Thursday, March 29, 2012

কাম পাগল মেয়ে

৫ বছর বয়সেও অমলবাবু’র যৌন বাসনা একটুও কমেনি, বরং দিন দিন বেড়েই চলেছে। অন্যদিকে তার বউকামিনীবালা, সবে ৩৫ বছরের। অথচ তার লিকলিকে হাড়-সর্বস্ব শরীর দেখলে মনে হয়৪০ পেরিয়ে গেছে। চুদতে চাইলেই আজকাল কেমনযেনখ্যাক খ্যাক করে ওঠে। অবশ্য একসময় চুদে চুদে বউটার উপর কম অত্যাচার করেননিতিনি। বউটাও তখন তেমন আপত্তি করতো না। চোদা খেয়ে আরামও পেত। কিন্তু কি যেহয়েছে আজকাল! যত দিন যাচ্ছে বউটার শরীর স্মশানের মড়ার মতো হয়ে যাচ্ছে। আরমেজাজটাও সারাক্ষণ তিরিক্ষী। এমনিতেই অমলবাবুর চোদার খায়েশ সবসময়ই একটুবেশী। তার উপর বউটাকেও আজকাল নিয়মিত চুদতে না পেরে সারাক্ষণই মাথার ভিতরচোদার ইচ্ছাটা থেকেই যায়। রাস্তা-ঘাটে যুবতী মেয়ে-বউ দেখলেই বাড়াটা সাথেসাথে চড় চড় করে ওঠে। আর তারপর নিজের হাতেই বাড়া খেঁচে রস বের করে বাড়াটাকেশান্ত করা ছাড়া কোন উপায় থাকে না। কিন্তু তাতে কি আর তৃপ্তি হয়! চোদারইচ্ছেটা সারাক্ষণই মাথায় ঘুরতে থাকে।
অমলবাবুর দুই ছেলে-মেয়ের মধ্যে মেয়ে লীলা বড়। অমলবাবু নিজে খুব বেশী লম্বা চওড়া না হওয়ায় ছেলে-মেয়ে দুটোও লম্বায় তেমন বেড়ে উঠেনি।তবেঅমলবাবু খেয়াল করেছেন গত একটা বছরে মেয়ের শরীরটা হঠাৎ করেই বেশ একটুঅন্যরকমভাবে বেড়ে উঠেছে। ছোটখাট শরীরে বুকদুটো বেশ চোখে পড়ার মতো বড় আরভরাট একটা আকার নিয়েছে। বিশেষ করে আকাশী রঙের স্কুল ড্রেসটা পরে যখন স্কুলেযায়-আসে, কোমরে বেল্টটা বাধা থাকায় বুকদুটো আরো প্রকট হয়ে ওঠে। অমলবাবুহঠাৎ হঠাৎ দু’একদিনমেয়েকে স্কুলে পৌঁছে দেয়ার সময় রাস্তার লোকজনের মেয়ের বুকের দিকে হা করেতাকিয়ে থাকা দেখে ব্যাপারটা তিনি প্রথম লক্ষ্য করেন। তারপর থেকে তার নিজেরচোখদুটোও প্রায়ই মেয়ের বুকে আটকে যায়। বাড়ীতে বেশীরভাগ সময়ই মেয়েটা শার্ট, গেঞ্জি অথবা পাতলা কোন জামা পরে থকে। আর সেটা পেটের দিকে ঢিলা থাকলেও বুকেরকাছটায় এমন আটসাট হয়ে থাকে যে তাতের মেয়ের বড় বড় দুধের অস্তিত্বটা ঠিকইবোঝা যায়। আর শার্ট পরে থাকলে তো টুকটাক এটা সেটা করার সময় যখন সামনের দিকেঝুঁকে পড়ে তখন গলার কাছে শার্টের খোলা বোতামের ফাক দিয়ে মেয়ের দুধদুটো এমনএকটা খাঁজ তৈরী করে, পরিপূর্ণ যুবতী কোন মেয়ের ভরাট দুধের খাঁজই শুধু এমনহতে পারে।
হঠাৎ করে মেয়ের বুকদুটোএত বড় আর পুরুষ্ঠ হয়ে ওঠায় অমলবাবু ভাবেন, মেয়েটা এই বয়সেই কোন ছেলেরপাল্লায় পড়েনি তো!! আজকাল তো হরহামেশাই দেখা যায় স্কুল ড্রেস পরা লীলারবয়সী ছেলে-মেয়েগুলো স্কুল ফাঁকি দিয়ে পার্কে বসে প্রেম করছে। এই বয়সে চোদারমতো সুযোগ হয়তো তারা করে উঠতে পারে না কিন্তু সুযোগ বুঝে টুকটাক চুমুখাওয়া, মাই টেপা, সম্ভব হলে হাত দিয়ে একে অন্যের বাড়া-গুদ কচলা-কচলী যে চলেএটা অমলবাবু অনেকের কাছেই শুনেছেন। হঠাৎ কোন পার্কের পাশ দিয়ে যাওয়ার সময়তিনি নিজেও তো দু’একবার এমন দেখেছেন। তার নিজের মেয়েটাও ওরকম কিছু করে কিনা কে জানে! তা নাহলে মেয়ের দুধ দু’টো হঠাৎ এমন করে বড় হওয়ার স্বাভাবিক কোন কারণ অমলবাবু খুঁজে পেলেন না। পুরুষ মানুষের হাত না পড়লে ও’রবয়সী মেয়ের দুধ হঠাৎ করে ভরাট হয়ে ওঠার কথা না! আর শুধু বুকদুটোই না, লীলার পাছাটা! ছোটখাটো কোমরের নীচ থেকে হঠাৎ করে বাঁক নিয়ে ঢেউয়ের মতো ফুলেফেঁপে বেশ ভারী হয়ে উঠেছে পাছাটাও। হাটার সময় স্বাস্থ্যবতী যুবতী মেয়েদেরমত বেশ দোলও খায় -এটা অমলবাবু পিছন থেকে খেয়াল করেছেন বেশ কয়েকবার। কোমরেরনীচ থেকে পিছন দিকে ওমন ঠেলে ওঠা ভরাট পাছার দোলানি দেখলে যে কোন পুরুষমানুষেরই ইচ্ছে করবে সোজা গিয়ে পাছার খাঁজে বাড়াটা চেপে ধরতে।

সত্যি কথা বলতে কি, অমলবাবুর নিজের বাড়াটাও কয়েকবার শক্ত হয়ে উঠেছে পিছনথেকে লীলার পাছার দোল খাওয়া দেখতে দেখতে। কিন্তু পরক্ষণেই নিজের মেয়ের দুধ, পাছা দেখে বাড়া খাড়া হওয়ায় নিজেকে ধিক্কার দিয়েছেন। নিজের মেয়ে সম্পর্কেএভাবে ভাবাটা কোনভাবেই তার ঠিক হচ্ছে না, এটা তিনি নিজেকে বারবার বোঝানোরচেষ্টা করেছেন। কিন্তু বাড়াটা কি আর নীতিকথা শোনে? অনেকদিন থেকে বউকেও আশমিটিয়ে চুদতে পারেন না। তার উপর মেয়েটাও আজকাল বেশ ন্যাকামী করতে শিখেছে।এমনিতেই ছেলেটার চাইতে মেয়েটা ছোটবেলা থেকে একটু বেশীই বাপের আদুরে।সারাক্ষণই বাপের আশে পাশে ঘুরঘুর করে। তার উপর আজকাল তো অফিস থেকে ফেরারপরপরই মেয়েটা ছুটে এসে পাশ থেকে একহাত দিয়ে বাবার কোমর জড়িয়ে ধরে নানান রকমআহ্লাদ শুরু করে দেয়। আর তাতে পেটের এক পাশে মেয়ের বড় বড় নরম দুধের চাপটাঅমলবাবু ঠিকই অনুভব করেন।
যতই তিনি সেদিকে মন না দিয়ে মেয়ের কথার দিকে মনদিতে চান কিছুতেই কোন লাভ হয়না। বাড়াটা তার ঠিকই প্যান্টের ভিতর একটু একটুকরে শক্ত হতে থাকে। হঠাৎ করে কোনভাবে হাত টাত লেগে মেয়েটা যদি তার শক্তবাড়ার অস্তিত্ব টের পেয়ে যায়, তাহলে একটা কেলেঙ্কারীই হয়ে যাবে। এই ভেবেযতই তিনি মেয়ের কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে যান, মেয়ে ততই তাকে শক্ত করেজড়িয়ে ধরে ন্যাকামী করতে থাকে। দু’একসময় তো অমলবাবু উত্তেজিত হয়ে নিজেকে কোনভাবেই ধরে রাখতে না পেরে মেয়েরকাধে হাত দিয়ে মেয়েকে চেপে ধরেন নিজের সাথে। আর তাতে মেয়ের দুধটাও বেশ জোরেডলা খায় তার পেটের সাথে। উত্তেজনায় অমলবাবুর তখন মনে হয় বাড়াটা থেকে রসইনা বের হয়ে যায় এবার। তখন কোনরকমে জোর করে নিজেকে ছাড়িয়ে নিয়ে মেয়ের কাছথেকে পালান তিনি। পরে মনে মনে নিজেকে ধিক্কার দিতে থাকেন। মেয়েটা হয়তো কিছুনা বুঝেই আহ্লাদ করে অমন করে, অথচ তিনি বাবা হয়ে এতে যৌন উত্তেজনা অনুভবকরছেন ভেবে নিজের উপরই নিজের রাগ হতে থাকে। আর তাছাড়া মেয়েটা যখন ওরকম যখনতখন তাকে জড়িয়ে ধরে, দু’একসময় হয়তো কামিনীও সামনে থাকে। অমলবাবু তখন বারবার কামিনীর দিকে লক্ষ্যকরেন। ভাবেন, মেয়ের শরীরের ছোঁয়ায় যে তিনি ভিতরে ভিতরে এমন যৌন উত্তেজনাঅনুভব করেন–এটাকামিনী বুঝতে পারছে না তো? তাছাড়া মেয়ে যে এখন আর একেবারে ছোট নেই, কিংবাবয়স বেশী না হলেও মেয়ের দুধ, পাছা যে বেশ বড় বড় হয়ে উঠেছে এটাতো কামিনীরওখেয়াল করার কথা। এই অবস্থায় মেয়ে যে তাকে ওভাবে জড়িয়ে ধরে–এটাকেকামিনী কিভাবে দেখছে কে জানে! হয়তো ব্যাপারটা তার কাছে ভাল না লাগলেওবাপ-মেয়ের সম্পর্ক বলে তেমন করে মুখ ফুটে কিছু বলতে পারছেনা! তাই অনেক সময়মেয়ের শরীরটটা ওভাবে নিজের গায়ের সাথে আরো কিছুক্ষণ চেপে ধরে রাখতে খুবইচ্ছে করলেও অমলবাবুর কামিনীর কথা ভেবে তাড়াতাড়ি ছেড়ে দেন মেয়েকে।আজসকালে কামিনী ছেলেকে নিয়ে বাপের বাড়ী গেছে তার দাদার ছেলের অন্নপ্রাসনে।মেয়েটাকে রেখে গেছে, সামনে তার পরীক্ষা, এইসময় স্কুল কামাই করা ঠিক হবেনাবলে। আজকেও অমলবাবু অফিস থেকে বাসায় ফিরতেই লীলা দৌড়ে এসে বাবাকে জড়িয়ে ধরেআহ্লাদী সুরে বলল, “বাআআআবা, সেই কখন থেকেতোমার ফেরার অপেক্ষায় বসে আছি! একা একা বাসায় ভয় করেনা বুঝি? আমি বাসায় একাআছি এটা ভেবেও তো আজ একটু তাড়াতাড়ি আসতে পারতে।”লীলা অভিমানের সুরে বলে। মেয়ের বড় বড় দুধটা গায়ে ঠেকতেই অমলবাবুর শরীরটাকেমন যেন করে উঠলো।
অমলবাবুও মেয়ের কাধের উপর দিয়ে হাতটা নিয়ে গিয়ে মেয়েরপিঠে চাপ দিয়ে ছোট্ট শরীরটা সামনে এনে নিজের বুকের সাথে চেপে ধরে বললেন, “অফিস থেকে ইচ্ছে করলেই কি আগে আগে ফেরা যায় রে মা!”সামনাসামনি মেয়েকে নিজের সাথে চেপে ধরায় মেয়ের দুটো দুধই অমলবাবুর পেটেরসাথে লেপ্টে গেল একবারে। শোয়ার ঘরের সামনে এসে মেয়েকে ছেড়ে দিয়ে অমলবাবুঘরের সামনে রাখা চেয়ারটায় বসতে বসতে বললেন, “ছাড় দেখি, জুতোটা খুলতে দে।”বলে অমলবাবু সামনের দিকে ঝুঁকে পায়ের জুতোটা খুলতে লাগলেন। জুতো জোড়া খুলে পাশে রাখতেই লীলা আবার পাশ থেকে বাবাকে জড়িয়ে ধরে বললো,
- “বাবা, একটা কথা বলবো? রাগ করবে না তো?”
চেয়ারে বসা অবস্থায় লীলা পাশ থেকেজড়িয়ে ধরায় মেয়ের দুধটা এবার অমলবাবু কাধে চেপে আছে। বেশ ভালই লাগছেঅমলবাবুর কাধে মেয়ের নরম গরম দুধের ছোঁয়াটা। বাড়াটা প্যান্টের ভিতর একটুএকটু করে মোচড় দিতে শুরু করেছে।
- “কি কথা? বলে ফেল্*।”
- “সেদিন না আমার এক বন্ধু এত্ত সুন্দর একটা জুতো পরে এসেছে! আমার ভীষণ পছন্দ হয়েছে জুতোটা। আমাকে একটা কিনে দেবে?”এই বলে লীলা আরো সোহাগ করে বাবার গলাটা শক্ত করে জড়িয়ে ধরলো। লীলা এমনকরাতে তার দুধদুটো অমলবাবুর কাধে বেশ করে ঘষা খেল। আর তাতে অমলবাবুরবাড়াটাকে আর সামলে রাখা মুশকিল হয়ে পড়লো। প্যান্টের ওই জায়গাটাকে তাবুর মতোউঁচু করে রাখলো শক্ত বাড়াটা। অমলবাবু একটা হাত লীলার পিছনে নিয়ে গিয়ে ভারীপাছাটায় চাপ দিয়েমেয়েকে নিজের গায়ের সাথে আরো চেপে ধরে বললেন,
- “এই সেদিনই না তোকে একজোড়া জুতো কিনে দিলাম! এত তাড়াতাড়ি আবার কেন?”
লীলা এবার পাশ থেকে ধপ করে বাবার কোলের উপর বসে পড়ে আরো আহ্বলাদ করে বললো,
- “দাওনা বাবা, প্লীইজ। মাত্রতো ৩০০ টাকা দাম, আমি শুনেছি। প্লীইইইজ বাবা, আমার লক্ষী বাবা, দেবে বলো?”

অমলবাবুর শক্ত হয়ে থাকা বাড়াটা মেয়েরভারী পাছার চাপ খেয়ে উত্তেজনায়, ব্যাথায় টনটন করতে লাগলো। তার উপর আহ্বলাদকরতে করতে লীলা বাবার গলাটা ধরে ঝোলাঝুলি করতে লাগলো আর পাছাটা ঘসতে লাগলোঅমলবাবুর শক্ত বাড়ার উপর। বাড়ার উপর মেয়ের ভারী মাংশল পাছার ডলা খেয়েঅমলবাবুর অবস্থা এমন শোচনীয় হয়ে পড়লো যে তার মনে হলো এভাবে মেয়ের পাছার ডলাআরেকটু খেলেই তার বাড়াটা রস বের করে দেবে। তাহলে আর কেলেংকারীর শেষথাকবেনা। অমলবাবু ছটফট করে উঠে বললেন,
- “আচ্ছা, আচ্ছা, ঠিক আছে। সামনের মাসের বেতন পেয়ে নেই, তারপর দেখা যাবে। এখন আমাকে একটু চা করে দে তোমা, মাথাটা বড্ড ধরেছে।”
- “আচ্ছা যাচ্ছি, কিন্তু মনে থাকে যেন, সামনের মাসেই।”
এই বলে বাবাকে ছেড়ে দিয়ে লীলা রান্নাঘরের দিকে গেল। অমলবাবুও বাড়াটা হাত দিয়ে চেপে ধরে তাড়াতাড়ি বাথরুমের দিকে দৌড় দিলেন।
এভাবেআরো দুই এক দিন যাওয়ার পর একদিন রাতে খেয়ে দেয়ে বাপ মেয়েতে বসে টিভিদেখছিল। লীলা বাবার বুকের উপর হেলান দিয়ে আধশোয়া হয়ে বাবার হাতদুটো তার দুইবগলের নিচ দিয়ে সামনে এনে পেটের উপর ধরে রেখে নাটক দেখতে লাগলো। এতেঅমলবাবুর দুই হাতেই কনুইয়েরর উপরের পাশটায় মেয়ের দুধ দু’টোরস্পর্শ পাচ্ছিলেন। বেশ ভালই লাগছিল অমলবাবুর। কামিনী বাপের বাড়ী যাওয়ার পরথেকে এ কয়টা দিন মেয়ের আহ্বলাদটা যেন আরো বেড়ে গেছে। যতক্ষণ বাসায় থাকেনবাপ মেয়েতে এ ধরণের ঘটনাও যেন একটু বেশী বেশী ঘটছে বলে মনে হল অমলবাবুর।তাছাড়া এ কয়দিনে মেয়ের কিছু কিছু আচরণে অমলবাবুর মনে হলো মেয়েটাও যেনকিছুটা ইচ্ছা করে জেনে বুঝেই তার বড় বড় দুধ দু’টোনানান ছুতোয় তার গায়ে লাগায়। এটা বুঝতে পেরে অমলবাবু খুব অবাক হচ্ছেন এবংসাথে সাথে প্রচন্ড যৌন উত্তেজনাও অনুভব করছেন। মাঝে মাঝে তারও ভীষণ ইচ্ছেকরছে মেয়ের দুধ দু’টো দুহাতে ধরে টিপে, চটকে আদর করে দিতে। কিন্তু নিজের মেয়ের সাথে এসব করতে দ্বিধাও হয়।

নাটকটা শেষ হলে অমলবাবু লীলাকে বললেন,
- “এবার গিয়ে শুয়ে পড়্* মা, সকালে স্কুল আছে। আর রাত জাগিস্* না।”
- “তুমি শোবেনা বাবা? তোমারও তো অফিস আছে সকালে।”
- “আমি আরো কিছুক্ষণ দেখে শুয়ে পড়বো, তুই যা।”
লীলা উঠে ঘুমাতে চলে গেল। বেশকিছুক্ষণ এ চ্যানেল, ও চ্যানেল ঘুরে শেষে অমলবাবু একটা এ্যাডাল্ট চ্যানেলেএসে স্থির হলেন। চোদাচুদির একটা দৃশ্য দেখাচ্ছে চ্যানেলটাতে। যদিও খোলাখুলিসবকিছু দেখাচ্ছে না, কিছুটা রেখেঢেকে দেখাচ্ছে। তবুও সেটা কম উত্তেজনাকরনা। অমলবাবু চ্যানেলটাতে আটকে গেলেন।

ওদিতেলীলা বিছানায় শুয়ে শুয়ে ছটফট করছে। কেন জানি কয়দিন ধরে রাতে তার ঘুম আসতেচায়না কিছুতেই। শরীরটায় কেমন যেন একটা অস্থিরতা অনুভব করে। বাবার বিছানায়গিয়ে বাবাকে জড়িয়ে ধরে ঘুমাতে ইচ্ছে করে তার। কিন্তু বাবা যদি তার মনেরভিতরের নোংরা ইচ্ছাগুলো টের পেয়ে রেগে যায়, সেই ভয়ে বাবাকে বলতেও পারেনা।বেশ কিছুদিন ধরে নানা অজুহাতে, নানা বাহানায় বাবার সাথে সে যা যা করছে তাবেশ জেনেবুঝেই করছে সে। কিছুদিন আগেও এত কিছু বুঝতো না সে। কিন্তু ৭/৮ মাসআগে একই স্কুলে তার চেয়ে দুই ক্লাস উপরে পড়া দীপকের সাথে সম্পর্কটা হওয়ারপর থেকে সে শরীরের এই আনন্দের দিকটা জানতে পেরেছে। অবশ্য এর আগে তারক্লাসের অপেক্ষাকৃত বয়সে বড়, পড়াশুনায় মাথা মোটা মেয়ে লতার কাছে গল্প শুনেশুনে ছেলেমেয়েতে চোদাচুদির ব্যাপারটা সম্পর্কে অস্পষ্ট একটা ধারণা সে আগেইপেয়েছে। ছেলেরা মাই টিপলে নাকি দারুণ সুখ হয়। লতার এক জামাইবাবু নাকি সুযোগপেলেই লতার মাই টিপে দেয়। আর আসল মজা নাকি চোদাচুদিতে। লতা তার দিদির কাছেশুনেছে। ছেলেদের প্যান্টের ভিতর পেচ্ছাপ করার জন্য যে নুনুটা থাকে সেটানাকি শক্ত করে মেয়েদের পেচ্ছাপের জায়গায় ঢুকিয়ে দিয়ে চোদাচুদি করে। আর তাতেনাকি ভীষণ সুখ। এসব কথা লীলা লতার কাছে শুনেছিল ঠিকই কিন্তু সেই সুখটা ঠিককেমন, আরামটা কেমন, সে বিষয়ে লীলার কোন ধারণাই ছিলনা। ক্লাসের আরো ২/১ টামেয়ে রাধা, সাবিতা -ওরা নাকি প্রেম করে কোন্* কোন্* ছেলের সাথে। ওরাওনিজেদের মধ্যে ফিসফিস করে এ ধরণের আলোচনা করে শুনেছে লীলা বেশ কয়েকবার। লতাবলে প্রেম করলে নাকি বয়ফ্রেন্ডরা মাই টিপে দেয়। রাধা-সাবিতারা নিশ্চয়ইওদের বয়ফ্রেন্ডদের দিয়ে মাই টিপিয়ে আরাম নেয়। তবে লতা লীলাকে সাবধান করেদিয়ে বলেছিল, খবরদার, বয়ফ্রেন্ডকে চুদতে দিবি না কখনো। বিয়ের আগে চোদালেনাকি অনেক বড় বিপদ হতে পারে। কি বিপদ তা অবশ্য লতা বলেনি। এসব শুনে শুনেলীলারও খুব কৌতুহল হতো সত্যি সত্যি এসব করে দেখার জন্য। কিন্তু কিভাবে করবেভেবে পেতোনা। এরই মধ্যে দীপকের সাথে কেমন করে যেন ওর প্রেম হয়ে গেল। তারপরগত ৫/৬ মাসে বেশ কয়েকবার দীপক ওকে পার্কে নিয়ে গিয়ে ঝোপ ঝাড়ের আড়ালে বসেওর মাই টিপে দিয়েছে। মাই টিপলে যে এতো সুখ হয় তা লীলা লতার কাছে শুনেওঅনুমান করতে পারেনি এতদিন। দীপক যেদিন প্রথম ওর মাইতে হাত দিল, সমস্তশরীরটা কেঁপে উঠে যেন অবশ হয়ে গেল লীলার প্রথমে। ভয়ে লীলাতো দীপককে আরমাইতে হাত দিতেই দিচ্ছিলনা এরপর। কিন্তু দীপক জোর করে বেশ কয়েকবার মাইতেহাত বুলিয়ে টিপে দিতেই লীলা দেখলো একটু ভয় ভয় লাগলেও বেশ আরামও লাগছে। তাইআস্তে আস্তে দীপককে সে আর বাঁধা দেয়নি। তারপর একদিন জামার উপর দিয়ে মাইটিপতে টিপতে দীপক হঠাৎ তার গলার কাছ থেকে জামার ভিতরে হাত ঢুকিয়ে দিয়েব্রায়ের ভিতর তার খোলা মাইদুটো নিয়ে বেশ করে টিপে দিতে লাগলো, সেদিনতোভীষণ আরামে লীলার মরে যেতে ইচ্ছে করছিল। তার গুদের ভিতরটা শিরশির করতে করতেপানির মতো কি যেন বের হয়ে তার প্যান্টিটা ভিজিয়ে দিয়েছিল সেদিন, লীলা বেশটের পাচ্ছিল।
এরপর থেকে দীপক প্রায়ই স্কুল ফাঁকি দিয়ে তাকে পার্কে নিয়েগিয়ে অনেকক্ষণ ধরে ধরে তার মাই টিপে দিত। লীলারও ভীষণ সুখ হতো। মাই টেপাখাওয়াটা যেন লীলার নেশা হয়ে গিয়েছিল। কিছুদিন যেতে না যেতেই এভাবে স্কুলফাঁকি দিয়ে দীপকের সাথে ঘন ঘন পার্কে বেড়াতে যাওয়ার জন্যে লীলা নিজেইঅস্থির হয়ে উঠতো। পার্কে যাওয়া মানেই তো আরাম করে দীপককে দিয়ে মাই টেপানো।মাঝে মাঝে দু’একদিন দীপক একটা হাতে মাই টিপতেটিপতে অন্য হাত লীলার গুদের কাছে নিয়ে গিয়ে সালোয়ার আর প্যান্টির উপর দিয়েগুদটাও টিপে দিত। আর একদিনতো লীলার হাত নিয়ে দীপক তার প্যান্টের উপর দিয়েবাড়াটা ধরিয়ে দিল। উফফ্* কি শক্ত বাড়াটা! অমন নরম নুনুটা যে ছেলেরা কি করেঅত শক্ত করে লীলা ভেবে পায়না!! ৩/৪ মাস ধরে এভাবে নিয়মিত মাই টেপা খেতেখেতে লীলার আপেলের মতো মাইদুটো আকারে বেশ অনেকটাই বড় হয়ে উঠলো। মাত্র ২/৩মাস আগে কেনা ব্রা গুলোর একটাও এখন লীলার গায়ে লাগে না। কিছুদিন আগে মা’রসাথে গিয়ে আবার নতুন সাইজের ব্রা কিনে এনেছে লীলা। রাস্তা ঘাটে সবাই এখনওর মাইয়ের দিকে কেমন কেমন করে যেন তাকিয়ে থাকে। লীলার মনে মনে একটু ভয়ও হয়-মা, বাবা তার মাইদুটোর এই হঠাৎ এতো বড় হয়ে যাওয়া নিয়ে কোন প্রশ্ন করে বসেকিনা এটা ভেবে। কিন্তু মায়ের শরীর প্রায়ই খারাপ থাকায় এসব দিকে মায়ের বোধহয়তেমন লক্ষ্য নেই। তবে বাবা যে তার বড় বড় মাইদুটো প্রায়ই খেয়াল করে এটালীলা বেশ টের পায়। তাই যতক্ষণ বাবা বাড়ীতে থাকে পারতপক্ষে লীলা তার সামনেপড়তে চাইতো না খুব একটা। এত ভয়, দুশ্চিন্তার মধ্যেও দীপকের সাথে পার্কেগিয়ে মাই টেপানো থেমে থাকেনি। কিন্তু মাস দু’য়েকআগে থেকে হঠাৎ করে দীপক তার সাথে সব যোগাযোগ একেবারে বন্ধ করে দিল। সেডাকলে শোনেনা, চিঠি দিলে উত্তর দেয় না, এমনকি লীলাকে দেখলেই ঘুরে অন্য দিকেচলে যায়। অনেক চেষ্টা করেও লীলা কোনভাবেই দীপকের সাথে যোগাযোগ করতে পারছেনা আর। তারপর এই মাস খানেক আগে লীলা তার এক বান্ধবীর কাছে জানতে পারলো দীপকতার এক বন্ধুর বোনের সাথে চুটিয়ে প্রেম করে এখন। লীলা মনে মনে ভেবে অবাকহলো, দীপক যে অন্য একটা মেয়ের সাথে প্রেম করছে এখন -এটা শুনে তার তেমনহিংসা বা রাগ হচ্ছে না। এমনকি দীপকের সাথে যে তার অনেকদিন কথা হয়না, তেমনকরে দেখাও হয়না–এতে তার তেমন খারাপও লাগছে না। শুধু দীপক যে তাকে পার্কে নিয়ে গিয়ে আর মাই টিপে দেবেনা, অমন সুখ, ওই আরাম যে সে আর পাবে না–এটা ভেবেই মন খারাপ হচ্ছে শুধু!“ইসস্* কতদিন মাই টেপা খাওয়া হয়নি!”লীলা ভাবে মনে মনে।
লীলারখুব ইচ্ছে করে কেউ যদি তার মাই দুটো একটু টিপে দিত!! রাতে শোয়ার পর মাইয়েরবোটাদুটো কেমন যেন শিরশির করে আর চুলকায়। তখন নিজেই হাত দিয়ে নিজেরমাইদুটো টেপে লীলা। কিন্তু তেমন সুখ হয় না। মাঝে মাঝে পাশে ঘুমিয়ে থাকা ১০বছরের ভাই পিন্টুর হাতটা আস্তে আস্তে টেনে নিয়ে নিজের মাইয়ের উপরে বুলিয়েবুলিয়ে সেই সুখটা নেয়ার চেষ্টা করেছে। কিন্তু সাধ মেটেনা তাতে। তার চেয়েবরং বাবা অফিস থেকে ফিরলে যখন সে দৌড়ে গিয়ে বাবাকে জড়িয়ে ধরে তখনএকটামাই বাবার পেটের সাথে লেপ্টে যায়। আর ওভাবে জড়িয়ে ধরে হেঁটে হেঁটে ঘরেঢোকার সময় যখন মাইটা বাবার পেটের সাথে ডলা খায়, তখন বেশ সুখ হয় লীলার। তাইআজকাল রোজ বাবা অফিস থেকে ফিরলেই সে দৌড়ে গিয়ে দরজা খুলে নানা রকম আহ্বলাদকরার ছুতোয় বাবাকে জড়িয়ে ধরে বাবার গায়ে মাই চেপে ধরে। তাছাড়া যতক্ষণ বাবাবাড়ীতে থাকে সে নানান অজুহাতে বাবার শরীরের বিভিন্ন জায়গায় তার মাই ঠেকানোরসুযোগ খোঁজে। বাবা যদি তার মাইতেও একটু হাত বুলিয়ে আদর করে দিত তাহলে খুবসুখ হতো লীলার? লীলার ভীষণ ইচ্ছে করে বাবা তার মাই দু’টোধরে টিপে দিক। যদিও এসব ইচ্ছের জন্য মনে মনে সে নিজেকে খুব খারাপ ভাবে।নিজের বাবার হাতে মাই টেপা খেতে ইচ্ছে করা কোন মেয়ের কি উচিৎ? কিন্তুতারপরও ইচ্ছেটাকে সে কোনভাবেই থামাতে পারেনা। যত দিন যাচ্ছে ইচ্ছেটা তারআরও বাড়ছে দিন দিন। ছিঃ ছিঃ, বাবা যদি কোনভাবে বুঝতে পারে তার এই ইচ্ছেরকথা!! তাহলে বাবা নিশ্চয়ই তাকে ভীষণ খারাপ মেয়ে ভাববে, তাকে আর একটুওভালবাসবে না। অবশ্য সেও খেয়াল করে দেখেছে, বাবাও আজকাল তার মাইয়ের দিকে খুবদেখে। এমনকি সে যখন বাবার গায়ে মাই চেপে ধরে সুখ নেয় তখন মাঝে মাঝে বাবাওতাকে নিজের গায়ের সাথে চেপে ধরে তার পিঠে, পাছায় হাত বুলিয়ে আদর করে দেয়।আর সে সময়ে বাবা তার ওটাকে শক্তও করে ফেলে। তার মানে কি বাবারও ভাল লাগেতার মাইয়ের চাপ খেতে!!? ভেবে পায়না লীলা। তবে লীলার খুব ইচ্ছে করে বাবারওটা একটু ছুঁয়ে দেখতে। কিন্তু হাত দিয়ে ধরা তো আর সম্ভব না। তাই সেদিনবাবার কাঁধে মাইদুটো বেশ খানিক্ষণ ধরে ঘষাঘষি করতে করতে যখন খেয়াল করলোবাবার প্যান্টের ওই জায়গাটা শক্ত মতো কিছু একটা উঁচু হয়ে উঠেছে তখন ইচ্ছেকরেই আহ্বলাদ করতে করতে সে বাবার কোলে বসে পড়েছিল। আর বসার সাথে সাথেই টেরপেল বাবার শক্ত বাড়াটা তার পাছার নরম মাংসে চাপ দিচ্ছে নীচ থেকে। ওটাকে আরোভালভাবে পাছায় অনুভব করার জন্য তাই সে ইচ্ছে করেই পাছাটা নাড়াচাড়া করেবাবার বাড়াটাকে ডলে দিচ্ছিল পাছা দিয়ে। ওমন করতে করতে বাড়াটা যখন তার দুইপাছার মাঝখানের খাঁজে এসে আটকে যাচ্ছিল তখন বেশ লাগছিল লীলার। মনে হচ্ছিল, বাবার প্যান্টটা আর তার প্যান্টিটা মাঝখানে না থাকলে আরো অনেক আরাম হতো।কিন্তু সেটা তো আর সম্ভব না! অবশ্য গতকাল একটু বুদ্ধি খাটিয়ে বাবার কাছথেকে একটু অন্যরকম, একটু বেশীই আরাম খেয়ে নিয়েছে লীলা। ভীষণ ভাল লেগেছিললীলার।
মা চলে যাওয়ার পর থেকে এই কয়দিন বাসায়লীলা শুধু একটা গেঞ্জি আর একটা ছোট স্কার্ট পরে থাকে, যেটা বড়জোর তারউরুদুটো ঢেকে রাখে। গেঞ্জির নীচে ব্রা আর স্কার্টের নীচে প্যান্টিটা পরাথাকে অবশ্য। গতকালও গেঞ্জি আর স্কার্ট পরা ছিল। সন্ধ্যার দিকে পড়তে বসেলীলার মাইদুটো কেমন যেন টনটন করছিল। মনে হচ্ছিল কেউ তার মাইদুটো ধরে আচ্ছাকরে টিপে চটকে দিলে বোধহয় শান্তি হতো। কিছুতেই পড়ায় মন বসছিল না। ভাবছিলবাবার কাছে গিয়ে বাবার গায়ে মাইদুটো চেপে ধরলে হয়তো ভাল লাগবে একটু। এসবভাবতে ভাবতেই হঠাৎ করে লীলার মাথায় একটা কুবুদ্ধি খেলে গেল। লীলা উঠে কিমনে করে গেঞ্জির নীচ থেকে ব্রাটা খুলে রেখে দিল। তারপর বাবার ঘরে গিয়ে বলল,
- “বাবা, একটু আমার ঘরে এসো না, তাকের উপর থেকে আমার ব্যাগটা একটু নামিয়ে দেবে।”
অমলবাবু টিভিতে কি একটা প্রোগ্রাম দেখছিলেন বেশ মন দিয়ে। সেদিকে তাকিয়েই বললেন,
- “কেন? একটা চেয়ার নিয়ে তুই নিজেই তো নামাতে পারিস।”
- “না, চেয়ারের উপর উঠে দাড়াতে আমার ভয় করে, যদি পড়ে যাই। তুমি এসো না একটু।”বলে আহ্লাদ করে বাবার হাত ধরে টানতে লাগলো লীলা। অমলবাবু লীলার দিকেতাকিয়েই বুঝলেন মেয়েটা আজ গেঞ্জির নীচে ব্রা, সেমিজ কিছুই পরেনি। গেঞ্জিরউপর থেকে মেয়ের দুধের বোটাদুটো উঁচু হয়ে আছে।
অমলবাবু উঠতে উঠতে বললেন, – “উফফ্*, একটু শান্তি করে টিভিটাও দেখতে দিবিনা। ঠিক আছে চল, দেখি।”বলে অমলবাবু লীলার পিছন পিছন ওর ঘরে গিয়ে ঢুকলেন। ঘরের এক পাশের দেয়ালেবেশ উঁচুতে একটা তাকের উপর সচরাচর ব্যবহার করা হয়না এমন জিনিসগুলো রাখাথাকে। বেশীরভাগই স্যুটকেস, ব্যাগ এসব। তার থেকেই একটা ব্যাগ দেখিয়ে দিয়েসেটা ওখান থেকে নামিয়ে দিতে বলল লীলা। অমলবাবু বললেন, – “কি করবি ওই ব্যাগ নামিয়ে? কি আছে ওতে?”
- “আমার একটা পুরানো বই আছে ওটার ভিতর। কাজে লাগেনা বলে রেখে দিয়েছিলাম। এখন একটু লাগবে। দাওনা তুমি নামিয়ে।”
অমলবাবু দেখলেন অত উঁচুতে তার নিজের হাতও পৌঁছাবে না। তিনি লীলাকে বললেন, – “আমিও তো হাতে পাবোনা ওটা। যা, ওই ঘর থেকে চেয়ারটা নিয়ে আয়।”
- “চেয়ার টেনে আনা লাগবে না। তুমি এক কাজ করো, আমাকে উঁচু করে ধরো, আমিই নামিয়ে নিচ্ছি।”
- “ঠিক আছে, আয় তাহলে।”এই বলে অমলবাবু ঘুরে গিয়ে সামনে থেকে লীলার পাছার নিচটায় দু’হাত দিয়ে দিয়ে জড়িয়ে ধরে লীলাকে উঁচু করে তুলে ধরলেন। আর লীলা পড়ে যাওয়ার ভয়ে বাবার মাথাটা দু’হাতদিয়ে জড়িয়ে ধরে রাখলো। ওভাবে ধরায় অমলবাবুর মুখটা ঠিক লীলার বড় বড় দুটোমাইয়ের মাঝখানে থাকলো আর দুই পাশ থেকে দুটো মাই অমলবাবুর মুখের দুই পাশেচেপে থাকলো। মেয়ের নরম নরম দুটো মাইয়ের মাঝে মুখ গুজে রেখে দুই হাতে মেয়েরভরাট মাংসল পাছা জড়িয়ে ধরে অমলবাবু যেন স্বর্গে পৌঁছে গেলেন একেবারে। তারমনে হ’লঅনন্তকাল যদি এভাবে থাকতে পারতেন!! ওদিকে লীলা এক হাতে বাবার মাথটা চেপেধরে অন্য হাতটা উঁচু করে যখন ব্যাগটা ধরতে গেল তখন ইচ্ছে করেই একটু বেঁকেগিয়ে তার বামদিকের পুরো মাইটা বাবার মুখের উপর এনে চেপে ধরলো। মেয়ের একটামাই মুখের উপর চলে আসায় অমলবাবু গেঞ্জির উপর থেকে মেয়ের শক্ত মাইয়েরবোঁটাটা তার ঠোটের উপর অনুভব করলেন। গত কয়েকদিনে লীলার আচরণে অমলবাবু বেশবুঝতে পারছেন মেয়ে তার ইচ্ছে করেই এমন করছে। অমলবাবুরও ভীষণ ইচ্ছে হলোগেঞ্জির উপর দিয়ে বোটা সমেত মেয়ের নরম মাইটা মুখের ভিতর নিয়ে কামড়ে ধরতে।একটু ইতস্তত করে অমলবাবু মুখটা খুলে বড় করে হা করলেন। আর তাতে বোটাসহ লীলারবড় বড় মাইয়ের অনেকটাই অমলবাবুর মুখের ভিতর চলে আসলো। অল্প কিছুক্ষণ মুখটাওভাবেই রেখে অমলবাবু আস্তে আস্তে দুই ঠোট দিয়ে মুখের ভিতরে থাকা মেয়েরমাইটাতে অল্প অল্প চাপ দিতে লাগলেন।

লীলারকি যে ভাল লাগছিল বাবা ওরকম করাতে। তার ইচ্ছে করছিল বাবা আরো জোরে মাইটাকামড়ে ধরুক, গেঞ্জির উপর থেকেই মাইটা চুষে দিক। ওদিকে সে টের পাচ্ছে তারহাটুর কাছে দুই পায়ের ফাঁকে বাবার বাড়াটা ভীষণ শক্ত হয়ে খোঁচা মারছে। সে পাদুটো একসাথে করে দু’পায়ের মাঝখানে শক্ত খাড়া হয়ে থাকা বাড়াটা ধুতির উপর থেকে চেপে ধরলো। বাড়ার উপর মেয়ের দু’পায়েরচাপ অমলবাবুকে আরো উত্তেজিত করে তুলল। অমলবাবু মুখের ভিতরে থাকা মেয়েরমাইয়ের বোটাটা জিভ দিয়ে চেটে দিলেন গেঞ্জির উপর দিয়েই। লীলার সমস্ত শরীরথরথর করে কেঁপে উঠলো বাবা এরকম করাতে। হাত পা অবশ হয়ে গেল যেন। আর তাতে তাকথেকে নামিয়ে বেশ কিছুক্ষণ ধরে হাতে ঝুলিয়ে রাখা ব্যাগটা লীলার হাত ফসকেপড়ে গেল মেঝেতে। ব্যাগটা মেঝেতে পড়ার শব্দে অমলবাবুও যেন সম্বিত ফিরেপেলেন। এতক্ষণ যেন ঘোরের মধ্যে ছিলেন তিনি। সম্বিত ফিরে পেতেই এক হাত দিয়েমেয়ের পাছাটা ধরে অন্য হাতটা মেয়ের পিঠে এনে মেয়েকে নিজের সাথে চেপে ধরেরেখে নীচের দিকে নামাতে লাগলেন। লীলার শরীরটা বাবার শরীরের সাথে একেবারেলেপ্টে থাকায় তার স্কার্টের নীচের দিকটা শরীরের সাথে সাথে নীচে না নেমেবাবার পেটের কাছেই আটকে থাকলো। এভাবে নীচে নামানোর সময় একদিকে মেয়েরমাইদুটো বাবার বুকের সাথে ডলা খেতে খেতে নীচের দিকে নামতে থাকলো আরঅন্যদিকে অমলবাবুর খাড়া হয়ে থাকা শক্ত বাড়াটাও মেয়ের দুই পায়ের মাঝখানে চাপখেতে খেতে মেয়ের উরুর দিকে উঠে যেতে লাগলো। লীলার পা মাটি থেকে আর ৬/৭ইঞ্চি উপরে থাকতেই অমলবাবুর বাড়াটা সরাসরি লীলার গুদে গিয়ে ঠেকলো। বাড়াটামেয়ের দুই উরুর ফাঁকে তার গুদের উপর এসে আটকানোর সাথে সাথে অমলবাবু মেয়েরশরীরটা আর নীচে নামতে দিলেন না।
মেয়েরপাছাটা খামচে ধরে নিজের বাড়ার উপর মেয়ের গুদটা চেপে ধরলেন। স্কার্টটা তোআগেই উপরে উঠে অমলবাবুর পেট আর লীলার পেটের মাঝখানে আটকে আছে। তাই বাবারবাড়া আর মেয়ের গুদের মাঝখানে শুধুই পাতলা একটা ধুতি আর একটা প্যান্টি। ভীষণউত্তেজনায় অমলবাবুর মনে হলো তার বাড়াটা এবার ফেটে রক্ত বের হয়ে যাবে।ওদিকে বাবার শক্ত বাড়াটা লীলার গুদে চেপে বসাতে লীলা তার দুই পা দিয়ে বাবারকোমর জড়িয়ে ধরলো।
উফফ্* বাবার বাড়াটা কি গরম!! লীলার শরীরের মধ্যে কেমন যে হচ্ছে তা সে নিজেও ঠিক মত বুঝতে পারছে না।গুদের ভিতর থেকে শিরশির করে কি যেন বের হতে থাকলো।দীপকেরমাই টেপাতেও তো কোনদিন এমন হয়নি তার!! ইসস্* তার প্যান্টিটা আর বাবারধুতিটা যদি না থাকতো মাঝখানে!! গুদটা যদি সরাসরি বাবার বাড়ার ছোঁয়া পেত!!সে পা দিয়ে বাবার কোমরে চাপ দিয়ে গুদটা বাবার বাড়ার উপর ঘষতে লাগলো।মেয়ের এই আচরণে অমলবাবুর পক্ষে নিজেকে ধরে রাখা সম্ভব হলো আর।বাড়া থেকে মাল বের হয়ে ধুতি ভিজিয়ে দিতে লাগলো।তিনি তাড়াতাড়ি মালাকে ধরে মেঝেতে নামিয়ে দিয়ে বাথরুমের দিকে ছুটলেন।লীলা বুঝতে পারলো না বাবা কেন হঠাৎ তাকে ছাড়িয়ে দিলেন।ভীষণ সুখ হচ্ছিল তার।শরীরটা তখনও ঝিমঝিম করছে।লীলা ওই মেঝেতেই শুয়ে শুয়ে সুখটা অনুভব করলো কিছুক্ষণ।

নিজের ঘরে শুয়ে শুয়ে লীলা এসবই ভাবছিলমনে মনে। ঘটনাটা ভাবতেই তার গুদের ভিতরটা কেমন শিরশির করতে লাগলো। হাত দিয়েগুদের উপর চাপ দিয়ে বাবার বাড়াটা গুদের উপর অনুভব করার চেষ্টা করলোকিছুক্ষণ গতকালের মতো করে। ভীষণ ইচ্ছে করছিল বাবার বাড়াটা সরাসরি তার গুদেরউপর ঘষতে। কিছুতেই শান্তি পাচ্ছেনা লীলা আজ। বারবার শুধু কালকের ঘটনাটামনে পড়ছে। কিভাবে বাবা তার মাই কামড়ে ধরে বোঁটার উপর জিভ বুলিয়ে দিয়েছিল!কিভাবে তার পাছাটা টিপে ধরে নিজের শক্ত বাড়ার উপর তার গুদটা চেপে ধরেছিল!ভাবতে ভাবতে অস্থির হয়ে উঠলো লীলা। বাবার কাছে গিয়ে বাবাকে জড়িয়ে ধরে শুতেইচ্ছে করছে। আজ শুধুই টেপ জামা আর প্যান্টি পরে শুয়েছিল লীলা। ওই অবস্থাতেইউঠে বাবার ঘরের সামনে গিয়ে বুঝতে পারলো বাবার ঘরের লাইট জ্বলছে এখনও। তারমানে বাবা এখনও ঘুমায়নি। আস্তে আস্তে দরজাটা ঠেলে দেখলো বাবা বিছানায়আধশোয়া হয়ে টিভি দেখছে এখনও। টিভির দিকে চোখ পড়তেই লীলার চোখ ছানাবড়া হয়েগেল। কি হচ্ছে টিভিতে এসব!! একটা মেয়ে ন্যাংটা হয়ে বিছানায় শুয়ে আছে আরএকটা লোক মেয়েটার বুকের উপর শুয়ে মেয়েটার গুদে তার বাড়াটা বারবার ঢোকাচ্ছেআর বার করছে। লীলা বুঝলো এটাকেই চোদাচুদি বলে, লতার কাছে শুনেছিল সে। মাঝেমাঝে লোকটা চোদা থামিয়ে মেয়েটার বড় বড় মাইদুটো চুষে চুষে খাচ্ছে বাচ্চাদেরমতো করে। অমলবাবু চোদাচুদির এই দৃশ্য দেখতে দেখতে এতই বিভোর হয়ে ছিলেন যেতার মাথার পিছন দিকের দরজা দিয়ে লীলা কখন তার মাথার কাছে খাটের পাশে এসেদাড়িয়েছে টেরই পাননি তিনি। হঠাৎ ডান দিকের দেয়ালে লীলার ছায়াটা একটু নড়তেইতিনি চমকে পিছন ফিরে দেখেন তার মাথার কাছে লীলা দাড়িয়ে টিভির দিকেএকদৃষ্টিতে তাকিয়ে আছে। অমলবাবু তাড়াতাড়ি টিভিটা অফ করে দিয়ে লীলাকে বললেন,
- “তুই এখনও ঘুমোসনি!!?”লীলা নিজেকে সামলে নিয়ে বলল, “নাবাবা, একদম ঘুম আসছে না। তাই ভাবলাম, তোমার সাথে বসে একটু গল্প করি।কিন্তু ছিঃ বাবা, তুমি এসব কি দেখছিলে? এই অসভ্য জিনিস কেউ দেখে!”
অমলবাবু প্রথমে একটু হকচকিয়ে গেলেনমেয়ের এমন সরাসরি প্রশ্নে। কিন্তু তিনি তো জানেন মেয়ে তার আগে থেকেই অনেকপেকে গেছে। এসব সে ভালই বোঝে। আর মেয়ে যে এই বয়সেই বেশ কামুকী হয়ে উঠেছে সেতো তার এই কয়দিনের আচরণেই অমলবাবু ভালভাবেই বুঝে গিয়েছেন। তাই সামলে নিয়েবললেন,
- “আয়, বস্* এখানে। কিন্তু ছিঃ কেন রে? বিয়ের পর এসব তো সবাই করে। তোর বিয়ে হলে তুইও তোর বরের সাথে এসব করবি।”
লীলার খাটের উপর উঠে বাবার পাশে বসতে বসতে বলল,
- “ছিঃ আমি এসব কখনই করবো না।”
- “এখন এমন বলছিস। কিন্তু বিয়ের পর ২/১ বার করলে তুই নিজেই তারপর থেকে করার জন্য অস্থির হয়ে উঠবি।”
- “না, এমন অসভ্য কাজ আমি কখনও করতেই দেব না।”
- “তুই না করতে দিলেও তোর বর কি তোকে ছাড়বে নাকি? দাড়া, শিগগিরই তোর বিয়ে দিয়ে দেব।”
- “উমমম্* মোটেও না। আমি আরো অনেক পড়াশুনা করবো।”
- “কিন্তু তুই তো এখনি বেশ বড় হয়ে উঠেছিস্*। তোকে তো আর বেশীদিন বিয়ে না দিয়ে রাখা যাবে না।”
- “কোথায় বড় হয়েছি আমি? মাত্র তো ১৪ বছর বয়স আমার।”
- “বয়সে বড় না হলেও গায়ে গতরে তো বেশ বেড়ে উঠেছিস।”
- “কই? আমাদের ক্লাসের অন্য মেয়েরা তো প্রায় সবাই আমার চেয়ে লম্বা।”
- “শুধু লম্বা হলেই কি বড় হয়। তোর শরীরটা কেমন ভারী হয়ে উঠেছে এখনই। তোর বয়সের অন্য মেয়েরা কি গায়ে গতরে এমন বেড়েছে?”
- “তার মানে তুমি কি বলতে চাচ্ছ আমি মোটা? দেখোনা, আমার হাত, পা, কোমর সব কেমন স্লীম।”
- “আরে বোকা মেয়েদের শরীর কি হাত, পা আর কোমরে বাড়ে?”
- “তাহলে আর কোথায় বেড়েছে আমার?”
অমলবাবু একটু ইতস্তত করে বললেন, “এই দেখ্*না, তোর কোমরের নীচটা কেমন ভারী হয়েছে, আর বুকটাও কেমন বড় বড় হয়ে উঠেছে।”
লীলা একটু লজ্জা পেয়ে বলল, “তুমি ভীষণ অসভ্য বাবা, আমার বুকটা কি এমন বড় হয়েছে?”
- “বড় হয়নি!! একেকটা তো এত্ত বড় হবে।”অমলবাবু হাতটা লীলার মাইয়ের আকার করে দেখালেন।
- “যাআও, মোটেও অত্ত বড় হয়নি।”
- “তাহলে তুই-ই বল্*, কত বড় হবে।”
লীলা তার বাবার হাতটা ধরে বেশ খানিকটা ছোট করে দিয়ে বলল, “এইটুকু হবে বড়জোর”
- “কক্ষণো না, এর চেয়ে অনেক বড় তোর বুকদুটো”
- “মোটেওনা, ওর চেয়ে বড় হবেই না”
- “ঠিক আছে, এতটুকু যদি হয় তাহলে কালই আমি তোকে ওই জুতোটা কিনে দেব। আর যদি না হয় তাহলে তুই আমাকে কি দিবি?”
- “তুমি যা চাইবে তাই-ই দেব। অবশ্য সেটা আমার কাছে থাকতে হবে”
- “ঠিক আছে, তোর কাছে আছে, তুই দিতে পারবি এমন জিনিসই আমি চাইবো”
- “কিন্তু কিভাবে প্রমাণ হবে অতটুকু কিনা?”
- “কেন? আমি হাতটা এমন করেই রাখবো, তোর একটা দুদু যদি আমার এই হাতের ভিতরে ঢোকে তাহলে প্রমাণ হবে যে তোর কথাই ঠিক”
- “তাহলে তো আমাকে টেপ জামাটা খুলতে হবে!!”
- “তা না খুললে প্রমাণ হবে কিভাবে?”    লীলা তো এমন একটা কিছুর জন্যেই ছটফটকরছিল। বাবার হাতের ছোঁয়া তার মাইতে সরাসরি লাগবে এটা ভাবতেই লীলার ভীষণআনন্দ হচ্ছে। কিন্তু তবুও বাবার সামনে একেবারে খালি গা হতেও তার একটুলজ্জাই লাগছে। বাবা তার বড় বড় মাই দুটো দেখে ফেলবে যে! লীলা একটু ন্যাকামীকরে বলল,
- “না না ছিঃ, আমার ভীষণ লজ্জা করবে বাবা তোমার সামনে জামা খুলে ফেলতে। আমি পারবো না। তুমি জামার উপর থেকেই মেপে দেখো”
- “ধুরপাগলী! জামার উপর থেকে মাপ ঠিক ঠিক হয় নাকি? আচ্ছা ঠিক আছে এক কাজ কর, আমিচোখ বন্ধ করে রাখছি, তুই জামাটা খুলে আমার হাতটা নিয়ে তোর দুদুর উপর বসিয়েদে।”
- “আচ্ছা ঠিক আছে। তুমি খবরদার চোখ খুলবে না কিন্তু। ঠিক তো?”
- “আচ্ছাখুলবোনা তুই না বলা পর্যন্ত। আর তোর যদি বিশ্বাস না হয় তুই আমার দিকে পিছনফিরে জামাটা খোল। এই আমি চোখ বন্ধ করলাম। আর এই আমার হাতটা তোর দেখানোমাপের আকার করে রেখে দিলাম।”
লীলা বাবার একেবারে বুকের কাছে সরে এসে টেপ জামাটা আস্তে আস্তে মাথা গলিয়ে খুলে ফেলল। ব্রা তো পরেইনা রাতে।জামা খুলতেই লীলার বড় বড় মাইদুটো একেবারে আলগা হয়ে গেল।- “খুলে ফেলেছি”
- “আচ্ছা, এবার আমার হাতটা নিয়ে তোর একটা দুধের উপর বসিয়ে দে।”
- “ঠিক আছে, দাও হাত টা। তুমি কিন্তু চোখ খুলবে না একটুও।”
- “আচ্ছা বাবা আচ্ছা। খুলবো না চোখ। আর খুললেও তো দেখতে পাবোনা।”
লীলা ভীষণ উত্তেজনা অনুভব করতেলাগলো। ঘন ঘন নিশ্বাস নেওয়ায় খুব জোরে জোরে বুকটা ওঠানামা করছে তার। বাবারহাতটা ধরে নিজের বগলের নীচ দিয়ে নিয়ে তার ডান মাইটার উপর আস্তে আস্তে বসিয়েদিল। মাইয়ের উপরবাবার হাতটা স্পর্শ করতেইলীলা কেঁপে উঠলো একটু। মাইটার সামনের অর্ধেকটা অমলবাবুর হাতের ভিতরে ঢুকেছেশুধু বাকী অর্ধেকটা বাইরেই রয়ে গেছে। মেয়ের খোলা মাইটা হাতের ভিতরে পেয়েঅমলবাবু কি করবেন প্রথমে ঠিক বুঝে উঠতে পারলেন না। হাতটা ওভাবেই আলতো করেমাইয়ের উপর রেখে তিনি বললেন,
- “কি হলো? পুরোটা ধরেছে আমার হাতের ভিতর?”অমলবাবু ঠিকই অনুমান করতে পারছেন মেয়ের বড় বড় মাইয়ের অনেকটাই এখনও তার হাতের বাইরে।
লীলা খুব আস্তে আস্তে কাঁপা কাঁপা গলায় বলল, “হুমম, ধরেছে তো।”
- “কই দেখি, হাতের বাইরে আর আছে কিনা”বলে অমলবাবু আস্তে আস্তে মাইয়ের উপর হাতটা আরো বড় করে মেলে দিতে লাগলেন, আর লীলার মাইয়ের বাকী অংশটা একটু একটু করে অমলবাবুর হাতের ভিতরে চলে আসতেলাগলো। মেয়ের পুরো মাইটা হাতের ভিতরে চলে আসার পর অমলবাবু বললেন,
- “এই তো! এখনো তো তোর দুধের অনেকটাই হাতের বাইরে ছিল! দেখি আরো আছে কিনা হাতের বাইরে”
বলে অমলবাবু আস্তে আস্তে নরম করে মাইটাতে হাত বুলিয়ে দিতে লাগলেন। মাইটা বেশ বড় হলেও এখনও একেবারে খাড়া, একটুও নীচের দিকে ঝোলেনি।

কিছুক্ষণএভাবে মাইয়ে হাত বুলিয়ে দেয়াতে আরামে লীলার চোখ বন্ধ হয়ে আসলো। মাইটা কেমনযেন শিরশির করতে লাগলো। মাইয়ের বোঁটাটা শক্ত হয়ে উঠলো। অমলবাবু বুঝতেপারলেন মেয়ের ভীষণ আরাম হচ্ছে মাইতে হাত বুলিয়ে দেয়ায়। তিনি মেয়ের শক্ত হয়েওঠা মাইয়ের বোটাটায় আঙ্গুল বুলিয়ে দিতে লাগলেন। লীলার শরীরটা আরেকবারকেঁপে উঠলো উত্তেজনায়। সে মনে মনে ভাবলো, বাবা কি মাইটা টিপবে? তার ভীষণইচ্ছে করতে লাগলো বাবা যেন মাইটা একটু টিপে দেয়। কিন্তু বাবা শুধু মাইটায়হাত বুলিয়ে যাচ্ছে আর মাঝে মাঝে মাইয়ের বোঁটাটায় আঙ্গুল বুলিয়ে দিচ্ছে।লীলা হতাশ হয়ে উঠলো। বাবা মাইটা টিপে দিচ্ছে না কেন!? বাবা নিজে থেকে নাটিপলে সে কিভাবে বলবে টিপতে! কি করলে, কি করলে বাবাকে দিয়ে মাইটা টিপিয়েনেয়া যায়! এখন বাবা মাই না টিপে তাকে ছেড়ে দিলে সে মারাই যাবে মনে হলো তার!কিছুক্ষণের মধ্যেই লীলা অধৈর্য হয়ে উঠলো। তার অন্য মাইটাও কেমন যেন কুটকুট করতে লাগলো। সে বাবার অন্য হাতটা ধরে নিজের বাম মাইটার কাছে টেনে আনতেআনতে বললো,
- “এইটা মেপে দেখ, অতটা বড় হয়নি”বলে হাতটা নিয়ে নিজের বাম মাইটা ধরিয়ে দিল। এতক্ষণ মেয়ের মাইটা টিপতেঅমলবাবুর খুব ইচ্ছে করলে তিনি ঠিক সাহস করে উঠতে পারছিলেন না। মেয়ে নিজেথেকে অন্য মাইটা তার হাতে ধরিয়ে দেয়ায় তিনি এবার পিছন থেকে দুই হাতে মেয়েরদুটো মাই ধরে আস্তে আস্তে মাইদুটোর উপর আঙুলের চাপ বাড়াতে থাকলেন। খুব নরমকরে একটু একটু টিপতে লাগলেন হাত ভর্তি দুটো মাই। লীলা মনে মনে ভীষণ খুশিহয়ে উঠেলো বাবা মাইদুটো টিপতে শুরু করায়। খুব আরাম হচ্ছে এবার। আরামে, সুখেকখন যে লীলা শরীরটা এলিয়ে দিয়েছে বাবার বুকের উপর, সে খেয়াল নেই তার।মাথাটা বাবার কাঁধে রেখে চোখ বন্ধ করে মাই টেপানোর সুখ নিতে লাগলো সে।অমলবাবুও আস্তে আস্তে চোখ মেলে মেয়ের কাঁধের উপর দিয়ে তাকিয়ে দেখলেন।মাইদুটো দেখতেও যে এত সুন্দর হয়েছে তা জামা কাপড়ের উপর থেকে দেখে এতদিনঅনুমানও করতে পারেননি তিনি। ছোট বাতাবী লেবুর সাইজের মাইদুটো একটুও নরমহয়নি, এখনও বেশ শক্ত। টিপতে ভিষণ ভাল লাগছে তার।
নিজেরহাতে নিজের মেয়ের মাই টেপা দেখতে দেখতে তিনি আরো উত্তেজিত হয়ে উঠে বেশজোরে জোরেই টিপতে লাগলেন মাইদুটো এবার। লীলা প্রচন্ড সুখে, আরামে উমমমমআআহ্* করে গুঙিয়ে উঠলো। দীপক মাই টিপে দেয়াতে যতটা সুখ হতো, বাবার হাতে মাইটেপা খেতে তার চেয়ে অনেক অনেক বেশী সুখ হচ্ছে তার। মাই টিপতে টিপতেঅমলবাবু মাঝে মাঝেই মেয়ের গালে, গলায় চুমু খাচ্ছেন আদর করে, কখনো জিভ দিয়েমেয়ের ঠোটের পাশটা চেটে দিচ্ছেন। লীলা টের পাচ্ছে তার গুদের ভিতর থেকেসেদিনকার মতো রস বের হচ্ছে কলকল করে। তার মনে পড়লো সেদিন কিভাবে গেঞ্জিরউপর থেকে তার মাইটা বাবা মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে ঠোট দিয়ে চেপে চেপে ধরছিলআর জিভ বুলিয়ে দিয়েছিল মাইয়ের বোটাটায়। আজকেও যদি বাবা মাইদুটো একটু মুখেনিয়ে কামড়ে, চুষে দিতো!! সেদিনতো গেঞ্জির উপর দিয়ে চেটে দিয়েছিল। খোলা মাইচুষে দিলে নিশ্চয়ই আরো অনেক আরাম হবে! কিন্তু বাবা কি তা করবে?
বেশ অনেক্ষণ ধরে মেয়ের মাইদুটো মনের সাধ মিটিয়ে টিপে চটকে অমলবাবু বললেন,
- “কি রে দুষ্টু? খুব আরাম হচ্ছে না দুদু দুটোকে এভাবে আদর করে দেয়ায়?”
- “উমম্* জানিনা যাও, খুব অসভ্য তুমি”
- “বাহ্*, আরাম পাচ্ছিস তুই, আর অসভ্য আমি!”
অমলবাবুর ভীষণ ইচ্ছে করছিল মেয়েরমাইদুটো মুখে নিয়ে চুষে খেতে। কিন্তু এতটা করতে কেমন যেন একটু দ্বিধা হলোতার। তাছাড়া মেয়েটাও বা কি ভাববে! তিনি মেয়েকে বললেন,
- “অনেক আরাম হয়েছে, এবার যাও, ঘুমিয়ে পড় গিয়ে”
লীলা একটু হতাশ হলো মনে মনে। বাবাকেদিয়ে কিচ্ছু হবে না। কি হতো মাইদুটো একটু চুষে দিলে! সে উঠে টেপ জামাটা পরেনিয়ে নিজের ঘরে চলে গেল।

পরেরদিন সন্ধ্যায় অমলবাবু চেয়ারে বসে অফিসের কি একটা জরুরী কাজ করছিলেন। লীলাশুধু একটা গেঞ্জি আর ফ্রক পরে বাবার কাছে এসে এক পাশ থেকে বাবার গলা জড়িয়েধরে আহ্বলাদ করে ডাকলো,
- “বাবা, ওওওও বাবা”
অমলবাবু কাগজপত্র থেকে মুখ না তুলেই জবাব দিলেন,
- “হুমমম”
- “শোনো না”
- “বল্*”
- “এদিকে তাকাও”বলে বাবার মুখটা ধরে নিজের দিকে ফেরালো লীলা।
- “কি? বল্* না”
- “আমার পড়তে ভাল্লাগ্*ছে না”
- “কেন?”
- “জানিনা”
- “তাহলে কি করতে ভাল্লাগছে?”
লীলা কোন উত্তর না দিয়ে বাবাকে আরোশক্ত করে জড়িয়ে ধরে বাবার কাঁধে একটা মাই ঘষতে লাগলো। অমলবাবু বুঝতে পারলেনমেয়ে কি চাইছে। তবু মেয়ের মুখ থেকে শোনার জন্য তিনি না বোঝার ভান করেবললেন,
- “এই দেখো! বলবি তো কি ইচ্ছে করছে?”
- “উমমম…তুমি বোঝনা?”
- “কি আশ্চর্য! তুই কিছু না বললে বুঝবো কি করে!?”
লীলার ভীষণ লজ্জা করছিল। তাছাড়াকিভাবে বলবে সেটাও বুঝতে পারছিল না। তাই হঠাৎ মুখটা বাবার মাথায় চুলেরমধ্যে গুজে দিয়ে বাবার একটা হাত নিয়ে নিজের মাইয়ের উপর ধরিয়ে দিল। অমলবাবুহো হো করে হেসে উঠে বললেন,
- “ও এই কথা? তো বললেই হয় যে, আমার দুদু দুটোকে একটু আদর করে দাও সেদিনকার মতো। পাগলী মেয়ে!”
লীলা লজ্জায় বাবার মাথাটা আরো চেপে ধরলো।
- “কই দেখি, আমার দুষ্টু মেয়েটার দুষ্টু দুধ দুটো”বলে অমলবাবু একহাতে লীলার পাছাটা জড়িয়ে ধরে অন্যহাতে লীলার গেঞ্জিটা উপরেতুলে মেয়ের মাইদুটো আলগা করে নিলেন। তারপর একহাতে একটা মাই ধরে নিয়ে আস্তেআস্তে টিপে দিতে লাগলেন। লীলার অন্য মাইটা বাবার মুখে ঘষা খাচ্ছিল বারবার।মেয়ের মাইয়ের বোটাটা একবার অমলবাবুর ঠোটে লাগতে তিনি আর নিজেকে ধরে রাখতেপারলেন না। মুখ ঘুরিয়ে মেয়ের আলগা মাইয়ের বোটাটা জিভ দিয়ে চেটে দিলেনএকবার। মাইয়ের বোটায় বাবার জিভের ছোয়া লাগতেই লীলার শরীরটা কেঁপে উঠলো। সেহাত দিয়ে বাবার মাথাটা ধরে মাইয়ের বোটাটা বাবার ঠোটের উপর চেপে ধরলো।অমলবাবু বোটাসমেত মাইটা যতটা পারলেন মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুক চুক করে চুষতে শুরু করে দিলেন।

মাঝে মাঝে মুখের ভিতরেই বোটাটারউপর জিভ বুলিয়ে দিচ্ছিলেন, কখনও কখনও দাঁত দিয়ে বোঁটাটা কুরে কুরে দিতেলাগলেন, কখনও দুই ঠোট দিয়ে মাইয়ের বোঁটাটা চেপে টেনে ধরছিলেন । অন্য মাইটাওহাত দিয়ে বেশ আয়েশ করে টিপে চলেছেন। লীলাতো এর আগে কখনও মাই চোষায়নিদিপককে দিয়ে। তাই মাই চোষানোয় যে এত সুখ তা সে কল্পনাও করতে পারেনি। তারউপর বাবা মাই চুষে দিতে দিতে এত সুন্দর করে মাঝে মাঝে মাইয়ের বোটা কামড়েদিচ্ছে যে আরামে সুখে লীলার পাগল হওয়ার মতো অবস্থা। সে মুখ দিয়ে নানান রকমশব্দ করতে লাগলো, “উউহহহ্, আআআহ, উহ্ বাআআআবাআআআ তুমি এত ভালোহওওওওহ।”মেয়ের অবস্থা বুঝতে অভিজ্ঞ অমলবাবুর দেরী হলোনা। তিনি মেয়ের পাছায় রাখাহাতটা স্কার্টের নীচ দিয়ে ভিতরে ঢুকিয়ে দিয়ে প্যান্টির উপর দিয়ে মেয়ের ভরাটমাংসল পাছায় হাত বুলিয়ে দিতে দিতে আস্তে আস্তে টিপে দিতে লাগলেন পাছাটা।আর এদিকে মাই টেপা-চোষাও চলতে থাকলো। একসাথে মাইয়ে টেপা আর চোষার সাথেসাথে পাছায় টেপন খেয়ে লীলার অবস্থা একেবারে কাহিল হয়ে পড়লো। পাছায় বাবারশক্ত হাতের টেপন লীলার ভীষণ ভাল লাগলো। পাছায় টেপা খেতেও যে এত ভাল লাগে তালীলা এই প্রথম জানলো। মাই চুষতে চুষতে বাবা যখন পাছাটা টিপে দিচ্ছে তখনলীলার গুদের ভিতরটায় কেমন শিরশির করে কেঁপে উঠছে। তার পা দুটো থর থর করেকাঁপতে লাগলো। সে টের পাচ্ছে তার গুদের ভিতর থেকে গরম রস বের হয়ে তারপ্যান্টিটা পুরো ভিজিয়ে দিয়েছে। এমনকি কিছু রস তার উরু দিয়ে গড়িয়ে গড়িয়েনীচের দিকে নামছে, টের পাচ্ছে লীলা। দু’হাতে বাবার মাথার চুল খামচে ধরলো সে। অমলবাবু মেয়ের অবস্থা বুঝে তার মাই থেকে মুখ তুলে মেয়েকে দু’হাতদিয়ে শক্ত করে জড়িয়ে ধরে রাখলেন কিছুক্ষণ। লীলা তার সমস্ত শরীরের ভারবাবার উপর ছেড়ে দিয়ে বাবার কাঁধে মাথা দিয়ে পড়ে থাকলো। বেশ কিছুক্ষণ পরেলীলা একটু ধাতস্থ হতে অমলবাবু মেয়ের মুখটা তুলে ধরে বললেন,
- “কি রে? বাবাকে দুধ খাইয়ে সুখ হয়েছে তো আমার লক্ষি সোনা মেয়েটার?”
- “যাও, ভীষণ অসভ্য তুমি”বলে লীলা দৌড়ে বাবার ঘর থেকে নিজের ঘরে পালালো। অমলবাবু নিজের বাড়ার দিকে তাকিয়ে দেখলেন কামরসে তার ধুতির সামনেটা ভিজে গেছে।

পরেরদিনদুপুরে বাথরুমে গোসল করতে গিয়ে লীলা দেখলো তার যে মাইটা বাবা খুব চুষেছেকাল, সেটার জায়গায় জায়গায় কেমন লাল লাল দাগ হয়ে গেছে। ইস্* বাবাটা কি ভীষণদুষ্টু! এমন করে মাইটা চুষেছে! বাবার মাই চোষার কথা মনে হতেই লীলা মাইয়েরবোটাটা কেমন কুট কুট করতে লাগলো। ইচ্ছে করলো মাইদুটো বাবা আরো জোরে চুষে, টিপে, কামড়ে ছিড়ে ফেলুক, এখনি। কিন্তু বাবাতো অফিসে এখন। তাই কোনভাবেই কিছুকরার নেই এখন। সেদিনই রাতে খাওয়া দাওয়ার পর অমলবাবু নিজের ঘরে সোফায়আধশোয়া হয়ে টিভি দেখছিলেন। হঠাৎ লীলা ছুটে এসে বাবার কোলের উপর বসে পড়েএকহাত দিয়ে গেঞ্জিটা উপরে তুলে মাইদুটো বের করে অন্যহাতে বাবার মাথাটা ধরেমুখটা একটা মাইয়ের উপর চেপে ধরলো।
মেয়ের এমন আচমকা আক্রমণে অমলবাবু চমকে উঠলেন প্রথমে। তারপর মনে মনে ভাবলেন, ‘মাই চোষানোর নেশায় তো পাগল হয়ে আছে মেয়েটা!’অমলবাবুও মাইটা হাত দিয়ে চেপে ধরে মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে জোরে জোরে চুষতেশুরু করে দিলেন। একটা হাত মেয়ের পিছনে নিয়ে গিয়ে স্কার্টের নীচ দিয়ে পাছায়হাত দিয়ে বুঝলেন মেয়ে তার প্যান্টিটা খুলেই এসেছে আজ। মেয়ের মনের ইচ্ছাবুঝতে পেরে অমলবাবু মনে মনে হাসলেন। পাছাটা টিপে দিতে দিতে অমলবাবু মেয়েরপাছার খাঁজে আঙুল বুলিয়ে দিচ্ছিলেন মাঝে মাঝে। কিছুক্ষণ এভাবে মাই চুষেপাছা টিপে দিতে দিতে অমলবাবু অন্য হাতটা সামনে থেকে মেয়ের স্কার্টের ভিতরঢুকিয়ে মেয়ের গুদের উপর নিয়ে গেলেন। দেখলেন অল্প অল্প বালও হয়েছে মেয়েরগুদের বেদীতে। হাতটা তিনি আরেকটু নীচে নিয়ে গুদের মুখের কাছে আঙুল দিলেন।গুদে হাত পড়তেই লীলা কেঁপে উঠলো। তার ভীষণ লজ্জা করছিল বাবা তার গুদে হাতদেয়াতে আবার ইচ্ছে হচ্ছিল বাবা যেন আঙুলটা তার গুদের ভিতর ঢুকিয়ে দেন।অমলবাবুও কিছুক্ষণ গুদের কোটটা আঙুল দিয়ে নেড়ে দিতেই মেয়ে পাছা দোলাতে শুরুকরলো। তিনি বুঝলেন মেয়ের ভীষণ সুখ হচ্ছে এরকম করাতে। হঠাৎ একটা আঙুল মেয়েরগুদে ঢুকিয়ে দিলেন তিনি। গুদটা একেবারে ভিজে জবজব করছে। মেয়ে তার এই বয়সেইএতটা কামুক হয়ে উঠেছে ভেবে তিনি কিছুটা অবাক হলেন! গুদে আঙুল ঢুকিয়ে দিতেইলীলা“আআআইইই মাআআআ উমমমম”শব্দ করে গুঙিয়ে উঠলো। অমলবাবু কিছুক্ষণ মেয়ের গুদে আঙুল দিয়ে ঘেটে মেয়েকেপাজাকোলা করে তুলে বিছানায় শুইয়ে দিলেন। তারপর মেয়ের দুই পায়ের ফাঁকে বসেস্কার্টটা উপরে তুলে দিয়ে মেয়ের হাটু দুটো ভাজ করে দু’পাশে মেলে ধরলেন। লীলা বাবাকে কোনরকম বাঁধা না দিয়ে লজ্জায় দু’হাত দিয়ে মুখ ঢেকে চুপচাপ শুয়ে থাকলো। অমলবাবু এবার মেয়ের গুদে মুখ গুজে দিয়ে গুদটা চুষতে শুরু করলেন।
লীলা কিছুক্ষণ মুখ ঢেকে পড়ে থাকলেও বাবা গুদ চোষা শুরু করতেই উত্তেজনায় আর চুপ করে থাকতে পারলো না। মুখে নানান রকম শব্দ করতে করতে দু’হাতদিয়ে বাবার মাথাটা গুদের উপর চেপে ধরলো। গুদ চুষতে চুষতে অমলবাবু মাঝেমাঝেই জিভটা সরু করে গুদের ফুটোয় ঢুকিয়ে দিচ্ছিলেন। এমন সুখ লীলা জীবনেকখনও পায়নি। তার শরীরের মধ্যে এত সুখ লুকিয়ে ছিল তা দীপকের কাছে মাইটেপানোর সময়ও লীলা ভাবতে পারেনি। তার নিজের বাবা যে তাকে এত সুখ দিতে পারেতা লীলা কল্পনাও করেনি। গুদ চুষতে চুষতে বাবা মাঝে মাঝে হাত দুটো লম্বা করেদিয়ে তার মাইদুটোও টিপে দিচ্ছে। প্রচন্ড উত্তেজনায় লীলা কাটা পাঠার মতোছটফট করতে লাগলো বিছানার উপর। অসহ্য সুখে লীলা“উইইইমাআআআগোওওওওও, ইসসস্*, ওওওওক্ককক আআআহ, কি সুখ দিচ্ছ গো বাআআবাআআআ, আমিমরে যাবো…আমাকে তুমি মেরে ফেলোওওওওওওওওওওওও� �….আমার ওটা খেয়ে ফেলতুমি…ইইসসসসস”বলতে বলতে হঠাৎ লীলার সমস্তশরীর কেমন ঝিমঝিম করতে লাগলো। সারা শরীর কেঁপে উঠে তার গুদের ভিতর থেকে কলকল করে গরম গরম রস বের হতে লাগলো। আর সমস্ত রস চুষে চুষে খেয়ে ফেলতে লাগলেনঅমলবাবু। রসটা বের হতেই লীলার শরীর কেমন নিস্তেজ হয়ে পড়লো। অমলবাবু গুদেরসব রস চেটে চেটে খেয়ে নিয়ে গুদ থেকে মুখ তুলে মেয়ের পাশে এসে শুয়েমাইদুটোতে আলতো করে হাত বুলিয়ে দিতে দিতে মুখে গালে চুমু খেয়ে আদর করতেলাগলেন। লীলা নড়াচড়ারও শক্তি পেলোনা শরীরে। ওভাবে পড়ে থাকতে থাকতে কখনঘুমিয়ে পড়লো সে।
পরদিন ছুটির দিন ছিল।সকালেবেশ একটু দেরী করেই লীলার ঘুম ভাঙলো। ঘুম ভাঙার পর কাল রাতের সুখের কথামনে পড়লো তার। সে যে বাবার খাটেই ঘুমিয়েছে একটু পরেই বুঝতে পারলো। নিজেরস্কার্টটা এখনও ওপরে ওঠানো। গুদটা পুরো আলগা হয়ে রয়েছে। এই গুদটা কাল রাতেবাবা খুব চুষেছে। চুষে চুষে তার তার গুদ থেকে বের হওয়া রসটাও বাবা সবখেয়েছে। এটা ভাবতেই তার ভীষণ লজ্জা করতে লাগলো। সে তাড়াতাড়ি উঠে নিজের ঘরেগিয়ে জামা কাপড় নিয়ে বাথরুমে ঢুকে পড়লো। সব ধুয়ে মুছে জামা কাপড় পাল্টেবাথরুম থেকে বের হয়ে লীলা ভেবে পেলোনা বাবা কোথায়! কিছুক্ষণ পর কলিং বেল এরশব্দ শুনে দরজা খুলে দেখলো বাবা বাজার নিয়ে ফিরেছে। দরজা খুলে বাবাকেদেখেই ভীষণ লজ্জা করছিল লীলার। বাবা বাজারের ব্যাগটা তার হাতে ধরিয়ে দিয়েএক হাতে পাশ থেকে তাকে জড়িয়ে ধরে ঘরের ভিতরে ঢুকতে ঢুকতে বললেন, “কি? আমার লিলিসোনার আরামের ঘুম ভাঙলো?”বলেই অন্য হাতে লীলার একটা মাই টিপে ধরে আবার বললেন, “এ দুটো সুখ পেয়েছে তো ভাল মতো?”লীলা লজ্জা পেয়ে“জানিনা যাও, অসভ্য তুমি”বলে এক দৌড়ে বাজারের ব্যাগটা নিয়ে রান্নাঘরে চলে গেল।

সারাদিন নানান কাজের মাঝে লীলারবারবার ঘুরে ফিরে কাল রাতে বাবার গুদ চোষার কথা মনে পড়তে লাগলো। ইসস্* কিসুন্দর করে গুদটা চুষে দিয়েছিল বাবা! সেই সুখের কথা ভাবতেই লীলার গুদটাআবার শিরশির করে উঠলো। যতবার কাল রাতের ঘটনার কথা মনে পড়লো, ততবারই লীলারগুদটা ভিজে উঠলো। ইচ্ছে করলো এখনি আবার গিয়ে বাবাকে দিয়ে গুদটা আরেকবারচুষিয়ে নেয়। কিন্তু এত তাড়াতাড়ি আবার বাবাকে গুদ চুষে দেয়ার কথা কিভাবেবলবে সে!! বাবা কি ভাববে তাকে! ছিঃ!
বিকালের দিকে এসে লীলা আর থাকতেপারলো না। জামাটা পাল্টে আবার একটা গেঞ্জি আর ছোট স্কার্টটা পরে নিল। ভিতরেব্রা, প্যান্টি কিছুই পরলো না। বাবার ঘরে গিয়ে দেখলো বাবা আবারো অফিসেরকাজ নিয়ে বসেছে। লীলা বাবার কাছে গিয়ে আহ্লাদী সুরে বলল,
- “ও বাবা, একটু আদর করে দাওনা”
- “উফ্* আমার এই পাগলী মেয়েটার জ্বালায় একটু কাজ করারও উপায় নেই। আয় দেখি”
বলে মেয়েকে কাছে টেনে নিয়ে গেঞ্জিটা তুলে মেয়ের মাইয়ে মুখ লাগিয়ে চোষা শুরু করতেই মেয়ে তার বলে উঠলো,
- “উমমম ওখানে না, নীচে আদর করো।”
মেয়ের মাই থেকে মুখ তুলে অমলবাবু বললেন,
- “ওরে দুষ্টু মেয়ে, একদিন নীচে আদর খেয়েই মজা বুঝে গেছে! কই দেখি, পা টা ফাঁক করে দাড়া দেখি ভালো করে”
এই বলে অমলবাবু মেয়ের সামনে পায়ের কাছে বসে মেয়ের স্কার্টটা তুলে ধরে দেখলেন মেয়ে প্যান্টি খুলেই এসেছে। অমলবাবু হেসে উঠে বললেন,
- “আরে!! আমার আদর খাওয়া মেয়েটা দেখি গুদ চোষানোর জন্যে একেবারে সেজে গুজেই এসেছে!!”
গুদ চোষানোর কথা এমন খোলাখুলি বলতে লীলা ভীষণ লজ্জা পেয়ে গেল।
- “বাআবাআআ, তুমি এমন অসভ্য কথা বললে আমি কিন্তু আর আসবো না তোমার কাছে”
- “না আসলে তোরই তো লোকসান”
- “যাও, লাগবে না আমার আদর”
বলে লীলা একটু অভিমান করে স্কার্টটা নীচে নামাতে যেতেই অমলবাবু হেসে উঠে বললেন,
- “আচ্ছা ঠিক আছে, ঠিক আছে। আর রাগ করতে হবে না। স্কার্টটা উঁচু করে ধরে রাখ্*তো দেখি”বলে অমলবাবু দুই হাত দিয়ে মেয়েরপাছার দাবনা দুটো খামচে ধরে চুষতে শুরু করে দিলেন গুদটা।

কিছুক্ষণ পর গুদটা ফাঁক করে ধরে জিভটা সরু করে মেয়ের গুদের ফুটোয় ঢুকিয়ে দিয়ে জিভ চোদা শুরু করলেন। লীলা উত্তেজিত হয়ে উঠে মুখ দিয়ে“উহ আআহ ইস”এমন সব শব্দ করতে করতে বাবার মুখের উপর গুদটা চেপে চেপে ধরতে লাগলো।অমলবাবু একটা হাত উপরে উঠিয়ে মেয়ের গেঞ্জির ভিতর ঢুকিয়ে একটা মাই চেপেনিচের দিকে টেনে ধরে মেয়ের গুদ চুষতে লাগলেন জোরে জোরে। বেশ কিছুক্ষণ এভাবেচোষার পর লীলা গুদের রস খসিয়ে তারপর শান্ত হলো। অমলবাবুও বাথরুমে গিয়েবাড়াটা খেঁচে এসে আবার অফিসের কাগজপত্র নিয়ে বসলেন।পরের দিন সন্ধ্যায় অমলবাবু অফিস থেকে ফিরে জামাকাপড় পাল্টে মেয়েকে ডাকলেন, “লীলা, একটু শুনে যা তো মা।”বাবার ডাক শুনেই লীলা দৌড়ে বাবার ঘরে এসে বলল,
- “ডাকছো বাবা?”
- “আমার গা টা একটু টিপে দে তো মা। কেমন যেন ব্যাথা হয়েছে শরীরে।”
লীলা খাটে উঠে বাবার পাশে বসলো।অমলবাবু দেখলেন ব্রা না পরায় মেয়ের মাইয়ের বোটাগুলো গেঞ্জির উপর দিয়ে উঁচুহয়ে আছে। অমলবাবু উপুড় হয়ে শুয়ে বললেন, “আগে ঘাড়টা আর পিঠটা টিপে দে।”বেশ কিছুক্ষণ ধরে লীলা বাবার কাঁধ আর পিঠ টিপে দেয়ার পর অমলবাবু বললেন, “এবার পা দুটো একটু টিপে দে।”বলে চীৎ হয়ে শুয়ে ধুতিটা উরু পর্যন্ত উঠিয়ে নিয়ে পা দুটো মেলে দিলেন। মেয়েকে বললেন, “তুই আমার দু’পায়ের মাঝখানে বস্*, তাহলে সুবিধা হবে।”লীলা বাবার দু’পায়ের মাঝখানে বসে দু’হাত দিয়ে পা দু’টোটিপতে লাগলো। অমলবাবু চোখ বন্ধ করে শুয়ে থাকলেন। লীলা পায়ের নীচের দিকটাখানিক্ষণ টিপে এবার হাটুর উপরের দিকে টিপতে লাগলো। উরুদুটো টিপতে টিপতেমাঝে মাঝেই লীলার হাতটা অমলবাবুর বাড়ার কাছাকাছি চলে যাচ্ছিল। বাড়ারকাছাকাছি মেয়ের নরম হাতে ছোঁয়ায় অমলবাবুর বাড়াটা একটু একটু করে শক্ত হতেশুরু করলো।কাল রাতে মেয়ের মাই আর গুদ চোষারকথা মনে পড়লো অমলবাবুর। মেয়ের কচি গুদটা তাকে কাল পাগল করে দিয়েছিল।বাপ-মেয়ের সম্পর্ক ভুলে গিয়ে তিনি পাগলের মতো মেয়ে গুদ আর গুদের রস কিভাবেচুষে খেয়েছিলেন সে কথা মনে পড়তেই বাড়াটা একেবারে শক্ত হয়ে পুরো দাড়িয়ে গেলধুতির ভিতর। বাবার উরুটা টিপতে টিপতেই লীলার নজর পড়লো ধুতির ভিতর থেকে উঁচুহয়ে থাকা বাবার বাড়াটার উপর। ধুতির উপর থেকেই সেটার সাইজ অনুমান করে লীলাঅবাক হয়ে গেল। শক্ত করলে এতটা বড় হয়ে যায় নাকি ছেলেদের ছোট নুনুটা! বাবারবাড়াটা দেখতে ভীষন ইচ্ছে করছিলো লীলার। লীলা হাতদুটো ধুতির ভিতরে ঢুকিয়েদিয়ে বাড়ার কাছাকাছি উরুদুটো টিপে দিচ্ছিল। লীলার আঙুলগুলো বারবার অমলবাবুরবিচিদুটোয় ঘষা লাগছিল। বিচিদুটোয় মেয়ের হাতে ছোঁয়া লাগায়উত্তেজনায়অমলবাবুর বাড়াটা ভীষণ টনটন করতে লাগলো। অমলবাবু মনে মনে ভাবছিলেন কিভাবেমেয়েকে দিয়ে বাড়াটাও মালিশ করিয়ে নেয়া যায়। তিনি লীলাকে বললেন, “ওখানটায়, আরেকটু উপরে, আরো ভাল করে একটু টিপে দে তো মা”
- “তোমার ধুতির জন্যেতো কিছুই দেখতে পাচ্ছিনা বাবা”
- “তাহলে ধুতিটা আরেকটু উপরে উঠিয়ে নে না”
লীলাও তো এটাই চাইছিল মনে মনেএতক্ষণ। বাবা বলতে না বলতেই সে ধুতিটা বাড়ার উপর থেকে সরিয়ে বাবার পেটেরউপর উঠিয়ে দিলো। বাবার খাড়া শক্ত মোটা বাড়াটা দেখে লীলাতো ভয়ে আঁতকে উঠলোমনে মনে। বাব্বাহ! কি ভীষণ বড় জিনিসটা। লতা বলেছিল বিয়ের পর নাকি ছেলেরাতাদের বাড়াটাকে এমন শক্ত করে মেয়েদের গুদে ঢুকিয়ে দিয়ে চোদে। কিন্তু এতবড়একটা বাড়া মেয়েদের ছোট্ট গুদের ভিতরে ঢুকতেই পারেনা! কিন্তু সেদিন টিভিতেতো সে নিজের চোখেই দেখেছে লোকটা তার বাড়াটা মেয়েটার গুদে ঢুকিয়ে চুদছিল।অবশ্য ওই লোকটার বাড়াটাও বাবার এই বাড়াটার মতো এত বড় ছিল কিনা তা অবশ্যদেখতে পায়নি লীলা। কিন্তু বাবা এখন বাড়াটা এমন শক্ত করে রেখেছে কেন!! বাবাকি তাহলে তাকে …………!! ভাবতেই লীলার কেমন যেন ভয় ভয় করতে লাগলো।আবার ভীষণ উত্তেজনাও বোধ করলো সে বাবা তাকে চোদার জন্যে বাড়া শক্ত করেরেখেছে ভেবে। ইসস্* বাবার বাড়াটা কি সুন্দর লাগছে দেখতে! লীলা মুগ্ধ হয়েএকদৃষ্টিতে বাবার বাড়াটা দেখতে দেখতে বাবার কোমর আর বাড়ার আশপাশের জায়গাটাটিপে দিতে লাগলো। খুব ইচ্ছে করছিল বাড়াটা ছুঁয়ে দেখতে, হাত দিয়ে একটুধরতে। কিন্তু বাবা যদি রাগ করেন! অবশ্য বাবাওতো কাল তার গুদ চুষে দিয়েছে!তাহলে সে কেন বাবার বাড়াটা ধরতে পারবে না!? অমলবাবু চোখটা একটু খুলে দেখলেনমেয়ে চোখ বড় বড় করে তার বাড়ার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে। তিনিও মনে মনেচাইছিলেন লীলাই মালিশ করার ছলে তার বাড়াটা ধরুক। মেয়ে যে তার কতটা কামুকসেটাতো তিনি ভালভাবেই জানেন। সম্ভব হলে মেয়েকে দিয়ে বাড়াটা চুষিয়েও নেয়াযাবে। ওদিকে বাবা কিছু না বললে লীলাও সাহস পাচ্ছে না বাড়াটা ধরতে। একসময়থাকতে না পেরে লীলা বলে উঠলো, “ও বাবা, তুমি এটা এমন শক্ত করে রেখেছো কেন?”অমলবাবু হেসে উঠলেন মনে মনে।
কিন্তু কিছু না বোঝার ভান করে বললেন,
- “কোন্*টা?”
- “এইযে এইটা”
- “এইটা কোনটা?”
লীলা একটু ইতস্তত করে একটা আঙুল দিয়ে বাবার বাড়াটার গায়ে একটা খোঁচা দিয়ে বলল, “এইতো, তোমার এটা”
- “ওওও আমার বাড়াটার কথা বলছিস?”
বাবার মুখে বাড়া শব্দটা শুনে লীলা একটু লজ্জা পেল। মুখে বলল,
- “হুমম”
- “ও তো ব্যাথায় অমন শক্ত হয়ে আছে। সে জন্যেই তো তোকে বললাম একটু ভাল করে মালিশ করে দিতে”
লীলা ভাবলো, ইস্* ব্যাথা করছে বলে বাবার বাড়াটা অমন শক্ত হয়ে আছে। আর কি সব ভাবছিল সে বাবার সম্পর্কে! ছিঃ!
- “এটাকেও টিপে দেব? টিপে দিলে এটার ব্যাথা কমে নরম হয়ে যাবে?”লীলা বলল।
- “তা তুই যদি ভাল করে টিপে, মালিশ করে ওটার ব্যাথা কমিয়ে দিতে পারিস তাহলে নরমতো হবেই।”
- “আচ্ছা, তাহলে এটাকে আমি খুব সুন্দর করে টিপে এক্ষুণি তোমার ব্যাথা কমিয়ে দিচ্ছি দাড়াও”
এই বলে লীলা খপ্* করে বাবার বাড়াটামুঠো করে ধরে নিলো। উফফ্* কি গরম বাড়াটা! তার ছোট্ট হাতের মুঠোয় আটছেও নাপুরোটা। সে আস্তে আস্তে টিপে টিপে ভাল করে দেখতে লাগলো বাড়াটা। অন্য হাতটাদিয়ে বাড়ার নিচে ঝুলতে থাকা বিচিদুটোতেও হাত বুলিয়ে দিতে লাগলো লীলা। ইসস্বাড়ার মুন্ডিটা কি লাল! আর যেন টস্ টস্ করছে বড় একটা লিচুর মতো! ইচ্ছেহচ্ছিল মুন্ডিটা মুখে নিয়ে লিচুর মতো করে চুষতে। সে বুঝতে পারলো না বাবারবাড়াটা টিপতে টিপতে তার নিজের গুদটাও রসে ভিজে যাচ্ছিল কেন! তার মনে হতেলাগলো বাবার বাড়ার লাল মুন্ডিটা যদি তার গুদের মুখে রগড়ানো যেত তাহলে বোধহয়ভীষণ আরাম পাওয়া যেত। সেদিন তার ঘরের তাক থেকে ব্যাগ নামানোর সময় যখন বাবাবাড়াটা কাপড়ের উপর থেকে তার গুদে চেপে ধরেছিল, লীলার সমস্ত শরীর কেমন অবশহয়ে গিয়েছিল মনে পড়লো লীলার। কিন্তু এখন আবার কি ছল করে এটা তার গুদে ঘসাযায় ভেবে পাচ্ছিল না লীলা। বাড়াটা খুব করে টিপতে টিপতে হঠাৎ লীলার মাথায়বুদ্ধি খেলে গেল একটা।
সে বলল, “বাবা, এবার তোমার পেট আর বুকটা টিপে দেই?”অমলবাবু ভীষণ আরামে চোখ বন্ধ করে মেয়ের নরম হাতের বাড়া-বিচি টেপা উপভোগকরছিলেন। ভীষণ আরাম হচ্ছিল তার। তিনি ভাবছিলেন কিভাবে মেয়েকে দিয়ে বাড়াটাচুষিয়ে নেয়া যায়। কিন্তু মেয়ের কথায় বেশ হতাশ হয়ে বললেন,
- “কিন্তু বাড়ার ব্যাথাতো কমলো না। দেখছিস্* না বাড়াটা এখনও কেমন শক্ত হয়ে আছে? তুই একটু মুখে নিয়ে চুষে দিলে হয়তো ব্যাথাটা কমতো”
কিন্তু লীলা মনে মনে ভাবলো, বাড়ারব্যাথা এখনি কমে গেলে তো বাড়াটা নরম হয়ে যাবে। তখন আর গুদে ঘসে তেমন আরামপাওয়া যাবে না। তাই সে বলল,
- “ঠিক আছে বুক আর পেট টিপে নেই তারপর তোমার ওটার ব্যাথা আমি কমিয়ে দিচ্ছি।”
আমলবাবু কোন উপায় না দেখে বললেন,
- “ঠিক আছে, তাই দে তাহলে”

লীলা এবার বাড়া থেকে হাত সরিয়ে বাবার পেটটা টিপলো কিছুক্ষণ। তারপর বাবার দু’পায়েরমাঝখান থেকে উঠে বাবার কোমরের দুই পাশে দুই হাটুতে ভর দিয়ে বাবার বুকটাটিপে দিতে লাগলো। অমলবাবু চোখ বন্ধ করে শুয়ে আছেন। লীলা মাথাটা একটু নিচুকরে স্কার্টটা একটু উঁচু করে দেখলো বাবার বাড়াটা ঠিক তার গুদের ৪/৫ ইঞ্চিনীচে খাড়া হয়ে আছে। বাবার বুকের উপরের দিক থেকে টিপতে টিপতে নীচের দিকেনামার সাথে সাথে লীলা ধীরে ধীরে বাবার বাড়াটার উপর বসে পড়লো। স্কার্টেরনীচে প্যান্টিতো লীলা পরেইনা কয়েকদিন ধরে। ফলে বসার সাথে সাথেই লীলার গুদটাসরাসরি বাবার বাড়ার উপর পড়লো।
গরম বাড়াটার ছোঁয়া গুদের মুখে লাগতেইলীলা যেন ইলেকট্রিক শক্* খাওয়ার মতো কেঁপে উঠলো। বাবার বুকে তার হাতকিছুক্ষণের জন্য থেমে থাকলো। ওদিকে অমলবাবুও মেয়ের গরম ভেজা গুদের চাপবাড়ার উপর অনুভব করেই চমকে উঠলেন। করতে চাইছে কি মেয়েটা!! চোখ খুললেন নাতিনি, ভাবলেন চোখ খুললেই মেয়ে হয়তো ভয় পেয়ে যাবে। দেখাই যাক্* না কি করেমেয়েটা। নড়াচড়া করতে সাহস হচ্ছিলো না লীলার। অল্প কিছুক্ষণ চুপচাপ বসেথেকে সে বাবার মুখের দিকে তাকিয়ে দেখলো বাবা চোখ বন্ধ করেই আছে। এবার একটুসাহস করে লীলা বাবার বুকটা টিপে দিতে দিতে আস্তে আস্তে তার গুদটা চেপে চেপেবাবার বাড়ার উপর ঘষতে লাগলো। ভীষণ ভীষণ আরাম হচ্ছে তার। গুদের ভিতরটা কেমনকুট কুট করছে। মাঝে মাঝে নড়া চড়া বন্ধ করে জোরে চেপে ধরতে লাগলো গুদটাবাবার বাড়ার উপর। গুদের ভিতর থেকে রস বেরিয়ে বাবার বাড়াটাও ভিজিয়ে দিয়েছেবুঝতে পারছে সে। জায়গাটা বেশ পিচ্ছিল হয়ে উঠেছে। খুব ইচ্ছে করছে বাবারবাড়ার মুন্ডিটা ধরে তার গুদের মুখে অল্প একটু ঢুকিয়ে দেখতে কেমন লাগে।কিন্তু সাহসে কুলাচ্ছে না। যেই বড় মুন্ডিটা! তার ছোট্ট গুদে ঢুকাতে গেলেফেটেই না যায়। লীলা এবার পাছা দুলিয়ে বেশ জোরে জোরেই বাড়াটার উপর তার গুদটারগড়াতে লাগলো। অমলবাবু দাঁত কামড়ে চোখ বুজে পড়ে আছেন। মেয়ের গুদের ডলাখেয়ে তার বাড়াটার অবস্থাও শোচনীয়। মেয়ে যেভাবে জোরে জোরে গুদ দিয়ে তারবাড়াটা ঘসছে, অমলবাবুর মনে হলো যেকোন সময় রস ছেড়ে দেবে তার বাড়াটা। তারওভীষণ ইচ্ছে করছে বাড়াটা ধরে মেয়ের গুদে ঢুকিয়ে দিয়ে আচ্ছা করে কামপাগলমেয়েটাকে চুদে দিতে। মেয়ে তো তার চোদা খাওয়ার জন্যে তৈরী হয়েই আছে বোঝাযাচ্ছে। কিন্তু এতকিছুর পরও নিজের মেয়েকে চুদতে কিসের যেন একটা দ্বিধা কাজকরছে তার ভিতর। তার উপর মেয়েটার গুদটা তো এখনও বেশ ছোট। তার বাড়াটা নিতেবেশ কষ্ট হবে মেয়েটার। উত্তেজনায় তার মনে হচ্ছে বাড়াটা ফেটে এক্ষুনি সব মালবের হয়ে যাবে। এমন সময় লীলা গুদটা বাবার বাড়ার উপর খুব জোরে চেপে ধরেকাঁপতে কাঁপতে চিরিক চিরিক করে গুদের রসে ভাসিয়ে দিতে লাগলো বাবারবাড়াটাকে। বেশ অনেকটা রস বের হয়ে লীলার সমস্ত শরীর ঝিমঝিম করতে থাকলো।হাত-পা গুলো সব অবশ হয়ে গেল। সে তার শরীরটা বাবার বুকের উপর এলিয়ে দিয়েবাবার কাঁধে মাথা রেখে শুয়ে পড়লো। অমলবাবু কোন রকমে তার মাল বের হওয়াটাআটকালেন। বেশ বুঝতে পারছেন মেয়ে তার গুদের রস খসিয়ে দিয়ে এখন আর নড়াচড়াকরতে পারছে না। তিনিও মেয়েকে দু’হাতে বুকেজড়িয়ে ধরে মেয়ের পাছাটা চেপে ধরে রাখলেন তার বাড়ার উপর। বেশ কিছুক্ষণ পরলীলা একটু ধাতস্থ হতেই তিনি মেয়ের মুখটা উঁচু করে ধরে ঠোটে একটা চুমু খেয়েবলেলেন,
- “কি রে? নিজে তো গুদের রস খসিয়ে নিলি। এখন আমার বাড়াটার ব্যাথা কে কমাবে? ওটাতো এখনও ব্যাথায় টনটন করছে”। বাবার মুখে এমন খোলাখুলি গুদের রস খসানোর কথা শুনতেই লীলা লজ্জা পেয়ে বলে উঠলো
- “তুমি কিন্তু আজকাল ভীষণ বিশ্রী বিশ্রী কথা বলো বাবা”।
অমলবাবু বললেন,
- “বাহ্* তুই যেটা করলি, আমি তো সেটাই বললাম শুধু। নে, এখন আমার বাড়াটা চুষে দে তো একটু।”
লীলা বাবার বুক থেকে উঠে বাবার দুই পায়ের ফাঁকে বসে বাড়াটা ধরে নিল দু’হাত দিয়ে। তার নিজের গুদের রসে বাড়াটা পিচ্ছিল হয়ে আছে এখনও। বাড়াটায় মুখ দিতে লীলার একটু ঘেন্না করতে লাগলেও মনে মনে ভাবলো‘বাবাতো তার গুদের নোংরা ফুটোটায় মুখ দিয়ে চুষে দিয়েছিল, আর সে বাবার বাড়াটা বাইরে থেকে চুষে দিতে পারবে না!’লীলা মুখটা নীচু করে প্রথমে বাড়ার মুন্ডিটা জিভ দিয়ে চাটলো ২/১ বার।তারপর আস্তে আস্তে মুন্ডিটা মুখের ভিতরঢুকিয়ে নিয়ে একটু একটু করে চুষতে শুরু করে দিল। বাড়ার মুন্ডির গায়ে লেগেথাকা তার নিজের গুদের রসটা একটু নোনতা নোনতা লাগলেও খেতে খারাপ লাগলো না।লীলা একটু একটু করে বাড়াটার কিছুটা করে অংশ মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষতেলাগলো। অমলবাবু নিজের মেয়ের বাড়া চোষার আরাম চোখ বুঝে উপভোগ করতে লাগলেন।ইসস্ কতদিন পর কেউ তার বাড়াটা চুষে দিচ্ছে! তিনি মেয়েকে বললেন, “লীলা, বাড়াটা মুখের ভিতর একবার ঢোকা একবার বের কর। এই যে এইভাবে”বলে তিনি মেয়ের মাথাটা দু’হাতেধরে বাড়াটা মেয়ের মুখের মধ্যে ঢোকাতে আর বার করতে লাগলেন। বাবা এরকম করাতেলীলার মনে হতে লাগলো বাড়াটা যেন ঢোকার সময়ে একেবারে তার গলায় গিয়ে ঠেকছে।সেও বেশ কায়দা করে বাড়াটায় জিভ বুলিয়ে দিতে লাগলো। মুখ চোদা করতে করতে মেয়েএভাবে বাড়ায় জিভ বুলিয়ে দেয়াতে অমলবাবুর উত্তেজনা আরো বেড়ে গেল। তিনি বেশজোরে জোরেই মেয়ের মুখে বাড়া ঢোকাতে আর বার করতে লাগলেন। বাবা এত জোরে জোরেমুখের ভিতর বাড়া ঢোকানোয় লীলা ঠিক মতো নিশ্বাসও নিতে পারছিল না। তবুও সেএকরকম নিশ্বাস বন্ধ করেই বাবার বাড়াটা চুষতে লাগলো। মেয়ের গুদের রগড়ানোখেয়ে অমলবাবুর বাড়াটাতো আগেই ভীষণ তেতে ছিল। এখন মেয়ের মুখ চোদায় আর থাকতেপারলেনা না তিনি। হঠাৎ মেয়ের মাথাটা জোরে বাড়ার উপর চেপে ধরে মেয়ের মুখেসমস্ত মাল ঢেলে দিলেন। বাড়াটা মুখের ভিতর চেপে ধরায় এমনিতেই তো বাড়ারমাথাটা লীলার গলার কাছে গিয়ে আটকে থাকলো। তার উপর বাড়ার ভিতর থেকে মাল বেরহয়ে সরাসরি লীলার গলার ভিতরে ঢুকে যেতে লাগলো। লীলা কিছুক্ষণ দম নিতেইপারলো না। তারপর বাবা মাথাটা ছেড়ে দিতেই সে বাড়াটা মুখ থেকে বের করেহাঁপাতে লাগলো। তারপর গলার কাছে থাকা মালটা গিলে নিয়ে বাবাকে বলল, “বাব্বাহ্*! আরেকটু হলে তো দম আটকে মেরেই ফেলেছিলে আমাকে!”তারপর বাবার বাড়াটার দিকে তাকিয়ে বলল, “ইসস্ কি সব বের হয়েছে তোমার ওটা থেকে! দাড়াও একটু পরিস্কার করে দেই।”আসলে কিছুক্ষণের জন্যে নিশ্বাস নিতে কষ্ট হলেও বাবার বাড়ার রসটার স্বাদতার খারাপ লাগেনি একটুও। বরং বেশ ভালই লাগছিল খেতে। তাই পরিস্কার করার কথাবলে বাড়াটার গায়ে লেগে থাকা মালটুকুও লীলা চেটে চেটে খেয়ে ফেললো। ততক্ষণেবাড়াটা আস্তে আস্তে নরম হয়ে নেতিয়ে পড়তে শুরু করেছে। লীলা বলল, “এই যে দেখ, তোমার এটা নরম হয়ে গেছে। ব্যাথা কমেছে তো এখন?”অমলবাবু বললেন, “আমার মেয়েটা এত সুন্দর করে চুষে দিলো, ব্যাথা না কমে কি আর পারে! নে, এখন ওঠ্*তো দেখি, বাথরুম থেকে ধুয়ে আসি ভাল করে।”বলে অমলবাবু উঠে বাথরুমে ঢুকলেন। লীলা বলল, “তুমি তাড়াতাড়ি বের হয়ো, আমিও ঢুকবো পরের দিনটায় কিছুই হলোনা বাপমেয়ের মধ্যে।
অমলবাবু বেশ দেরী করেই ফিরেছেন বাসায়।অফিস শেষে কি একটা জরুরী কাজে গিয়ে আটকে গিয়েছিলেন।ফিরতে বেশ রাতই হলো।লীলা স্কুল থেকে ফিরে সারাটা বিকাল আর সন্ধ্যা বাবার ফেরার অপেক্ষায় কাটিয়ে দিল।বাবা ফিরলেই বাবার কাছ থেকে আবার একটু আদর খেয়ে নেবে।আজ স্কুলে লতার সাথে চোদাচুদির বিষয়ে অনেক কথা হয়েছে লীলার।সেই থেকেই মাই, গুদে বাবার আদর খাওয়ার জন্যে অস্থির হয়ে আছে লীলা।তার উপর সন্ধ্যার পর থেকে একা বাসায় থাকতে ভয়ও করছিল তার।রাতে বাবা ফিরতেই অভিমানে প্রথম কিছুক্ষণ কথাই বললনা বাবার সাথে।তারপর বাবা একটু আদর করে কাছে ডাকতেই অভিমানে কেঁদেকেটে নানান কথা শোনালো বাবাকে এত দেরী করে ফেরার জন্য।অমলবাবুও মেয়েকে বুঝিয়ে সুঝিয়ে শান্ত করলেন।তারপর খেয়েদেয়ে শুয়ে পড়লেন দুজনই।

আজ আবার কিকারণে যেন অফিস, স্কুলবন্ধ।সকাল থেকেই বাপ-মেয়ে দুজনেই বাসায়।দুজনই মনেমনে অজুহাত খুঁজছে কিভাবে আবার দুজন দুজনের মাই, গুদ, বাড়া নিয়ে যৌনসুখ উপভোগ করা যায়।দুপুরে স্নানের আগে ঘরের মেঝেতে শুয়েশুয়ে কি একটা বই পড়ছিলেন অমলবাবু।যদিও মন দিতে পারছেন না বইটাতে।মনেমনে ফন্দি আঁটছেন মেয়েটাকে কিভাবে কাছে নিয়ে আবারও সব করা যায়।এমন সময় লীলা একটা বালতিতে পানি নিয়ে বাবার ঘরে ঢুকে বললো, “বাবা, তুমি ওই চেয়ারটায় গিয়ে বসোতো একটু, আমি ঘরটা মুছে নেই।” অমলবাবু দেখলেন মেয়ে সেই ছোট্ট স্কার্টটা পরে আছে, কিন্তু উপরে শুধু সুতীকাপড়ের একটা সাদা ওড়না প্যাঁচানো গায়ে।মেয়ের বড়বড় মাইদুটো ওড়নার পাতলা কাপড় ঠেলে উঁচু হয়ে আছে।ওড়নাটা জায়গায় জায়গায় ভিজে মাইয়ের সাথে লেপ্টে আছে।এই দৃশ্য দেখে অমলবাবুর বাড়াটা চড়চড় করে উঠলো।তিনি বেশকিছুক্ষণ হা করে মেয়ের দিকে তাকিয়ে থেকে মেঝে থেকে উঠে গিয়ে চেয়ারটায় বসলেন।লীলা বাবার অবস্থা বুঝতে পেরে মনেমনে একটু হেসে ঘরের মেঝেতে হামাগুড়ি দিয়ে মেঝেটা মুছতে লাগলো।লীলা যখন বাবার দিকে পিছন ফিরে ঘর মুছছিল, অমলবাবু দেখলেন মেয়ের স্কার্টের নিচে প্যান্টিটা পরানেই এখনও।হামাগুড়ি দেয়াতে পাছার দিকে ছোট্ট স্কার্টের নীচের অংশটা উঁচু হয়ে মেয়ের বড়বড় ভারী পাছাটা বের হয়ে আছে।এমন কি পাছার নীচে দুই উরুর ফাঁকে মেয়ের গুদের কিছুটা অংশও ফুলে বাইরের দিকে ঠেলে বেরিয়ে আছে।অমলবাবু হাত দিয়ে বাড়াটা চেপে ধরলেন ধুতির উপর থেকে।মেঝেটা মুছতে মুছতে লীলা যখন খাটের নীচটা মুছতে গেল তখনকার দৃশ্যদেখে অমলবাবু উত্তেজনায় আরনিজেকে সামলে রাখতে পারলেননা।লীলা মাথাটা নীচু করে খাটের নীচে ঢুকিয়ে দিয়ে খাটের নীচটা মুছছিল।শুধু পাছাটা উঁচু হয়ে বেরিয়ে আছে খাটের বাইরে।মাথাটা নীচু করায় লীলার পাছাটা আরো কিছুটা মেলে গেল দুইদিকে।গুদটারও বেশ অনেকটা দেখা যাচ্ছে এখন।এমন সেক্সি দৃশ্য অমলবাবু তার জীবনে দেখেননি কখনো।কামে ফেটে পড়লেন তিনি।প্রচন্ড কামউত্তেজনায় আর থাকতে না পেরে তিনি ধুতির ভিতর থেকে বাড়াটা বাইরে বের করে হাত দিয়ে কচলাতে কচলাতে চেয়ার থেকে উঠে আস্তে আস্তে মেয়ের পিছনে এসে দাড়ালেন।তারপর হাঁটুর উপর ভর দিয়ে মেয়ে পাছার কাছে বসে পড়লেন।একটা হাত মেয়ের পাছার উপর দিয়ে খাটের কিনারে রেখে অন্যহাতে বাড়াটা মেয়ের ভরাট মাংসল পাছার খাঁজে চেপে ধরলেন।লীলা‘আআই’বলে প্রথমে একটু চমকে উঠলেও সাথে সাথে বুঝতে পারলো তার পাছার খাঁজে ওটাকিসের চাপ। পাছার খাঁজে বাবার বাড়ার স্পর্শ পেয়ে আরামে চোখ বুজে আসলোলীলার। সেও পাছাটা একটু বাইরের দিকে ঠেলে ধরে পাছার দাবনা দুটো দিয়ে বাবারবাড়াটা চেপে ধরার চেষ্টা করলো। অমলবাবু বেশ কিছুক্ষণ মেয়ের পাছার খাঁজেবাড়াটা ঘষে এবার বাড়ার মুন্ডিটা মেয়ের গুদের মুখে নিয়ে ঘষতে লাগলেন। গুদেরমুখে বাবার বাড়ার ঘষা লাগতেই লীলা হাটু দুটো আরো মেলে ধরলো দুইদিকে। এতক্ষণএকহাতে ভর দিয়ে অন্য হাতে লীলা মেঝের একই জায়গায় মুছে যাচ্ছিল বারবার।কিন্তু এখন আর পারলো না। দুই হাতের কণুইতে ভর দিয়ে সে মাথা নীচু করে দুইউরুর ফাঁক দিয়ে দেখতে লাগলো বাবা কিভাবে বাড়াটা তার গুদে ঘষছে। একটু ভয় ভয়ওলাগছে। বাবা ঢুকিয়ে দেবে না তো বাড়াটা! অথচ গতকাল স্কুল থেকে ফেরার পরথেকেই বাবার বাড়াটা গুদে ঢোকানোর জন্যে অস্থির হয়ে আছে সে। গতকাল স্কুলেলতার কাছ থেকে সে আরো অনেক কিছু জেনে এসেছে। লতার যে জামাইবাবুটা মাঝেমাঝেই লতার মাই টিপে দিত, সেই জামাইবাবু নাকি সেদিন খুব কায়দাকরেচুদে দিয়েছে লতাকে। ভীষণ আরাম পেয়েছে লতা। গুদে বাড়া ঢুকিয়ে চোদা খেতেইনাকি সবচেয়ে বেশী সুখ। ব্যাথা পেয়েছে কিনা জিজ্ঞেস করতেই লতা বলেছে প্রথমেনাকি বেশ একটু ব্যাথা লাগে। তার শুধু সুখ আর সুখ। তারপর থেকেই লীলা বাবারবাড়াটা কিভাবে গুদে ঢুকিয়ে নিয়ে চোদা খাওয়া যায় সেই বুদ্ধি আঁটছে মনে মনে।এখন একটু ভয় ভয় লাগলেও মনে মনে চাইছে বাবা যেন বাড়াটা ঢোকায় তার গুদে। খুববেশী কি ব্যাথা লাগবে? ফেটে যাবে না তো আবার!
ওদিকে অমলবাবুবাড়াটা মেয়ের গুদের মুখে রগড়াতে রগড়াতে উত্তেজনা আর ধরে রাখতে পারছেন না তিনি।বাড়াটাগুদের ভিতর ঢুকিয়ে দেয়ার জন্যে মনটা তার অস্থির হয়ে উঠেছে। শেষ পর্যন্তনিজের মেয়েকে চুদতে যাচ্ছেন তিনি! চোদার আর বাকীই বা কি আছে! কিন্তু এত ছোটগুদে বাড়াটা ঢুকালে গুদটা আবার ফেটে চুটে যাবে না তো! অবশ্য মেয়ের গুদথেকে রস বেরিয়ে গুদটা বেশ পিচ্ছিল হয়ে আছে। চেষ্টা করেই দেখা যাক না। ওদিকেলীলাও অস্থির হয়ে অপেক্ষা করছে বাবা কখন বাড়াটা গুদের ভিতর ঢুকিয়ে দেবে।গুদেরমুখে বাবার বাড়ার ঘষা আর সহ্য করতে পারছে না সে। মনে হচ্ছে এখন বাবারবাড়াটা গুদের ভিতর না নিতে পারলে মারাই যাবে সে। বাবা এখনও বাড়াটা ঢুকাচ্ছেনা দেখে নিজেই গুদটা ঠেলে ঠেলে দিচ্ছে বাবার বাড়ার উপর। অমলবাবুও দেখলেনমেয়ে তার গুদে বাড়া নেয়ার জন্যে অস্থির হয়ে উঠেছে। চোদা খাওয়ার জন্যে যেনপাগল হয়ে আছে মেয়েটা। মেয়ের গুদের রসে ভেজা বাড়ার মুন্ডিটা অমলবাবু গুদেরফুটোর মুখে রেখে দু’হাত দিয়ে মেয়ের কোমরটা ধরেআস্তে আস্তে চাপ দিতে থাকলেন। মুন্ডিটা ঢোকার সময় বেশ ব্যাথা লাগলেও লীলামাথাটা মেঝেতে পেতে দিয়ে দাঁতে দাঁত চেপে পড়ে থাকলো। অমলবাবু দেখলেন বাড়ারমুন্ডিটা মেয়ের গুদের মধ্যে ঢুকে গেছে। মেয়ে যে ব্যাথায় কিছু বলল না দেখেতিনি বেশ অবাকই হলেন। মেয়ের টাইট গুদটা তার বাড়ার মুন্ডিটাকে এমন চেপেরেখেছে! এত টাইট গুদের ভিতর পুরো বাড়াটা যে কিভাবে ঢুকাবেন সেটাই ভাবতেলাগলেন তিনি। বেশ কিছুক্ষন চুপচাপ থেকে অমলবাবু আস্তে আস্তে চাপ দিয়ে একটুএকটু করে পুরো বাড়াটা গুদের ঢুকানোর চেষ্টা করলেন। লীলা এবার আর ব্যাথাসহ্য করতে না পেরে“উফফ্* মা গো”বলে চীৎকার করে উঠলো। অমলবাবু দেখলেন বাড়াটার প্রায় অর্ধেকটাই ঢুকে গেছেমেয়ের গুদের ভিতর। বাড়াটা ওভাবেই রেখে অমলবাবু একটা হাত বাড়িয়ে খাটের নীচেমেয়ের একটা মাই খুঁজে নিলেন। ওড়নার উপর থেকে ২/১ বার মাইটাতে চাপ দিয়ে তিনিআস্তে আস্তে ওড়নাটা মেয়ের গা থেকে একেবারে খুলে নিলেন। ওড়নাটা বাইরে বেরকরে এনে খাটের উপরে রেখে তারপর আবার হাতটা নিয়ে মেয়ের ঝুলে থাকা দুটো মাইপালা করে একটার পর একটা টিপতে লাগলেন। মাঝে মাঝে মাইয়ের বোঁটাদুটো আঙুলদিয়ে চুনুট পাকিয়ে দিচ্ছিলেন। ব্যাথায় লীলার চোখ দিয়ে পানি বের হয়ে গেলেওএখন বাবা মাই দুটো ওভাবে টিপে দেয়াতে লীলা কিছুক্ষণের মধ্যেই গুদের ব্যাথাভুলে গেল। সে একটু একটু করে আবার উত্তেজিত হয়ে উঠে একসময় পাছাটা একটু একটুনাড়াতে লাগলো। অমলবাবু বুঝলেন মেয়ের গুদের ব্যাথা একটু কমেছে। তিনি বাড়াটাএকটু আগু পিছু করতে করতে একবার একটু জোরে চাপ দিয়ে পুরোটা বাড়াটা ঢুকিয়েদিলেন মেয়ের গুদে।লীলা“ও মা গো মরে গেলাম….উউউহুহুহুহ� ��হুহু….আআআআহ ও মাআআআআ উউহ ভীষণ ব্যাথাআআআআস্তে”বলে ব্যাথায় গোঙাতে লাগলো কিছুক্ষণ। অমলবাবু দেখলেন মেয়ের গুদ থেকে বেশকিছুটা রক্ত বের হয়ে গড়িয়ে পড়লো মেঝেতে। তিনি বেশ কিছুক্ষণ ওভাবেই বাড়াটাঢুকিয়ে রেখে আবার মেয়ের মাই টিপতে লাগলেন। খুব আরাম করে মাইদুটো টিপে চটকে, বোটাদুটোতে নখ দিয়ে খুটে দিতে লাগলেন। দু’একবারহাতটা এনে মেয়ের নাভির ফুটোতে সুরসুরি দিয়ে দিলেন। লীলার গোঙানো বন্ধ হতেইতিনি অমলবাবু প্রথমে ধীরে ধীরে বাড়াটা লীলার অল্প অল্প গুদের ঢুকাতে আরবের করতে লাগলেন। একটু আগে বাবা জোরে ধাক্কা দেয়ায় প্রচন্ড ব্যাথায় লীলারমনে হচ্ছিল গুদটা বোধহয় ফেটেই গেছে তার। কিন্তু কিছুক্ষণের মধ্যেই দেখলোব্যাথাটা বেশ কমে এসেছে। এখন বাবা বাড়াটা গুদের ভিতর নাড়াচাড়া করায় বেশভালই লাগছে। একটু একটু ব্যাথা থাকলেও সেই সাথে কেমন যেন আরামও লাগছে একটুএকটু।‘বাবার অতবড় বাড়াটা কি পুরোটাই ঢুকে গেল নাকি তার ছোট্ট গুদের ভিতর!’মনে মনে ভাবছিল লীলা। ধীরে ধীরে ব্যাথাটা যেন নেই হয়ে যাচ্ছে। আর এখন সুখওহচ্ছে বেশ। এখন বাবার বাড়া ঢুকানোর তালে তালে লীলাও পাছাটা নাড়াতে লাগলোএকটু একটু করে। অমলবাবু বুঝলেন মেয়ে এবার আরাম পেতে শুরু করেছে। এখন তিনিবাড়ার পুরোটা বের করে করে ঢোকাতে লাগলেন। ওদিকে লীলাও ভীষণ আরামে, সুখেচুপচাপ বাবার চোদা খেতে খেতে ভাবছে‘চোদা খেতে এত্ত মজা! এত আরাম আর সুখ হয় সারা শরীরে!’তার ওই পেচ্ছাপ করার ছোট্ট একটুখানি জায়গার ভিতর যে এত সুখ লুকিয়ে আছে তাসে কল্পনাই করতে পারেনি। বাবা যখন মাই টিপে দিয়েছিল, মাই চুষে দিয়েছিল, তারপর যখন গুদ চুষে গুদের রস খসিয়ে দিয়েছিল তখন সে ভেবেছিল এর চেয়ে আরামবোধহয় আর কিছুতেই নেই। কিন্তু আসল সুখ যে গুদে বাড়া নিয়ে চোদা খাওয়ায় তা সেএখন বুঝতে পারছে। তার মনে হচ্ছে বাবা অনন্তকাল ধরে তাকে এভাবে চুদে যাক।জামা, জুতো কিছুই চাইনা তার বাবার কাছে, শুধু এভাবে চুদে দিলেই হবে।লীলা মনে মনে বলতে লাগলো, “ওহবাবা চোদ, আরো জোরে চুদে দাও তোমার মেয়ের গুদটা, আরো আগে কেন তুমি চোদনিআমাকে? চোদা খেতে এত সুখ জানালে আরো আগে তোমাকে দিয়ে চোদাতাম”।অমলবাবু এখন বেশ জোরে জোরেই ঠাপ দিয়ে দিয়ে মেয়ের গুদটা চুদতে লাগলেন। মাঝেমাঝে ঠাপ থামিয়ে হাত বাড়িয়ে পালা করে মেয়ের ডাসা মাইদুটোও টিপে চটকেদিচ্ছেন। আর অসহ্য আরামে সুখে লীলার গুদ দিয়ে একটু পর পরই রস বের হতেলাগলো। কোথায় যে ছিল এত রস তার গুদের ভিতর! ওদিকে অমলবাবুও এতদিন পর এমনএকটা টাইট গুদ চুদতে গিয়ে খুব তাড়াতাড়িই কাহিল হয়ে পড়লেন। বেশীক্ষণ তিনি আরবাড়ার মাল ধরে রাখতে পারলেন না। হঠাৎ জোরে একটা ঠাপ মেরেই তিনি বাড়াটা বেরকরে নিয়ে মেয়ের পাছার উপর বাড়াটা রেখে মাথাটা খাটের উপর এলিয়ে দিলেন। আরতার বাড়া থেকে ছিটকে ছিটকে মাল বেরিয়ে পড়তে লাগলো লীলার পাছার উপর। কিছুটাগড়িয়ে গড়িয়ে লীলার গুদের মুখে এসে পড়লো আর কিছুটা গুদ থেকে মেঝেতে। অনেকটামাল মেয়ের পাছার উপর ঢেলে দিয়ে অমলবাবু উঠে বাথরুমের দিকে গেলেন। আর লীলাওউপুড় হয়ে খাটের নীচেই মেঝেতে শুয়ে পড়লো। তার গুদ দিয়ে তখনও চুইয়ে চুইয়ে রসবের হয়ে মেঝেটা ভাসাতে লাগলো।
ওদিকে অমলবাবুবাড়াটা মেয়ের গুদের মুখে রগড়াতে রগড়াতে উত্তেজনা আর ধরে রাখতে পারছেন না তিনি।বাড়াটাগুদের ভিতর ঢুকিয়ে দেয়ার জন্যে মনটা তার অস্থির হয়ে উঠেছে। শেষ পর্যন্তনিজের মেয়েকে চুদতে যাচ্ছেন তিনি! চোদার আর বাকীই বা কি আছে! কিন্তু এত ছোটগুদে বাড়াটা ঢুকালে গুদটা আবার ফেটে চুটে যাবে না তো! অবশ্য মেয়ের গুদথেকে রস বেরিয়ে গুদটা বেশ পিচ্ছিল হয়ে আছে। চেষ্টা করেই দেখা যাক না। ওদিকেলীলাও অস্থির হয়ে অপেক্ষা করছে বাবা কখন বাড়াটা গুদের ভিতর ঢুকিয়ে দেবে।গুদেরমুখে বাবার বাড়ার ঘষা আর সহ্য করতে পারছে না সে। মনে হচ্ছে এখন বাবারবাড়াটা গুদের ভিতর না নিতে পারলে মারাই যাবে সে। বাবা এখনও বাড়াটা ঢুকাচ্ছেনা দেখে নিজেই গুদটা ঠেলে ঠেলে দিচ্ছে বাবার বাড়ার উপর। অমলবাবুও দেখলেনমেয়ে তার গুদে বাড়া নেয়ার জন্যে অস্থির হয়ে উঠেছে। চোদা খাওয়ার জন্যে যেনপাগল হয়ে আছে মেয়েটা। মেয়ের গুদের রসে ভেজা বাড়ার মুন্ডিটা অমলবাবু গুদেরফুটোর মুখে রেখে দু’হাত দিয়ে মেয়ের কোমরটা ধরেআস্তে আস্তে চাপ দিতে থাকলেন। মুন্ডিটা ঢোকার সময় বেশ ব্যাথা লাগলেও লীলামাথাটা মেঝেতে পেতে দিয়ে দাঁতে দাঁত চেপে পড়ে থাকলো। অমলবাবু দেখলেন বাড়ারমুন্ডিটা মেয়ের গুদের মধ্যে ঢুকে গেছে। মেয়ে যে ব্যাথায় কিছু বলল না দেখেতিনি বেশ অবাকই হলেন। মেয়ের টাইট গুদটা তার বাড়ার মুন্ডিটাকে এমন চেপেরেখেছে! এত টাইট গুদের ভিতর পুরো বাড়াটা যে কিভাবে ঢুকাবেন সেটাই ভাবতেলাগলেন তিনি। বেশ কিছুক্ষন চুপচাপ থেকে অমলবাবু আস্তে আস্তে চাপ দিয়ে একটুএকটু করে পুরো বাড়াটা গুদের ঢুকানোর চেষ্টা করলেন। লীলা এবার আর ব্যাথাসহ্য করতে না পেরে“উফফ্* মা গো”বলে চীৎকার করে উঠলো। অমলবাবু দেখলেন বাড়াটার প্রায় অর্ধেকটাই ঢুকে গেছেমেয়ের গুদের ভিতর। বাড়াটা ওভাবেই রেখে অমলবাবু একটা হাত বাড়িয়ে খাটের নীচেমেয়ের একটা মাই খুঁজে নিলেন। ওড়নার উপর থেকে ২/১ বার মাইটাতে চাপ দিয়ে তিনিআস্তে আস্তে ওড়নাটা মেয়ের গা থেকে একেবারে খুলে নিলেন। ওড়নাটা বাইরে বেরকরে এনে খাটের উপরে রেখে তারপর আবার হাতটা নিয়ে মেয়ের ঝুলে থাকা দুটো মাইপালা করে একটার পর একটা টিপতে লাগলেন। মাঝে মাঝে মাইয়ের বোঁটাদুটো আঙুলদিয়ে চুনুট পাকিয়ে দিচ্ছিলেন। ব্যাথায় লীলার চোখ দিয়ে পানি বের হয়ে গেলেওএখন বাবা মাই দুটো ওভাবে টিপে দেয়াতে লীলা কিছুক্ষণের মধ্যেই গুদের ব্যাথাভুলে গেল। সে একটু একটু করে আবার উত্তেজিত হয়ে উঠে একসময় পাছাটা একটু একটুনাড়াতে লাগলো। অমলবাবু বুঝলেন মেয়ের গুদের ব্যাথা একটু কমেছে। তিনি বাড়াটাএকটু আগু পিছু করতে করতে একবার একটু জোরে চাপ দিয়ে পুরোটা বাড়াটা ঢুকিয়েদিলেন মেয়ের গুদে।লীলা“ও মা গো মরে গেলাম….উউউহুহুহুহ� ��হুহু….আআআআহ ও মাআআআআ উউহ ভীষণ ব্যাথাআআআআস্তে”বলে ব্যাথায় গোঙাতে লাগলো কিছুক্ষণ। অমলবাবু দেখলেন মেয়ের গুদ থেকে বেশকিছুটা রক্ত বের হয়ে গড়িয়ে পড়লো মেঝেতে। তিনি বেশ কিছুক্ষণ ওভাবেই বাড়াটাঢুকিয়ে রেখে আবার মেয়ের মাই টিপতে লাগলেন। খুব আরাম করে মাইদুটো টিপে চটকে, বোটাদুটোতে নখ দিয়ে খুটে দিতে লাগলেন। দু’একবারহাতটা এনে মেয়ের নাভির ফুটোতে সুরসুরি দিয়ে দিলেন। লীলার গোঙানো বন্ধ হতেইতিনি অমলবাবু প্রথমে ধীরে ধীরে বাড়াটা লীলার অল্প অল্প গুদের ঢুকাতে আরবের করতে লাগলেন। একটু আগে বাবা জোরে ধাক্কা দেয়ায় প্রচন্ড ব্যাথায় লীলারমনে হচ্ছিল গুদটা বোধহয় ফেটেই গেছে তার। কিন্তু কিছুক্ষণের মধ্যেই দেখলোব্যাথাটা বেশ কমে এসেছে। এখন বাবা বাড়াটা গুদের ভিতর নাড়াচাড়া করায় বেশভালই লাগছে। একটু একটু ব্যাথা থাকলেও সেই সাথে কেমন যেন আরামও লাগছে একটুএকটু।‘বাবার অতবড় বাড়াটা কি পুরোটাই ঢুকে গেল নাকি তার ছোট্ট গুদের ভিতর!’মনে মনে ভাবছিল লীলা। ধীরে ধীরে ব্যাথাটা যেন নেই হয়ে যাচ্ছে। আর এখন সুখওহচ্ছে বেশ। এখন বাবার বাড়া ঢুকানোর তালে তালে লীলাও পাছাটা নাড়াতে লাগলোএকটু একটু করে। অমলবাবু বুঝলেন মেয়ে এবার আরাম পেতে শুরু করেছে। এখন তিনিবাড়ার পুরোটা বের করে করে ঢোকাতে লাগলেন। ওদিকে লীলাও ভীষণ আরামে, সুখেচুপচাপ বাবার চোদা খেতে খেতে ভাবছে‘চোদা খেতে এত্ত মজা! এত আরাম আর সুখ হয় সারা শরীরে!’তার ওই পেচ্ছাপ করার ছোট্ট একটুখানি জায়গার ভিতর যে এত সুখ লুকিয়ে আছে তাসে কল্পনাই করতে পারেনি। বাবা যখন মাই টিপে দিয়েছিল, মাই চুষে দিয়েছিল, তারপর যখন গুদ চুষে গুদের রস খসিয়ে দিয়েছিল তখন সে ভেবেছিল এর চেয়ে আরামবোধহয় আর কিছুতেই নেই। কিন্তু আসল সুখ যে গুদে বাড়া নিয়ে চোদা খাওয়ায় তা সেএখন বুঝতে পারছে। তার মনে হচ্ছে বাবা অনন্তকাল ধরে তাকে এভাবে চুদে যাক।জামা, জুতো কিছুই চাইনা তার বাবার কাছে, শুধু এভাবে চুদে দিলেই হবে।লীলা মনে মনে বলতে লাগলো, “ওহবাবা চোদ, আরো জোরে চুদে দাও তোমার মেয়ের গুদটা, আরো আগে কেন তুমি চোদনিআমাকে? চোদা খেতে এত সুখ জানালে আরো আগে তোমাকে দিয়ে চোদাতাম”।অমলবাবু এখন বেশ জোরে জোরেই ঠাপ দিয়ে দিয়ে মেয়ের গুদটা চুদতে লাগলেন। মাঝেমাঝে ঠাপ থামিয়ে হাত বাড়িয়ে পালা করে মেয়ের ডাসা মাইদুটোও টিপে চটকেদিচ্ছেন। আর অসহ্য আরামে সুখে লীলার গুদ দিয়ে একটু পর পরই রস বের হতেলাগলো। কোথায় যে ছিল এত রস তার গুদের ভিতর! ওদিকে অমলবাবুও এতদিন পর এমনএকটা টাইট গুদ চুদতে গিয়ে খুব তাড়াতাড়িই কাহিল হয়ে পড়লেন। বেশীক্ষণ তিনি আরবাড়ার মাল ধরে রাখতে পারলেন না। হঠাৎ জোরে একটা ঠাপ মেরেই তিনি বাড়াটা বেরকরে নিয়ে মেয়ের পাছার উপর বাড়াটা রেখে মাথাটা খাটের উপর এলিয়ে দিলেন। আরতার বাড়া থেকে ছিটকে ছিটকে মাল বেরিয়ে পড়তে লাগলো লীলার পাছার উপর। কিছুটাগড়িয়ে গড়িয়ে লীলার গুদের মুখে এসে পড়লো আর কিছুটা গুদ থেকে মেঝেতে। অনেকটামাল মেয়ের পাছার উপর ঢেলে দিয়ে অমলবাবু উঠে বাথরুমের দিকে গেলেন। আর লীলাওউপুড় হয়ে খাটের নীচেই মেঝেতে শুয়ে পড়লো। তার গুদ দিয়ে তখনও চুইয়ে চুইয়ে রসবের হয়ে মেঝেটা ভাসাতে লাগলো।

No comments:

Post a Comment