Saturday, March 24, 2012

আমার মুখের ভেতরই করে দিতে চাইছিলেন!

মেয়ে চুদতে কারই না মজা লাগে ভাই? আমিও যে ভাই ছোট কাল থেকে একটা সুন্দরী সেক্সীমেয়েকে চুদার জন্যে কত স্বপ্ন দেখেছিলাম, তা আপনাদের বুঝাবো কি করে! কিন্তু, তাই বলে ভাইআমার অপছন্দের একটা মেয়েকে চুদার কথা স্বপ্নেও ভাবিনাই। এইগুলি আপনাদের অনেকবলেছিরে ভাই, বেশী বললে আবার বিরক্তই হবেন! কিন্তু, এখন যে ফাহমিদার পরনে শুধুমাত্র একটাপ্যান্টি, আর আমার বুকের সাথে বুক মিলিয়ে, আমার কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে আছে! আর আমিসেই সুযোগে তার প্যান্টি গলিয়ে হাত ঢুকিয়ে তার যোনীতে আঙুলী ঢুকাতে থাকলাম, আমার নুনুরতখন কি অবস্থাটা ছিলো অনুমান করতে পারতেছেন?
আমি আপনাদের বলিনাই, ফাহমিদা আমার পছন্দের তালিকায় পরেনা! আমার নুনু যতই খাড়াআর পাগলা হয়েই থাকুক ভাই, আমার তো এই অপছন্দের একটা মেয়ের ভোদায় নুনু ঢুকাতে রুচিনেবে না। তখন ফাহমিদারও কি উচিৎ ছিলো না যে, আমার নুনুটা একটু মৈথুন করে দেয়া! তাহলেভাই সমান সমান হয়ে যেতো কিনা বলেন? ফাহমিদাও ভোদার রস বেড় করতে পারলো, আমারনুনুটাও মথিত হয়ে মাল বেড় করে একটু শান্তি পেলো। কিন্তু, ফাহমিদার ভাব সাব দেখে, আমারনুনুটা যে একবার ছুয়ে দেখবে সেই লক্ষণও দেখলাম না।
আরে ভাই, আপনারা তো এখন ফাহমিদার দলে গিয়ে বলবেন, ফাহমিদার বয়স হলে কি হবে,কেউ মেয়েটাকে এখনো টাচও করে নাই, যৌনতার অত শত ভাষা সে বুঝে নাকি? ভাই মানলাম!কিন্তু, আমারও তো কোন সেক্সের অভিজ্ঞতা ছিলো না। ঐদিন কাকলি দিদির সাথে কি হয়েছে নাহয়েছে, আমারও ভালো মনে নাই। বিরক্তিতে আমি আমার মুখ ধুয়া নিয়েই ব্যাস্ত ছিলাম। আমিকেমনে ফাহমিদার ভোদার রস বেড় করে দিলাম, বলেন এবার?
সেক্স কি কেউ কাউকে শিখিয়ে দেয়, বলেন? আপনাদেরকে কেউ কি কখনো শিখিয়ে দিয়েছে?নিজে নিজে শিখে যান নাই? আসলে ফাহমিদার মতো মেয়েরা স্বার্থপর! প্রেম সোহাগী! এইজন্যেইছেলেরা ধারে কাছে আসে না, কি বলেন? আমার কথা ঠিক কিনা? যদি ঠিকই হয়, তখন আমারমেজাজটা খারাপ হয় কিনা বলেন? আমি তো এক টানে ফাহমিদার প্যান্টিটা খুলে ফেললাম।তারপর, আমার কোমরের তোয়ালেটাও সরিয়ে নিলাম। এখন ভালো হয়েছে কিনা বলেন? ফাহমিদাআমার নুনুটা সরাসরি দেখতে পাচ্ছে না! দেখি না, ঐটা দেখে সে কি করে?
নারে ভাই, তেমন কিছু করলো না। শুধু আমার নুনুটা দেখে চোখ গোল গোল করে বললো,দাদা, আপনার ওটা মাসাল্লাহ!
আমার মেজাজটা আরো খারাপ হয় কিনা বলেন? আমি বললাম, হুম, এখন তো আমার ওটাদিয়ে তোমাকে চুদে দেবো!
ফাহমিদা এবার মুখ কালো করেই বললো, ছি ছি দাদা, কি বিশ্রী ভাষায় কথা বলছেন!
আমি বললাম, বিশ্রী ভাষা? কেনো? আমিও ন্যাংটা, তুমিও ন্যাংটা! তোমার ভোদাতেও আঙুলমেরে দিলাম, কিছুই বললে না! চুদতে আপত্তি কোথায়?
ফাহমিদা বললো, দাদা, আমি আপত্তির কথা বলছিনা! বলছি ভাষার কথা! এভাবে কেউ বলেনাকি? আপনার কথা শুনে মনে হচ্ছে, একটা মেয়েকে ধর্ষন করতে চাইছেন!
আমি বললাম, চুদাকে চুদা বলবো না, কি বলবো? এর অন্য কোন প্রতিশব্দ তো আমার জানানাই! জানা থাকলে বলো তো শুনি?
ফাহমিদা মিষ্টি হেসেই বললো, আমারও জানা নেই। তারপরও ওসব শব্দ মুখ দিয়ে উচ্চারণকরতে নেই। ইশারা অনুভূতি দিয়ে প্রকাশ করতে হয়!
আরে ভাই, আমি কি এখানে চুদা ভাষার স্কুল খোলেছি নাকি? আর ফাহমিদাকে মাষ্টারনীবানাইছি নাকি? মেজাজটা কেমন লাগে, এখন আপনারাই বলেন! আমি সোজা বললাম, এত কিছুআমি বুঝিনা! আমি তোমার ভোদা থেকে রস খসিয়েছি, এখন আমার নুনু থেকে মাল খসিয়ে দাও!
ফাহমিদা অনুযোগ করেই বললো, দাদা, আবারও বিশ্রী ভাষা! আমি কিন্তু সত্যিই রাগ করছি!
আচ্ছা ভাই বলেন, ফাহমিদা রাগ করলেই কি আর না করলেই কি! আমি কি অমন একটামেয়ের সাথে প্রেম করবো, নাকি বিয়েই বা করবো? এই মেয়ের ভোদায় যে নুনুটা ঢুকাবো, সেইটানিয়েই দ্বন্দে আছি! কিন্তু, বলছিলাম কিনা মনে নাই, ফাহমিদার দাঁতগুলা খুব সুন্দর না! সাদাঝকঝকে! ঐরকম দাঁত বেড় করে করে কথা বললে, নুনুটা মুখের ভেতর ঢুকিয়ে দিতে ইচ্ছে হয়কিনা বলেন? আমার মেজাজটা তখন সেই রকমই খারাপ হচ্ছিলো, ভাই। তাই বললাম, বেশী কথাবললে, নুনুটা তোমার মুখেই ঢুকিয়ে দেবো!
এইটা কি রে ভাই! বললাম রাগ করে! অথচ, ফাহমিদা খুব খুশী হয়ে বললো, তাহলে কৃতার্থহই!
নাহ ভাই, ফাহমিদার কথা বলার ভাষা খুবই সুন্দর! এম এ পাশ করা মেয়ে, কথা তো সুন্দরহবেই! তাই বলে, আমার নুনুটা মুখে ঢুকিয়ে নেবে? ঘিন্না করবে না? কিন্তু ভাই, কিছুই বুঝলাম না।ফাহমিদা হাঁটু গেড়ে আমার সামনেই দাঁড়ালো। তারপর খুব আগ্রহ করেই আমার নুনুটা মুঠি করেধরলো। জীবনে মনে হয় ছবিতেও নুনু দেখেনি এই মেয়ে! তেমনি শখ করে করেই আমার নুনুটাঘুরিয়ে ফিরিয়ে দেখতে থাকলো। আমার দেহটা তখন কি করে বলেন? শিহরণ উঠতে থাকলো যে,এমন শিহরণ, আমি দুনিয়াদারীর সব কথাই ভুলে গেলাম। ছাদের দিকে মুখ তুলে চোখ বন্ধ করেইসেই শিহরণ সহ্য করতে থাকলাম।
হঠাৎই কি হলো বুঝতে পারলাম না ভাই। আমার নুনুটা ফাহমিদার মুখের ভেতর ভেজাজিভটার মাঝেই ডুবে গেলো। তারপর, ফাহমিদা খুব মজা করেই আইসক্রীমের মতো করেই চুষতেথাকলো আমার নুনুটা! আমার ভাই, তখন আর সত্যিই ফাহমিদাকে অপছন্দের তালিকার কোনমেয়ে বলে মনে হলোনা। কারন, নুনু চুষলে এত আরাম লাগে, এত শিহরণ লাগে, জানতাম ই না। ব্লুফিল্মে এসব দেখে, কতবার যে হাত মেরেছি হিসাব নাই রে ভাই! কিন্তু, সত্যি সত্যি নিজের নুনুঅন্য মেয়ের মুখের ভেতর থাকলে কি দশা হয়, সেইটা ফাহমিদাই প্রথম শিখিয়ে দিলো। আমারইচ্ছে হতে থাকলো, ফাহমিদার মুখের ভেতরেই ঠাপতে! তাই ঠাপা শুরু করে দিলাম ভাই! আমারনুনুটা ফাহমিদার গলাতে ঠেকতেই, সে খক খক করে কাশির উপক্রম করে আমার নুনুটা মুখ থেকেবেড় করে নিয়ে, দম নিয়ে বাঁচার চেষ্টা করলো।
ফাহমিদা নিজের বুকে কয়েকটা চাপর মেরে নিজেকে স্বাভাবিক করে নিয়ে বললো, এমনকরলেন কেনো?
আমি বললাম, কেমন?
ফাহমিদা বললো, আপনি তো আমার মুখের ভেতরই করে দিতে চাইছিলেন!
আমি বললাম, কি করবো? তোমার মুখের ভেতরটা এতই উষ্ণ যে, নিজেকে আর সামলে নিতেপারছিলাম না।
ফাহমিদা বললো, তাই বলে, মুখের ভেতর? এত বড় একটা জিনিষ, আমার গলার ভেতর গিয়েঢুকছিলো!
আমি বললাম, স্যরি, স্যরি, স্যরি! এখন আমার এই নুনুটার একটা গতি করো! মাল বেড় নাহওয়া পর্যন্ত তো শান্তি পাচ্ছি না!
ফাহমিদা স্বার্থপরের মতোই বললো, তো, আমি কি করবো?
মেজাজটা তখন কেমন লাগে ভাই বলেন! আমি মেজাজ ঠান্ডা রেখেই বললাম, লক্ষ্মী দিদিআমার! নুনুটা একটু কচলে দাও না!
ফাহমিদা সত্যিই সত্যিই কচলাতে থাকলো নুনুটা বাম হাতের মুঠুয়। ফাহমিদার নরম হাতেরকচলানিতে আরামটা ঠিকই লাগতেছিলোরে, ভাই। কিন্তু, মৈথুনের আনন্দটা তো লাগতেছিলো না!ফাহমিদাকে দোষ দিয়ে কোন লাভ আছে নাকি? তার তো আর নুনু নাই, তাই হস্ত মৈথুনের মজাবুঝবে কেমনে? আর কিভাবে হস্ত মৈথুন করে দিতে হয়, জানবেই বা কেমনে? আমি বললাম, এবারআমার নুনুটা মুঠি করে ধরে, সামনে পেছনে টানাটানি করো তো লক্ষ্মী, দেখি টানাটানি কেমনপারো?
ফাহমিদা এবার সত্যিই গরুর দঁড়ির মতোই আমার নুনুটা ধরে টানা হেঁচরা করতে থাকলো।নাহ ভাই আরাম লাগতেছিলো ঠিকই, কিন্তু অন্য রকম এক আরাম! শত হলেও একটা মেয়েরহাতের নুনু টানাতেও আনন্দ আছে! কিন্তু, সারা জীবন যেমন করে হাত মেরেছি, সেই আনন্দ তোআর পাচ্ছিলাম নারে ভাই! আমি বললাম, ওভাবে না লক্ষ্মী! নুনুটা তোমার হাতের মুঠোতে শক্ত করেচেপে ধরো। তারপর হাতটা একবার সামনে একবার পেছনে টানো! দেখি তো পারো কিনা?
ফাহমিদা এবার রাগ করেই বললো, দাদা, আপনি কি আমাকে বাচ্চা মেয়ে পেয়েছেন? যেভাবেবলছেন, আমাকে যেনো খেলা শেখাচ্ছেন!
আচ্ছা ভাই, বলেন তো? এইটাও তো এক ধরনের খেলা! যারা জানেনা তাদেরকে শেখানোরদরকার আছে কিনা বলেন! ফাহমিদার কি এরকম রাগ করা ঠিক হচ্ছে? আমি মেজাজ খারাপ করেইবললাম, ঠিক আছে, তোমাকে কিছু করতে হবে না। আমি আমার নিজের মাল নিজেই খসাবো! এইবলে, আমি আমার নিজের নুনুটা নিজেই মুঠি নিয়ে ধরলাম। সব সময় তো ব্লু ফিল্ম এর নায়িকাদেরনগ্ন দেহ আর চুদাচুদি দেখে হাত মারতাম! সেরাতে, চোখের সামনে ফাহমিদার নগ্ন দেহ, সুডৌলবক্ষ দেখে দেখেই হাত মারতে শুরু করলাম।
ফাহমিদা হঠাৎই চেঁচিয়ে উঠে বললো, দাদা বুঝেছি! আপনি কি ব্যাখ্যা করতে চেয়েছিলেন!এখন আমি পারবো!
অগত্যা। ফাহমিদা নুতন করেই আমার নুনুটা মৈথুন করে দিতে থাকলো! আহা কি যে আরামলাগতেছিলো ভাই, মেয়েদের হাতে মৈথুন! আমি তো পাগল হয়ে যেতে থাকলাম। আমার দেহেরসমস্ত রক্ত কণিকা তো তখন ফাহমিদার হাতের মুঠোতে! হঠাৎই ফাহমিদার হাতের মুঠোর সেইনুনুটা থেকে, লাল রক্ত কনিকাগুলো, শ্বেত রক্ত কনিকা হয়ে ছলাৎ ছলাৎ করে বেড় হয়ে, ফাহমিদারসারা গায়ে ছিটকে ছিটকে পরতে থাকলো। ফাহমিদা ভয়ে চিৎকার করে, আমার নুনুটা ছেড়ে খানিটাদূরে সরে গিয়ে বললো, দাদা, এসব কি?
তখন আমার এসব কি ব্যাখ্যা করার ম্যুড থাকে নাকি ভাই। একটা তৃপ্তি নিয়ে মেঝেতে পাছাবিছিয়ে বসা ছাড়া অন্য কোন উপায় আছে বলে মনে হলো না।

No comments:

Post a Comment