Saturday, March 24, 2012

আমার বয়স তখন ১৮

সেটি ছিল ২০০৬ সালের ঘটনা...আমার ভাইয়ের ২১ তম জন্মদিন উপলক্ষ্যে সবাই মিলে গ্রামেযাওয়া...আমার বয়স তখন ১৮...আমার আনন্দটাও সবার চেয়ে একটু বেশি...জন্মদিন ছিল ৬ইজুলাই....আমি কিছুদিন আগেই গিয়ে গ্রামের বাড়িতে উপস্থিত হলাম....ঘর-বাড়ি সাজানোর একটাবেপ্যার আছে না....বাবা-মা আর ভাইয়া ২ দিন পরে আসবে....আমি খুব আনন্দের সাথেকাকা-কাকীর সাথে ঘর সাজানোর কাজে যোগ দিলাম...আমার ছোট কাকাত দুই ভাইয়েরাওসাহায্য করছিল...পরের দিন সকাল ১১ টার দিকে ঘুম ভাঙ্গলো....মুখে ব্রাশ নিয়ে হাটতে হাটতেগিয়ে মুখ ধুয়ে আসলাম নাস্তা খেতে....টেবিলের উপর বসে নাস্তা খাচ্ছি...এমন সময় ৯/১০
বছরের ছোট এক মেয়ে কোথ থেকে যেন দৌড়ে এসে রান্না ঘরে ঢুকলো....আমাদের আসে-পাশেরবাড়ির ও নয়...আমি কাকিকে জিগ্গেস করলাম এ মেয়ে কে?? কাকি বলল "এক মহিলাকে ভাড়াকরে আনা হয়েছে রান্না-বান্না, ধোয়ার কাজে সাহায্য করার জন্য"..মেয়েটা দেখতে ছিল খুবইসুন্দর....এ বয়সে এত সুন্দরী মেয়ে দেখা যায় না...যা হোক..আমি নাস্তা শেষ করে বাইরেগেলাম...কাকা গাছ থেকে নারিকেল পারছে....আমি দাড়িয়ে দাড়িয়ে দেখছি...এমন সময় একমহিলা কল থেকে পানি নিয়ে রান্না ঘরের দিকে ঢুকছেন...আমার বুঝতে বাকি রইলো না উনাকেইআনা হয়েছে সাহায্য করার জন্য...প্রথম দেখাতেই আমার নজরে পড়লেন উনি.....বয়স ৩৫/৩৬ এরকাছা-কাছি হবে....কিন্তু শরীরের কি গরন শালির....ফর্সা গায়ের রং,নিটল চেহারা.....ডাবের মত দুইবুকে দু'টো  মাই, আর তরমুজের মত ভারী এক পাছা...একটু গভীর নাভি...পেট একটুফোলা...মোটা মোটা দুটো উরু...সাস্থ্যটা একটু মোটা-সোটা...যৌবন এখনও  বেয়ে পরছে...হাটারতালে তালে মাই আর পাছা এদিক ওদিক দোলে.....শাড়ির আচল সব-সময় এক মাইয়ের উপরথেকে নামানো থাকত...শাড়ির বাইরে থেকে দেখে ভিতরের দেহটা অনুমান করা যেত কেমন খাসামাল....চেহারায় ছিল কামুকতা...সে জন্যই তো উনার মেয়ে এত সুন্দরী...মা সুন্দর হলে মেয়েতসুন্দর হবেই...সেদিন অনেক কথা বলে ফেললাম উনার সাথে...উনি কোনো উত্সব বা উনুস্থানেকাজ করে থাকেন টাকার বিনিময়ে....উনি আমাকে ডাকতেন ছোট বাবু.....উনার প্রতি অন্য রকমএকটা আকর্ষণের সৃষ্টি হতে লাগলো...অনেক খারাপ চিন্তা-ভাবনাও আসতে থাকে...আসার পিছনেঅবশ্য যথেষ্ট কারণ ও ছিল....কামুক প্রকৃতির মহিলা.. আমি খারাপ চিন্তা-ভাবনা গুলো মন থেকেঝেড়ে ফেলে দিতে চেষ্টা করি..কিন্তু লাভ হয় না...উনাকে দেখলে আর চোখ ফেরানো যায় না...পরেরদিন বিকেলে শুয়ে আছি..কিন্তু মনে সুধু উনার চিন্তা ঘোর-পাক খাচ্ছে.....হটাত দেখি  আমার বড়চাচার ঘরে উনি ঢুকছেন...ওখানেই ওনাকে থাকতে দেয়া হয়েছে..আমি কথা বলার জন্য উঠেগেলাম উনার ঘরের দিকে..দেখি উনি মাত্র গোসল করেছেন....আয়নায় চেহারা দেকছেন...আমি ঘরেঢুকে হাতের উপর ভর করে বিছানার উপর শুয়ে পরলাম...উনি আমাকে লক্ষ্য করলেন..
উনি  : কি বাবু, ঘুম পাচ্ছে না? 
আমি : নাহ, ঘুমাতে গেলেই আপনার কথা মনে পরছে..
উনি  : আমার কথা কেন?? 
আমি : আচ্ছা, আপনার স্বামী কোথায়?
উনি  : ঠিক নাই..আজ নরসিন্ধি, কাল জামালপুর এভাবেই চলছে...
আমি : আর আপনি মানুষের বাড়িতে কাজ করে খান??
উনি  : হ্যা,অনেকটা সেরকমই...
আমি : আপনার ভয় করে না....শরীর ভরা সৌন্দর্য্য..
উনি  : সে জন্যেই তো মেয়েকে সঙ্গে রাখি..
আমি : কখনো কোনো বিপদ হয় নি?
উনি : নাহ..এ গ্রামে অনেকদিন যাবত থাকিত তাই সবার সাথে পরিচিত হয়ে গেছি...
আমি নিজেকে আর সামলাতে পারলাম না...উনি তখনও আয়নার দিকে মুখ করে  দাড়িয়ে দাড়িয়েচুল বাধছেন..আমি খুব ঘনিষ্ট ভাবে গিয়ে উনার পিছনে দাড়ালাম...আমার ঠাটানো ধন দিয়ে পাছারমধ্যে ঠেকিয়ে কাপড়ের উপর দিয়ে ঘসতে লাগলাম...আর কোমরের দিক দিয়ে জড়িয়েধরলাম..উনি আতকে উঠলেন 
উনি : বাবু কি করেন?? আমায় ছাড়েন...
আমি পাছার দিক থেকে শাড়ি কেচে উরত অব্দি কেচে ফেলি ...উনি হাত দিয়ে ধরে রেখেছেন...বাকিটুকু তুলতে বাধা দিচ্ছেন..উনি শাড়ি কেচে নিচে নামাতে চাইছেন..আর মোচরাচ্ছেন
আমি : এ রকম বাড়ি বাড়ি কাজ করে কত আর টাকা পান ?? আমায় আপনাকে চুদতে দিন...আমিআপনাকে তিন ডাবল টাকা দিব...
কিন্তু উনি মানতে নারাজ...আমি উনার শরীর থেকে হাত নামিয়ে আমার পকেট থেকে মানি-বেগবের করে ৩০০ টাকার মত বের করে উনাকে দিয়ে বললাম-'এই নিন এটা রাখুন...আপনার তিনদিনের টাকা...আজকের ঘটনা চাপা থাকবে সারা জীবন...দরকার হলে আরোও ২০০ টাকাপাবেন....রাজি হয়ে যান...উনি থমকে দাড়ান...আমি অনেকটা ধারণা করে নিলাম উনি রাজি...আমিগিয়ে দরজা লাগিয়ে দিয়ে আসলাম...এইবার আর না করবেন না,বলে আমি শাড়ি কেচে পুরোকোমর অব্দি তুলে ফেলি পাছার দিক দিয়ে....উনি এবার আমায় থামালেন না..ভারী তরমুজটাআমার সামনে বের হলো...খাজের দু সাইডে মাংসের বাহার...আমি হাতের মুঠোয় রেখে চাপতেথাকি.....আমি হালকা করে পাছার মাংশের স্তুপে থাপ্পর মারতে কেপে কেপে উঠতে থাকে...আমারহাত তখন সুধু সামনে দিকে ধরার জন্য ছোট-ফট করতে থাকে...আমি পাছা থেকে সরিয়ে নিয়েগিয়ে সামনের উরুর মধ্যে রাখি...উরু থেক ডাইরেক্ট ভোদার মধ্যে....চুলে ভর্তি...আর মোটা দু উরুর মাঝখানে চেপে ঠেসে  আছে বালে ভর্তি ভোদাটা....আমি হাত ভোদার উপর রেখে বেশকিচুক্ষন ঘসতে থাকি...উপর থেকে নিচ দিকে...
আমি : আপনি কাপড় সব  খুলে ফেলুন...
উনি ব্লাউসের দুটো হুক খুলে বলল--
উনি : ধ্যাত, আমি পারব না..আপনি খুলে নিন...আমি ব্লাউসের বাকি হুক গুলো খুলেব্লাউস পুরো গা থেকে নামিয়ে নিলাম..ভিতরে কালো রঙের ব্রা...পিঠের দিকে হুক গুলো অনেকখোলার চেষ্টা করলাম..কিন্তু পারলাম না...উনি নিজে থেকেই আমায় খুলে ডাবকা মেন্যা বের করেদিলেন...বেশ বড় মেন্যা,কালো রঙের দুটো বোটা,আমি আলতো করে চুম খেলাম মাইয়েরউপর...মুখে নিয়ে চুষে চুষে দিতে থাকি বোটা দুটো.বোটার চারপাশে জিব্বা দিয়ে চেটেদিলাম...উত্তেজনায় বোটা দুটো খাড়া খাড়া হয়ে থাকে..... তারপর শাড়ির আচল ধরে কোমরেরচার-পাশে ঘুরিয়ে ঘুরিয়ে পুরোটা খুলে নেই....ভিতরে লাল রঙের সায়া..রশি ঝুলছে..ভোদার এখানদিয়ে একটু জায়গা ফাকা...কালো কালো চুল গুলো দেখা যাচ্ছে...এক টান মেরে রশির ফাস খুলেদিলাম....নিচে পরে গেল উনার পরনে থাকা শেষ সায়াটি....উনার নেংট্য শরীর আমারসামনে...আমার শরীর উতপ্ত হয়ে গেল..চোখ সরাতে পারছি উনার মলিন দেহখানি থেকে...আমিতলপেটের নিচে দু উরুর মাঝখানে যত্ন করে রাখা ভোদার চেরার মধ্যে আঙ্গুল ঢোকাতেগেলাম...উনি পা জড়ো করে আমায় বাধা দিলেন...পা দুটো একটু ফাকা করুন না...আমিবললাম..আগে নিজে কাপড় জামা খুলে নেংট্য হন..আমি একা নেংট্য অবস্থায় দাড়িয়ে আছি লজ্জালাগছে না বুঝি...আমি কাপড় জামা খুলে নিজেকে নেংট্য করলাম..দুজন দুজনের সামনে নেংট্যহয়ে দাড়িয়ে আছি...এখন যদি কেউ আমাদের এ অবস্থায় দেখে ফেলে কি হবে বলুন তো  , উনিবললেন...আমি একটা আঙ্গুল উনার ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম... এদিক ওদিক নাড়াতেথাকি....আপনার ভোদার ভিতরটা কি গরম...আঙ্গুল পুরে যাচ্ছে....আপনি অনেক অসভ্য....বয়সেএত বড় এক জন মহিলাকে কেউ এসব বলে....ভোদার ভিতরে গরম থাকলে গরম বলবনা....আপনি বিছানায়  শুয়ে পরুন...আমি নিচে বসে আপনার ভোদা চুষে দিচ্ছি...আপনার দেখছিএকটুও লজ্জা নেই...বলে উনি বিছানায় শুয়ে পড়লেন...পা দুটো একেবারে কিনারে...শুয়ে ফাকাকরে রেখেছেন যেন মাটিতে বসে চুষে দিতে পারি....আমি মাটিতে হাটু গেড়ে বসে পরি....ভোদারদু'সাইডে মোটা উরুর মধ্যে হাত রেখে চেরার ঠিক মাঝে জিব্বা দিয়ে ঘোরাতে থাকি....এক আঙ্গুলভোদার মধ্যে ঢুকিয়ে দিয়ে অঙ্গুলি করতে থাকি আর ভোদা সহ চারিপাশটা চুষে দিতে থাকি...বালেরমধ্যে নাক ডুবিয়ে দিয়ে একাগ্রচিত্তে বেশ কিছুক্ষণ ভোদা চাটলাম...ছেদ্যার দু'পাশে টান মেরে ফাকাকরে ভিতরের লাল অংশটা চেটে দিলাম বেশ কিচুক্ষন....চুষে চুষে নোনতা নোনতা রস খেতেলাগলাম...স্বাদটা অভলোনীয়..তারপর-পরি উঠে  দাড়ালাম...ধনের মধ্যে একটু থু থু লাগিয়ে রেডিকরে নিলাম...
উনি : কি ডান্ডা রেডি? ঢোকাবেন ভিতরে??ঢোকাবেনইতো..ঢোকানোর জন্যই তো এতক্ষণ ভোদারেডি করলেন..
আমি : আপনিও তো অসভ্য কথা কম বলেন না...
আমি ঠাটানো ধন নিয়ে রাখলাম উনার ভোদার ফুটোর মাঝে...দীর্ঘ একটা শ্বাস ফেলে ঠেলা মেরেঢুকিয়ে দিলাম গুপ্ত ধনের গুহায়...পচ পচ করে ঢুকে গেল পুরোটা...
আমি : কি ঠিক জায়গায় ঢুকিয়েছি তো??
উনি  : হিমম....জায়গাটা যে ভেজা বুঝতে পেরেছেন ?
আমি : হ্যা...
আমি :আমার সারা শরীরের ভার উনার উপর দিয়ে দিলাম...উনাকে জড়িয়ে ধরলাম...আসতেআসতে ধনটা ঢোকাচ্ছি আর বের করছি..আসতে আসতে গতি বাড়াতে থাকি...উনি পা দিয়ে আমারকোমর জড়িয়ে ধরেন ..আমি উনার ঠোটের উপর আমার ঠোট রেখে চুম খেতে থাকি...উনার ঠোটমুখে নিয়ে চুষে দিতে থাকি...কোমর তুলে তুলে ঠাপাতে থাকি...পাছা ঠেলে ঠেলে যত জোরে সম্ভবঠাপতে থাকি.. ..উনি ইম ইম করতে করতে গোঙাতে থাকেন...বিছানা নড়তে নড়তে কেচর কেচরশব্দ করছে...চোদায় এত আনন্দ আগে কখনো বুঝি নি...আমি আরো জোরে কামড়ে ধরলাম উনারঠোট দুটো...আমি আরো জোরে জোরে চূড়ান্ত পর্যায়ে ঠাপাতে থাকি...উনি সুধু ইসঃ ইসঃ করতেকরতে আমার কোমর আরো জোরে জড়িয়ে ধরলেন...ভোদার সাথে ধনের সংঘর্ষে ঠাপ ঠাপ শব্দহচ্ছে...উনি আরো জোরে ইসঃ ইসঃ করতে থাকেন...আমায় আরো পাগল বানিয়ে দিতেথাকেন...টানা দশ মিনিটের মত ঠাপার পর বললাম....
আমি : ফেলে দিলাম 
উনি  :( নাক চেপে বললেন ) ফেলুন, ভিতরে ফেলুন 
আমার সারা শরীর নদীর পানির মত শীতল হয়ে আসছিল....আমি ঠাপার এক পর্যায়ে মাল ফেলেদিলাম উনার ভোদার ভিতরে....ফেলে এক দীর্ঘ শ্বাস ফেললাম....শেষ বারের মত চুমু খেয়ে ধনটেনে বের করলাম গুহা থেকে...ধনের সাথে বীর্যও বেজে আসল...উনার বাল মাখা মাখা হয়ে আছেবীর্যে..ঘন সাদা বীর্য...  আমি ধন ঘসে ঘসে ভোদায় বীর্যে মাখিয়ে দিলাম ..উঠে কাপড় জামা পরেনিলাম...
আমি : আজ রাতে কিন্তু আবার আসব
উনি  : আমার মেয়ে থাকবে তো......
আমি : ঘুম পরিয়ে দিবেন...
উনি  : তাহলে একটু দেরী করে আসবেন...
আমি : ১২ টা চলবে??
উনি  : হ্যা...
আমি চলে আসলাম....সন্ধ্যে হয়ে গেছে...আমি রাতের অপেক্ষায় আছি...সময় যেন কাটে না.....রাতেরুটি আর মাংসের ঝোল খেলাম...জানালা দিয়ে তাকিয়ে দেখি  উনি কাজ করছেন....অনেকক্ষনকাকা-কাকিদের সাথে গল্প করে সময় কাটালাম...রাত দশটা বাজলো..সবাই শুয়ে পরেছে.....আমারচোখে ঘুম নেই...চোখে সুধু উনি..চেয়ে চেয়ে সময় কাটানো অনেক কঠিন...১১ টাবাজলো...১১:১৫....১১:৩০....১১:৫০ বাজলো শেষ পর্যন্ত্য...আমি আসতে করে টর্চ নিয়ে উঠেগেলাম....কেচি-গেট আসতে আসতে করে খুললাম,বের হয়ে আবার লাগিয়ে দিলাম...উনার ঘরেগিয়ে নখ করলাম..নখ নখ...উনি দরজা খুললেন...পরনে সুধু ব্লাউস আর সায়া...শাড়ি খুলেরেখেছেন...মেয়ে মশারির নিচে গুমাচ্ছে..নিচে আলাদা করে বিছানা করা...আমি ঢুকলাম...উনিদরজা লাগিয়ে দিলেন....
উনি  : এত দেরী করলেন কেন বাবু???
আমি : ১২ টা এখনো বাজে নি.....আরো ১০ মিনিট আছে...
উনি  : ১২ টা বলেছি বলে ১২ টায়ই..আগে আসা যায় না বুঝি...যা হোক বাবু....এখন কিন্তু নেংট্যহতে পারব না....মেয়ে উঠে গেলে সমস্যা...যা করার এ ভাবেই....
বলে উনি লাইট নিভিয়ে দিলেন....আমি হাফ পেন্ট খুলে নিলাম....হারিখেনের আলো বাড়িয়েদিলাম...
উনি  : বাবু, হারিখেন নিভিয়ে দেন...
আমি : দেখা যাবে না তো..
উনি  : সব তো আপনার দেখাই...
আমি : সব কি??? বলুন 
উনি  : জানেন না বুঝি..
আমি : আপনার মুখ থেকে শুনতে চাইছি, একবারটি বলুন 
উনি  : পারব না, লজ্জা লাগে....
আমি : প্লিস..একবার
উনি  : ভোদা,মাই ,পাছা..
উনার মুখ থেকে "ভোদা " শুনে আমার শরীর আরোও উতপ্ত হয়ে উঠলো..
আমি : আচ্ছা, আমি যে আপনাকে চুদলাম আপনার কেমন লেগেছে??
উনি  : বাবু,বলে বোঝাতে পারব না...এত সুখ কোনো সময় আমি পাই নি..আপনার ধনে এত জোরআম ইকল্পনাও করি নি...
আমি : আপনার জামাই দিলে সুখ পান না???
উনি  : পাই..তবে আপনার মত অত দিতে পারে না...আর শরীরে জোরও কম....দিন না আরেকবারধনটা ভোদার মধ্যে গুজে..
আমি : আরে দেব দেব...সময়তো আরো অনেক আছে..
আমি : নিন ধনটা একবার মুখে নেন তো....আজকে সারা দিন অনেক ধকল গেছে আপনার ভোদারসাথে ফাইট করে...
উনি হাতের মুঠোর মধ্যে নিয়ে পুরোটা মুখে ঢুকিয়ে ঢুকিয়ে চুষে চুষে খেতে থাকে....আমার শরীরশিহরিত হতে থাকে...বেশ কিচুক্ষন চুষে দিলেন....উনার জিব্বা দিয়ে লালা বেরিয়ে পরে...তারপরউনার সায়া ধরে গুটিয়ে হাটু পর্যন্ত্য তুলে দিলাম...এরপর একটানে উনার লজ্জার জায়গাটুকুঅতিক্রম করে তলপেট অব্দি তুলে দিলাম....পা দুটো আবার ফাকা করে দিয়ে বেশ কিছুক্ষণ ভোদাআবার চেটে দিলাম...  
আমি : এবার উল্টো হয়ে শুয়ে পড়ুন...আপনার পোদের মাপটা নেই..
উনি  : ওই ফুট দিয়ে ঢোকাবেন নাকি??
আমি : আহা..আগে ঘুরুন না...ঢোকাবতো  পরে 
উনি  : না বাবু,ও ফুটোয় দয়া করে ঢুকাবেন না...একেবারে মরে যাব.. ..আমার ও ফুটোয় এখনোআঙ্গুলই ঢুকেনি...
আমি : আহা, ঘুরেনই না...আগে দেখতে তো  দেন ..
উনি উল্টো হয়ে ঘুরে শুলেন..আমি খাজের দু'সাইডের মাংশে হাত রেখে টান মেরে দু সাইডেসড়ালাম...তর্জনী আঙ্গুল মুখে ঢুকিয়ে থু থু লাগিয়ে উনার পাছার ছোট ফুটোর মধ্যে নিয়ে রেখেঢুকিয়ে দিলাম...তারপর আঙ্গুল ওঠা-নামা করাতে লাগলাম..উনি বালিশের সাথে নাক চেপেচেপে..ইম ইম ইম শব্দ করছেন..আমি পুরো আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে অঙ্গুলি করতে লাগলাম..মধ্যমাআর তর্জনী আঙ্গুল দিয়ে বেশ কিছুক্ষণ আঙ্গুলি করলাম উনার পদের ছোট ফুটোয়...তারপর উনারউপর উঠে বসলাম....
উনি  : বাবু দয়া করে আসতে আসতে মারবেন.
আমি ধনের মুন্ডিটা পাছার ফুটোয় সেট করে বেশ জড়াজড়ি করে ঢুকিয়ে দিলাম...উনি চাদর খামচেধরেছেন....বেশ বেথ্যা পেয়েছেন বুঝতে পেরেছি...জোর করে অর্ধেকেরও বেশি ঢুকিয়ে দিলাম ছোটফুট দিয়ে...উনি তখনও নাকে বালিশ চাপা দিয়ে ইম ইম ইস ইস শব্দ করছেন..বেশ কয়েকবারওভাবে চুদলাম....পাছার ফুটোর সাথেই ভোদার ছেদ্যা.....ধন টান মেরে বের করে ভোদার ছেদ্যায়চালান করে দিলাম ধনটা...উনার পিঠের উপর শুয়ে পরলাম...ঘাড়ের দু'সাইডে হাত রেখে আবারবেশ গতির সহিত ঠাপাতে লাগলাম...সে রাতে অনেকক্ষণ ছিলাম উনার কামের জ্বালামেটাতে....সবাই গভীর ঘুমে মগ্ন...আমাদের কাম-নিশা চলতে থাকে....

No comments:

Post a Comment