Saturday, March 24, 2012

ঠাপের গতি

শাড়ী পরা মেয়েদের পোষাক খোলা সত্যিই ঝামেলার ব্যাপার! ব্লাউজটা খোলে নিতেই দেখলাম, পরনে আবার সাদা একটা ব্রাও রয়েছে! আর সেই ব্রা আবৃত চৌকু দুটো ছোট পর্বত আমার চোখ দুটো যেনো নুতন আবেশেই ভরিয়ে তুললো। আমি খানিকটা ক্ষণ তন্ময় তাঁকিয়ে রইলাম কেয়া আপার ব্রা আবৃত স্তন যুগলের দিকে। অতঃপর, সেই ব্রায়ের নীচে নরোম মাংস পিন্ড দুটো ছুয়ে দেখার লোভেই, আমি সেই ব্রা এর হুকটা খোলে, বক্ষ দুটোও উন্মুক্ত করে নিলাম।
কি সুঠাম! কি চমৎকার বক্ষ কেয়া আপার! যতই দেখি তারপরও যেনো মন ভরে না! আমি মন ভরে ভরেই দেখতে থাকলাম কেয়া আপার সুদৃশ্য বক্ষ দুটো, বক্ষের চূড়ায় চমৎকার খয়েরী টুপি দুটু! দু আঙুলে দুটো বক্ষের চূড়া টিপে টিপে বললাম, কেয়া আপা, আমাকে ছেড়ে সত্যিই চলে যাবে না তো!
মেঝেতে বসা সিলভীর কথা বোধ হয় কেয়া আপাও ভুলে গেছে! সে আমার পরনের পাঞ্জাবীটা খোলে নিতে নিতে বললো, বললাম না, আজকে কোন আবেগ নয়, শুধু আনন্দ, আর আনন্দ!
কেয়া আপা আমার পরনের পাঞ্জাবীটা পুরোপুরি খোলে নিয়ে, ঠোটে একটা আলতো চুমু দিয়ে, আমার প্যান্টের হুকটা খোলতে থাকলো। আমিও কেয়া আপাকে সহযোগীতা করে, নিজেই প্যান্টটা খোলে নিলাম। কিন্তু, ভাবতে থাকলাম, কেয়া আপার কোমরে পেঁচানো এত লম্বা শাড়ীটা খুলি কেমন করে! অনেকটা কাঁচা হাতেই কোমরে আটকে থাকা শাড়ীর গোছাটায় টান দিলাম। আশ্চর্য্য! পুরু শাড়ীটা এক সংগেই সরে গিয়ে দু পাশে ছড়িয়ে পরলো! সেই সাথে ভেসে উঠলো বরাবরের মতোই একটা স্যালোয়ার! সেটা আমি ভালোই খুলতে পারি। আমি কেয়া আপার স্যালোয়ারের গিট ধরে টান দিলাম!
আমি স্যালোয়ারটা খোলে নেবার আগেই, কেয়া আপা আমাকে জড়িয়ে ধরলো শক্ত করে। তারপর, চুমুতে চুমুতে ভরিয়ে দিয়ে বিছানায় গড়িয়ে পরলো আমাকে নিয়ে। আমার কঠিন আর দীর্ঘ হয়ে থাকা নুনুটা কেয়া আপার স্যালোয়ারে ঢাকা নরোম উরুতেই আঘাত করতে থাকলো! আমি অবচেতন মনেই হাত দুটো বাড়িয়ে, কেয়া আপার স্যালোয়ারটা টেনে টেনে সরাতে থাকলাম নীচের দিকে।
আমি পাগলের মতোই, কেয়া আপার যোনী এলাকাটা অনুমান করে নিজের নুনুটা সই করলাম। কি ব্যাপার! নুনু তো ঢুকছে না! কেয়া আপার যোনীতে কোন ছিদ্র আছে বলে মনে হচ্ছে না! তারপরও আমি পাগলের মতোই অনুমান করে করে, কেয়া আপার যোনী ছিদ্রটা খোঁজতে থাকলাম, নুনুটা এদিক ওদিক সরিয়ে সরিয়ে! ঠিক তখনই সিলভী খিল খিল করে হেসে উঠলো!
এমন একটা গুরুত্বপূর্ণ যৌন কার্যের সময়, কেউ খিল খিল করে হেসে উঠলে, কার কেমন লাগে কে জানে? আমি খানিকটা লজ্জিত হয়েই কেয়া আপার ঠোট থেকে, আমার ঠোটগুলো সরিয়ে সিলভীর দিকে তাঁকালাম। সিলভী খিল খিল হাসিতেই বললো, যেভাবে পাগলের মতো চাপাচাপি করছো, মনে তো হচ্ছে কেয়ার প্যান্টিটাই ছিড়ে ফেলবে!
তাইতো! আমি তখনও জাংগিয়া জাতীয় পোষাকগুলো পরতাম না, কিংবা জানতামও না। অথচ, সিলভী কিংবা কেয়া আপা প্যান্টি জাতীয় এক রকমের পোষাকও নিম্নাংগে পরতো! আমার নিজের যেমনি প্যান্টটা খোললেই ন্যাংটু মনে হতো, কেয়া আপার স্যালোয়ারটা খোলার পরও ন্যাংটুই হয়ে আছে মনে হয়েছিলো। আমি লজ্জিত হয়েই কেয়া আপার পরনের প্যান্টিটা খোলতে থাকলাম।
কেয়া আপার ঘন কালো যোনীকেশগুলো দেখেও, আমার মনটা উদাস হয়ে গেলো। প্যান্টিটা খোলে নিয়ে, সেই যোনীকেশ গুলোতেও বিলি করে দিতে থাকলাম। এতে করেই কেয়া আপার নিশ্বাসটা যেনো খানিকটা বেড়ে উঠতে থাকলো। আমার খুবই ইচ্ছে করতে থাকলো, কেয়া আপার চমৎকার যোনী কেশগুলোতে চুমু দিতে! আমি মাথা নীচু করে, আমার মুখটা ডুবিয়ে নিলাম কেয়া আমার যোনী অঞ্চলে।
সিলভীর কি হলো বুঝতে পারলাম না। সে আর মেঝেতে স্থির হয়ে বসে থাকতে পারলো না। বিছানার দিকে এগিয়ে এসে, কেয়া আপার মাথার পাশেই বসলো। সেও মাথাটা নীচু করে, তার চমৎকার চৌকু সরু ঠোট যুগল কেয়া আপার ঠোটে ছুয়ালো! সিলভীর ঠোটের ছোয়া পেয়ে, কেয়া আপাও কেমন যেনো পাগল হয়ে উঠলো। সে সিলভীর গাল দুটো চেপে ধরেই তার ঠোটে গভীর চুম্বনে লিপ্ত হয়ে পরলো। সেই অবসরে, আমিও কেয়া আপার যোনীতে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে থাকলাম।
আমি কেয়া আপার যোনীতে চুমু দেয়ার ফাঁকে ফাঁকেই লক্ষ্য করলাম, সিলভীর ডান হাতটা কেয়ার আপার সুঠাম ভরাট বক্ষের উপর দিয়ে গড়িয়ে গড়িয়ে খেলা করছে! এতে করে কেয়া আপার দেহটা শিহরণে শিহরণে ভরে উঠতে থাকলো। হঠাৎই আমার কানে এলো, কেয়া আপা সিলভীকে ফিস ফিস করে বলছে, তুমিও ন্যাংটু হয়ে যাও!
সিলভী আর কেয়া আপা দুজনের মাথাই কি গেছে নাকি? সিলভীও মুচকি হেসে, পরনের পোষাকগুলো খুলতে থাকলো এক এক করে! আমি দেখতে থাকলাম সিলভীর নগ্ন দেহটাও। কেয়া আপা আর সিলভীর নগ্ন দেহের মাঝে একটা তুলনামূলক বিচারও করতে থাকলাম।
কেয়া আপার তুলনায় সিলভী খানিকটা খাট। সেই কারনেই কিনা জানিনা, সিলভীকে খানিকটা মোটা দেখায়! কেয়া আপার বক্ষ দুটো জাম্বুরা আয়তনেরই হবে! বয়সের কারনেই কিনা জানিনা, সিলভীর স্তন দুটো বড় বাতাবী পেয়ারার মতোই! কেয়া আপার তুলনায় সিলভীর পাছাটাও খানিকটা ভারী! আমি বুঝলাম না, সিলভী দু পা কেয়া আপার দেহের দু পাশে রেখে, হাঁটুর উপর ভর করে, সেই ভারী পাছাটাই আমার মুখের দিকে বাড়িয়ে ধরলো। আর উবু হয়ে কেয়া আপার ঠোটে চুমুতে ব্যাস্ত হয়ে পরলো।
চোখের সামনে এমন চমৎকার ভারী পাছার ঠিক নীচটায় চমৎকার একটা যোনী থাকলে, কারই না চুমু দিতে লোভ হয়? আর সিলভীও বোধ হয়, সেই চুমু পাবার আশাতেই আমার দিকে তার পাছাটা বাড়িয়ে ধরেছে। আমি কেয়া আপার যোনীতে চুমুটা এক রকম বন্ধ করে, সিলভীর যোনীটাই জিভ দিয়ে চাটতে থাকলাম। যৌন উত্তেজনায় সিলভীর যোনীটাও যেনো আনন্দিত হয়ে হয়ে, আমার জিভের দিকেই ঠেলে দিতে থাকলো। আমিও আমার জিভটা সরু আর লম্বা করে সিলভীর যোনীর ভেতরে ঢুকাতে থাকলাম। অপূর্ব এক স্বাদে আমি যেনো মাতাল হতে থাকলাম ক্রমে ক্রমে।
কি থেকে কি শুরু হতে চললো, কিছুই বুঝতে পারছিলাম না তখন। মনে হচ্ছিলো শুধু, চোখের সামনে দুটো লোভনীয় খাবার! কোনটা ছেড়ে কোনটা খাই, তেমনি মনের অবস্থা তখন! আর নুনুটা তো ফুলতে ফুলতে সীমানা ছাড়িয়ে যেতে চাইলো! আমি নিজেকে আর সামলাতে না পেরে, সিলভীর যোনী থেকে আমার জিভটা সরিয়ে, নুনুটাই সই করলাম! তারপর, পরাৎ করেই ঢুকিয়ে দিলাম। সিলভী কেয়া আপার ঠোট থেকে তার ঠোট সরিয়ে নিয়ে, কঁকিয়ে উঠে বললো, কি ব্যাপার! কার বাসর রাতে, কে কাকে কি করছে?
আমি সম্ভিত ফিরে পেলাম! নুনুটা তো একবার ঢুকিয়েই দিয়েছি সিলভীর যোনীতে! বেড় করে নেবো নাকি? কিন্তু, একবার যোনীতে নুনু ঢুকে গেলে, মজা না নিয়ে বেড় করে নিতে ইচ্ছে হয় নাকি? বেড় যদি করে নিতেই হয়, কয়েকটা ঠাপ দিয়েই নিই! এই ভেবে বেশ কয়েকটা ঠাপ দিয়ে দিলাম!
নুনুর যেমনি যোনীতে ঢুকে পরলে, সহজে বেড় হতে ইচ্ছে হয়না, যোনীও তো অনুরূপ! সিলভীও যোনীতে ঠাপ পেয়ে, আনন্দিত হচ্ছে বলেই মনে হলো। সে তার যোনীটা পেতেই ধরে রাখলো। তবে, কেয়া আপাকে খুশী করার কারনেই কিনা বুঝলাম না, মুখে বললো, অনি, এটা ঠিক হচ্ছে না! আমি তো কেয়ার সাথে তুমি কেমন করো, সেটাই দেখতে চেয়েছিলাম!
কেয়া আপারও কি হলো বুঝলাম না। সে সিলভীর দেহের নীচ থেকে, নিজের দেহটা বেড় করে নিয়ে উঠে বসলো। তারপর, আমার আর সিলভীর দিকে খুব মনোযোগ দিয়েই তাঁকালো বার কয়েক! তারপর বললো, এখন বুঝলাম, অনি সত্যিকার অর্থে কাকে ভালোবাসে!
তখন আমার নুনু সিলভীর উত্তপ্ত যোনীর ভেতর থেকে থেকে, প্রচন্ড আগুনের মাঝেই জ্বলছিলো! ভালোবাসার তিরস্কার কি কানে ঢুকে? তারপরও আমি বললাম, স্যরি কেয়া আপা! আসলে, সিলভীর পাছাটা আমার চোখের সামনে ছিলো বলে, মাথাটা ঠিক রাখতে পারিনি।
কেয়া আপা বললো, আমি কিন্তু মাইন্ড করছিনা। আগে পরে তো সিলভী তোমারই হবে! আমার ভালোই লাগছে! কালকে রাগ করে, তোমাদেরকে ভালো করে দেখতে পারিনি! এখন একটু প্রাণ ভরেই দেখি!
কেয়া আপা প্রাণ ভরেই দেখুক আর, রাগ করেই থাকুক, সিলভীর যোনীর ভেতর থেকে নুনুটা কিছুতেই বেড় করতে ইচ্ছে করলো না। আমি ঠাপতে থাকলাম, নিজের মতো করেই চোখ বন্ধ করে! সিলভীও তার পাছাটা উঁচু করে ধরে, দু হাঁটু আর দু হাতে বিছানার ভর করে নিজের দেহের তালটা সামলে নিয়ে, গোঙাতেই থাকলো!
আমার ঠাপের গতি বাড়তে থাকলো নিজের অজান্তেই। সিলভী সেই ঠাপ দুই হাঁটু আর হাতের উপর সয়ে নিতে পারছিলোনা বোধ হয়। সে তার হাত দুটো ভাঁজ করে কনুইয়ের উপর ভর করেই দেহের তালটা সামলে নেয়ার চেষ্টা করলো। আমি অনুভব করলাম, তার হাঁটু দুটো বেঁকে বেঁকে বিছানার দিকে নেতিয়ে পরছিলো দেহটা! আর সেই সাথে প্রচন্ড গোঙানী, উহুম, উহুম, উহুম!
একটা সময়ে সিলভীর পুরু দেহটাই নেতিয়ে উবু হয়ে পরলো বিছানার উপর। আমি সেই নেতিয়ে পরা দেহটাতেই, নিজের দেহটা তাল মিলিয়ে নীচু করে সিলভীর যোনীতে শেষ কয়টি ঠাপ দিয়ে, সিলভীর পিঠের উপরই শুয়ে পরলাম উবু হয়ে!

No comments:

Post a Comment