Saturday, March 24, 2012

কচি রস

সিলভীকে যে আমি প্রচন্ড রকমেই ভালোবাসি, তাতে কোন খাঁদ নেই। আর সিলভীর কথা শুনে মনে হলো, তার মতো করে নাকি অন্য কোন মেয়ে আমাকে ভালোবাসতেই পারবে না। কেয়া আপার ভালোবাসার সাথে সিলভীর ভালোবাসার কোন তুলনামুলক বিচারের মানসিক অবস্থা তখন আমার ছিলো না, তারপরও কেনো যেনো সিলভীর কোমল হাতটা ধরতে যেতেই আমার হাতটা কেঁপে উঠলো। আমি কাঁপা কাঁপা হাতেই সিলভীর হাতটা চেপে ধরে বললাম, চলো।
ঘরে ঢুকে, সিলভী আমার পড়ার টেবিলটার উপরই চেপে বসলো। তারপর, ভণীতা করেই বললো, আমরা এখানে এলাম কেনো?
আসলে তো, সিলভী আমার নুনুটা দেখতে চেয়েছিলো। আমি কি করে বলি, আমার নুনু দেখতে? আমি বললাম, তুমি না বললে, তোমার ব্রা এর তলায় ঢাকা পেয়ারা দুটো দেখাবে!
সিলভী চোখ কপালে তুলে বললো, পেয়ারা? আমার ব্রা এর তলায়?
আমি থতমত খেয়েই বললাম, না মানে, পেয়ার মতো বুকের ও দুটো।
সিলভী রসিকতা করেই বললো, বুকের ও দুটো তো ভাউয়েল! দেখে কি করবে? খাতায় ইংরেজীতে বুক লিখে, শুরুর দিকে বি আর, শেষের কে টা কেটে দেবে! তাহলে ও দুটো দেখা হয়ে যাবে!
আমি খানিকটা সহজ হয়েই বললাম, না মানে, তোমার বুকের ও দুটো!
সিলভী বললো, তাহলে তোমার নুনুটা আগে দেখাও!
আমি আর ইতস্ততঃ করলাম না। কেয়া আপার সামনে তো রাতের বেলায় ন্যাংটুই থাকি। এখন দিনের বেলায় না হয়, সিলভীর সামনেই ন্যালটু হলাম! মন্দ কি? আমি আমার পরনের ট্রাউজারটা খোলে ফেললাম। আমার দাঁড়িয়ে থাকা নুনুটা দেখে, সিলভী চোখ কপালে তুলে বললো, বাব্বা, বেশ চমৎকার! ঐ দিন ভয়ে ভয়ে আতংকের মাঝেই দেখেছিলাম। এখন তো দেখছি, তোমার ঐটার চেহারাই আলাদা!
আমি বললাম, আমারটা তো দেখলে! এবার তোমার গুলো দেখাও!
সিলভী আহলাদী গলাতেই বললো, দেখাবো, তবে একটা শর্ত আছে!
আমি অবাক হয়েই বললাম, কি শর্ত?
সিলভী আমতা আমতা করতে থাকলো। তারপর, ছাদের দিকে তাঁকিয়ে বললো, তখন যেমনি চুমু দিয়েছিলে, তেমন করে আবার দেবে?
সিলভীর কথায় আবাকই হলাম। আমি যেখানে কেয়া আপার মতোই সিলভীর পুরুপুরি নগ্ন দেহটা নিয়ে বিছানাতে হারিয়ে যাবার কথাই ভাবছিলাম, তখন কিনা সে, সাধারণ একটি চুমুর কথাই ভাবছে? আসলে, ভালোবাসার তৃপ্তিই হলো চুমুতে। আর সমাপ্তি হলো যৌনতায়। একবার যৌনতার ব্যাপারটি ঘটে গেলে ভালোবাসার গভীরতা হয়তো কমতে থাকে। তাই হয়তো মেয়েরা যত সহজে চুমুতে হারাবার কথা ভাবে, তত সহজে যৌনতায় হারাতে চায়না। তবে, কামুক প্রকৃতির মেয়েদের কথা আলাদা! আমি বললাম, বেশ তো! তোমাকে এমন একটি চুমু উপহার দেবো, যা তুমি কখনোই ভুলতে পারবে না। তবে, আমারও একটা শর্ত আছে!
সিলভী খুব আগ্রহ করেই বললো, কি?
আমি বললাম, আমি তো এখন পুরু ন্যাংটু। তোমাকেও পুরুপুরি ন্যাংটু হতে হবে!
সিলভী চোখ কপালে তুলেই বললো, তোমার মাথা খারাপ হয়েছে? আমি এখানে ন্যাংটু হবো?
আমি খানিকটা রাগ করেই বললাম, তাহলে আমাকে ন্যাংটু হতে বললে যে?
সিলভী খিল খিল করেই হাসলো। তারপর বললো, আমি বললেই কি তুমি ন্যাংটু হয়ে যাবে নাকি? তোমার মাথায় বুদ্ধি নাই?
আমি বললাম, তুমিও তো তোমার পরনের কামিজটা খোলে রেখেছো!
সিলভী আবারও খিল খিল করে হাসলো। তারপর বললো, ওটা তো তোমাকে লোভ দেখানোর জন্যেই করেছি। আমি কামিজটা খুলে না নিলে, তুমি কি তোমার নুনুটা দেখাতে?
মেয়েদের ছলা কলা আমার বুঝার কথা না। তবে, সিলভীর ব্যাপারগুলো মোটেও ভালো লাগলো না। কেনো যেনো মনে হতে থাকলো, সে শুধু আমার দেহটাকে উত্তপ্ত করে দিয়ে, মজা করতে চাইছে। যা কেয়া আপা কখনোই করে না। করার কথা ভাবেও না। আমার মনের মাঝে, হঠাৎ করেই মেয়েতে মেয়েতে ভাবনা চিন্তার পার্থক্যটা ঠেকতে থাকলো গভীরভাবেই।
চৌদ্দ বছর বয়সে পুরুপুরি যুবক না হলেও তরুন তো! তরুন নুনুতেও তো বীয্য জমা হয়ে থাকে। যৌন উত্তেজনা এলে, সেই বীয্য গুলো খসানো না পয্যন্ত মাথাটা এলোমেলো থাকে। আমার মেজাজটাই খারাপ হলো সিলভীর উপর। আমি মেঝেতে ফেলে রাখা ট্রাউজারটা টেনে নিয়ে পরার উদ্যোগ করলাম। সিলভী আমার পড়ার টেবিলের উপর থেকে লাফিয়ে নেমে এসে বললো, করো কি? করো কি?
আমি রাগ যুক্ত গলাতেই বললাম, ট্রাউজার পরছি!
সিলভী বললো, কেনো? কথা তো ছিলো আমি ব্রা খোলার পর দুজনে চুমু খাবো!
আমি বললাম, আমারও তো কথা ছিলো, তোমাকে স্যালোয়ারটাও খোলতে হবে!
সিলভী অভিমানী গলাতেই বললো, তুমি আসলেই একটা বেরসিক ছেলে! কেনো যে তোমাকে ভালোবেসে ফেললাম।
আমি অবাক হয়েই বললাম, আমি আবার কি দোষ করেছি?
সিলভী বিড় বিড় করেই বললো, মেয়েরা কি ছেলেদের সামনে নিজে নিজেই ন্যাংটু হয়?
আমি বললাম, মানে?
সিলভী বললো, আসলেই তুমি বোকা। তখন শিখিয়ে দিলাম, তারপরও?
আমি আরও অবাক হয়ে বললাম, কি শিখিয়েছো?
সিলভী আবারও আমার পড়ার টেবিলের উপর গিয়েই বসলো। তারপর বললো, ধ্যাৎ, তোমার সাথে প্রেম করার চাইতে, হাবা হাশমতের সাথে প্রেম করা অনেক ভালো!
আমি বললাম, স্যরি, সত্যিই আমি বুঝতে পারছিনা, কি বুঝাতে চাইছো?
সিলভী খানিকক্ষণ ছাদের দিকে তাঁকিয়েই আনমনে ভাবলো। তারপর বললো, তখন চুমু দেবার সময় ভেবেছিলাম, তুমি নিজেই বুঝি আমার পরনের কামিজটা খুলে নেবে। কিন্তু, খোলে নাওনি বলেই বলেছিলাম, গরম লাগছিলো!
সিলভীর কথা শুনে সত্যিই আমি বোকা বনে গেলাম। কেয়া আপার সাথে গাধার মতোই তো যৌন কর্ম শিখেছি। অথচ, যৌন রাজ্যের অনেক কিছুই তো শেখা হয়নি! তাই তো! একটি মেয়ে কি এমনিতেই তার নগ্ন দেহটা আমার চোখের সামনে তুলে ধরবে নাকি? কেয়া আপারও তো অনেক সময় লেগেছিলো। শেষ পয্যন্ত বাধ্য হয়েই গোসল করার নাম করে, নগ্ন দেহে বাথরুম থেকে বেড়িয়ে এসেছিলো। আসলে, যৌনতার ব্যাপারগুলো, এরকম শর্ত দিয়ে দিয়ে এগুনোটা বোকামী ছাড়া অন্য কিছু নয়। আমি সিলভীর কাছাকাছি এগিয়ে গেলাম। 
খানিকটা নুয়ে সিলভীর চমৎকার ঠোট দুটো হঠাৎই নিজের ঠোটের ভেতর পুরে নিয়ে, আমার জিভটা তার দু ঠোটের মাঝে গলিয়ে, তার জিভের উপর রাখলাম। আমাকে আর কিছুই করতে হলো না। সিলভী নিজেই যেনো এক গভীর চুম্বন আমাকে উপহার দিতে থাকলো। আমি আমার হাত দুটো এগিয়ে নিলাম, সিলভীর পিঠের দিকে। আমার দুহাতের আঙুলিগুলো রাখলাম, তার ব্রা এর হুক বরাবর। অনুমান করেই ব্রা এর হুকটা খোলে ফেললাম।
সিলভী তার মুখটা আমার মুখের উপর থেকে সরিয়ে নিয়ে, মিষ্টি করে হাসলো। তারপর টেবিলের উপর থেকে নেমে দাঁড়িয়ে, টেবিলেই পাছা ঠেকিয়ে দাঁড়ালো। তারপর পরনের আধ খোলা ব্রাটা বুকের উপর হাত দিয়ে চেপে রেখেই বললো, কি ব্যাপার, আমার পেয়ারা দুটো না দেখেই যে চুমু দিলে। 
আমি বললাম, কারো দেখানোর ইচ্ছে না থাকলে, জোড় করে দেখতে ইচ্ছে করে না।
সিলভী সাথে সাথেই বললো, তবে, লুকিয়ে লুকিয়ে দেখতে ইচ্ছে করে, তাই না?
আমি সিলভীর বুকের উপর থেকে ব্রাটা টেনে সরিয়ে নিয়ে বললাম, দেখো সিলভী, এই নিয়ে আমাকে আর খোটা দেবে না। আমার ভালো লাগে না।
সিলভী হাসলো। তারপর তার বুকটা ছড়িয়েই ধরলো আমার চোখের সামনে। আমি অবাক হয়েই দেখলাম সিলভীর বুকের দুটো চমৎকার সুদৃশ্য নাম না জানা ফুল! ঠিক বড় সাইজের পেয়ারার মতোই আকৃতি। সুঠাম, খানিকটা উপরের দিকেই উঠা উঠা! স্তনবৃন্ত ঈষৎ কালচে, বোটা দুটো ঠিক মসুর ডালের মতোই। আমার খুবই ইচ্ছে হলো, সেই বোটা দুটোতে চুমু দিতে। আমি ঠিক তাই করলাম। সিলভী মিছে মিছি রাগ করার ভান করেই বললো, এমন তো কথা ছিলো না!
আমি সিলভীর বক্ষ বৃন্ত চুষতেই ব্যস্ত ছিলাম, সিলভীর কোন কথাই কানে এলো না। বরং, আমার হাত দুটো চলে গেলো সিলভীর সাদা স্যালোয়ারটার কোমরের গিটে। এক টানে খোলে ফেললাম গিটটা। স্যালোয়ারটা পরাত করেই মেঝেতে লুটিয়ে পরলো। আমি লক্ষ্য করলাম, সিলভীর নিম্নাঙ্গে আরো একটা পোষাক আছে। ঠিক তার ব্রা এর জংলী ছিটের সাথেই ম্যাচ করা একটা পোষাক, যাকে অনেকে প্যান্টিও বলে। আমি সিলভীর নগ্ন বক্ষটাকে আমার নিজের বুকের সাথে জড়িয়ে ধরেই আবারও তার ঠোটে গভীর চুম্বনে হারিয়ে যেতে থাকলাম।
সিলভী আমার মুখ থেকে তার ঠোট যুগল মুক্ত করে নিয়ে বললো, আমরা ভুল কিছু করছি না তো?
আমার তখন ভুল সঠিক যাচাই করার মানসিকতা ছিলো না। কেনোনা, আমার জীবনের শুরুটাই ভুলের উপর দাঁড়িয়ে। কেনো যেনো মনে হতে থাকলো, আরো আগে সিলভী আমার জীবনে এলে, কেয়া আপার প্রেমে হয়তো পরতে হতো না! আমি সিলভীকে জড়িয়ে ধরে রেখেই বিছানার দিকে এগিয়ে যেতে যেতে বললাম, এখন দুজনে আলাদা হয়ে যাওটাই বড় ভুল হবে!
সিলভী পায়ে পায়ে আমার সাথে বিছানার দিকে এগুতে এগুতেই বললো, কিন্তু, আমার সাংঘাতিক ভয় করছে।
আমি সিলভীকে বিছানার উপর বসিয়ে দিয়ে বললাম, কিসের ভয়?
সিলভী চোখ গোল গোল করেই বললো, আমার কেমন যেনো লাগছে! মনে হচ্ছে, বাস্তব কোন জগতে আমি নেই!
আমি জানি, যৌনতার ঢেউ যখন দেহের ভেতর খেলা করে, তখন কারোরই সাধ্য নেই বাস্তব জগতের ধারে কাছে থাকার। আর এসব ক্ষেত্রে কাউকে না কাউকে সাহসী ভুমিকা নিতেই হয়। আমার ক্ষেত্রেও কেয়া আপা তেমনি কিছু সাহসী পদক্ষেপ নিয়েছিলো। আমি সাহস করেই বললাম, কোন ভয় নেই, যা করার আমি করবো। দেখবে, খুবই ভালো লাগবে।
সিলভী হঠাৎই যেনো বদলে গেলো। সে চোখ কপালে তুলেই বললো, কি করবে? সেক্স? আগে থেকেই বলে রাখছি, ওসবে আমি নেই!
আমি হতাশ হয়েই বললাম, কেনো?
সিলভী বললো, কেনো আবার? আমাদের সেই বয়স হয়নি!
আমি বললাম, আমার তো ধারনা ছিলো, ছেলেদের চাইতে মেয়েদের সেই বয়সটা অনেক আগেই আসে! ঠিক আছে, তোমার আপত্তি থাকলে কিছুই করবো না।
আমি অনুভব করলাম, সিলভীর বুকটা কেমন যেনো ধক ধক করছে। সে আমতা আমতা করেই বলতে থাকলো, না মানে, বয়স হয়েছে ঠিকই, কিন্তু এভাবে?
আমি সরাসরিই বললাম, কোন ভাবে?
সিলভী আমতা আমতা করেই বললো, এসব তো সবাই বিয়ের পরে করে!
আমি বললাম, হতে পারে। ঠিক আছে, তুমি বিয়ের পরই করো!
সিলভী আবারো বদলে গেলো। সে অসহায় গলাতেই বললো, কিন্তু, এখন আমি কি করবো?
আমি বললাম, কি করবে মানে?
সিলভী বললো, তুমি বুঝতে পারছো না, আমার দেহটা কেমন করছে! ঐদিনের চাইতেও জঘন্য! আমি করবো!
আমি বোকার মতোই বললাম, কি করবে?
সিলভী সহজভাবেই বললো, সেক্স!
সিলভীর যৌন কাতর অসহায় চেহারাটা দেখে, আমার মনটা হঠাৎই মায়াতে ভরে উঠলো। আমি সেই মায়া পূর্ণ চেহারার সিলভীর ঠোটে আবারও চুমু দিয়ে দিয়ে, তাকে বিছানার উপর শুইয়ে দিলাম। তারপর, শুয়ে থাকা সিলভীর পরন থেকে, তার শেষ বস্ত্র সেই জংলী ছিটের প্যান্টিটাও টেনে নামিয়ে খোলে নিলাম।
সিলভীর যোনী প্রদেশটা দেখেছিলাম অনেক আগে লুকিয়ে লুকিয়ে। তখন অস্থিরতার মাঝে ভালো করে দেখতেও পারিনি। তবে, যতদূর মনে পরে, তার নিম্নাংগটা কামানো ছিলো। অথচ, এই অনেক দিন পর সিলভীর নিম্নাংগটা দেখে সত্যিই অবাক হলাম। ঘন কালো কেশেই পরিপূর্ণ একটা যোনী প্রদেশ! সিলভীর মাথার চুল অতটা কোঁকড়ানো নয়, অথচ নিম্নাংগের কেশগুলো অধিকতর কোঁকড়ানো, যা চোখে মনোমুগ্ধকর আবেশেরই সঞ্চারন করে। আমার খুবই ছুয়ে ছুয়ে দেখতে ইচ্ছে হলো সেই কোঁকড়ানো কেশগুলো।
মনের ইচ্ছে তো আর মনের মাঝে দমন করে রাখার জন্যে নয়। আমি সিলভীর নিম্নাংগের কোঁকড়ানো কেশগুলো ছুইয়ে ছুইয়ে যেতে থাকলাম। সিলভীর দেহটাও কেনো যেনো সেই সাথে কেঁপে কেঁপে উঠতে থাকলো। সে লাজুকতা গলাতেই বললো, কি করছো এসব?
আমি বললাম, নাহ, তোমার কেশগুলো খুবই চমৎকার! ছুয়ে দেখতে ইচ্ছে করলো।
সিলভী ঠোটকাটার মতোই বললো, কিন্তু তোমার কেশগুলো এত পাতলা কেনো? কেমন যেনো বাদামী বাদামী লাগে!
চৌদ্দ বছর বয়সে ছেলেদের নিম্নাংগের কেশ কেমন থাকে, কে জানে? আমার কেশগুলো সত্যিই পাতলা আর খয়েরী রং এরই ছিলো। আমি বললাম, কি জানি, তবে তোমার কেশগুলো কত্ত ঘণ! ছেলেদের বোধ হয় অমন ঘণ হয় না।
আমার হাতটা সিলভীর নিম্নাংগের কেশগুলো ছুয়ে ছুয়ে, তার যোনী ছিদ্রটাকেও ছুয়ে ছুয়ে যাচ্ছিলো। আমি অনুভব করলাম, সিলভীর যোনী মুখটা কেমন যেনো ভিজে রয়েছে। সিলভীকে চুমু দিতে গিয়ে কেনো যেনো মনে হয়েছিলো, তার মুখে ভিন্ন স্বাদেরই এক মধু রয়েছে। তার যোনীতে আঙুলী ঠেকতেই মনে হলো, তার যোনীতেও বোধ হয় স্বাদ যুক্ত মধুই রয়েছে। আমার কি হলো বুঝলাম না। আমি মাথাটা নীচু করে, সিলভীর যোনীটার দিকেই মুখটা এগিয়ে নিলাম। আমি অবাক হয়েই দেখলাম, সিলভীর যোনী আর কেয়া আপার যোনীতে অনেক পার্থক্য। কেয়া আপার যোনী পাপড়িগুলো অনেকটা প্যাচানো, হঠাৎ দেখলে গোলাপ ফুলের মতোই লাগে। অথচ, সিলভীর যোনী পাপড়ি দুটো খুবই মসৃণ,অনেকটা কলা ফুলের কলির মতোই। আমি সেখানেই আমার জিভটা ঠেকালাম। সিলভীর দেহটা হঠাৎই প্রচন্ড রকমে কেঁপে উঠলো। সে কঁকিয়ে উঠেই বললো, এসব কি করছো? ছি ছি!
আমি মাথা তুলে বললাম, খুব খারাপ লাগছে?
সিলভী লাজুকতা মিশ্রিত গলাতেই বললো, ঠিক তা নয়, কিন্তু, ওদিক দিয়ে তো আমি প্রস্রাব করি! ওটা তুমি মুখে নিচ্ছো?
যৌনতার ব্যাপারগুলো, কাকে কখন কিভাবে আবেশিত করে আমার জানা নেই। কেয়া আপার যোনীতে আমি আঙুলী সঞ্চালিত করেছি ঠিকই, তবে কখনো চুমু কিংবা জিভ ঠেকিয়ে দেখার কথা স্বপ্নেও ভাবিনি। সিলভীর যোনীতে কেনো যেনো জিভ ঠেকিয়ে ঠেকিয়ে, অনেক অনেক মজার রস পান করতে ইচ্ছে হলো। আমি বললাম, প্রস্রাব তো আর এখন তোমার এখানে লেগে নেই। তোমার খারাপ লাগলে, করবো না।
সিলভী আমতা আমতা আমতা করতে থাকলো। তারপর বললো, মানে, মানে, তোমাকে দেখে তো খুব বোকা মনে হয়! তুমি এত কিছু পারো কি করে?
আমি সিলভীর কথায় পাত্তা দিলাম না। আমার এখন সিলভীর যোনী রস পান করতে ইচ্ছে করতেছে! কচি রস! চৌদ্দ বছর বয়সের কচি রস! আর কেমনে এসব পারি, বলি কি করে? যদি বলি, কেয়া আপার সাথে একটা গোপন সম্পর্ক আছে বলেই এত সব পারি, তখন কি আর আমাকে এই কচি রস পান করতে দেবে নাকি? আমি আপন মনেই সিলভীর যোনীর ভেতর জিভটা ঢুকিয়ে ঢুকিয়ে মজার মজার রস চেখে নিতে থাকলাম। মজা বলতে, নোন্তা একটা স্বাদ! তারপরও সেই নোন্তা স্বাদটা আমাকে পাগল করে দিতে থাকলো।

No comments:

Post a Comment