা ঢোকা বাবা প্লিজ ...
আমি বললাম খালা এবার তোমাকে আমি চুদে মজা দেব তুমি রেডি?
খালা বলল, হ্যাঁ রে সুমন আমি রেডি আমার ভোদা ফাটায় ফেল...
আমি হেনা খাকে শুইয়ে দিলাম... খালা পা ফাক করে দিল... আমি আস্তে আস্তে আমার মোটাবাড়াটা হেনা খালার ভোঁদার মধ্যে ঢোকাতে শুরু করলাম...
আর খালা আহ উফ উফ ইস... কতদিন পর ঢুকছে ধন উঃ কতদিন হাত মেরে মেরে ধনের কামচালিয়েছি বেগুন, গাজর, মোমবাতি দিয়ে কি আর ধনের সুখ পাওয়া যায়.. উঃ আঃ আঃ সুমন আঃআঃ আঃ আমার ভোদা এইসব বলতে লাগলো...
আমি তখন এক জোরে ঠাপে মেরে পুরো ধনটা খালার ভোদায় ঢুকিয়ে দিলাম...।
খালা চেচিয়ে উঠলো কিছুটা উঃ মাগো আমার ভোদা ফাটাইয়া দিল গো উঃ উঃ
আমি বলআম খালা নাও তোমার বোনের ছেলের ধন দিয়ে তোমার ভোঁদার জ্বালা মিটাও... এটা 
বলেজোরে জোরে ঠাপাতে শুরু করলাম
হেনা খালা ঠাপের তালে তালে বলতে লাগল...। উফ সুমন তুই কি ধন বানিয়েছিস...মনে হচ্ছেএকটা
 রড আমার ভোদায় ঢুকছে... উফ ইস...আঃ আঃ আঃ আঃ আঃ আউম হুম হুম দে দে
তখন আমি বিরতিহিন ঠাপিয়ে যাচ্ছি... খালাও তলঠাপ দিচ্ছিলও...।
খালা বলল আমার হবে আঃ আঃ আঃ আঃ আঃ উ উ উ উ উ  উ আমার মাল বের হবে সুমন থামিসনা
 আর একটু হ্যাঁ আর একটু উ উ উ মজা মজা হ্যাঁ খালা চোদা আঃ আঃ 
আমার বাবা আমার ভোদাচুদছে আঃ আঃ আঃ আঃ আঃ আঃ সু সু সু ম ম ম ম ন ন ন ন  রেরেরেরে আমার মাল বের হচ্ছেরেরেরেরেরেরেরেরেরেরে ও মাগো মাগো আমার মাল
 বের হচ্ছে আমাকে কি মজা দিচ্ছে ও ও ও ওআআ আআ আআআ আঃ আআ আঃ আঃ আঃ আঃ আঃ করতে করতে রা আমি বললাম আমারোহবে... এই নাও খালা বলে আমার 
মাল ছেড়ে দিলাম খালার ভোঁদার ভেতর... খালা ও তার মালখসালো...।আমি আর হেনা খালা ক্লান্ত হয়ে বিছানায় ন্যাংটা হয়ে শুয়ে রইলাম। তারপর উঠে বাথরুমে যেয়েপরিস্কার
 হয়ে আবার গল্প করতে লাগলাম। সেইদিন রাতে আমি আর খালা আরও ৩/৪ বার চুদাচুদিকরলাম।

No comments:

Post a Comment