Saturday, March 24, 2012

তোমার ভোদা

আপু জামা কাপর ঠিক করে নিচে গেল, আমি বসে বসে ভাবতে লাগলাম আপুকে কি আজকে চোদার সুযোগ হবে।
আমি আমার ধন প্যান্টের উপর দিয়ে নাড়াচাড়া করছি আর আপুর আসার অপেক্ষা করছি।
আপু ২/৩ মিনিট পর এসে আমার পাশে বসল। বলল এখনও সবাই ঘুমুচ্ছে।
আমি বললাম আপু তোমার ভোদা সেভ করার কথা বল না, জেরিন আপু কিভাবে তোমাকে সেভ করে দিল।
আপু আমার গাঁ ঘেসে বসে বলতে শুরু করল, জানিস তো জেরিনের বাবা অনেক বড় কাপড়ের ব্যাবসায়ী, বিদেশ থেকে কাপড় আমদানি করে। আর জেরিন মা বাবার একমাত্র সন্তান।  তাই জেরিন কে অনেক আদর করে, ও যা চায় তা দেয় যা করতে মন চায় করে।
জেরিনের পরিবার অনেক আধুনিক আর খোলামেলা। জেরিন ওর বয় ফ্রেন্ডকে বাসায় নিয়ে আসে, ওরা আলাদা রুমে বসে গল্প করে, খালাম্মাও  কিছু বলে না। আর খালাম্মা কে দেখে মনে হবে না এটা জেরিনের মা, যেন জেরিনের বড় বোন।
যাই হোক এবার শুন আমিতো জেরিনের বাসায় গেলাম, জেরিন আর খালাম্মা খুব খুশী হল। আমরা ড্রইং রুমে বসে গল্প করছিলাম আমার সাথে যে ব্যাগ ছিল তা জেরিনের রুমে রেখে আসলাম। ওদের বাসায় একজন কাজের মহিলা, ওর এক চাচা আর এক মামাতো ভাই থাকে। কাজের মহিলার বয়স ৩২/৩৩ হবে, নাম রুনা বিধবা, ওদের দূর সম্পর্কের আত্মীয়। আমি ও জেরিন তাকে রুনাদি ডাকি। আর চাচার নাম রাসেল বয়স ৩০ হবে। এখনও বিয়ে করে নাই, ওদের ব্যাবসা দেখাশুনা করে। আর মামাতো ভাই রনি কলেজে পড়ে। জেরিনের বাবা বেশী সময় বিদেশ কাটায় ব্যাবসার জন্য।
যাক শোন আমরা বসে গল্প করছিলাম খালাম্মা বলল ভালো হল পারভিন এসেছিস কালকে আমাদের একটা ঘরোয়া পার্টি আছে অনেক মজা হবে।
আমি জেরিনের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলাম কিসের পার্টি, জেরিন খাল্মমাকে জড়িয়ে ধরে বলল কালকে আমার সুইট আম্মুর জম্মদিন।
আমরা প্রতি বছর এটা শুধু ঘরোয়া ভাবে করি। ২/১ জন বিশেষ কাউকে বলি। এবার বাবা নেই শুধু আমরা বাসার ৪/৫ জন সাথে তুই আর আমার বয় ফ্রেন্ড অনিক, চাচু ও রনির ২/১ জন বন্ধু।
আমি বললাম কলেজে যাবি না জেরিন বলল নারে আজকে যেতে ইচ্ছে করছে না, তুই এসেছিস আয় দুজনে গল্প করি।
খালাম্মা বলল ঠিক আছে তোমরা গল্প কর আমি রুনার সাথে রান্না বান্না দেখি।
আমি খালাম্মার দিকে চেয়ে আছি এখনও কত সেক্সি, কেউ না জানলে বুজবে না তার ২২/২৩ বছরের একটা মেয়ে আছে।
আমরা জেরিনের রুমে এসে বসলাম, জেরিন আমাকে ধরে বিছানায় বসে বলতে লাগলো পারভিন সুমনের সাথে কি হল বল না।
আমি ওকে সব বিস্তারিত ভাবে বললাম, তুই যেভাবে আমাকে চুমু দিলি আমার ভোদা চুষলি।
এইসব শুনে আমার ধন শক্ত হয়ে গেল। আমি পারভিন আপুর হাত টেনে আমার ধনে রেখে বললাম একটু ঠাণ্ডা করে দাও।
আপু বলল হ্যাঁরে আমিতো আমার সোনামনির কথা ভুলে গিয়েছিলাম, এই বলে আমার প্যান্টের চেইন খুলে আমার ধন বের করে মুখে নিয়ে চুষতে লাগলো।
আমিও আপুর দুধ টিপতে লাগলাম।  আমার ধনের মাথা জিভ দিয়ে চেটে চেটে আমার রস খেতে লাগল, এবার আপুও আমার ধনের মাথায় পায়েশ মেখে চুষে চুষে খেতে লাগল। কখনও আমার ধনটা আগা থেকে গোঁড়া পর্যন্ত জিভ দিয়ে চেটে দিচ্ছিল, ও কি যে সুখ, আপুর মুখে আমি ধন দিয়ে ঠাপ মারতে লাগলাম। আপুর মাথা দুই হাতে ধরে ধন দিয়ে মুখ চুদতে লাগলাম আঃ আঃ আঃ আমার ময়না আপু চোষ আরও জোরে চোষ অনেক মজা পাচ্ছি, আমি আর ধরে রাখতে পারলাম না, আমার মাল আপুর মুখের মধ্যে ফেললাম। আপু কিছুটা গিলে ফেলল। আর কিছু মাল তার দুধে মাখিয়ে বলল  এটা আমার বডি ম্যাসাজ। আজ সারারাত তোর মাল আমার দুধে মেখে ঘুমাব। সকালে উঠে গোসল করবো।
এরপর আমরা আমাদের জামা কাপর ঠিক করে আবার গল্প শুরু করলাম।
পারভিন আপা বলতে লাগলো আমি জেরিন কে সব বলার পড় আমার গালে চুমু দিয়ে জেরিন জিজ্ঞেস করল অনেক মজা তাই না।
আমি বললাম হ্যাঁরে অনেক মজা, তুই তো অনেকদিন আগে থেকেই মজা করছিস।
এইসব কথা বলতে বলতে দুপুর হয়ে গেল, জেরিন বলল আয় গোসল করে নেই, আমি বললাম ঠিক আছে আগে তুই করে নে পড়ে আমি করছি।
জেরিন আপু বলল না না দুজনে একসাথে করব, না সুমনকে আনতে হবে?
আমি বললাম জেরিন তুই না একদম ইতর, এখানে আবার সুমনের কথা বলছিস কেন?
জেরিন বলল সুমনের সাথে গোসল করে তো অনেক মজা পেয়েছিস বলেছিলি, তবে আমি তো আর সুমনের মত মজা দিতে পারব না।
আমি বললাম তোর মুখে কিছু আটকায় না, ঠিক আছে চল দুজনে একসাথে গোসল করব।
আমরা দুজনে বাথরুমে ঢুকলাম, তারপর প্রথমে জেরিন কাপড় চোপড় খুলে ল্যাংটা হয়ে গেল, আমি একটু লজ্জা পাচ্ছিলাম।
জেরিন এসে আমার দুধ টিপে দিয়ে বলল কিরে জামা কাপড় খোলবি নাকি কাপড় পড়েই গোসল করবি।
আমি জামা কাপড় খোলে ফেললাম জেরিন আমার দুই দুধ হাত দিয়ে টিপতে লাগলো আর বলল, ভাল সাইজ বানিয়ে ফেলেছিস এই কয়দিন সুমনকে দিয়ে টিপিয়ে টিপিয়ে। আমিও ওর দুধ টিপতে লাগলাম, জেরিনের দুধ দুইটা আমার থেকে একটু বড় (৩৬ ডি সাইজ) ওর দুধের বোটাও আমারথেকে বড়।
আমি বললাম জেরিন তোর দুধ দুইটা কি নরম টিপে অনেক মজা লাগছে।
জেরিন বলল তোরটাও সুমন টিপে টিপে নরম করে দিবে, আমারটা আগে তোর মত শক্ত ছিল অনিক (বয় ফ্রেন্ড) আর রনির (মামাতো ভাই) টিপা খেতে খেতে নরম তুলতুলে হয়ে গেছে এই বলে হাসতে লাগলো।
আমি জেরিন কে বললাম কি বলিস রনির সাথেও তুই এগুলো করিস, এই কথা তো তুই কখনও বলিস নাই।
জেরিন বলল হ্যাঁ ইচ্ছে করি বলি নাই, তখন হয়ত তুই আমাকে খারাপ ভাবতি আর আমার সাথে মিশতি না। এখন তো আমরা অনেক কিছু আলাপ করি তোর আমার সব কিছু আমরা শেয়ার করি তাই তুকে বলে ফেললাম।
আমি বললাম কিভাবে ওর সাথে শুরু হল বল না।
জেরিন বলল, ঠিক আছে তোকে সব বলব পরে আয় তো এখন গোসল করি। এই বলে আমার ঠোঁটে চুমু দিয়ে আমার দুধ টিপতে লাগলো। আমিও সাড়া দিলাম ওর ঠোঁটে জিভ ভরে দিয়ে ওর দুধ টিপতে লাগলাম।
আমরা এভাবে দুজনের শরীর চটকা চটকি করছি আর শাওয়ারের নিচে দাড়িয়ে ভিজছি, এমন সময় জেরিন আমার ভোদায় হাত দিল আমার বালে হাত রেখে বলল পারভিন তোর বাল কাটিস না। অনেক বড় হয়ে গেছে।
আমি বললাম আমি ২/৩ মাস পর পর কাটি ভয় করে যদি কেটে যায় তাই কেঁচি দিয়ে শুধু ছেঁটে ছোট করি।
জেরিন বলল আরে বোকা এখন কত রেজার আছে যা দিয়ে সেভ করলে কাটার কোন ভয় নাই। ঠিক আছে আয় আমি তোকে আজ সেভ করে দেই। এই বলে আমাকে ছেরে দিয়ে একটা ক্রিম এর মত আমার ভোদায় মেখে পানি দিয়ে ঘষতে লাগলো, আমার ভোদায় সাবানের মত ফেনা হল।
তারপর জেরিন একটা রেজার এনে আমার ভোদা সেভ করতে লাগল। সেভ করার পর ভালো করে ধুয়ে দিল আর বলল এবার চেয়ে দেখ তোর ভোদা কেমন চকচক করছে। আমি নিচের দিকে তাকিয়ে দেখলাম সত্যি আমার ভোদাটা অনেক সুন্দর দেখাচ্ছে।
আমি বললাম জেরিন অনেক ধন্যবাদ।
জেরিন বলল শুধু ধন্যবাদ দিলে হবে না, আমার সেভের মজুরী দিতে হবে।
আমি বললাম ঠিক আছে কত টাকা তুই বল আমি দিব।
জেরিন আমাকে চুমু দিয়ে বলল টাকা না আমি অন্য জিনিষ চাই তবে সময় হলে চেয়ে নেব। এখন আয় গোসল শেষ করি।
এরপর আমরা দুজনে দুজনের শরীরে সাবান ঘষে দিলাম আর স্বাভাবিক টিপা টিপি চুমু চলছিল।
গোসল শেষ করে আমরা বাইরে আসতেই, খালাম্মা বলল তোদের গোসল শেষ হল বাবা কত সময় ধরে গোসল করলি।
খাবার রেডি হয়ে গেছে সবাই তোদের জন্য অপেক্ষা করছি
জেরিন বলল ঠিক আছে মা তুমি যাও আমরা ২ মিনিটে আসছি।
এই হল আমার ভোদা সেভের কাহিনী, আমি বললাম জেরিন আপু ওর মামাতো ভাই রনির সাথে কিভাবে করল সেটা বল না।
বলতে বলতে আওয়াজ পেলাম কে যেন আসছে আমি উঁকি দিয়ে দেখলাম খালাম্মা ও মিতা আসছে।
আমরা তারাতারি আমাদের জামা কাপড় ঠিক করে ছাদে চলে গেলাম। খালাম্মা ও মিতা এসে আমাদের সাথে যোগ দিল। মিতা জিজ্ঞেস করল আপু তুমি আর সুমন কি গল্প করছিলে।
আপু বলল এই কলেজের কথা সুমন রেজাল্ট বের হওয়ার পর কোথায় ভর্তি হবে এইসব।
খালাম্মা বলল দেখ সুমন কত ভালো এখন থেকেই চিন্তা ভাবনা শুরু করে দিয়েছে রেজাল্টের পর কি করবে, আর মিতা সারাদিন টি ভি দেখা আর ঘুরাঘুরি।
এইভাবে আলাপ করতে করতে সন্ধ্যা হয়ে এল আমরা ছদের থেকে নিচে নেমে এলাম আর আমি সবাইকে বিদায় জানিয়ে বাসায় ফিরে আসলাম।

No comments:

Post a Comment