Saturday, March 24, 2012

প্রথমদিনই ওদের ল্যাংটা করে দেখবনা

হ্যালো কে গীতা বলছ ?

কে ডলুদি কথা বলছ? আমরা তো তোমার ফোনের জন্যই অপেক্ষা করে ছিলাম. কি,আমাদেরছেলেগুলোকে কিরকম দেখলে বলনাগো.সব ঠিক আছে তো?

আরে সেই জন্যই তো ফোনটা করলাম. আনেক মজার ঘটনা বলার আছে আর তার সাথে কিছুদরকারী কথাও আছে.

ওমা তাই নাকি? কি হয়েছে বালোনাগো.

বলছি বলছি, সব বলছি তোমাকে.

আমি আবার এতদিন বাদে ডাক্তারি করা শুরু করছি শুনে তোমরা মায়েরা সবাইতো আমাকে খুবকরে ধরলে যে আমি যেন তোমাদের ছেলেগুলোকে মানে আমার আদরের তিন ভাগ্নেকেপড়াবার সাথে সাথে ওদের শরীর সাস্থ্যর দায়িত্ব্যটাও নিই. আমিও ভাবলাম সত্যিই তো ! এতদিনধরে ওদের আমি পড়াচ্ছি, আর আজ আমি যখন আবার ডাক্তারি শুরু করছি তখন আমার নিজেরআদরের ভাগ্নেগুলোকে পরীক্ষা করবনা সেটা কি হয়?কিন্তু আবার এটাও মনে হলো যে যতই আমিওদের নিজের ডলুমাসি হইনা কেন, ওদের চোখে আমি এখনো ওদের একজন শিক্ষিকা,তাকে হঠাতএকজন ডাক্তার হিসেবে মেনে নিতে ওদের বেশ অসুবিধা হতে পারে,তাছাড়া ওরা বেশ বড়হয়েছে,এত বড় ছেলে হয়ে একজন লেডিডাক্তারকে দেখাতে ওদের আপত্তিও থাকতে পারে. 

আরে না না ডলুদি, তুমি ওসব নিয়ে একদম ভাববেনা.ওরা এমন কিছু বড় হয়নি যে ওরা নিজেরাঠিক করবে যে একজন মহিলাডাক্তারকে দেখাবে কিনা.আমরা মায়েরা যখন ঠিক করেছি যে এখনথেকে তুমিই ওদের চিকিত্সা করবে, তখন এটাই ওদের মেনে নিতে হবে.আগে তুমি ডাক্তারিকরতেনা তখন না হয় অন্য ব্যাপার ছিল.এখন নিজের মাসিই যেখানে ডাক্তার তখন সেইডাক্তারমাসিকে দেখাবেনাতো কাকে দেখাবে? ওদের কত সৌভাগ্য যে ওদের ডলুমাসী ওদেরডাক্তারি করবে. হলেইবা তুমি লেডিডাক্তার, তোমার চেয়ে ভালো করে কেউ ওদের ডাক্তারিকরবেনা.তুমি কোনো চিন্তা কোরো না,সেরকম ঝামেলা করলে আমরা মায়েরা ওদের জোর ধমকদিয়ে আবার তোমার কাছেই পাঠাবো. 

হ্যা গীতা, সেটা তো আমি জানিই যে তোমাদের কত ভরসা আমার ওপর. আমি আবার ডাক্তারিকরব শুনে তোমরা কত খুশী হয়েছ. সত্যি বলতে কি প্রথমে ঐসব চিন্তা মাথায়ে এলেও পরে আমিঠিক তোমার মতই ভাবলাম - ঠিকই তো, কত আর বড় হয়েছে ছেলেগুলো, একজন মহিলাডাক্তারহলেও আমি ওদের পরীক্ষা করতেই পারি. প্রথম প্রথম হয়ত একটু লজ্জা সংকোচ করবে, কিন্তু পরেআমি ওদের ঠিক সব সংকোচ অস্বস্থি ভাঙিয়ে দেব. তাছাড়া তুমি ঠিকই বলেছ, আমি লেডিডাক্তারমাসি হয়ে আমার আদরের ভাগ্নেদের ডাক্তারি না করলে কে করবে বলো? 

তাছাড়া শুধু আমার ভাগ্নেরা কেন, সব ছেলে বা পুরুষ রোগীদেরই ক্ষেত্রেই আমাদেরলেডিডাক্তারদের অতিরিক্ত দায়িত্ব নিতে হয় ওদের লজ্জা আর সংকোচ কাটিয়ে দেওয়ার জন্য, যাতেভবিষ্যতে আমরা ওদের ওপর সবরকমের ডাক্তারি করতে পারি.

কাল রাত্রে এটা ভাবতে ভাবতেই মনে হলো, আরে! আগামীকাল তো শনিবার, ছেলেগুলোতোসকালেই পড়তে আসবে. তাহলে কালকেই আমি ওদের ডাক্তারি শুরু করে দিই না কেন. তোমরামায়েরা আর আমি মাসি মিলে যখন ঠিক করেই ফেলেছি যে এখন থেকে আমিই ওদের ডাক্তার হব,তখন শুভ কাজে দেরি করে কি লাভ. ঠিক করলাম যে প্রথমদিন শুধু রুটিন চেকআপ করব ওদের.সেরকম কিছু দেখলে পরে আরও ভালো করে সেটার চিকিত্সা করব. সেই জন্যই কাল রাত্রেতোমাদের ফোন করে বললাম আমার প্ল্যানটা, যাতে কালকে তোমরা বিল্টু,পল্টু আর সন্তুকেঅবশ্যই আমার কাছে পড়তে পাঠাও. তোমাদেরও আমার প্রস্তাবটা ভীষণ ভালো লেগে গেল.

ডাক্তারির ব্যাপারটা ইচ্ছে করেই ওদের বলতে বারণ করেছিলাম, নাহলে শুধু শুধু ওরা ঘাবড়ে যেত.আমি মনে মনে এটাই ঠিক করে রেখেছিলাম যে একবার এখানে এলে আমি নিজেই ওদের আস্তেআস্তে আমার ডাক্তারি পরীক্ষার মধ্যে নিয়ে আসব. আর এর জন্য অনেকরকম মনস্তাত্বিক কায়দাআছে, যেগুলো আমার আদরের ভাগ্নে রোগীদের উপর আমাকে প্রয়োগ করতে হবে. অনেকছেলেরোগী থাকে যারা ভীষণ অবাধ্য, উগ্র স্বভাবের হয়,তারা কিছুতেই লেডিডাক্তারদের কাছেদেখাতে চায়না.তখন তাদের মায়েরা কিছু না বলেই আমাদের কাছে নিয়ে আসে. আমাদেরই তখননানান রকম সাইকোলজিকাল উপায়ে ওদের রাজি করাতে হয় একজন লেডি ডাক্তারকে দিয়েনিজের চিকিত্সা করাতে. 

যদিও আমার ভাগ্নেগুলো অবশ্য সবকটাই বেশ ভালো ছেলে, বিল্টু আর পল্টুটার একটু দুষ্টু বুদ্ধিমাঝে মাঝে কাজ করে এই আর কি, কিন্তু তোমারটা তো একদম গোবেচারা লক্ষী ছেলে. ওই জন্যইসন্তুকে আমি একটু বেশিই ভালবাসি. তবে ওদের কারো ক্ষেত্রেই ঐসব উগ্র,অবাধ্য রোগীদের মতোঅত ঝামেলার আশংকা ছিলনা.কিন্তু তোমরা মায়েরা যাই ভাবনা কেন,এটা আমি জানতাম যেনিজেদের শিক্ষিকা মাসিকে এতদিন পরে হঠাত লেডিডাক্তার মাসি হিসেবে মেনে নিতে তোমাদেরছেলেগুলোর বেশ অসুবিধা হবে.আর একবার যদি ওদের মনে আমাকে ওদের ডাক্তার হিসেবে গ্রহনকরতে তীব্র অস্বস্থি বা আপত্তি ঢুকে যায় তখন তোমরা বকে ধমকেও ওদের আমার কাছে পাঠাতেপারবেনা, এমনকি ওরা আমার কাছে পড়তেও আসতে চাইবেনা.ওমা ডলুদি, আমরা তো এসবচিন্তাই করিনি. সত্যিই, তুমি একজন ডাক্তার বলেই কত কিছু তোমাকে মাথায়ে রাখতে হয়. আমিতো কখনো ভাবিইনি যে একজন ডাক্তার হয়ে তোমাকে শুধু তোমার রোগীদের শরীরটা দেখলেইচলে না,তাদের মনের উপরেও প্রভাব বিস্তার করতে হয়.

ঠিকই ধরেছ তুমি. বিশেষ করে আমরা মানে মহিলা ডাক্তাররা যখন পুরুষ বা ছেলে রোগীদেরচিকিত্সা করি তখন এই ব্যাপারটার দিকে বেশি নজর দিতে হয়.

তো ডলু দি, আমাদের তিন বীরপুরুষের জন্য তোমাকে কি কি করতে হলো বলনাগো 

শুনলে অবাকই হবে একটু, অন্য পুরুষ বা ছেলে রোগীদের প্রথম দেখার সময়ে আমি যে ধরনেরপ্রস্তুতি নিই ওদের জন্যও ঠিক সেটাই করতে হয়েছে আমাকে. কারণ একজন লেডিডাক্তার হিসেবেসব পুরুষ বা ছেলেদেরই আমাকে সমান চোখে দেখতে হয়, সেই সময়ে আমার সাথে তাদেরএকটাই সম্পর্ক - সেটা হলো আমি তাদের ডাক্তার আর তারা আমার রোগী. তখন আমাকে ভাবলেচলবেনা যে আজকে আমি আমার ভাগ্নেদের উপর ডাক্তারি করব. 

আরেকটু খুলে বলনা ডলুদি, আমার এত কৌতুহল হচ্ছে 

বলছি. প্রস্তুতি হিসেবে প্রথমেই যেটার দিকে আমাদের নজর দিতে হয় সেটা হলো আমাদের পোশাকআর সাজগোজ.অন্যদিন আমি ওদের পড়াবার সময়ে যেমন তেমন করে কিছু একটা পরেই বসেযেতাম কিন্তু আজ একজন লেডিডাক্তার হিসেবে আমাকে একটু অন্যরকম ভাবে ওদের সামনেআসতে হবে, নিজের ডাক্তারি ব্যক্তিত্বের সাথে সাথে তুলে ধরতে হবে নিজের নারীত্বের সৌন্দর্য্যও.হ্যা ওরা আমার ভাগ্নে হওয়া সত্ত্বেও.

সত্যিই ডলুদি? আমি তো বিশ্বাসই করতে পারছিনা!

বলেছিলামনা তুমি একটু অবাক হবে. ওই যে বললাম ওই সময়ে ওরা আমার কাছে আমার ভাগ্নেনয়, শুধুমাত্র আমার ছেলে রোগী. দেখো একজন রোগীর কাছে তার ডাক্তার হচ্ছেন এক ধরনেরনির্ভরতা, এক ধরনের সমর্পনের জায়গা,যার কাছে নিজের যাবতীয় শারীরিক,মানসিকসমস্যা,যাবতীয় গোপনীয়তা খুলে ধরা যায়.আর সেই ডাক্তার যদি হন একজন মহিলা,স্বাভাবিকভাবেই তার নারীত্বের সৌন্দর্য,নম্রতা আর ব্যক্তিত্ব যে কোনো রোগীর মনেই বিশেষ করে পুরুষরোগীর মনে ব্যাপক প্রভাব বিস্তার করে.তখন সেই পুরুষ রোগীটি খুব সহজেই সেইমহিলাডাক্তারটির কাছে নিজেকে সমর্পণ করে দেয় আর মহিলাডাক্তারটি মনের মত করে তাকেপরীক্ষা করতে পারেন.

সেই জন্যই পুরুষ রোগীর উপর ডাক্তারি করার সময়ে আমাদের পোশাক আর সাজগোজের মাধ্যমেনিজেকে যতটা সম্ভব আকর্ষনীয় করে তুলতে হয়.আর ব্যবহারটাও খুবই নম্র,আন্তরিক করে তুলতেহয়.পড়াবার সময়ে আমি তিন ভাগ্নের উপরই যেরকম স্ট্রিক্ট থাকি সেরকম ব্যবহার লেডিডাক্তারহিসেবে একেবারেই করলে চলবেনা.তার বদলে মুখে নিয়ে আসতে হবে মিষ্টি হাসি,শরীরের ভাষায়েনিয়ে আসতেই হবে নমনীয়তা, তবেইতো ওরা ওদের ডাক্তারমাসির প্রতি আকর্ষিত হবে. 

ডলু দি, এবার আমি বুঝতে পেরেছি. তা তুমি আজ কিরকম সাজলে একটু বলনাগো প্লিজ

ও বাবা!এটাও বলতে হবে. আচ্ছা বল আমাদের মেয়েদের সৌন্দর্য্যের প্রতীক কি? বিশেষ করেআমাদের ভারতীয় মেয়েদের কোন জিনিষটা ছেলেদের সবচেয়ে বেশি আকর্ষণ করে - কি দিদিকেবলতেও লজ্জা করছে? আচ্ছা আমিই বলছি - ভগবান আমাদের যে জিনিষটা দিয়ে আমাদেরসৌন্দর্যকে শতগুণ বাড়িয়ে দিয়েছেন - হ্যা আমাদের স্তনযুগল বা গোল,উঁচু বুকটা তাইনা.ছেলেদেরবয়স একবার চোদ্দ পেরলেই তারপর সেই আশি বছর বয়স অবধি সে যে বয়সের পুরুষই হোক নাকেন,সুযোগ পেলেই সে মেয়েদের বুকের দিকে তাকাবেই,তা সে তার কাকিমা,মাসি,বৌদি,বান্ধবীযেই হোক না কেন. এটার মধ্যে কোনো পাপ বা অন্যায় নেই কারণ এটা তাদের কন্ট্রোল এরবাইরে,পুরুষের শরীরের যৌনাঙ্গ আর তাদের হরমনের সিক্রিসেনই তাদের চোখকে মহিলাদেরবুকের দিকে টেনে নিয়ে যায়. সেখান থেকেই তাদের যৌনআকর্ষণের সূত্রপাত.

তাই লেডি ডাক্তার হিসেবে নিজের সৌন্দর্য্য তুলে ধরতে প্রথমেই নিজের বুকের দিকটাই আমাদেরপ্রথম দেখতে হয়.পুরুষ রোগীকে সম্মোহিত করতে গেলে, তাকে আমাদের প্রতি সম্পূর্ণ সমর্পিতকরতে গেলে, আমাদের বুকের সৌন্দার্জ্যকেই সবচেয়ে বেশি ব্যবহার করতে হয়.সেই মতই আজওপ্রথমেই আমি একটা পুশআপ টাইপ ব্রা পরলাম.এতে আমার বুকটা একটু ওপর দিকে উঠে থাকতেসাহায্য করবে আর দুটো বুকের মাঝখানে একটা সুন্দর গভীর লম্বা খাঁজ তৈরী করবে.তারপর আমিএকটা ডীপ নেকলাইন বা বড় গলার ব্লাউজ পরলাম যাতে আমার বুকের খাঁজটা পুরোটাই দেখাযায়.ব্লাউজ এর রংটাও সিলেক্ট করলাম হলদে যাতে আমার বুকটা একদম প্রমিনেন্টলি দেখাযায়.তারপর ব্লাউজের সঙ্গে রং মিলিয়ে একটা হালকা সিন্থেটিক শাড়ি পরলাম যাতে শাড়িটা আমারবুকে লেপ্টে থাকে আর বুকের শেপটা পুরো ফুটে ওঠে.ইচ্ছে করেই শাড়ির আঁচলটা এমন ভাবেরাখলাম যাতে একটা বুক আঁচলের বাইরেই বেরিয়ে থাকে. আর আঁচলটা পিন আপ করলামনাযাতে আমি ঝুঁকে পরার সময়ে আমার বুকের খাঁজ টা সহজেই বেরিয়ে যায়.তারপর হালকা একটুমেক আপ নিলাম. আর যেটা ভীষণ জরুরি,গলায়ে ঝুলিয়ে নিলাম আমার কালোস্টেথোস্কোপটা,লম্বা নলটা যেটার নিচে গোল চাক্তিটা লাগানো থাকে সেটা সেটা ঠিক দুটো বুকেরমাঝখান দিয়ে নিচে ঝুলিয়ে রাখলাম.এই যন্ত্রটাই কিন্তু একজন লেডিডাক্তারের সবচেয়ে সুন্দরঅলঙ্কার, যেটা তার সৌন্দর্যের সাথে সাথে তার ডাক্তার ব্যাক্তিত্বটা ফুটিয়ে তোলে.

আমার সদ্য বয়ঃসন্ধিতে পড়া তিন বীরপুরুষ ভাগ্নের জন্য এইটুকুই যথেষ্ট ছিল. আমি জানতাম যেএভাবে আমি একজন সেক্সি লেডি ডাক্তার রূপে ওদের সামনে এসে দাঁড়ালে ওরা প্রথমে একটুহকচকিয়ে গেলেও, কিছুক্ষণের মধ্যেই ওদের এই ডলু মাসির ডাক্তার রূপে আর ব্যক্তিত্বে আকর্ষিতহয় পড়বে. 

ডলুদি, সত্যিই আমার এত একসাইটমেন্ট হচ্ছে. তোমার ওই সেক্সি ব্যাক্তিত্যময়ী লেডিডাক্তাররূপটা ভীষণ দেখতে ইচ্ছে করছে. এমনিতেই আমরা বোনেরা সবাই তোমার এই একটা জিনিষেখুব হিংসে করি সেটা হলো এই চল্লিশ ছুঁই ছুঁই বয়সেও তোমার এত সুন্দর,বড় গোল বুকটা. বাইরেবেরোবার সময়ে যখন তুমি টান টান করে শাড়ি পরো আর টাইট ব্লাউজ পরো তোমাকে এত সেক্সিলাগে ডলুদি যে কি বলব.কিন্তু কখনো ভাবিইনি যে তোমার এই বুকের সৌন্দর্য তোমার ছেলেরোগীদের ডাক্তারি করার সময়ে এতটা কাজে লাগে.তাহলে কি তোমরা লেডি ডাক্তাররা সবাই তোমাদের বুকের ব্যাপারে বিশেষ যত্ন নাও?

সত্যি বলতে কি হ্যা, তুমি লক্ষ্য করবে সব ভারতীয় লেডি ডাক্তাররাই কিন্তু মোটামুটি বেশ সেক্সিবুকের অধিকারিনী. কারণ ডাক্তার হিসেবে তারা ভালোভাবেই জানেন যে কি ধরনের এক্সারসাইজকরলে, কি খেলে, কি মালিশ করলে তাদের বুকের সাইজ, সেপ আরও সুন্দর হয়ে উঠবে. এইব্যাপারে তারা খুবই সচেতন থাকেন যেহেতু তারা সবাই জানেন যে তাদের সুন্দর সেক্সি বুক তাদেরপুরুষ রোগীদের বশে আনতে কতটা সাহায্য করে.

তো তারপর কি হলো ডলুদি ? তোমার তিন ভাগ্নেও নিশ্চয় তোমার সেক্সি ডাক্তার রূপে একদমমোহিত হয়ে পড়ল?শোনোনা এবারই তো আসল মজাটা শুরু হলো. আমি তো ওপরের ঘরে তৈরিহয়েই ছিলাম. বিমলা এসে খবর দিল যে আমার ভাগ্নে-ছাত্রত্রয়ী, আজকের তিন বীর নায়ক এসেপড়েছেন. আমার মনের মধ্যেও একটু মৃদু উত্তেজনা তৈরী হচ্ছিল. অনেকদিন পর ডাক্তার হিসেবেরোগীদের সামনে দাঁড়াচ্ছি. আবার আমার তিন বীরপুরুষ ভাগ্নের কথা ভেবে বেশ মজাও লাগছিল,বেচারারা জানেও না যে আজকে ওরা এখানে পড়তে আসেনি, একজন লেডিডাক্তারের কাছেডাক্তারি পরীক্ষা করাতে এসেছে. আমি স্টেথোস্কোপটা গলায় আগেই ঝুলিয়ে নিয়েছিলাম, আমারমেডিক্যাল ব্যাগে আরও কিছু দরকারী ডাক্তারি যন্ত্রপাতি ভরে নিলাম যেমন ব্লাড প্রেসার মাপার যন্ত্র,কান, নাক গলা আর চোখ দেখার ফান্ডস্কোপ, হাঁটুর রিফ্লেক্স দেখার হ্যামার ইত্যাদি আর তারপরআমার কি মনে হলো, বেশ কয়েক জোড়া ল্যাটেক্স রাবারের গ্লাভসও নিয়ে নিলাম.....যদি বাই চান্সউনাদের ঐসব জায়গায় হাত দিতে হয় আরকি.

গীতা হেসে উঠে....ঐসব জায়গা মানে ?

আঃ গীতা তুমি বড় দুষ্টু হয়েছ. তুমি ভালোভাবেই যেন আমি আমাদের বীরপুরুষদের শরীরেরকোনসব জায়গার কথা বলছি যেখানে হাত দিতে গেলে দিলে আমাকে গ্লাভস পড়তে হবে - হ্যা যদিআমার মুখ থেকেই শুনতে চাও তাহলে শোনো - যদি আমাকে উনাদের ল্যাংটোটা আর পায়খানাকরার জায়গাটা দেখতে হয় তবে আমাকে হাতে গ্লাভস পরেই দেখতে হবে, এটাই ডাক্তারিনিয়ম.যদিও আমরা যতটা সম্ভব চেষ্টা করি যাতে ছেলেদের ওখানটা না দেখতে হয়.বুঝতেই পারছ,একজন মেয়ে হয়ে ছেলেদের ল্যাংটো পরীক্ষা করলে ওদের কি লজ্জার মধ্যে পড়তে হয়.যখনএকান্ত উপায় না থাকে তখনি আমরা লেডিডাক্তাররা ছেলে রোগীদের ল্যাংটো করে দিই.

গীতা আবার হেসে ,ডলুদি, তুমি হলে ওদের ডাক্তারমাসি, ডাক্তারমাসি ভাগ্নেকে ল্যাংটো করেপরীক্ষা করলে ওদের এতে লজ্জার কি আছে?

গীতা, তোমার বা আমার দিক থেকে দেখলে তুমি ঠিকই বলেছ. আমি ওদের নিজের মাসি, এখনথেকে আমিই ওদের ডাক্তার , তাই প্রয়োজন হলে আমি ওদের প্যান্টটা খুলে দিয়ে ল্যাংটোটা পরীক্ষাকরে দেখব এটাইটো স্বাভাবিক. কিন্তু ওদের দিক থেকেও ব্যাপারটা চিন্তা করো! এতদিন আমিওদের টিচার ছিলাম, আজ প্রথম ওদের সামনে একজন ডাক্তার হিসেবে আমার আবির্ভাব ঘটবে.আজ যদিওবা আমি ওদের বুঝিয়েসুঝিয়ে ওদের ওপর ডাক্তারি করতে রাজি করলাম, কিন্তু আজইযদি ডাক্তারি করতে করতে আমি ওদের হটাত প্যান্টটা খুলে ল্যাংটো করে দিই, সেটা ওদের কাছেভিষণ অসস্ত্বিজনক হয়ে যাবে. 

তবে এটাও আমার মাথায় রয়েছে যে এখন ওদের তিনজনেরই বয়ঃসন্ধি চলছে. এই সময়ে ওদেরনিয়মিত ল্যাংটো পরীক্ষা করাটাও খুবই জরুরি. তুমিতো জানোই এই সময়েই ওরা যত সবকুঅভ্যাসগুলো শুরু করে. 

ডলুদি, জানিনা আবার. সব সময়েই তো ওদের পাজামা, জাঙ্গিয়া গুলোতে আঠা আঠা ছোপ লেগেইআছে. সেইজন্যইতো আমরা বোনেরা আরও বেশি করে এই তিন গুনধরকে তোমার ডাক্তারিরআন্ডারে রাখতে চাইছি. এমনিতেই ওরা তোমাকে একটু ভয় পায়. তাই আমরা জানি যে ওদের এইলেডিডাক্তার ডলুমাসির কাছেই ওদের ঠিক চিকিত্সাটা হবে.আমরা তোমার বোনেরা তো এটাই চাইযে তুমি ওদের সবকটাকে একদম ল্যাংটো করেই ডাক্তারি করো. 

গীতা, সে ব্যাপারে তোমরা কোনো দুশ্চিন্তা করোনা. আমার উপর এত ভরসা করে যখন তোমাদেরছেলেগুলোর ডাক্তারির দায়িত্ব আমাকে দিয়েছ, তখন আমি ওদের সব কিছুর উপরি নজর রাখব. ওইযে বললে ওদের পাজামাগুলোতে আঠা আঠা ছোপ, ওটা এই বয়সে খুবই নরমাল ব্যাপার.ওরা একটুআধটু মাস্টারবেট করবেই. শুধু দেখতে হবে যাতে সেটা যেন কুঅভ্যাসে না পরিনত হয়. সেইজন্যই এই বয়সে ছেলেদের মাঝে মাঝে ল্যাংটোটা একটু পরীক্ষা করে দেখতে হয়. তোমরা নাবললেও আমারও এটাই ইচ্ছা ছিল যে ভবিষ্যতে আমার আদরের ভাগ্নেগুলোর ওপর যখনি আমিডাক্তারি করব ওদের একদম ল্যাংটো করেই দেখবো.ডাক্তারি পরীক্ষার বেশির ভাগ সময়টাই রাখবওদের পেচ্ছাপ আর পায়খানা করার জায়গাগুলো দেখার জন্য. ওদের এই বয়ঃসন্ধির সময়ে শরীরেরএই জায়গাগুলো দেখাটাই তো বেশি দরকার.

কিন্তু প্রথমদিনই ওদের ল্যাংটা করে দেখবনা - এটাই ঠিক করেছিলাম.ভেবেছিলাম আগে ওদেরডাক্তার হিসেবে গ্রহনযোগ্য হয়ে উঠি তারপর ঠিক সময়ে ওদের একদম ল্যাংটো করে দেব - এটাইআমার প্ল্যান ছিল. কিন্তু আজকে সকালে ব্যাপারটা একটু অন্যরকমই হলো.....সেই জন্যই বোধহয়কি ভেবে গ্লাভসগুলো ব্যাগে ঢুকিয়েছিলাম

ডলুদি কি হলো বলনা, খুব মজার কিছু ঘটেছে মনে হচ্ছে, আজকেই সবকটাকে ল্যাংটো করে দিলে!

অফ!এর তো আর তর সইছেনা দেখছি.বললামনা অনেক মজার বাকি আছে 

আচ্ছা বলো বলো.আর দুষ্টুমি করবনা

No comments:

Post a Comment