Friday, March 23, 2012

একান্ত গোপনীয়ঃ ৩

Courtesy:luvdeep

আমি তো এটাই চাইছিলাম কবে পার্থ বলে বাড়ি যেতে। যে অস্বস্তি ছিল যাবো কি যাবো না ভাবার সেটাও কেটে গেল। এখন গ্রিন সিগন্যাল পেয়ে গেলাম, যখন ইচ্ছে যেতে পারি। যখন ইচ্ছে মানে? পার্থ না থাকলেও? ভাবলাম। আবার ভাবলাম, থাক পরে ভাবা যাবে।

কাজের শেষে সেদিন পার্থ আর আমি একসাথে নেমে গেলাম পার্থদের বাড়ির রাস্তায়। আগেই বলেছি আমাদের মেসে কে কখন এলো বা এলো না তার খোঁজ কেউ রাখে না। এলো তো এলো, না এলো তো না এলো। আমাকে কেউ জিজ্ঞেসও করলো না কখন আসবো বা আদৌ ফিরব কিনা। যাবার পথে সিগারেটের দকান থেকে এক প্যাকেট সিগারেট নিয়ে নিলাম। পার্থর থেকে মাইনে আমার একটু বেশি আর ওর থেকে জাস্ট একটা লেভেল উপরের পোস্টে আছি। তাই সিগারেট বা চা যখনই ওর সাথে থাকি আমিই খাওয়াবার চেষ্টা করি। ও যে দ্যায় না একদম তা নয়, তবে আমি দিতে দিই না।

ওদের ঘরে যেতেই তনু দৌড়ে এলো। অভিমানের ভান করে বলল, ‘কি ব্যাপার দিপদা, সেই এলেন আর ভুলে গেলেন। এ কেমন বন্ধুত্ব আপনাদের? নতুন বউ এসেছে, সে কি রকম আছে, ঠিক মত খাচ্ছে কিনা,
অসুবিধে হচ্ছে কিনা আপনার জানার প্রয়োজন মনে হোল না?’

আমি তনুকে দেখলাম। ও আজ একটা হাঁটু পর্যন্ত একটা নাইটি পড়েছে, হয়তো জানতো না আমি আসবো। ভারি বুকদুটো দোল খাচ্ছে নাইটির তলায়। ব্রা তো পড়েছে নিশ্চয়ই, এতো বড় বুক যখন। পায়ের গোছগুলো বেশ পুরু। হাতগুলো টোলমাটল। চুল পিছনে টেনে বাঁধা। ভালোই লাগছে।

আমি বললাম, ‘আপনি ভুল বুঝছেন। ঠিক তা নয়। মানে ব্যাপারটা হোল পার্থ বউ এনেছে তাও প্রায় আনকোরা নতুন বউ। আপনারা এখন আনন্দ করবেন। সেখানে হাড্ডি হতে কেউ আসে?’

পার্থ খাটে বসে জুতো খুলতে খুলতে বলল, ‘তুই কি ভেবেছিস আমরা সারাক্ষণ লদকালদকি করি?’

তনু ওর দিকে ঘুরে বলল, ‘দ্যাখো তো কি ভুলভাল চিন্তাধারা। আরে মশাই ওর একটা সময় আছে। সব সময় কেউ বউ বা বরের সাথে পরে থাকতে পারে নাকি?’

আমি জবাব দিলাম, ‘কে জানে? আমি তো আর বিয়ে করি নি।‘

তনু বলল, ‘হ্যাঁ আগে করুন তারপর দেখব বউকে সবসময় কত আদর করতে পারেন। নিন এখন জুতোটুতো ছেড়ে ফ্রেস হয়ে নিন। আপনাদের জন্য একটু নাস্তা বানিয়ে নিয়ে আসি।‘ বলে ও আবার ঘুরে রান্নাঘরের দিকে চলে গেল। আমি ওর যাবার পথে তাকিয়ে ওর কিছুটা গাঁড় নাচানো দেখতে পেলাম নাইটির উপর থেকে।

ও চলে যেতে পার্থ বলল, ‘তুখোড় মেয়ে যাই বলিস না কেন। মুখের মধ্যে উত্তর সবসময় তৈরি রয়েছে। আমি তো পারি না।‘

ও জুতোজোড়া একটা কোনে ঠেলে সরিয়ে রেখে দিল। তারপর জামা গেঞ্জি খুলে একটা গামছা কোমরে জড়িয়ে প্যান্ট আর জাঙ্গিয়া খুলে সরিয়ে দিল আরেক কোনে। আমাকে বলল, ‘তুই জামা কাপড় খুলে নে। আমি বাথরুম থেকে এলে তুই যাস। তনু, দিপকে একটা গামছা দিও।‘

তনুর গলা ভিতর থেকে শুনতে পেলাম, ‘হ্যাঁ দিচ্ছি। ও একটু বসুক। আমি আসছি।‘

পার্থ বাথরুমে ঢুকে গেল। আমি জানি পার্থ বাথরুমে বেশ কিছুটা সময় নেয় কারন ও আমাদের সাথে মেসে ছিল। ওখানেই দেখেছি। জানি না আজ কতক্ষণ থাকবে ভিতরে।

আমি ওয়েট করতে লাগলাম। টিভি আছে কিন্তু চালাতে সাহস হোল না। যতোই হোক পরের ঘরের টিভি। পায়ের শব্দে ঘুরে দেখলাম তনু ঢুকছে ঘরের ভিতর। ও আমাকে দাঁড়িয়ে থাকতে দেখে বলল, ‘আরে দিপদা, আপনি এখন দাঁড়িয়ে আছেন? জামা কাপড় খুলুন।‘

আমি ওর দিকে তাকিয়ে বললাম, ‘ওই যে পার্থ বলল গামছা না কি দেবেন।‘

ও জবাব দিল, ‘আরে সেতো গামছা। কিন্তু জামা, গেঞ্জি তো খুলবেন।‘

বলে কি মেয়েটা? ওর সামনে আমি জামা গেঞ্জি খুলে দাঁড়িয়ে থাকবো নাকি? তনুকে দেখলাম আলমারি খুলে একটা পরিস্কার গামছা বের করে আমার হাতে দিল। বলল, ‘আরে কি হোল, জামা খুলবেন না?’

আমি চারিদিক দেখে জিজ্ঞেস করলাম, ‘এখানে? না না বাথরুমে খুলবো।‘

তনু মুখে হাত দিয়ে হাসতে হাসতে বলল, ‘এমা আপনি মেয়ে নাকি যে সবার সামনে খুলতে লজ্জা করবে। মেয়েদের মত বুক আপনার আছে নাকি?’

এটা একদম আশা করি নি। এই রকম স্পষ্ট কথা। তাও মাই নিয়ে কথা বলা। একটা মেয়ে হয়ে, মেয়ে কেন একটা যুবতী বউ হয়ে, তাও খুব একটা বেশি চেনাপরিচিত নয় এমন ছেলের কাছে। পার্থ ঠিক বলেছিল, এটা একটা তুখোড় মাল মনে হচ্ছে।

আমি তুতলিয়ে বললাম, ‘না ঠিক তা নয়। মানে হঠাৎ করে জামা কাপড় ছেড়ে ফেলবো আপনার সামনে......’ কথাটা শেষ করলাম না।

তনু আমার গায়ে আস্তে করে টোকা লাগিয়ে বলল, ‘নিন তো, বেশি ঢঙ করবেন না। খুলুন তাড়াতাড়ি। আপনাদের জন্য পাকোড়া বানিয়েছি। ঠাণ্ডা হয়ে যাবে।‘

আমি জামার বোতাম খুলতে খুলতে বললাম, ‘আরে পার্থর বেড়তে বেশ সময় লাগবে বাথরুম থেকে।‘

ও হেসে বলল, ‘ও আপনি জানেন দেখছি। হ্যাঁ ও অনেক বেশি সময় নেয় বাথরুমে। আমার থেকেও। কি যে করে ও ওখানে?’

আমি বললাম, ‘একেক জনের বাথরুমটা হচ্ছে খুব স্পেশাল। বেশি সময় কাটাতে চায় অনেকে বাথরুমে।‘

তনু টিভি অন করতে করতে বলল, ‘কি জানি বাবা।‘

আমার জামা খোলা হয়ে গেছে। একটা চেয়ারে জামাটা রাখতেই তনু বলল, ‘আরে ওখানে কোথায়, আমাকে দিন, হাঙ্গারে রেখে দিই।‘

হাঙ্গারে জামাটা টাঙিয়ে দিয়ে বলল, ‘গেঞ্জিটাও দিন। কেচে দেব না ওটাই কাল পরবেন?’

আমি বললাম, ‘না না কাচতে হবে না। ওটাই কাল পরে নেব। আমরা তো দুদিন একি পোশাক পরি। কে অতবার কাচতে যাবে।‘

এটা একটা মিথ্যে কথা। আমি রোজ আমার গেঞ্জি, জাঙ্গিয়া, মোজা আর রুমাল রুটিন করে ধুই। নাহলে পরতেই পারবো না। কিন্তু এখানে ব্যাপারটা অন্য রকম। যদি বলি আমি ধুয়ে নেব তাহলে আমি জানি ও নির্ঘাত বলবে যে ও ধুয়ে দেবে। তার চাইতে এটা বলাই ঠিক।

গেঞ্জিটাও খুলতে হোল। ও হাত বাড়িয়ে রয়েছে। গেঞ্জিটা ওর হাতে দিতে ও হাত দিয়ে গেঞ্জি অনুভব করতে করতে বলল, ‘গেঞ্জিটা কিন্তু ঘামে ভিজে আছে।‘

ইস, মেয়েটা ঘাম পর্যন্ত বুঝে গেল। আমি কোনরকমে বললাম, ‘ও ঠিক আছে, আপনি ওখানে রেখে দিন আপনা আপনি শুকিয়ে যাবে পাখার হাওয়ায়।‘

তনু গেঞ্জিটা পাট করে রেখে আমার দিকে ঘুরে তাকাল, তারপর কিছুক্ষণ পরে বলল, ‘বাবা, আপনার বুকে তো প্রচুর লোম। একদম ঘন। পার্থর অতটা নেই।‘

এ বাবা, এতো আবার বুকের লোম নিয়ে কথা বলতে শুরু করলো। আমি শুকনো হাসি না হেসে পারলাম না। বোকার মত বললাম, ‘হ্যাঁ তা বটে।‘

তনু আবার জিজ্ঞেস করলো, ‘আপনার অসুবিধে হয় না ওত লোম নিয়ে? আমার পায়ে হাতের লোম নিয়ে তো এতো লজ্জা লাগে।‘ তারপর বলল, ‘কি হোল দাঁড়িয়ে রইলেন যে বড়? প্যান্টটা দিন।‘

এবার বোধহয় বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। ওর সামনে প্যান্ট খুলবো সেটা আবার হয় নাকি? আমি ত ত করে বললাম, ‘আরে ধুর, এ আবার হয় নাকি। আপনি এখানে থাকবেন আর আমি প্যান্ট ছাড়বো? এক কাজ করি দাঁড়ান, আপনি এখানে দাঁড়ান, আমি রান্নাঘরে গিয়ে প্যান্ট ছেড়ে আসি।‘

তনু বলল, ‘না না তা করতে হবে না। আমি উলটোদিকে মুখ করে আছি, আপনি প্যান্ট ছেড়ে নিন।‘
আমি বললাম, ‘হ্যাঁ সেটাই ভালো।‘

তনু উলটোদিকে মুখ করে দাঁড়িয়ে রইল। আমি কোমরে গামছা জড়িয়ে প্যান্টটা ছেড়ে তুলে ধরে বললাম, ‘আমার হয়ে গেছে। কোথায় রাখতে হবে বলুন রেখে দিচ্ছি।‘

তনু ঘুরে হাত বাড়িয়ে বলল, ‘আপনাকে রাখতে হবে না। আমি রেখে দিচ্ছি। দিন।‘

আমি জানি তর্ক করা বৃথা, তাই বিনা বাক্যব্যয়ে ওর হাতে তুলে দিলাম প্যান্ট। তনু প্যান্টটা একটু ঝেড়ে পাট করে রেখে দিল আলনার উপর। তারপর মেঝের দিকে চেয়ে কিছু খুঁজতে চেয়ে আমাকে বলল, ‘আপনার জাঙ্গিয়াটা? কোথায় ওটা?’

আমার সারা শরীর কেঁপে উঠলো ওর কথায়। কোথায় ওটা? আমি জিজ্ঞেস করতে চাইলাম, ‘আপনি কি বলতে চাইছেন?’ গলা দিয়ে কণ আওয়াজ বেরোল না। সাংঘাতিক মেয়ে যা দেখছি। কোন কিছু জিজ্ঞেস করতে আটকায় না এর।

আবার ওর গলা পেলাম, ‘আরে তার মানে ছাড়েন নি তাই তো? কেন একবার তো মুখ ঘুরিয়ে ছিলাম। আবার ঘোরাতে হবে?’

আমি যেন বশীভূত। আমি গামছার তলায় হাত ঢুকিয়ে ওরই সামনে জাঙ্গিয়াটা টেনে নামিয়ে নিলাম নিচে। শরীরে একটা ঠাণ্ডা স্রোত বইছে। আমার বাঁড়া কেঁপে উঠতে গিয়েও পারছে না। একটা বউ ওর সামনে আমাকে জাঙ্গিয়া ছাড়তে বলছে এর থেকে উত্তেজক আর কি হতে পারে? তারপরেও আমি ওর সামনে আমার জাঙ্গিয়া খুলছি। আরও বড় কিছু হবার আছে নাকি?

তনু বলল, ‘দিন ওটা। যেভাবে দাঁড়িয়ে আছেন মনে হচ্ছে আর হাতপা নাড়াবার শক্তি নেই আপনার। দেবেন না তুলে নিতে হবে?’

আমি ওর চোখে চোখ রেখে ধীরে ধীরে জাঙ্গিয়াটা মাটি থেকে তুলে ওর হাতে দিলাম। জাঙ্গিয়াটা একবার ও মেলে ধরল নিজের সামনে তারপরে আলনায় প্যান্টের উপর রেখে দিল। আমার দিকে তাকিয়ে বলল, ‘এবার বসুন। পার্থ এলে আপনি যাবেন। আমি রান্নাঘরে যাচ্ছি পাকোড়াগুলো গরম করার জন্য।‘

যেতে যেতে বাথরুমের দরজায় ঠকঠক করে পার্থকে আওয়াজ দিল, ‘আর কতক্ষণ থাকবে? এবার বেরও।‘
ও রান্নাঘরে ঢুকে যেতেই পার্থ বেড়িয়ে এলো, আমাকে দেখে বলল, ‘ও তুই রেডি? যা যা তাড়াতাড়ি করে নে।‘

আমি বাথরুমে ঢুকে গেলাম। গামছা খুলে নিছের দিকে তাকিয়ে দেখলাম আমার বাঁড়া মাথা তুলতে শুরু করেছে। তারমানে একা হতেই ওর খেয়াল হয়েছে কি অবস্থায় আমরা মানে আমি আর আমার বাঁড়া ছিল। আমার তনুর মুখটা মনে এলো। আমার দিকে তাকিয়ে রয়েছে, ঠোঁটের কোনে মুচকি হাসি। আমার বাঁড়া শক্ত হয়ে উঠলো। পায়খানার প্যানের সামনে দাঁড়িয়ে আমি মুঠো করে ধরলাম আমার বাঁড়া আর সামনে পিছনে করে হস্তমৈথুন করতে শুরু করলাম। আমি দেখছি আমার গামছা খুলে গেছে আর আমার বাঁড়ার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে রয়েছে তনু।

আমার বুকের লোমের মত প্রশংসা করে বলছে, ‘আপনার ওখানে তো ঘন জঙ্গল। আপনার কষ্ট হয় না ওত চুলে। আমার খুব লজ্জা লাগে।‘

দমকে দমকে বেড়তে লাগলো আমার বীর্য বাঁড়ার মুখ থেকে। এতো তাড়াতাড়ি আমার কোনদিন স্খলন হয় নি আগে যখন করেছি। তনুর চিন্তা আর ওর ভঙ্গিমা আমাকে কত উত্তেজিত করেছিল এই স্খলনে আমি বুঝতে পারলাম। চোখে মুখে ভালো করে জল দিলাম। বাঁড়া পরিস্কার করলাম জল দিয়ে। পা হাত ধুয়ে বেড়িয়ে এলাম বাইরে। তনু এসে পার্থর পাশে বসেছে। ইস, কেন ভিতরে নিয়ে গেলাম না যেটা পরবো, সেটা।

আমি বেরতেই পার্থ বলল, ‘আরে ওকে কিছু দিয়েছ পড়তে না ও ল্যাংটো থাকবে? অবশ্য ও যা ছেলে তাতে ওরকমভাবে ও থাকতেই পারে। নির্লজ্জ একখানা।‘

তনু উঠে আলনা থেকে একটা ঢিলে শর্ট প্যান্ট হাতে নিয়ে বলল, ‘আর বোলো না তোমার বন্ধুর কথা। মেয়েদের মত লজ্জা পায়।‘

পার্থ আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো, ‘ও আবার লজ্জা? নতুন শুনছি মনে হচ্ছে।‘

তনু জবাব দিল, ‘নতুন কি শুনছো? বললাম প্যান্ট আর জাঙ্গিয়া ছাড়তে। আমি যেহেতু ঘরে আছি ও লজ্জায় মরে যায় আর কি। কিছুতেই ছাড়ছিল না। জোর করাতে তবে ছেরেছে।‘

পার্থ আমার দিকে তাকিয়ে উত্তর দিল, ‘ছিঃ ছিঃ দিপ তুই ইজ্জতে একদম গামাক্সিন মাখিয়ে ছেড়ে দিয়েছিস। তোর নামে কত বলেছি তনুর কাছে। আর তুই কিনা এই করেছিস। ছ্যাঃ।‘

আমি বললাম, ‘অ্যাই মেলা বকিস না তো। কি করতাম তোর বউয়ের সামনে ল্যাংটো হয়ে যেতাম?’

পার্থ বলল, ‘আলবাত যেতিস, অন্তত আমার প্রেস্টিজ রাখার জন্য তোর তাই করা উচিত ছিল।‘

আমি ঝাঁজিয়ে বললাম, ‘বাজে কথা বলিস না। আমার পজিশন তো তোর আর হয় নি।‘

আমি খালি গায়ে প্যান্ট পরে বাবু হয়ে বসলাম খাটের উপর। মনে মনে ভাবলাম, পার্থ খুব বড় বড় কথা বলছে। ওর বউ আমার সাথে যা করেছে তা যদি বলি এখনি বউকে খিস্তি দিয়ে উঠবে। আমাকে কিনা বোকাচোদা বলে ল্যাংটো হয়ে গেলাম না কেন। প্রেস্টিজ দেখাচ্ছে বাল।


No comments:

Post a Comment