Thursday, March 29, 2012

কে দায়ী???

“আপা আমি বাচবত”? নার্সের পানে তাকিয়ে নাজমার জিজ্ঞাসা।
“তুমিবাচবে কি মরবে আমি কি করে জানব? আমি জীবন দাতা নাকি? জীবন মরনের ফায়সালাআমি করি? তোমার গার্জিয়ানকে ডাক। তোমার গার্জিয়ানের সাথে বড় ডাক্তার সাহেবআলাপ করতে চান, তারা কি কেউ নেই”?
এক্টাদীর্ঘ শ্বাস ফেলে নাজমা বলল,”আপা এ জগতে আমার কেউ নেই, আমি একা, আপনারাইআমার গার্জিয়ান, আপনারাই সব,যা বলার আমাকে বলতে পারেন”।আবার একটা দীর্ঘশ্বাস ফেলে নাজমা নার্সের মুখের পানে তাকিয়ে থাকল কিছু শুনার জন্য।
“নানা সব কথা রোগীকে বলা যায়না, আমি পারবনা, তোমাকে বলা যাবে কি যাবেনা সেটাবড় ডাক্তার সাহেব এলে বিবেচনা করবেন” বলেই নার্স চলে গেল।
নার্সচলে গেলে, নাজমা সরকারী মেডিকেলের বেডে শুয়ে চিত হয়ে ছাদের দিকে এক পলকেকিছুক্ষন তাকিয়ে রইল, নিজের অতীত জীবনের স্মৃতি গুলো কয়েক মিনিটের মধ্যেরোমন্থন করতে চেষ্টা করল, আজ সে বড়ই একা, তার পাশে কেউ নেই, এক সময় তার সবিছিল। স্বামী ছিল, সংসার ছিল, সন্তান ছিল, জীবনের কানায় কানায় ছিল সুখেরছড়াছড়ি। কিন্তু নিজের দোষে আজ সে সব হারিয়ে বড়ই একা হয়ে গেছে।লিভার সিরোসিসের যন্ত্রনায় বেওয়ারীশ হয়ে সরকারী মেডিকেলের বিছানায় কাতরাচ্ছে। হয়ত আর বেশিদিন সে এ পৃথিবীর মায়া ধরে রাখতে পারবেনা।মাঝে মাঝে নিজেকে ধিক্কার দিতে ইচ্ছে করে, আবার ভাবে,
“না না আমি কেন দোষী হব একা? আমাকে যারা এ পথ দেখিয়েছে তারাইত সমান দোষে দোষী, একালে তারা যতই সুখী হউক, পরকালে আমি তাদের আটকাবই, জানতে চাইব আমাকে কেন তারা এ পথে নামিয়েছে”? নাজমার বয়স তখন বার কি তের, তার প্রবাসী ছোট চাচা বিয়ে করেছে অপরুপ এক সুন্দরী মেয়েকে, নাম জিন্নাত আরা,বাপের বাড়ীতে নাকি সবাই জিন্না বলে ডাকে।চাচীর গায়ের রং যেন দুধে আলতা, চেহারায় অপুর্ব আকর্ষন, তার বাশীর মত নাকটা যেন চেহারার সৌন্দর্য্য আরো দিগুন বাড়ীয়ে দিয়েছে।টানা টানা চোখ দুটি যেন চাহনিতে কথা বলে, যার দিকে তাকায় তাকেই তার দৃষ্টির তীর বক্ষভেদ করে। তার সংগে যদি একটু মিষ্টিমাখা মুচকি হাসি থাকে তাহলে-ত আর কথাই নেই, সুফি মানুষের ও কাপড় ভিজে যাবে।স্লিম দেহ, পাছাটা একটু চওড়া হয়ে উপরের দিকে সামন্তরাল ভাবে উঠে গেছে বক্ষাবদি, বক্ষটা পাছার মতই প্রসারিত, তার উপর পাকা বেলের মত দুটি স্তন যেন অপরুপ সৌন্দর্য্যের আধার। চাচীকে যে দেখেছে সেই একবার আপসোস করেছে,”হায় এমন ছেলের এত সুন্দরী বউটা, শেষ পর্যন্ত ধরে রাখতে পারবে-ত”।বিয়ের দুতিন মাস পর চাচা চলে গেল বিদেশে, চাচীর নামে একটা একাউন্ট করেছে স্থানীয় তফসীলি ব্যংকে। প্রায় এক মাস পর টাকা সহ চাচার একটা চিঠি পেল চাচী। চাচীর হাতের মাধ্যমেই সংসারে খরচা পাঠিয়েছে, আর চাচীকেই যেতে হবে টাকা তুলতে।ব্যাংকে যাবার জন্য বাবার অনুমতি নিল।নব বিবাহিতা চাচী ব্যংকে যাবার জন্য তৈরি হল, বাবা ডেকে বললেন, “জিন্না তুমি একা যেওনা, সাথে নাজমাকে নিও যাও, তাড়াতাড়ি চলে এসো কিন্তু”।ব্যাংকে গিয়ে চাচী একটা টেবিলের উপর চেক বই রেখে দাঁড়িয়ে দাঁড়িয়ে চেক লিখছে এমন সময় একজন লোক চাচীকে দেখে বলল,” কি জিন্না কেমন আছ? কোথায় এসেছ্*? ব্যাংকে কি জন্যে এলে”? চাচী ভ্যাবাচ্যাকা খাওয়ার মত করে লোকটির দিকে তাকিয়ে বলল,” স্যার আপনি? এখানে? কি করতে এসেছেন? আপনার এখন পোষ্টিং কোথায়, স্যার”? প্রশ্নের উত্তরে চাচী পালটা কয়েকটা প্রশ্ন ছুড়ে দিল।লোকটি আর চাচী যেন অনেক্ষন চোখে চোখে কথা বলল।প্রায় এক মিনিট চোখে চোখে কথা বলার পর লোকটি বলল, “আমার কথার জবাব না দিয়ে পালটা প্রশ্ন করে বসলে, আগে আমার কথার জবাব দাও, তারপর আমি তোমার প্রশ্নের উত্তর দেব”।চাচী বলল,” স্যার আমি ভাল আছি, কিছু টাকা তুলতে এখানে মানে ব্যাংকে এলাম”।
“এ ব্যংকে তোমার এক্কাউন্ট আছে? আশ্বর্য, কিভাবে? লোকটি আবার জিজ্ঞাসা করল।চাচী জবাব দিল, “হ্যাঁ স্যার, মাত্র দুমাস আগে করেছি, পাশের গ্রামেই আমার বিয়ে হয়েছে।আমার স্বামী ঘর খরচার জন্য টাকা পাঠিয়েছে, তাই তুলতে এলাম।আপনি কোথায় আছেন বললেন না ত স্যার”?লোকটি জবাব দিল,” গত মাসে আমি এ ব্যাংকে জয়েন্ট করলাম, বাসা নিয়েছি কয়েকদিন আগে, উপরের তলায় আমার বাসা, ফেমিলি আনবনা, ব্যাচেলর একটা মাত্র কামরা, ওহ হ্যাঁ তোমরাত অনেক আগেই চলে এসেছ, ব্যাংকের কাজ শুরু হতে আরো এক ঘন্টা দেরি হবে, ততক্ষনে আমার রুমে গিয়ে অয়েট কর, কাজ শুর হলে টাকা নিয়ে আমি তোমাকে দিয়ে আসব, কি বল”।চাচী আমতা আমতা করলেও শেষ পর্যন্ত না বলল না।লোকটি জিন্না ও নাজমাকেকে নিয়ে দুতলায় উঠে একটা গলির ভেতর দিয়ে হেটে আবার ডানে মোড় নিল, সে গলিটা তে আবার এক মিনিটের মত হেটে আবার ডানে মোড় নিয়ে তার কামরায় এল, উপরে দুটি ছোট ছোট ছিদ্র যুক্ত পিচ বোর্ডের দরজার তালা খোলে রুমে প্রবেশ করে তাদেরকে বসতে দিয়ে, জিজ্ঞাসা করল, ” মেয়েটি কে? বেশ সুন্দরীত “!
“আমার ভাসুরের মেয়ে, এবার মাত্র সেভেনে উঠেছে, লেখা পড়ায় বেশ ভাল, ভাসুর একা আসতে দিলনা, তাই নিয়ে এসেছি”।’বেশ সুন্দরীত’ কথাটিরে কোন রিপ্লাই চাচী দিলনা।লোকটি এবার নাজমার দিকে লক্ষ্য করে বলল, ‘তুমি ঘুরে ফিরে আমার থাকার পরিবেশটা দেখ, ততক্ষনে আমরা একটু আলাপ করে নিই’। নাজমা কিছুটা লজ্জা পেল, লাজুক একটা হাসি দিয়ে ভদ্র বাধ্য মেয়ের মত রুম থেকে বের হয়ে চারদিক দেখতে লাগল।গলিগুলো পেরিয়ে সে নিচ তলায় নামার সিড়ি পর্যন্ত চলে এল।কিছুক্ষন দাঁড়িয়ে রাস্তায় চলন্ত বাসের দৃশ্য দেখল, দুতলা থেকে প্রায় দশ বার ফুট নিচে চলমান মানুষের ব্যস্ততা তার কাছে খুব ভালই লাগছিল।কতক্ষন এভাবে সময় কাটাল নাজমার হিসেব নেই, আবার সে লোকটির রুমের দিকে ফিরে এল, রুমের দরজায় এসে দেখল দরজাটা ভিতর থেকে বন্ধ করা আছে।
নাজমা দরজায় এসে চাচীকে না ডেকে দাড়িয়ে রইল,তার মনে ভয় চাচীকে ডাকলে লোকটি যদি তাকে বকা দেয়, অথবা চাচীও যদি কিছু মনে করে, বেয়াদব ভেবে যদি বাবাকে অভিযোগ করে, তাহলে বাবা তাকে বকবে। নিশ্চুপ দাঁড়িয়ে থাকতে থাকতে কিছুক্ষন পর ভিতর থেকে চাচীর কন্ঠ ভেসে এল,”আস্তে টিপেন না, দুধে ব্যাথা পাচ্ছিত, আপনিত পাগলের মত শুরু করে দিলেন, বাইরে আমার ভাসুরের মেয়ে আছে সে যদি দেখে যায় কি হবে”। সাথে সাথে লোকটি বলে উঠল,”এই জিন্না এই, তুমি এমন করছ কেন, মনে হচ্ছে আমার কাছে তুমি নতুন মাল, তোমাকে যখন পড়াতাম কতবার তোমাকে চোদেছি তার হিসেব আছে? আজ তুমি আমাকে এড়িয়ে যেতে চাইছ”।নাজমা সাবালিকা না হলেও তাদের মুখের উচ্চারিত কথা গুলোর অর্থ ভালই বুঝে, সে দুপায়ে ভর দিয়ে দরজার ফুটোতে চোখ রেখে দেখতে চেষ্টা করল।দেখল, লোকটি চাচীর ঠোট গুলোকে তার মুখে নিয়ে চোষছে, আর এক হাতে একটা দুধ কে চিপছে, আর চাচী তার গলা জড়িয়ে ধরেছে।অল্পক্ষন পর চাচী ঝাপ্টা দিয়ে লোকটিকে সরিয়ে দিয়ে বলল,”বললাম-ত আমার ভাসুরের মেয়ে দেখে যাবে, ছাড়েন আমাকে, দরজা খোলে দেন, দরজা বন্ধ দেখলে নাজমা মাইন্ড করবে”। চাচী নিজেই দরজা খোলে দিল।তাদের সে দৃশ্য দেখতে দেখতে নাজমা যেন হারিয়ে গেল,সাবালিকাত্ব তার দেহে আসন্ন, কিছুটা অনুভুতি তার দেহে জেগে উঠেছে, বুকের উপর স্তন গুলি অনেকটা ঠেলে উঠতে শুরু করেছে।শরীরে বাকে বাকে যৌনতার ছোয়া লাগতে শুরু করেছে। চাচীর দুধ টিপতে দেখে সে বিমুগ্ধ নয়নে দরজায় ভর দিয়ে তাকিয়ে ছিল । দরজা খোলার সাথে সাথে নাজমা রুমের ভিতর হুমড়ি খেয়ে পরল। নাজমার ভাগ্য ভাল যে, মেঝেতে পরে যাবার আগেই চাচী তাকে জড়িয়ে নিয়েছে। নাজমার এমন অবস্থা দেখে লোকটি এবং জিন্না বিব্রত হয়ে গেল, নাজমা ও লজ্জায় ও ভয়ে কেদে ফেলল। লোকটি আর দেরি না করে “তোমরা বস আমি টাকা নিয়ে আসছি” বলে দ্রত চলে গেল।লোকটি চলে গেলে চাচী নাজমাকে খুব আদর করে জড়িয়ে ধরল,বলল,”এই নাজমা তুই কি দেখেছিস?” নাজমা কোন জবাব দিলনা, নিশ্চুপ হয়ে নিচের দিকে তাকিয়ে মিটি মিটি হাসতে লাগল। চাচী আবার শুধাল”বলনা নাজমা তুই কি দেখেছিস”?নাজমা আগের মতই নিরুত্তর।চাচী আরো জোরে নাজমাকে বুকের সাথে আকড়ে ধরে নাজমাকে গালে গালে চুমু দিল, নাকটা ধরে আদুরে ভংগিতে বলল ‘আমার লক্ষী নাজমা তুমি কত ভাল,তোমায় আমি সেলোয়ার কিনে দেব,কামিচ কিনে দেব,বল আমায় বল, তুই কি কি দেখেছিস?” কিন্তু নাজমা সেই আগের মতই নির্বিকার। চাচী আরো একটু আদর বাড়িয়ে দিল, আদুরে ভংগিতে একবার নাজমার পেটে খোচা দেয়, একবার নাক টেনে দেয়, এমনি করতে করতে এক সময় চাচী তার পাচ আংগুলে নাজমার অপরিপক্ক এক্টা দুধের উপর চাপ দেয়।
নাজমা “চাচীগো”বলে কাতুকুতুতে হেসে উঠে।নাজমার হাসি দেখে চাচী বলল,”এবার সুন্দরীর মুখ খুলেছে, এবার আর চুপ থাকতে পারবিনা, বলনা নাজমা তুই কিছু দেখেছিস”?নাজমা সত্যি সত্যি এবার মুখ খুলল “হ্যা আমি দেখেছি” চাচী উতসুক হয়ে জিজ্ঞাসা করল,” কি দেখেছিস’? নাজমার সবলীল জবাব,”লোকটি তোমার ঠোঠ গুলোকে তার মুখের ভিতর নিয়ে নিয়েছে আর…”। চাচী আরো বেশি উতসুক আর আগ্রহী হয়ে জানতে চাইল,” আর আর কি বল ,বল” নাজমা আরো কিছুক্ষন চুপ থেকে বলল, ” তোমার একটা দুধু ধরে টিপছিল”।জিন্না মনে মনে ভাবল, ‘আরে বাবা মেয়েটি ত বেশ চালাক, বেশ বুদ্ধি হয়েছে দেখছি, সবি-তদেখে ফেলেছে, কি করে তার মুখ বন্ধ করা যায়’।অনেক্ষন ভেবে জিন্না বলল,”শোন নাজমা,ওনি আমার শিক্ষক ছিলেন, যখন আমি ক্লাশ সেভেনে পড়তাম তখন থেকে একেবারা ক্লাশ টেন পর্যন্ত আমাকে অংক এবং ইংলিশ সহ সব বিষয়ের শিক্ষা দিয়েছেন, তখন থেকে তিনি আমাকে ভিষণ ভিষন রকমের আদর করতেন, আজকেও অনেকদিন পর আমাকে পেয়ে আদর করেছেন, বুঝলি।” নাজমার ছোট্ট মন সেটা বিশ্বাস করতে পারেনি, নাজমা বলে উঠল, “কচুর আদর সেটা,আদর হলে লোকটি ওই কথা গুলো বলল কেন? শেষে আমার দেখে যাওয়ার ভয়ে তাকে ধাক্কা দিয়ে ছুটে গেলে কেন?” জিন্না নাজমার কথা শুনে চোখ ছানা বড়া করে ফেলল, তারপর ও নাজমার বিশ্বাস কে নিজের পক্ষে পাকাপোক্ত করার জন্য বলল, “দেখ, বড়রা সব সময় মেয়েদের কে এভাবেই আদরে করে।আর তুই দেখে যাওয়ার ভয় করলাম কি জন্য জানিস? তোর সামনে আদর খেতে আমার লজ্জা লাগবে ভেবেছিলাম, তাই ভয় করেছি বুঝলি।” নাজমার প্রশ্নের যেন শেষ নেই, সে আবার জিন্নাকে লক্ষ্য করে বলল,” কই বাবা মা, তুমি কেউ ত আমাকে এভাবে আদর করোনা?” নাজমা এবার হি হি কর্ব হেসে উঠল,” তোর বাবা মা এভাবে আদরে করতে লজ্জা পাবে, তুইত অনেক বড় হয়েছিস তাই, আমি তোকে এভাবে আদর করতে পারি, কিন্তু তোর মা বাবা বা অন্য কেউ যখন দেখবে না শুধুমাত্র তখন, দেখলে আমার ভিষন লজ্জা লাগবে”।নাজমা চাচীর কথা শুনে চুপ হয়ে গেল, সম্ভবত চাচীর কথায় সে সন্তুষ্ট হয়ে গেছে।তারপর অনেক্ষন পর্যন্ত কেউ কোন কথা বলল না। চাচী বলে উঠল, “এই এই নাজমা আমি তোকে লোকটির মত আদর করি?” নাজমা মাথা নেড়ে সাই দিল “কর”।জিন্না নাজমার সাই পেয়ে তাকে বুকে জড়িয় নিল, তার নরম ঠোঠ গুলোকে জিন্নার মুখের ভিতর নিয়ে হাল্কা ভাবে চোষতে লাগল যাতে নাজমা ব্যাথা না পায়।তারপর নাজমার কামিচকে উপরের দিকে তোলে দিয়ে নাজমার সদ্য প্রস্ফুটিত দুধ গুলোকে একটার পর একটা কিছুক্ষন টিপে দিয়ে নাজমাকে বিছানায় চিত করে শুয়ে তার দুধ গুলোকে মুখে নিয়ে চোষে দিতে শুরু করল।নাজমার শরীরে এক প্রকার আরাম বোধ, আর ভাল লাগার শিহরনে যেন বিদ্যুতের ঝিলিক খেলে গেল, সে চোখ বুঝে জিন্নার গলা জড়িয়ে রাখল।
নাজমার আর যেন সহ্য হচ্ছিল না,”চাচীগো ছেড়ে দাও আর পারছিনা, কেমন যেন লাগছে” নাজমার আর্তনাদ দেখে আজকের মত আর তাকে ঘাটাতে চাইলনা,জিন্না নাজমাকে ছেড়ে দিল। ছেড়ে দেয়ার পর নাজমা যেন চাচীর দিকে তাকাতে পারছিলনা, লজ্জায় সে আড়ষ্ট হয়ে গেছে, কোন কথা না বলে চোখ বুঝে বিছানায় এক কাতে শুয়ে থাকল, আর ভাবতে লাগল, সত্যি সত্যি এ আদরটা ত বেশ লজ্জার।কেগো চাচী?” চাচী বলল,” কেন ঐ লোকটা, আমার স্যার, যে আমাকে আদর করেছে”। নাজমা ইতস্তত করে বলল, “তুমি যাওনা চাচী, আমার লজ্জা লাগছে”।জিন্না আর নাজমাকে বিরক্ত না করে জামাল সাহেবের বিলম্ব দেখে ব্যাংকের দিকে রওনা হল, প্রথম গলিটা পার হয়ে পরের গলিতে পা রাখতেই জামাল সাহেব বিপরীত দিক হতে আসতে দেখে জিন্না দাঁড়িয়ে গেল।জামাল কাছে এসে জিন্নাকে ফিস ফিস করে বলল,”তোমার ভাসুর ঝি কিছু দেখেছে? দেখে থাকলে কি বলল? কিভাবে ম্যানেজ করলে?” জিন্না হেসে বলল, “হ্যাঁ সব দেখেছে, ম্যানেজ করে নিয়েছি, বলেছি ও আমাকে আদর করেছে এর বেশি কিছু নয়, আমার ছোট কাল হতেই ওনি আমাকে এভাবে আদর করেন” জামাল আশ্বর্যের সুরে বলল, “তারপর তারপর!” জিন্না আবার মুখ চেপে একদম হেসে নিয়ে বলল,”তাকে বিশ্বাস করাবার জন্য আমি তাকে একই রকম ভাবে কিছুক্ষন আদর করে দিলাম, তার খুব ভাল লেগেছে, বুঝলেন”। জামাল আরো বেশি অবাক হয়ে বলল,” করেছ কি! ছোট্ট মেয়েটাকে কু পথের নেশায় নামিয়ে দিলে!” জিন্না জামালের দিকে কিছুক্ষন চেয়ে থেকে বলল,” সাধুর মত আপনি কথাটা বলে দিলেন, আর যখন আমার খুব ছোট্ট বয়সে আমাকে এ নেশায় ডুবিয়ে দিলেন তখন আপনার সাধুর বচন কোথায় ছিল?”জামাল হুম করে একটা দীর্ঘশ্বাস ফেলে বলল,” আমিত তোমাকে বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু আমার মা বাবা কিছুতেই রাজী হল না যে” নাজমা কথা কেড়ে নিয়ে বলল, “কিভাবে হবে, আমরা নিচু শ্রেনীর লোক, বাবা কাঠ মিস্ত্রীর কাজ করে, আপনার মা বাবা বেয়াই আর বেয়াইনের পরিচয় দিতে লজ্জা পেত।” “থাক থাক সে কথা, তোমার টাকাগুলো নাও” বলে জামাল প্রসংগ বদল করতেচেষ্টা করল। জিন্না টাকা গুলো হাতে নিয়ে নাজমাকে ডাকার জন্য যাবে এমন সময় জামাল জিন্নাকে জড়িয়ে ধরে বলল,”দাওনা তোমায় একটু আদর করি” জিন্না বাধা দিয়ে বলল,” আপনি পাগল হলেন, ভাসুর ঝি দেখেছে বাচা গেল, এখানে অন্য কেউ দেখলে কি হবে জানেন?” জামাল তিরস্কারের হাসি হেসে বলল,” দেখছনা এখানে সব কামরা খোলা এবং খালি, কেউ এখানে থাকেনা, এখনো ভাড়া হয়নি, কেউ আসবে না” বলে জিন্নাকে জড়িয়ে ধরে দেয়ালের সাথে ঠেস দিয়ে চুমুতে চুমুতে ভরে দিতে লাগল।জিন্না আর বাধা দিলনা, চোখ বুঝে জামাল কে জড়িয়ে চুমু গুলো উপভোগ করতে লাগল।
নাজমা অনেক্ষন চাচীর জন্য অপেক্ষা করল, চাচী আসতে দেরি হওয়াতে সে গলি পেরিয়ে দেখার ইচ্ছায় রুমের বাইরে এল, গলির মাথায় এসে বাক নিয়ে অন্য গলিতে প্রবেশ করতেই সে তড়িতাহতের মত দাঁড়িয়ে গেল।নাজমা দেখল জামাল সাহেব নামের লোকটা চাচীকে দেয়ালের সাথে ঠেসিয়ে রেখে আদর করছে।সামনে না এগিয়ে দেয়ালের পাশে নিজেকে আরাল করে চাচীর আদর খাওয়া দেখতে লাগল। জামাল সাহেবের পিঠ নাজমার সামনের দিকে, তাই জামাল সাহেব তাকে দেখার ভয় নেই। চাচী চোখ বোঝানো অবস্থায় থাকায় সেও নাজমাকে দেখতে পাবেনা। নাজমা চরম আগ্রহে তাদের একে অন্যকে আদর করা দেখতে লাগল।লোকটা চাচীকে জড়িয়ে রেখে গালে গালে চুমু দিচ্ছে, চাচীর ঠোঠ গুলোকে লোকটার মুখের ভিতর নিয়ে চোষছে, ঠিক যেভাবে চাচী কিছুক্ষন আগে তাকে আদর করেছিল।আর ডান হাতে চাচীর একটা দুধুকে ধরে চিপে যাচ্ছে। নাজমা ভাবল, লোকটা চাচীকে কত্ত ভালবাসে! আদর করার এক পর্যায়ে চাচী হঠাত করে জামাল সাহেবের নুনুতে হাত লাগিয়ে টানাটানি শুরু করে দিল, নুনুটাকে চাচী একবার চিপ দেয়, আবার পেন্টের উপর দিয়ে টেনে বের করতে চেষ্টা করে।চাচীর প্রয়াস দেখে লোকটা নিজের পেন্টের চেইন্টা খুলে দিয়ে নুনুটাকে বের করে দিয়ে চাচীর হাতে তুলে দিল, চাচী সাথে সাথে নুনুটাকে তার হাতে উপর নিচে করে মলে দিতে লাগল।কিছুক্ষন পর নাজমা আরো অদ্ভুদ ঘটনা দেখল, লোকটা চাচীর শাড়ীর নিচে হাত দিয়ে শাড়ীটাকে উপরের দিকে তুলে দিল, চাচীর নুনুটা উদোম করে সেখানে লোকটা হাত দিয়ে কচলাচ্ছে আর সমানে আদর করে যাচ্ছে। নাজমার বয়স কম হলেও, সে নাবালিকা হলেও চাচী আর লোকটার একে অন্যকে আদর করা দেখতে ভালই লাগছিল সে সম্মোহিতের মত দাঁড়িয়ে রইল।কিছুক্ষন পর চাচী নিজেই লোকটার বুক হতে নিজেকে ছাড়িয়ে নিয়ে বলল,” যান চলে যান, বেশি দেরি করলে আমার ভাসুর ঝি খুজতে চলে আসবে, আর আপনার ব্যাংকের লোক ও আপনাকে ডাকতে এখানে চলে আসতে পারে, তখন ভারী বিপদ হয়ে যাবে”। একে অপরকে ছেড়ে রুমের দিকে আসতে লাগলে নাজমা তাড়াতাড়ি রুমের দিকে দৌড়ে চলে গেল।চাচী টাকাগুলো বেগে ঢুকিয়ে বের হবার সময় লোকটা বলল,”এই জিন্না আমি শুক্র ও শনিবার বাড়ী যাবনা, সারাদিন থাকব, তোমার জন্য অপেক্ষা করব, তুমি আসবে কিন্তু”। চাচী মুখ ভেংচিয়ে জবাব দিল “আসবে কিন্তু, বেচারার সখ কত! সস্তা মাল পেযেছেন নাকি? আপনি বললেন, আর আমি বাধ্য বউয়ের মত চলে আসব”। লোকটি আবার নাজমার সামনেই চাচীকে জড়িয়ে ধরে বলল,” না আসলে তাহলে আজ আর ছাড়ছিনা, এভাবে ধরে রাখব, ব্যাংকের লোকগুলা এসে দেখুক আমি পাগল হয়ে গেছি”। চাচী শেষ পর্যন্ত প্রতিশ্রুতি দিল শুক্রবারে আসবে।নাজমা ও তার চাচী বাড়ী ফেরার পথে মার্কেটে গেল, নাজমার জন্য একটা কামিচ ও সেলোয়ার কিনল, নাজমাকে দেখাল “দেখেছিস তোর জন্য কি কিনেছি, সব সময় তোর জন্য যা চাস তা কিনব, শুধু আমার ও ঐ লোক্টার আদর করার কথা জীবনেও কাউকে বলবিনা কেমন, এমনকি তোকে যে আমি আদর করেছি সেটাও বলবিনা, আর আজ রাত হতে তুই আমার সাথে শুবি তাহলে প্রতিরাত তোকে আমি ওই ভাবে আদর করব”। নাজমা মাথা নেড়ে সাই জানাল “আচ্ছা”।
বাড়ী ফিরলে নাজমার বাবা বলল, “কিরে জিন্না এত দেরি করলি যে, আমি-ত দুশ্চিন্তায় পরে গেছিলাম” জিন্না আমতা আমতা করে বলল, ” না দাদা দেরি কই, টাকা তুলে নাজমার জন্য একটা কামিচ কিনলাম, কিন্তু মেস করা কোন সেলোয়ার পেলাম না, সারা মার্কেট খুজলাম, শেষে এক সওদাগর বলল, শুক্রবার নতুবা শনিবার আসেন আমি যোগাড় করে রাখব, তাই এত দেরি হয়েছে”। জিন্না সেলোয়ারটা লুকিয়ে রেখে কামিচটা দেখাল। নাজমার বাবা বেশ উতফুল্ল চিত্তে বলল, “ওহ তাই বল, আমি মনে করিছিলাম কোন অসুবিধায় পরলিনা-ত” নাজমার মা ও নাজমার প্রতি জিন্নার ভালবাসা দেখে বেশ খুশি হল।
নাজমা লক্ষ্য করল, চাচীর মন আজ খুব বিষন্ন, মাঝে মাঝে এক পলকে উদ্দেশ্য বিহীন এক দিকে তাকিয়ে থাকে আর কি যেন ভাবে।নিজের অজান্তেই নিজে নিজে হাসে।কারো সাথে কথা বলার সময় ও কেমন উদাস হয়ে যায়।এলোমেলো কথা বলে ফেলে। চাচী যেন কিছু পেয়েও হারিয়ে ফেলেছে। নাজমার মা-ত একবার জিজ্ঞেস করেই ফেলেছে “কিরে জিন্না তোকে আজ যেন কেমন লাগছে? মাঝে মাঝে কি যেন ভাবছিস? আমার কাছ থেকে কি যেন লুকোতে চাচ্ছিস? টাকা টুকা কিছু হারিয়ে ফেলেছিস”? জিন্না একটু অভিনয়ের কায়দায় খিলখিল করে হেসে জবাব দিল ” না না আপা, কিছুই হারায়নি, এমনে এমনে ভাল লাগছিল না, মনটা উসখুস করছে, কি জানি তোমার দেবরের কিছু হল কিনা”।নাজামার মা হিক করে হেসে দিল, ” এমন সুন্দরী সতী সাধবী স্ত্রী যার আছে বিদেশে তার কোন ক্ষতিই হয়না”।তার কথা শুনে জিন্না যেন একটু বিব্রত হল, তার কথার সাথে জিন্নার ভিতরকার মানুষের সহিত কোন মিলই নেই।
দিনটা এমনি ভাবে কাটিয়ে দিল।সন্ধ্যা পেরিয়ে রাতের আধাঁর নেমে এল, রাতের খাবার শেষে ঘুমাতে যাবে, জিন্না নাজমার বাবা মা’র সামনে নাজমাকে বলল,” তুমি আজ থেকে আমার সাথে শুবে, আমি একাত তাই মাঝে মাঝে ভয় লাগে”। জিন্নার কথা শুনে নাজমার হা হা হা করে হেসে ফেলল, ” ওমা এ কারনেই তুই সারাদিন দুশ্চিন্তায় ছিলি? এটা বলতে তোর এত ভয়? নাজমা তোর মেয়ের মত তোর সাথে থাকবেনা-ত কার সাথে থাকবে”? নাজমার মায়ের কথা শুনে জিন্না যেন আশ্বস্ত হল।
রাতে যথারীতি নাজমাকে নিয়ে জিন্না তার বিছানায় শুয়ে গেল।নাজমা নিজেও জানে আজ তার চাচী তাকে আদর করবে, প্রান ভরে আদর করবে। দিনে চাচীর আদর খুব ভাল লেগেছিল, দিনের সেই ভাল লাগার আদর খাওয়ার অপেক্ষায় নাজমার ঘুম আসছেনা।রাতে চাচীর সাথে শুলে যে তাকে খুব আদর করবে চাচী বলেই রেখেছে।নাজমার চাচীর চোখেও ঘুম নেই, সে অপেক্ষায় আছে কতক্ষনে নাজমার বাবা মা গভীর ঘুমে আচ্ছন্ন হবে।দুজনেই ছটফট করে অনেক রাত পার করে দিয়েছে।নিস্তব্ধ রাত, বাইরে ঝি ঝি পোকা গুলো ডাকছে, নাজমার বাবা ও পোকার সুরে সুরে ঘুমের ভিতর ঘোংড়াচ্ছে, আর অমনি সময় জিন্না নাজমার বুকে হাত দিয়ে আদর করতে শুরু করল, নাজমা চাচীর হাতকে স্পর্শ করে জানিয়ে দিল সেও জেগে আছে। চাচী নাজমার কানে ফিস ফিস করে বলল, “উঠ তোর সেলোয়ার কামিচ খুলে ফেল, সমস্ত শরীরে আদর খেতে হলে খুলতে হবে”। নাজমা চাচীর কথায় লেশ মাত্র দেরি করলনা তার দেহের সমস্ত কাপড় খুলে চাচীর পাশে শুয়ে পরল, জানিয়ে দিল সে আদর খেতে প্রস্তুত। চাচীও তার শরীরে সব কাপড় খুলে বিবস্ত্র হয়ে গেল, ভাসুর ঝিকে দেখিয়ে বলল,” দেখ আমার দুধ গুলো কেমন বড় আর কত সুন্দর” নাজমা অন্ধকারে সৌন্দর্য্য উপলব্ধি করার জন্য চাচীর দুধ কে স্পর্শ করে দেখল।তারপর শুরু হল তাদের আদর আদর আদিম সমকামী খেলা।নাজমার দুধ গুলোকে কিছুক্ষন জিন্না টিপে টিপে আদর করল, তারপর নিজের জিব দিয়ে চাটল,সর্বশেষে চোষে দিয়ে বলল, “তোর ওখানে আদর করি”? নাজমা অন্ধকারে মাথা নেড়ে সাই জানাল “কর”। জিন্না তখন নাজমার আনকোরা সোনায় জিবের ডগা ঢুকিয়ে নাজমাকে জিব চোদা করল, তারপর সোনাকে অনেক্ষন লেহন ও মর্দন করে নাবালিকা নাজমাকে একেবার উত্তেজিত করে তুলল। নাজমার এক প্রকার আরম বোধ হচ্ছে, সে আরামে মাথাকে এদিক ওদিক নারাচ্ছে, পা গুলোকে সামনে পিছে ছাটাচ্ছে।অসহ্য হয়ে চাচীকে জড়িয়ে ধরে নাজমা বলল,” চাচী আমি প্রসাব করব”।চাচী ঘরে থাকা গামলাতে নাজমাকে প্রসাব করিয়ে নিল, বাইরে বেরোতে দিলনা।
এবার চাচী নাজমাকে বলল, ” আমি তোকে আদর করলাম, তুই আমাকে আদর করবিনা?” নাজমা আবার মাথা নারল, বলল,”হ্যা করব”। চাচী তার একটা দুধকে নাজমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল, “দে আমার দুধটা চোষে দে”। নাজমা বাচ্চা মেয়ের মত চাচীর দুধটা চপ চপ করে চোষতে শুরু করল।চাচীর ইশারা অনুযায়ী নাজমা তার একবার এ দুধ আবার ও দুধ চোষে যাচ্ছে, আর চাচী নাজমার মাথাকে তার দুধের সাথে চিপে ধরছে, এমনি করে অনেক্ষন কেটে গেলে চাচী বলল, এবার এক কাজ কর নাজমা, “আমার সোনাটাতে আদর করে দে, তোর সোনায় যেভাবে করেছি ঠিক সেভাবে”। নাজমা চাচীর সোনায় মুখ লাগিয়ে চোষতে শুরু করল, জিবের ডগা ঢুকিয়ে চাচীকে জিব চোদা করল, চাচীও প্রবল আরাম ও শিহরনে দুরানের চিপায় নাজমার মাথাকে চিপে ধরে এক সময় মাল ছেড়ে দিল।চাচী আর ভাসুর ঝির সেই যে সমকামিতা শুরু হল তা আর থামেনি।প্রতি রাতেই চলতে লাগল।আজ শুক্রবার, জিন্না সকালে ঘুম হতে উঠেই ভাবতে লাগল কিভাবে জামালের কাছে যাওয়া যায়।জামালের কাছে যাওয়ার জন্য অবশ্য সে পথ একটা রেখেছে, কামিচের জন্য মেস করা সেলোয়ার খোজ করার বাহানা।কিন্তু সমস্যা হল নাজমা।নাজমাকে নিয়ে যাবে নাকি একা যাবে।আবার নাজমার বাবাকে ভয় করছে, নাজমা ছাড়া তাকে হয়ত একা যেতে দেবেনা। নাজমাকে নিয়ে গেলে আবার সেখানে যাওয়ার মজাটাই পাবেনা।সাহস করে নাজমার বাবাকে বলল, “দাদা আমি একটু মার্কেটে যাব, নাজমার সেলোয়ারটা আনার কথা আছে, সেটা নিয়ে আসতে হবে”। নাজমার বাবা না বলল না, বলল, “যাও, নাজমাকে নিয়ে যাবে, ঘরের বউ একা যাওয়া ঠিক হবেনা” । জিন্না আপত্তির সুরে বলল, “না না নাজমাকে লাগবে না, আমি যাব আর আসব”।নাজমার বাবা জোর দিয়ে বলল,” তুমি তাড়াতাড়ি আস আর দেরিতে আস সে ব্যাপারে আমার আপত্তি নেই তবে একা যেয়োনা নাজমাকে নিয়ে যেও, ঘরের বউ একা যাওয়া ঠিক হবেনা”।জিন্না আর আপত্তি করেনি, বেশি আপত্তি সন্দেহের কারন হতে পারে। নাজমাকে নিয়ে মার্কেটের বাহানায় জামাল এর বাসায় যাত্রা করল।ব্যাঙ্কের সিড়ির সামনে দাঁড়িয়ে চারদিক দেখে নিল পরিচিত কেউ আছে কিনা। তারপর খট খট করে দোতলায় উঠে গেল।দোতলার মুখেই একটা কম্পিউটারের দোকান খোলা আছে। যেটা ঐদিন বন্ধ ছিল।দোকান্ টা খোলা দেখে জিন্নার একটু খটকা লাগল। চব্বিশ পচিশ বছরের একজন যুবক দোকানে বসে কম্পিউটারে কি কাজ করছে।জিন্না তাকে জিজ্ঞেস করল,”ভাই এখানে আর কি কি দোকান আছে”? ছেলেটি জবাব দিল” না আর কোন দোকান নেই, মার্কেট টা নতুন, এখনো ভাড়া হয়নি, আস্তে আস্তে হয়ে যাবে, এপাশে দোকান আর ও পাশে ব্যাচেলর কয়েকটি ঘর আছে”। জিন্না আবার জিজ্ঞেস করল, “আচ্ছা ভাই জামাল সাহেবের বাসাটা কোন দিকে বলতে পারেন?” ছেলেটি বলল, “হ্যা এই মাত্র তিনি বাসার দিকে গেলেন”।জিন্না যুবক্টিকে ধন্যাবাদ জানিয়ে জামালের বাসার দিকে চলে গেল।পিছনে পিছনে নাজমা জিন্নাকে অনুসরন করল।জামালের রুমটা ভিতর থেকে বন্ধ করা।জিন্না দুষ্টুমি করার উদ্দেশ্যে নিশব্ধ পায়ে এগিয়ে গেল দরজার সামনে।ফুটো দিয়ে দেখল জামাল কি করছে।দেখল, জামাল বিছানায় বসে এক দৃষ্টিতে তার সামনের দিকে তাকিয়ে আছ, কি দেখছে সেটা জিন্না বুঝতে পারলনা।দরজায় আংগুল দিয়ে খট খট করে দুটো শব্ধ করল, ভিতর থেকে শব্ধ এল “কে”।জিন্না মৃদু স্বরে আওয়াজ দিল “আমি জিন্না”।নাম শুনার সাথে সাথে জামালের পঞ্চ ইন্দ্রিয় জাগ্রত হয়ে গেল,মাথা থেকে একটা বৈদ্যুতিক সংকেত তার যৌনাংগে পৌছে গেল, এতে যৌনাংগটা যেন একটু নড়ে চড়ে উঠল।জামালের চেহারায় একটা দ্রুত পরিবর্তন এল।দেহের প্রতিটি স্নায়ু যেন টগবগ কর উঠল।তাড়াতাড়ী উঠে দরজা খোলে দিয়ে জামালের চেহারাটা হঠাত করে ফ্যাকাসে হয়ে গেল নাজমাকে দেখে। নাজমা যেন তাদের ভালবাসার শ্ত্রু হিসাবে আবির্ভুত হল।জামাল বলেই ফেলল,”একে কেন নিয়ে এলে”।
জিন্না ফিক করে হেসে জবাব দিল “একে আনলাম আপনার কু মতলব থেকে যাতে বাচতে পারি”। জামাল খুব রাগতঃ স্বরে বলল, “এতই যখন বাচতে চাও তাহলে না আসলেও পারতে”।জিনা আবার হাসিতে ফেটে পরল”কি করব বলুন পুরোনো নাগরের অনুরোধ রক্ষা না করে পারলাম কই”।জামাল আবেগে তার ভিসিডি বন্ধ করতে ভুলেই গিয়েছিল, ভিসিডিতে তখন একটা ব্লু ফিল্ম চলছিল,তখনো একটা পুরুষ একটা মেয়ের সোনাতে তার বিশাল বলুটা ঢুকিয়ে উপর্যুপরি ঠাপ দিয়ে যাচ্ছে, ঘরে ঢুকে নাজমা তা দেখছিল।জিন্না জামাল কে ইশারা করে সেটা বন্ধ করার জন্য বলল।জামালের খুব ইচ্ছা না থাকলেও শেষ পর্যন্ত ভিসিডিটা বন্ধ করে দিল। জিন্না এবার নাজমাকে জড়িয়ে ধরে আদর করে ঘরের বাইরে নিয়ে এল, বলল, ” নাজমা, আম্মু, আমরা খুব গোপনীয় কথা বলব, তুমি সেগুলোশুনতে পারবেনা, আমি যতক্ষন তোমায় না ডাকি তুমি রুমের সামনে এসোনা, ঘুরে ফিরে তুমি সব দেখো, কিন্ত নিচে যেয়োনা কেমন?” নাজমা চাচীকে আশ্বস্ত করে আর রুমের দিকে গেলনা। সে এ গলি ও গলি পার হয়ে সামনের বেলকনিতে আসল, রাস্তায় গাড়ির চলাচল এবং ্নানান মানুষের হাটাহাটি দেখতে দেখতে ভাবতে লাগল- “গোপন কথা বলবে, একটা বেটা ছেলের সাথে একটা মেয়ে গোপনে কি করে আমি সব বুঝি, তুমি মনে করেছ আমি কিছুই বুঝিনা, না?আমি তোমার সাথে ওই কাজ গুলি করার জন্য না বুঝার না জানার অভিনয় করছি শুধু।আমি জানি মেয়েদের পেটে সন্তান কিভাবে জম্ম নেয়, সন্তান কোন জায়গা দিয়ে বের হয়ে আসে,পুরুষ রা মেয়েদের কে চোদলে তারা যে পোয়াতি হয় সেটা আমাকে শেখাতে হবেনা।আমাকে বিদায় দিয়ে যে তোমরা চোদাচোদি করেবে সেটা আমি ভাল করে বুঝি, জানি।আমার ঋতুস্রাব হলে আমাকেও যে কোন ছেলে বা বেটা চোদতে পারবে সেটাও আমার বুঝার বাকি নেই। তুমি মনে করেছ আমি সে গুলি মোটেও বুঝিনা?”
গাড়ির পানে তাকিয়ে এক মনে ভেবে চলেছে,হয়ত কয়েক মিনিট হবে, নাজমা আবার কল্পনা করতে শুরু করল, “হয়ত বেটাটা চাচীকে এতক্ষনে চোদা শুরু করে দিয়েছে” তার মন ও শিহরিত হয়ে উঠল।চাচীকে চোদার দৃশ্যটা দেখার লোভ কিছুতেই দমন করতে পারছে না।সে ধীর পায়ে দরজার নিকটে গেল ফুটোতে চোখ রাখল, দেখল চাচী আর লোকটি দুজনেই উলংগ, চাচী মাটিতে হাটু গেড়ে বসেছে, আর লোক্টি দাড়ীয়ে আছে। চাচী লোক্টির বলুটাকে এক হাতে মুঠি করে ধরে মুখে নিয়ে চোষে যাচ্ছে আর বড় বড় করে নিশ্বাস ফেলছে।লোকটার বলুটা দেখে নাজমা ভয় পেয়ে গেল, নিজ মনেই বলতে লাগল, “এমা কত্ত বড় বলুরে”আর নাজমার চোষনের দৃশ্যটা দেখে তার ভিতর ও একপ্রাকার উত্তেজনা শুরু হল।নাজমা কাপছে, উত্তেজনার চেয়ে তার মনে ভয়টা বেশি। সে বেশিক্ষন দাড়াতে পারলনা, আবার বেল্কোনিতে ফিরে এল, কিন্তু তার মন পরে রইল চাচীর ঐ দৃশ্যটার উপর।এ ভাবে নাজমা কয়েকবার লোকটির রুমের দরজায় এল আবার চলে গেল।
কম্পিউটারের দোকানের ছেলেটি নাজমার আসা যাওয়া প্রত্যক্ষ করেছে।নাজমাকে তার খুব চোখে ধরেছে,নাজমা একটা নীল রঙ এর টাইট পেন্ট পরেছে,গায়ে একটা হলুদ রঙ এর কামিচ, সেটাও গায়ের সাথে টাইট হয়ে লেগে আছে। বুকের উপর হালকা একটা ওড়না , ওড়নার দুই মাথা পিঠের দিকে ছড়ানো, এ বেশে নাজমাকে বেশ লাগছে। নাজমা যখন তার দিকে পিঠ পিরিয়ে রাস্তার দিকে তাকিয়ে থাকে ছেলেটি তার পাছার দিকে তীরের দৃষ্টি নিক্ষেপ করে দেয়, এক পলকে চেয়ে থাকে পাছাটার দিকে, নিজ মনে ভাবতে থাকে, “কি দারুন পাছা রে বাবা, মেয়েটাকে দেখতে কম বয়সি লাগে কিন্তু পাছাটা মনে আঠার বয়সিকে ছেড়ে গেছে, ইস দুধ গুলো দেখা যেত” বগলের ফাকে দেখতে চেষ্টা করে কিন্তু বিপরিত দিকে ফিরে থাকাতে দুধ গুলো দেখতে পায়না। ছেলেটি নাজমার দুধ গুলো দেখার মানসে নিজের দিকে ফেরানোর জন্য নাজমা কে ডাক দেয়,” এই মেয়ে শোন”। নাজমা ডাক শুনে ছেলেটের দিকে ফিরে, ছেলেটের দৃষ্টির গতি নাজমার বুকের দিকে লক্ষ্য করে নাজমা তার বুকটাকে ওড়না দিয়ে আরো একটু ঢেকে দেয়। নাজমা প্রশ্ন করে “কিছু বলবেন আমাকে”। ছেলেটি নির্লজ্জের মত বুক থেকে চোখ না নামিয়ে বলল, “কি নাম তমার”? নাজমা সবলীল ভাবে জবাব দেয় “আমার নাম নাজমা”। আবার ছেলেটির জিজ্ঞাসা “কোন ক্লাশে পড়?” নাজমা বলে “ক্লাশ সেভেন”।কিছুক্ষন চুপ থেকে ছেলেটি আবার জানতে চায়”তোমার বয়স কত?” নাজমা ঠোঠের ফাকে এক ঝিলিক হাসি দিয়ে বলল, “আমার বয়স তের”।
অবাক হয় ছেলেটি” মাত্র তের! তোমাকে দেখতে-ত মনে হয় আঠার” নাজমা তার কথায় লজ্জা পেয়ে তার চোখের দৃষ্টি হতে সরে পিছনে গিয়ে দাড়ায়।
নাজমাকে আর না দেখে ছেলেটি দোকান থেকে বের হয়, তার ইচ্ছা সে নাজমার সাথে কিছুক্ষন রসের আলাপে মত্ত হবে, লাইন করা যায় কিনা দেখবে। কিন্তু নাজমাকে সে দেখল না। নাজমার খোজে সে গলিতে হাটতে লাগল। হাটতে হাটতে দেখল নাজমা জামাল সাহেবের দরজার ফুটোতে চোখ রেখে দাঁড়িয়ে আছে। ছেলেটিরে যেন সন্দেহ হল।ভাবল কি দেখছে নাজমা এমন করে ফুটোতে? ছেলেটি আর এগোলোনা, সে নিজের জায়গায় এসে ঠিকঠাক বসে রইল। অল্পক্ষন পর নাজমা আবার ছেলেটির দোকানের সামনে এসে দাড়াল, দোকানদার ছেলেটি এবার নাজমাকে ফাকি দিয়ে জামাল সাহেবের রুমের দিকে গেল, নিশব্ধে ধীর পায়ে দরজার সামনে যেতে একটা নারী কন্ঠের গোংগানি আর কাতরানি শুনে তার সমস্ত দেহের পশম গুলী দাঁড়িয়ে গেল, ফুটোতে চোখ রেখে সে আরো অবাক হয়ে গেল, জামাল সাহেব তার সাথে কথা বলে আসা সেই মহিলাটিকে খাটের কারায় চিত করে শুয়ে সে নিচে দাড়ীয়ে সোনায় বাড়া ঢুকিয়ে ঠাপিয়ে যাচ্ছে, আর মহিলাটি ম্রৃদু ভাবে আহ ইস ইহ অহ করে যৌনতার অভিব্যাক্তি প্রকাশ করছে। ছেলেটির বাড়াটা সংগে সংগে দাঁড়িয়ে গেল। তার মাথায় আগুন ধরে গেছে, কি করবে বুঝতে পারছেনা।আর কিছুক্ষন দাড়ালে সে চিতকার দিয়ে বলেই ফেলবে দরজা খোল আমাকেও চোদতে দাও। না সে তা করলনা, ভবিষ্যতের কিছু সুবিধা পাওয়ার আশায় সেখান থেকে চলে এল।ছেলেটি ফিরে আসার সময় নাজমা দেখল, ছেলেটি সে দিক হতেই আসছে, তবে চাচীর চোদন দেখেছে কিনা সেটা নাজমা বুঝল না।ছেলেটি সোজা দোকানে বসে নাজমাকে বলল, “এই নাজমা কতক্ষন দাঁড়িয়ে থাকবে দোকানে এসে বসনা”। নাজমা ছেলেটির ব্যবহারে খুশি, সে আপত্তি না করে দোকানে কাষ্টমারের সিটে গিয়ে বসল।দোকানে বসে নাজমা ছেলেটিকে জিজ্ঞাসা করল,” ভাইয়া আপনার নাম কি?” ছেলেটি জবাব দিল “আমার নাম সুমন”। নাজমা অনুনয়ের সুরে বলল “ভাইয়া আপনার এখানে পানি আছে? পানি খাব”। সুমন এক গ্লাস পানি নাজমার দিক বাড়িয়ে দিয়ে বলল “খাও”।পানি দিতে সুমনের মাথায় যৌনতার শয়তান ভর করে ফেলেছে, নাজমা পানি খাওয়ার ফাকে সুমন ্দোকানের এক পার্ট বন্ধ করে দিয়েছে, সেটা দেখে নাজমা পানিটা খেয়ে নিয়ে সুমনের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল,”ভাইয়া দোকান কি বন্ধ করবেন? বেরিয়ে যাব?” সুমন বলল, “না দেরি আছে, একটা পার্ট বাধলাম।” নাজমা দাঁড়িয়ে থাকতে থাকতে অনেকটা ক্লান্ত হয়ে গেছে , দোকানে বসে সে দুহাত টেবিলে রেখে মাথাটা হাতের উপর ফেলে দিয়ে কিছুটা আরাম করতে চাইল। এ ফাকে সুমন দোকানের অন্য পার্ট বেধে দিয়ে দোকানের ভিতর নাজমাকে প্রায় বন্ধি করে তার উপর ঝাপিয়ে পরল।টেবিলে উপুড় হয়ে থাকা নাজমার বগলে হাত দিয়ে নাজমার দুধ গুলো সুমন কচলাতে শুরু করল, নাজমা প্রথমে হতচকিত হয়ে বাধা দিতে উদ্যত হলে সুমন ধমক দিয়ে বলল,” চোপ একদম চিতকার করবেনা, তোমার সাথে আশা মহিলাটি ওখানে কি করছে আমি জানি, তুমিও যে বার বার গিয়ে তা দেখছিলে সেটাও আমি বুঝেছি, চিতকার করলে মাগী হিসাবে দুজনকেই পুলিশের হাতে তোলে দেব”।নাজমা ভয় পেয়ে গেল পুলিশের কথা শুনে, সে একেবারে চোপ হয়ে গেল, তা ছাড়া চাচীর দৃশ্য দেখে সে নিজেও কিছুটা উত্তেজিত,কিন্তু তার ভয় সুমন যদি তার সোনায় বলু ঢোকাতে চায় সে মরে যাবে, সোনাটা ফেটে রক্ত বের হয়ে যাবে, তখন আরো বেশি বিপদে পরবে। নাজমা সুমনের পা ধরে কেদে ফেলল, ” আমার এখনো মাসিক হয়নি, আপনি আমার সাথে এমন করবেন না, আমাকে এবং চাচীকে পুলিশ দেবেন না, আমি ক্ষমা চাইছি আপনার কাছে”।সুমন আশর্য হয়ে গেল, “এত বড় শরীর হয়েছে তোমার মাসিক হয়নি!ঠিক আছে তুমি কোন চিন্তা করনা ভয় করনা, শুধু চোপ হয়ে থাক, আর আমি কি করি দেখ” বলে নাজমার কামিচ আর পেন্টটা খোলে ফেলল ।বয়স অনুপাতে নাজমার দুধ গুলো বেশ সুন্দর, বেশ ফুলে উঠেছে। সুমন দুধ গুলোকে কিছুক্ষন চিপে তারপর চোষতে শুরু করল। নাজমার এত আরাম লাগছিল যে, সুমনের মাথাকে সে নিজের দুধের উপর জোরে চেপে ধরে চোখ বুঝে ফেলেছে।নাজমা যেন হাতে স্বর্গ পেল, চাচীর দৃশ্য দেখার লোভ করতে হলা না। সে নিজেই এখন চাচীর ভুমিকায় আর সুমন জামালের ভুমিকায় নাজমাকে প্রচুর আদর দিচ্ছে। সুমন দুধ গুলো চোষে নাজমাকে টেবিলের উপর শুয়ে দিয়ে পাগুলোকে উপরের দিকে তোলে ধরে বলল,” পাকে উপরের দিকে রাখো, কিছুতেই নামিয়োনা”। নাজমা তাই করল। সুমন এবার নাজমার সোনায় জিব লাগায়ে চাটতে লাগল, সোনাতে জিবের ডগা ঢুকিয়ে সুড়সুড়ি দিল, নাজমা প্রচন্ড আরামে ছটফট করে উঠল, পা দিয়ে সুমনের মাথাকে চিপে রাখল।কিছুক্ষন পর নাজমা দেখল সুমন তার বলুতে থুথু মাখাচ্ছে, নাজমা ভয় পেয়ে ফিস ফিস করে বলল, এটা ঢুকাবেন না মরে যাব, রক্ত বের হয়ে যাবে। সুমন আবার আশ্বস্ত করে বলল, ঢুকাবনা, কিন্তু আমার মালত বের কর নিতে হবে। সুমন বীর্য বের করার প্রয়াস হিসাবে বলুটা নাজমার সোনার ছেদায় ফিট করে একটা চাপ দেয় আর বলুটা তীর্যক হয়ে সোনার মাংশে চেপে ঘষা খেয়ে উপরে দিকে চলে যায়।নাজমার আরো বেশি আরাম লাগে , তার মনে হয় সুমন তাকে সত্যিই সত্যিই চোদছে, সে চোখ বুঝে সোনার উপর নকল ঠাপ গুলো খেতে থাকে।দশ বারোটা ঠাপ মেরে সুমন চিন্তা করল এভাবে মাল বের করা সম্ভব নয়, নাজমাকে শুয়া থেকে তুলল, বলল, “নাজমা আমার বলুটা চোষে মাল বের করে দাও”। নাজমা এখন খুব ফ্রি, তার সঙ্কোচ কেটে গেছে, তা ছাড়া চাচীকেও কিছুক্ষন আগে জামাল সাহেবের বলু চোষতে দেখেছ, সে কাল বিলম্ব না করে সুমনের বলুটা চোষতে শুরু করে।সুমন ও মুখ চোদার মত করে নাজমার মুখে বলুটা কে একটু একটু ঠাপাতে থাকে।অতি উত্তেজিত সুমন তার মাল আর ধরে রাখতে পারল না। নাজমা কিছু বুঝার আগেই তীরের বেগে সুমনের বলু থেকে বীর্য বের হয়ে নাজমার মুখ পুরে গেল। নাজমা তাড়াতাড়ি সেটা মুখ থেকে অক করে ফেলে দিল।তারপর নাজমা কামিচ আর সেলোয়ার পরে নিয়ে বের হয়ে গেল।সুমন নাজমার কাছে জানতে চাইল, ” আবার কখন দেখা হবে”? নাজমা লাজুক এবং সেক্সি টাইপের হাসি দিয়ে বলল, “যাও জানিনা”। সুমন নাজমার চাচী এবং জামাল সাহেব কিছু জানার আগেই দোকান বন্ধ করে নাজমাকে ধন্যবাদ জানিয়ে চলে গেল।নাজমা আস্তে আস্তে জামাল সাহেবের রুমের দিকে গেল, দেখল রুমটা খোলা, নাজমা বুঝল তাদের কাজ আজকের মত শেষ হয়েছে।চাচী নাজমাকে দেখে বলল, “আয় আয় নাজমা, অনেক্ষন বাইরে দাঁড়িয়ে ছিলি, আমাদের আলোচনা ও শেষ হয়েছে এবার বাড়ী যাব”। জিন্না জামালের কাছে বিদায় নিয়ে বাড়ী চলে এল।নাজমা চাচির কথা জানলেও চাচী নাজমার ব্যাপারটা ঘুর্নাক্ষরেও জানতে পারল না।
“কিরে জিন্না এতক্ষন কি করলি” জিন্না কে দেখে নাজমার বাবার বিরক্ত ভরা জিজ্ঞাসা। জিন্না তাতক্ষনিক ভাবে উত্তর দিল” আরে বলবেন না দাদা, দোকানদারেরা মস্ত বড় বেইমান,আগে বলেছে শুক্রবারে আনবে,আনেনাই, আবার সারা মার্কেট খোজলাম পেলাম না, শেষ পর্যন্ত একজন বলল, কাল আসেন, আমাদের ্মালিক আজ শহরে গেছে পেলেও পেতে পারেন, কি করব কাল আবার যেতে হবে”।চাচীর কথা শুনে নাজমাও হতবাক হয়ে গেল, কিভাবে পারে চাচী এত দ্রুত কথা বানাতে।তারপর দিনটা নাজমা আর চাচীর ঘটনা বিহীন, রাতে আবার তাদের সমকামিতা।দীর্ঘ সমকামের শেষে নাজমা চাচীকে প্রশ্ন করল” আচ্ছা চাচী আমার মাসিক হয়না কেন? আমি কি বড় হবনা?” চাচী নাজমাকে উলংগ বুকে চেপে ধরে নাজমার গালটা টিপে দিয়ে বলল,” বুঝেছি তোমার পুরুষের বাড়া ঢুকানোর নেশা ধরেছে, হবে হবে, যা আমরা করতেছিনা এভাবে কয়েকদিন করলে হয়ে যাবে। এ সাপ্তাহে হয়ে যাবে, নতুবা এ মাসে হবেই হবে”। রাতের শেষে সকাল হল, জিন্না আবার প্রস্তুত হল মার্কেটের বাহানায় জামালের কাছে যাবার জন্য।অনুমতিও পেয়ে গেল, নাজমাও জিন্নার সাথি হল।
সুমনের সেদিনের পর হতে কিছুই ভাল লাগছিল না,শুধু একবার নাজমার চাচীর চোদনের সে দৃশ্যের কথা মনে পরে, আবার নাজমাকে যে ভাবে দলিত মথিত করে বলু চোষায়ে বীর্য ছেড়েছে সে স্মৃতির কথা মনে পরে।সুমনের মনে চাচী এবং ভাসুর ঝি দুজনকে চোদার পরিকল্পনা করতে থাকে। কিন্তু কিভাবে সেটা মাথায় আসছে না।শুধু ভাবতে থাকে। তার ভাবনায় এল, চাচীকে চোদতে হলে জামাল সাহেব কে আগে তাড়াতে হবে, জামাল সাহেব থাকলে সে কিছুতেই নাজমার চাচীকে চোদতে পারব না। কিন্তু জামাল সাহেব কে কি ভাবে তাড়াবে? সুমন শধু ভাবতে থাকে। সারা রাত চিন্তা করেছে, কিন্তু কোন ভাল উপায় বের করা সম্ভব হয়নি।সকালে ঘুম হতে উঠেও ভাবনার ইতি হল না।হঠাত তার মাথায় এল, নাজমার চাচীর চোদন দৃশ্যটা যদি ভিডিও করা যায় তাহলে ব্যংকের ম্যনেজার কর্মচারীকে দেখাবার ভয় দেখিয়ে জামাল সাহেব কে তাড়ানো সম্ভব হবে অন্যথায় নয়। আর ভিডিও তার নিজেরই আছে, সুমন মাথায় হাত মারতে থাকে , আহ কালকে কেন করে ফেললাম না। আর কখন সুযোগ পাব কে জানে। সকালে সুমন প্রতিদিনের মত দোকানে এল। নয়টার সামান্য আগে জিন্না ও নাজমা সুমনের দোকান অতিক্রম করে যাচ্ছে, যাওয়ার সময় নাজমা একবার সুমনের চোখে চোখ রেখে হেসে ফেলল, সুমন ও জবাবে একটা হাসি দিল।হাসাহসিতে তাদের কুশল বিনিময় শেষ হল। জিন্না সুমনকে দেখে বলল,” কেমন আছেন ভাই” সুমন স্বভাব সুলভ একটা হাসি দিয়ে বলল “ভাল আছি”।জিন্না সোজা চলে গেল জামালের রুমে। কিছুক্ষন পর নাজমাও জিন্নাদের রুম থেকে সুমনের দোকানের সামনে চলে এল। নাজমাকে আজ ডাকতে হয়নি, সে সোজা গিয়ে সুমনের পাশের চেয়ারে বসে গেল। সুমন নাজমাকে বলল “আজ আমার একটা কাষ্টমার আসবে তুমি কিছুক্ষন সওদাগর হয়ে বসে থাক আমি একটু ঘুরে আসি কেমন” নাজমা মাথা নেড়ে সাই দিল “ঠিক আছে” নাজমাকে বসিয়ে সুমন ভিডিও নিয়ে চলে গেল।ধীর পায়ে জামালের রুমের ফুটোতে চোখ রাখল, সুমন যাওয়ার আগেই তারা তাদের কাজ শুরু করে দিয়েছে। সুমন তাদের সম্পুর্ন যৌন সংগমটা ভিডিওতে ধারন করে নিল।জিন্না সেদিন জামাল কে পরের শুক্রবার ও শনিবার আসার প্রতিশ্রুতি দিয়ে চলে গেল। সেদিন সুমনের সাথে নাজমার কোন কিছু হয়নি, নাজমা খুব ব্যাথা পেয়েছিল।…

No comments:

Post a Comment