Friday, March 23, 2012

ময়মনসিংহ -২

ভাইয়া বলল, পারুল আর সাবুদ্দিন
বিয়ার আগে যাবেনা, বিয়ে পর্যন্ত
আমার কাছে থাকবে , আমারত এ
এলাকায় আপন বলতে কেউ নেই, আমার
রক্তের আপন সম্পর্কের সবাই এখান
হতে চারশত মাইল দূরে, আপনারা গেলে আবার চারশত মাইল
পাড়ি দিয়ে আসবেন না।তাই পারুল
রা এখানে থাকবে আর
বিয়ে আগে আপনি জেঠিমা কে নিয়ে আসবেন,
বিয়ের পরে সবাই
একসাথে চলে যাবে। বাবা কোন উত্তর দিলনা শুধু বলল, সবেত আসল,
সেটা পরে দেখা যাবে।
রাতে বিভিন্ন আলাপের পর সবাই
ঘুমিয়ে গেলাম, সকালে বুয়া আসল,
চা নাস্তা খেয়ে বাবা তার
চাকুরী স্থলে চলে গেল, আমরা দু ভাই বোন থেকে গেলাম। সারাদিন
আমাদের টিভি ও ভিসিয়ার
দেখে সময় কেটে গেল, সন্ধ্যায়
ভাইয়া আমাদেরকে নিয়ে তার
ভাবি বধুকে দেখাতে নিয়ে গেল, খুব
সুন্দর দেখতে , আমাদের ভাবী যে খুব মিষ্টি হবে সে কথার
বলা অপেক্ষা রাখেনা।সেখান
থেকে খেয়ে দেয়ে রাত দশটা নাগাদ
আমরা ফিরে এলাম।
ভাইয়ার ঘরের দুইটি কামরা, এক
কামরায় আমাদের শুয়ার ব্যবস্থা হল, অন্য কামরায় তার, আমি এক কামরায়
একা থাকতে ভয় লাগবে তাই অনুরোধ
করলাম সবাই মিলে এক কামরায়
থাকতে। ভাইয়া আমার ভীরু
চেহারা এবং কাতরতা দেখে অনুরোধ
রক্ষা না করে পারল না। আমি মেহমান তাই
আমাকে খাতে শুতে বলল,
আমি রাজি হলাম না, আমি শীতল
পাটি বিছায়ে নিচে শুলাম
ভাইয়া আর আমার ছোট ভাই খাটের
অপরে শুল। আমার কিছুতেই ঘুম আসছিল না, মনে হচ্ছে বাইরে কি যেন কচর

মচর করছে, কে যেন হাটছে, আমার
ভয় ভয় লাগছিল। তবুও দু চোখ বন্ধ
করে শুয়ে থাকলাম, একবার এ পাশ
আরেকবার ও পাশ করি, একবার চিত
হয়ে শুই আরেকবার উপুড় হয়ে শুই।
গভীর রাত হঠাত আমার পাশে দ িয়াশলায়ের আলো জ্বলে উঠল,
আমি তখন উপুড় হয়ে শুয়া,
কে জ্বালালো দেখলাম না,
আমরা তিজনইত
আছি ঘরে ভাইয়া ছাড়া কে জ্বালাবে,
আমি টের পেলাম আলো নিভিয়ে সে আমার
পাশে বসে আছে, আবার
একটা কাঠি জ্বালিয়ে অনেক্ষন
ধরে রাখল, আমার
বুঝতে বাকি রইলনা যে ভাইয়া আমার
উপুড় হয়ে থাকা পাছাটা এবং মাংশল নিতম্বটা ভাল
করে দেখে নিচ্ছে হয়ত কিছুক্ষন
পরেই টিপাটিপি শুরু করে দিবে।
আমার ধারনাই সত্যি হল, আমার
মাংশল
পাছাটাতে আস্তে আস্তে টিপতে লাগল, আমি লজ্জায় কিছু বলতে পারছিনা,
মাত্র কিছুদিন পর ভাইয়ার
বিয়ে সুন্দরী বউ পাবে অথচ
ভাইয়া আমার দেহের লোভ
সামলাতে পারলনা। কাল
সকালে কিভাবে ভাইয়ার মুখোমুখি হব।
আমাকে দেখে ভাইয়া কি বলবে আমিবা কি বলব,
আর যদি ভাইয়াকে বাধা দিই কাল
থাকব কি করে অবশ্যই
চলে যেতে হবে, কার সাথে যাব,
বাবাকেত খবর পৌছাতে পারবনা। আগ পিছ ভেবে চুপ হয়ে রইলাম।
আমার ভাবনার মাঝেও
ভাইয়া থেমে নেই আমার নরম
পাছাটা কে আস্তে আস্তে টিপেই
যাচ্ছে। আমার কোন
বাধা নে দেখে সে আরো সাহসি হয়ে উঠল, আমার কামিচটাকে উপরের
দিকে তুলে দিয়ে একেবারে দুধ পার
করে গলা পর্যন্ত নিয়ে আসল,
ব্রেসিয়ারের হুক খুলে সেটাও
আলাদা করে পাশে রেখে দিল,
আমি তেমনি ভাবে দুহাত বালিশের উপর রেখে আর মাথাতা হাতের উপর
রেখে উপুড় হয়ে থাকলাম। আমার
খোলা পিঠে ভাইয়া কিছুক্ষন হাত
বুলিয়ে আলতু ভাবে আদর করতে লাগল,
আমার কাতুকুতু লাগছে তাছাড়া একজন
ষোড়শী যুবতীর পিঠে একজন যুবকের হাতের
ঘর্ষনে আমি ভিতরে ভিতরে আমি উত্তেজিত
হয়ে পরতে লাগলাম, আমার বুকের
নিচে হাত দিয়ে পাটির
সাথে লেপ্টে থাকা দুধে হাত
দিয়ে একটু একটু চিপতে লাগল

সুবিধা করতে পারছিলনা, আমি নিজ
থেকে ঘুমের
ভানে এক্তা গড়াগড়ি দিয়ে চিত
হয়ে গেলাম। চিত হওয়ার
সাথে সাথে সে আমার
একটা দুধকে জোরে কচলাতে আর অন্য একটা দুধ মুখে নিয়ে চোষা শুরু করল,
একবার এ দুধ আরেকবার ও দুধ
পালটিয়ে পালটিয়ে চোষা ও
কচলানিতে আমি আর নিজেকে নিরব
রাখতে পারলাম না , আমি তার
মাথাকে আমার দুধের উপর চেপে ধরলাম, এতক্ষনে আমার
সাড়া পেয়ে সে আরো জোরে দুধ
চোষা ও টিপা তীব্র হতে তীব্রতর
করে ফেলল, আমি চরম উত্তেজনায়
পা গুলোকে আচড়াতে লাগলাম, নিজের
অজান্তে তার ঠাঠানো বাড়ায় আমার হাত চলে গেল, এক টানে তার
লুংগি খুলে দিয়ে তাকে বিবস্ত্র
করে বাড়াটাকে মলতে লাগলাম,
মলাতে যেন মজা পাচ্ছিলাম
না একেবারে, খপ করে ধরে আমার
মুখে নিয়ে নিলাম, আর চোষতে লাগলাম, ভাইয়া প্রবল
উত্তেজিত হয়ে গেল,সে নিশব্ধে আহ
-হ-হ-হ উহ-হ-হ- করতে লাগল আর
আমারদুই দুধ দু হাতে চিপতে লাগল, এ
দিকে আমার সোনায় জল থই থই
করতে লাগল, আমাদের কারো আর ধৈর্য রাখতে পারছিলাম না,
ভাইয়া আমাকে চিত
করে শুয়ে দিয়ে আমার সোনায়
বাড়া ফিট করে এক ঠেলায় তার পুরো

বাড়া সোনার গভীরে ঢুকিয়ে দিল।
আমি আহ করে উঠে তাকে বুকের
সাথে জড়িয়ে ধরলাম।সে আমার
একটা দুধ চোষে আরেকটা দুধ
টিপে টিপে আমাকে ঠাপাতে লাগল,
আমি চোখ বুঝে প্রতিটি ঠাপের তালে তালে আমার
কোমরটা কে উপরের
দিকে ধাক্কা দ্দিয়ে দিয়ে তল ঠাপ
দিতে লাগলাম।অল্পক্ষনের
মধ্যে আমার সোনা কল্কলিয়ে মাল
ছেড়ে দিল, ভাইয়া ও আর বেশীক্ষন ধরে রাখতে পারলনা, আমাকে বুকের
সাথে জোরে চেপে ধরে
বাড়াকে আরো জোরে সোনার
মুখে ধাক্কা দিয়ে বীর্য ছেড়ে দিল।
তারপর ভাইয়া উঠে প্রসাব করার
জন্য বাইরে চলে গেল, আমি অন্ধকারে হাতিয়ে হাতিয়ে আমার
জামা কাপড় পরে নিলাম
এবং শুয়ে থাকলাম, সারা রতের ঘুম
যেন আমায় চেপে ধরল,
আমি ঘুমিয়ে গেলাম।
পারুল পারুল উঠ উঠ, সকালে ভাইয়ার ডাকে ঘুম ভাংগল।
আমি উঠে বসলাম, চোখ যেন
মেলতে পারছিলাম না,
পাতা গুলো লেগে আছে।
পারুল তুইই কি বাইরে গিয়েছিলি ?
সকালে উঠে দরজা খুলা পেলাম যে? না আপনিইত বাইরে গেলেন,
দরজা খুলে, আমি দেখতে পেলাম।
আরে না, আমিত সারা রাতে মোটেও
জাগিনাই , বাইরে যাব কিভাবে।
আমার মনে চ্যাত করে উঠল,
তাহলে কে আমাকে এভাবে ভোগ করল, ভাইয়া না হলে আর কে হতে পারে?
তাহলে কি কোন চোর
চোরি করতে এসে আমায় দেখে আর
চোরি নাকরে আমাকে ভোগ করল? আর
আমি ভাইয়া মনে করে তার
নিজেকে এভাবে সঁপে দিলাম। না ভাইয়া সব কিছু লুকানোর অভিনয়
করছে,

সকালে ঘুম
হতে উঠে সকলে মিলে বুয়ার হাতের
তৈরি চা নাস্তা খেলাম,
ভাইয়াকে গোসল করতে দেখলাম না,
আমিও গসল করলাম না।
ভাইয়া মাঠে কাজে চলে গেল, আমি বুয়ার সাথে বিভিন্ন
কাজে সাহায্য করতে লাগলাম।আমার
ছোত ভাই বাড়ীর অন্যান্য
সমবয়সয়দের সাথে খেলছে,
আমরা সবাই যে যার ক্ষেত্র
অনুযায়ী ব্যস্ত, কিন্তু আমার মনে স্বস্তি নেই, ভাইয়া খুব
সাধারন আচরন করল, রাতে আমার
সাথে যা করেছে তার কোন
পতিচ্ছবি দেখতে পেলাম না,
তবে কি রাতের লোক টি ভাইয়া নয়?
যা কি ভাবছি ? অন্য কেউ হতেই পারেনা, অবশ্যই ভাইয়া।
বিয়ে পর্যন্ত থাকলে মাসাধিক
থাকতে হবে তাহলে কি ভাইয়া আমাকে তার
বউয়ের মত এতদিন ভোগ করে যাবে?
প্রথম রাতে যখন লোভ
সামলাতে পারেনাই তাহলে প্রতি রাতেই
ভাইয়া আমাকে চোদতে থকবে এতে কোন
সন্দেহ নাই। সময়
গড়াতে গড়াতে বেলা দুইটা বেজে গেল,
ভাইয়া মাঠ থেকে ফিরে এল,
আমারা সক্লে এক সাথে দিনের খাওয়া শেষ করলাম, আমি পাশের
রুমে গিয়ে ঘুমালাম, কিছুতেই ঘুম
আসছিলনা, আমার কল্পনায় শুধু
আস্তে লাগল রাতের ঘটনার কথা,
রাতে ভাইয়া যদি আমাকে চোদে থাকে তাহলে দিনেও
আমাকে একেলা রুমে পেয়ে আমার পাছা দুধ এগুলে টিপতে আসবে, হয়ত
চোদতেও চাইবে, আমারও বেশ
আখাংকা আছে , আসলে আসুক , আমি কোন
বাধা দেবনা, একবার
যেখানে করে ফেলেছে বার আমায়
করলে অসুবিধা কি? শুধু খেয়েল রাখতে হবে পেটে বাচ্চা না আসে,
বস।

সারাদিন গড়ায়ে সন্ধ্যা হল,
সন্ধ্যা পেরিয়ে রাত এল, কিন্তু
ভাইয়ার মাঝে একবার ও
আমি সে লক্ষন দেখতে পেলাম না।
রাত আটটার দিকে পাশের ঘরের
একটা ছেলে ভাইয়ার কাছে আসল, কি ছুক্ষন গল্প করার পর
বুয়া চলে যাবার সময়
হওয়াতে আমাদের সবাইকে খাওয়ার
জন্য ডাকল।
ভাইয়া ছেলেটিকে খাওয়ার জন্য
সাধলে সে খেয়েছি বলে আর খেলনা, বলল, তোমরা খেয়ে নাও আমি বসলাম,
আমরা খাওয়া দাওয়ার পর
ফিরে আসলে তাকে আর দেখতে পেলাম
না। খাওয়ার পর
আমরা আরো ঘন্টা দুয়েক আলাপ করার
পর ঘুমাতে গেলাম। আজ আমি ইচ্ছে করে পাশের
রুমে একেলা শুলাম।ভাইয়া ও
না করলনা, হত
সে ভেবেছে একেলা শুলে তার জন্য
আরো বেশী সুবিধা হবে, আমিও ত
সে সুবিধার জন্য একেলা শুতে গেলাম।
সে রুমে যে খাটটি আছে আমি সে খাটে শুয়ে গেলাম,
গত রাতে ভাল ঘুম না হওয়াতে অল্প
সম্যের মধ্যে আমি ঘুমিয়ে গেলাম,
রাত কতক্ষন জানিনা আমি টের
পেলাম কে যেন আমাকে বিছানা থেকে পাজা কোলে করে নামিয়ে ফেলছে,
নামিয়ে আমাকে
লম্বালম্বি করে মাটিতে শুয়ে দিল,
তারপর রাতের অন্ধকারে আমার
মুখে হাত দিয়ে দেখে নিল আমার
চোখ খুলা না বন্ধ। তারপর আমার গায়ের কামিচ খুলার
জন্য ব্যস্ত হল,
কামিচটা কে গলিয়ে আমার
গলা পর্যন্ত এনে তার বাম
বাহুতে আমাকে আধা শুয়া মত
আল্গিয়ে গলা থেকে বের করে নিল পুরা কামিচ টা। তার নিচের
সেলোয়ারটা খুলে নিল, দুইটা আমার
পাশে রেখে দিয়ে এবার তার আসল
কাজে মনোনিবেশ করল। আমার ডান
পাশে বসে আমার একটা দুধ
হাতে আস্তে আস্তে মোলায়ে ভাবে কচলাতে লাগল, তারপরে অন্য দুধটাকে ও কিছুক্ষন
কচলিয়ে নিল,কিছুক্ষন
এভাবে কচলানোর পর আমার
পাশে উপুড়

হয়ে শুয়ে বাম হাতে ডান দুধ
কে চিপে চিপে বাম
দুধটাকে মুখে নিয়ে চোষতে শুরু
করে দিল, নিপল্টা মুখে নিয়ে টান
দেয়ার সাথে সাথে এক অদ্ভুদ
অনুভুতি বিদ্যুত সকের মত সারা শরিরে ছড়িয়ে পড়ল। কিছুক্ষন
চোষার পর পাশ বদলিয়ে ডান
হাতে বাম দুধ চিপে চিপে মুখে ডান
দুধ তা চোষতে লাগল। চোষার
মাঝে মাঝে সে আমার
দুধে হাল্কা হাল্কা কামড় বসিয়ে দিচ্ছে, আমি মৃদু
ব্যাথা পেলে ও
ভাইয়াকে বুঝতে দিলাম না।
ভাইয়া শৃংগা বসানোর মত করে আমার
দুধকে টেনে দুধের বেশি ভাগ তার
মুখে নিয়ে নেয় আবার ঠাস করে শব্ধ করে ছেড়ে দেয়, একবার এ দুধ
আরেকবার ও দুধ করে তার অভিনব
কায়দায় চোষনের ফলে আমার
সারা দেহে উত্তেজনা কর এক
অনুভুতির সৃষ্টি হল, দুধে কাতু কুতু
লাগার পাশাপাশি দেহটা ও শির শির করতে লাগল,তা ছাড়া ভাইয়ার
উত্তেজিত শক্ত বাড়া টা বার বার
পাছার
সাথে গুতা খাওয়াতে আরো বেশি উত্তেজিত
হয়ে পরতে লাগলাম।তারপর
ভাইয়া আমার দুধ চোষন ছেড়ে দিয়ে দুধের গোড়া হতে শুরু
করে আমার সারা দেহ জিব
দিয়ে চাটতে লাগল, আমার
বুকে পেটে এবং নাভীতে চাটতে চাটতে একেবারে সোনার
গোড়ায় এসে গেল, ইহ ইহ
আমি ভাবতেও পারছিনা আরেকটু নামলেই সোনার
সোনালী গর্তে জিবটা ঢুকে যাবে,
আমি নিরব থাকতে চাইলেও
পাওরলাম না, সুড়সুড়িতে আমার
শরীরটা বাকিয়ে যাচ্ছিল
মোচড়াতে লাগলাম, দুপাকে ছাটাতে লাগলাম , সোনার
মুখে জল আসার
সাথে সাথে বাড়া নেয়ার জন্য কুট
কুট করতে লাগল,সারা দেহে যৌবনের
আগুন লেগে গেল, না ভাইয়া সোনার
মুখে জিবটা লাগাল না, আবার চাটতে চাটতে উপরের
দিকে উঠতে লাগল, আমার তলপেটের
ও নাভীর
চারদিকে জিবটা ঘুরিয়ে নিয়ে পেটের
উপর
দিকে আসতে লাগল,ক্রমাম্বয়ে আবার

দুধের উপর ফিরে এসে আবার দুধ
চোষতে শুর করল, উত্তেজনায় আমার
কেদে ফেলার অবস্থা , মনে হল
চোদনের আগেই মাল বের হয়ে যাবে,
আমি ভাবীর
কথা চিন্তা করতে লাগলাম, তার ত প্রতি রাতেই এমন অবস্থার শিকার
হতে হবে।দুধ চোষে আবার
চাটতে চাটতে নিচের
দিকে নেমে এবার সোনার গর্তে জিব
লাগাল, হায় হায় আগুনে যেন অক্টেন
ঢেলে দিল, আমার বড় বড় নিশ্বাস বের হচ্ছে, বুক আর দুধ উপর উঠছে আর
নামছে,উত্তেজনায় দু রান
দিয়ে ভাইয়ার
মাথাকে চেপে ধরলাম, আমার
মুখে এক প্রকার গোংগানির শব্দ
আসতে লাগল, তাতে ভয় করতে লাগলাম আমার ছোট
ভাইতা জেগে যায় কিনা।
অবশেষে ভাইয়া আমার সোনায় তার
বাড়াটা ফিট করল,
সেটা আরো বেশী উত্তেজনা কর
যে ধাক্কা দিয়ে বাড়াটা সোনায় না ঢুকিয়ে তেসরানো একটা চাপ
দিল, বাড়াটা সোনার মুখের
সাথে পিছলিয়ে উপরের
দিকে চলে গেল, একবার নয়
কয়েকবার এভাবে করল,তারপর হঠাত
একটা ধাক্কায় তার পুরা বাড়াটা আমার সোনার
একেবারে গভীরে ঢুকে গেল,
আমি আনন্দে আত্ব হারার মত
নিঃশব্দে আহ কর উঠলাম,
বাড়া ঢুকিয়ে আমার বুকের উপর
ঝুকে এক্তা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে দুই
একটা থাপে আমার ভগাংকুরে চাপ
খেতেই আমার মাল আউট হয়ে গেল।
আমি নিথর হয়ে গেলাম কিন্তু
ভাইয়ার মাত্র শুরু।
ভাইয়া আমাকে ঠাপিয়ে যাচ্ছেত যাচ্ছেত যাচ্ছে, আর সেই সাথে তার
একটা বৃদ্ধ আংগুল আমার
পোদে ঢুকিয়ে ও থাপ মারছে।
কিছুক্ষন সোনায় ঠাপ মারার পর
বাড়াটা বের কর নিয়ে পোদের
ছেরায় ফিট করল, আমি ভয়ে কাপছিলাম তার কাজ
দেখে, ধড়ফড় করে উঠে পরব
নাকি নিষেধ করব ভাবতে পারছিনা,
আবার ভাবলাম গত রাতে আমার
সাথে চোদাচোদি করে ভাইয়া যে রকম
স্বাভাবিক ছিল, বুঝাতে চেয়েছে সে কিছুই
করেনি কিছুই জানেনা ঠিক
সেভাবে আমিও কিছু জানিনা ভান
করব, যেন আমিও

তার সাথে কিছুই করিনি, আর এ
মুহুর্তে আমি যদি উঠে বসি বা নিষেধ
করি তাহলে দিনের বেলায় তার
সাধাসিধে ভাবটা চলে যাবে এবং আমি সাভাবিক
হয়ে থাকতে পারবনা, যতদিন
সে আমাকে আড়ালে রাখবে আমিও ততদ িন তাকে আড়ালে রাখব,
যা হাবার হোক। ভাইয়া পোদের
ছেরাতে বাড়া ফিট করে একটা চাপ
দিতেই আমার প্রতিজ্ঞা ভংগ হল,
আমি ব্যাথা সহ্য করতে পারলাম না,
আমি জোরে চিতকার দিয়ে উঠলাম, ভাইয়ারে আমি মরে যাব,
ব্যাথা পাচ্ছি, বের কর , বের কর,
অমনি ঘটল তার আশ্চর্যজনক ঘটনা,
পাশের রুম থেকে আমার চাচাত ভাই
শব্দ করে উঠল, পারুল পারুল এই পারুল
কি হয়েছে তোর, চিতকার করছিস করছিস কেন?
তাড়াতাড়ি এসে দরজা ধাক্কাতে লাগল,
কিন্তু দরজা আমার দিক বন্ধ থাকায়
ডুক্তে পারল না, দেখলাম
আমাকে ছেড়ে এক্তা লোক চৌকির
নিচে ঢুকে গেল, আর বেহুশের মত কাপড় চোপড়
না পরে দরজা খুলে দিলাম, কোন
প্রকার আলো না জ্বলিয়ে ভাইয়াও
ঢুকে পড়ল, আর অমনি উলংগ অবস্থায়
আমি ভাইয়াকে জড়িয়ে ধরলাম,
ভাইয়া ও আমাকে জড়িয়ে ধরে রাখল, আমার খোলা দুধগুলো ভাইয়ার বুকের
সাথে লেপ্টে গেল, ভাইয়ার দু হাত
আমার খোলা পিঠের
এদিকে ওদিকে একবার ঘুরায়ে নিল,
তারপর হাত খান
া নিতম্বে নেমে এল, ঘুরে ফিরে একটা হাত আমার উলংগ
সোনায় এসে ঠেকল,
এই মাত্র
চোদা খাওয়া থকথকে সোনায় হাত
দিয়ে ভাইয়াত অবাক, হাত
খানা অন্ধকারে নিজের নাকে এনে সুংগে দেখে নিল তারপর
হাতখানা চলে এল আমার দুধের উপর,
চোষা দুধগুলো আঠালো থকাতে ভাইয়া কিছু
টের পেল কিনা বুঝলাম না।

আমি নির্লজ্জের মত
তাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকলাম,আমার
উলংগ শরীরটা তার দেহের
সাথে লেপ্টে থাকাতে ভাইয়ার
বাড়াটা যে ঠাঠিয়া শক্ত
হয়ে গেছে তা টের পেলাম যখন বাড়াটা লুংগির উপর দিয়ে আমার তল
পেটে গুতো মারল। তারো যে চোদার
খায়েশ জম্মেছে বুঝতে বাকি রইলনা,
ভাইয়া জানতে চাইল,
কি হয়েছে তোর? উলংগ হয়েছিস
কেন,? জবাবে বললাম, গরমে কাপড়
খুলে ফেলেছিলাম।
চিতকার দিয়েছিলি কেন?
জবাবে বললাম,
আমি স্বপ্নে দেখছিলাম
তুমি আমাকে চোদেছ এবং পরে পোদে বাড়া ঢুকায়ে দিতে চাওয়ায়
আমি ব্যাথায় চিতকার
দিয়ে উঠলাম।
তোর আঠাল কি করে?
তুমি স্বপ্নের ভিতর আমার দুধ
চোষেছিলে তাই তুই
কি আমাকে দিনে এভাবে কল্পনা করেছিলি?
বললাম হ্যাঁ
আমাকে রাতে বল;ইনা কেন?
লজ্জায়।
তখনো আমার পোদে কনকনে ব্যাথা করছিল,ভাইয়া আমাকে আদর
কর দুহাতে মাথার দুপাশে ধরে আমার
ঠোঠগুলো চোষতে চোষতে টেনে পাশের
রুমে নিয়ে গেল, আমি খুশিই হলাম,
খাটের নিচের লোক্টি ধরা পরল না,
কোন সুযোগ পেলে সে চলে যাবে।হয়ত আর আসবেনা। কি দুঃসাহস লোক্টার
কিভাবে আমাকে ভোগ করে ফেলল,
আমিত ভাইয়া ভেবে সারা দেহ
সপে দিয়েছিলাম। তবে সুপুরুষ বটে।

ভাইয়া দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার ঠোঠ
চোষছে, আবার আমার মাংশল
টানা টানা গাল চোষে তার মুখের
ভিতর নিয়ে নিচ্ছে, তারপর আমার
গলাতে কাধে চুমুর পর চুমু
দিয়ে উত্তেজিত করে তুলছে। আমি টান দিয়ে ভাইয়ার
লুংগি খুলে দিয়ে তার
বাড়া কে খেচতে লাগলাম,
ভাইয়া হেংলা পাতলা হলেও
বাড়াটা বিশাল আকৃত্রির , প্রায় দশ
ইঞ্চি লম্বা আর পাচ ইঞ্চি মোটা হবে।
আমাকে দাঁড়ানো অবস্থায় দান
বাহুতে কাত করে বাম
হাতে একটা দুধ টিপছিল আর মুখ
দিয়ে অন্য দুধ চোষছিল, এই মাত্র
চোদন খাওয়া আমি আবার সত্যি সত্যি উত্তেজিত হয়ে গেলাম,
আমার সোনা আবার কুট কুট করে উঠল,
বাড়া নেয়ের জন্য আবার
তৈরি হয়ে গেল,
ভাইয়া আমাকে ছেড়ে দিয়ে বসতে বলল,আমি বসলাম,
ভাইয়া দাঁড়িয়ে থেকে তার বিশাল বাড়াটা আমার মুখের
দিকে ঠেলে দেয়াতে আমার পুর্ব
অভ্যস্ত মুখে খপ করে তার
পুরে নিলাম আর
চোষতে লাগলাম,মোটা বাড়া চোষার
আলাদাই একটা মজা আছে , আমার চোষনের ফলে ভাইয়া আহ পারুল,
পারুল তুই মিছমিছি কষ্ট
করলি আমাকেও কষ্ট দিলি,
আমি তোকে চোদার
কল্পনা করেছিলাম, পাছে তুই
ফিরিয়ে দিবি, বা জেঠাকে বলে দিবি এই
ভয়ে ধরিনি, কেন
আমাকে রাতে বললিনা। বলে ভিড়
ভিড় করতে লাগল।চরম উত্তেজিত
হয়ে ভাইয়া আমাকে চিত
করে শুয়ে দিল, আমার সোনার মুখে বাড়া করলে আমি ভাইয়াকে অনুরোধ
করলাম
সোনাটা চোষে দাওনা ভাইয়া!
আমার কয়হা শুনে ভাইয়া বলল, পারুল
তুইত দারুন চোদনখোর, বললাম
হ্যাঁ ভাইয়া, আমিও দেখে নেব তোমার বিয়ের আগে আগে কত
চোদতে পার। ভাইয়া আমার
দুপাকে উপরের
দিকে তুলে ধরে সোনায় মুখ
লাগাতে সারা শরীর শির শির ঝিন
ঝিন করে উঠল, সোনার ভিতরে জিবের
ডগা ঢুকিয়ে ভগাংকুরে ঘর্ষন
করতে লাগল, আমার সোনার
পানিগুলো বের হয়ে ভাইয়ার
মুখে ঢুকে যেতে লাগল,
ভাইয়া অবলীলায় তা মুখে নিয়ে খেয়ে ফেলতে লাগল।
আমি আর পারছিলাম না বললাম
ভাইয়া ঢুকাও, ভাইয়া সোনার
মুখে বাড়া ফিট করে চাপ

দিতেই ফরফর করে পুরা বাড়া আমার
সোনার ভিতর টাইট
হয়ে গেথে গেল,কিছুক্ষন
আগে যদি সোনাটা ব্যবহার না হত
তাহলে ঢুকতেই পারতনা, হয়ত
ব্যাথায় কেদে ফেলতাম। বাড়া ঢুকিয়ে ভাইয়া আমার
দুপাকে কাধে নিয়ে এবং দুহাতে আমার
দুধকে চিপে ধরে আড়াআড়ি ভাবে জোরে জোরেঠাপ
মারতে লাগল, আমি প্রতি ঠাপে যেন
স্বর্গিয় সুখ অনুভব করছিলাম, আর আহ
আহ আহ করে সুখকর শব্ধ করে যাচ্ছিলাম, ভাইয়া প্রত
ি ঠাপে আনন্দময় হুঁ হুঁ হুঁ শব্দ
করে ঠাপ মারতে লাগল। মনে হল
বাড়ার মুন্ডির গোতায় আমার জরায়ু
ছিড়ে যাবে, আমার ভগাংকুর
থেতলে যাবে, ভগাংকুরে প্রচন্ড আঘাতে আমি আর থাকতে পারলাম না,
আমার সমস্ত দেহ বৈদ্যতিক সকের মত
ঝিনঝিনিয়ে উঠল, ভাইয়ার
পিঠকে শক্ত করে চিপে ধরলাম,
কোমরটাকে উপরের
দিকে ঠেলে দিলাম কিন্তু ঠাপের চোটে কোমরটা মাটির
সাথে ধাক্কা খেল, দুপাকে ভাইয়ার
পাছায় তুলে কেচি দিয়ে ধরলাম, আহ
উহ করে চিতকার দিয়ে উঠে কল কল
করে মাল ছেড়ে দিলাম।
ভাইয়া ঠাপাতে লাগ আরো দশ মিনিট ঠাপিয়ে পারুল পারুল পারুল
আমি গেলাম বলে চিতকার করে আমার
সোনার গহবরে চিরিত চিরিত
করে বীর্য ছেড়ে দিয়ে বিকের উপর
নেতিয়ে পরল,
ভাইয়াকে জড়িয়ে ধরে বললাম, প্রতি রাতে করবেত ভাইয়া,
বলল, হ্যাঁ প্রতি রাতেই।
তাহলে কাল বাজার থেকে পিল
কিনে আনবে।
আচ্ছা
আমরা দুজনে প্রসাব করতে গেলে খাটের নিচের
লোক্টি সুবিধা পেয়ে চলে গেল,
চিনলাম না, জানলাম সে কে?
তারপর আমি ভাইয়া আমার ছোট
ভায়ের পাশে শুয়ে রইলাম। তারপর
হতে যতদিন ছিলাম বিয়ের আগে পর্যন্ত স্বমী স্ত্রীর মত এক
খাতে শুতে লাগলাম।

No comments:

Post a Comment