Friday, March 23, 2012

পালোয়ান গাথা-৩


 Courtesy:omg592
 
 
“যে ছেলেদের মায়েরা এখনও অনেক সুন্দর দেখতে, যাদেরকে দেখলে ওই ছেলেদের মাথা খারাপ হয়ে যাওয়ার জোগাড় হয়,সেই ছেলেগুলো করে এইসব কাজ ।”, এই বলে মায়ের স্তনবৃন্তের পাশে মুখ রেখে ঠোঁট দিয়ে একটা ছোট্ট চুম্বন এঁকে দেয়। পর্বতের ন্যায় সুউচ্চ স্তনের ত্বক মাখনের মত মোলায়েম, ছেলের ওষ্ঠের স্পর্শে মায়ের হৃদপিণ্ডের গতি যেন আরও কয়েকগুণ বেড়ে যায়, উত্তেজনার আবেশে সবিত্রীর গলাটা যেন শুকিয়ে আসে, হিসহিসিয়ে ছেলেকে প্রশ্ন করে, “ছেলেগুলো কি সব কাজ করে ?”
“ওই ছেলেগুলো মায়ের কাছে অনেকরকম বায়না করে!”, জিভ বের করে মায়ের স্তনের ওই বাদামি জায়গাটাতে হালকা করে বুলিয়ে দিয়ে বলে সে।
“কি রকমের বায়না?”, সবিত্রী গলার স্বর ক্রমবর্ধমান উত্তেজনার আবেশে থিতিয়ে আসছে।
“ছোটবেলায় যে জিনিসগুলো দিয়ে ওদের মা ছেলেগুলোকে ভুলিয়ে রাখতো সেই জিনিসগুলোর বায়না ।”, এই বলে হাত বাড়িয়ে মায়ের ওদিকের স্তনটাকে হাত দিয়ে আলগা মুঠোতে ধরে ভীম, হাতের মধ্যমা দিয়ে আস্তে আস্তে খোঁচা দেয় মায়ের স্তনবৃন্তে , দেখে আস্তে আস্তে কেমন ভাবে উত্থিত হচ্ছে মনোরম ওই স্তনের বোঁটা, ক্রমশঃ সাড়া দিয়ে জানাচ্ছে নিজের উপস্থিতি , ছেলের হাতের আঙুলের নিচে ।
“আমার তো মনে পড়ছে না, তোকে আমি কি দিয়ে ভুলিয়ে রাখতাম!”, দুষ্টুমির এই খেলাতে তালে তাল বজায় রাখে ওর মা, মায়ের প্রশ্নের উত্তরে বলে, “বাহ রে, দিনরাত আমায় তুমি তোমার মাই খাওয়াতে না আমাকে? ”, বলতে বলতে আরও বেশি চাপ দেয় ওদিকের মুঠোতে ধরা স্তনটাকে , পিঠ বেঁকিয়ে যেন আরও বেশি করে নিজের স্তনটাকে ছেলের হাতে ঠেলে দেওয়ার প্রয়াস করে সবিত্রী, সেই দুষ্টুমি ভরা স্বরে অনুযোগ করে, “সে তো অনেক দিন আগের কথা, তখন তো তুই অনেক ছোট ছিলিস, এখন তো বড় হয়ে গেছিস, এখনও কি তোকে দুদু খাওয়াতে হবে নাকি?”, এই বলে ছেলের ঠোঁটটাকে নিজে এদিকের স্তন থেকে একটু দূরে সরিয়ে দেওয়ার প্রয়াস দেখায় সবিত্রী।
“কেন? ওই যে বললাম আমার মত বখাটে ছেলেগুলো তাদের মায়ের কাছে এখনও বড় হয়ে গিয়েও বায়না করে ।”, এবার মায়ের আঙুরের মত রসালো বোঁটাটাকে জিভ দিয়ে স্পর্শ করে ভীম, কয়েকবার জিভ বোলানোর পরেই মুখ সরিয়ে মায়ের আকুলতাকে আরও চড়িয়ে দেয় সে, সবিত্রী ছেলের মুখের দিকে তাকিয়ে চোখে চোখ রেখে জিজ্ঞেস করে, “ওদের মায়েরা বুঝি ছেলেদের বায়না সাথে সাথেই মেনে নেয়?”
ওদিকের স্তনের উপরে নিজের মুঠো বজায় রেখে আছে ভীম, আঙুল দিয়ে ধীরে ধীরে আদর করে যাচ্ছে বোঁটাটাকে সে, মাতার বিরাট ওই স্তনদ্বয়ের মাঝখানের গভীর উপত্যকাতে মুখ রেখে মায়ের যৌবনময় দেহবল্লরীর ঘ্রাণ নিলো ভীম, মখমলের কোমল ওইখানে ভীমের মুখটা যেন ক্রমশ বসে যাচ্ছে, ছেলেকে চুপ করে থাকতে দেখে ব্যাকুল হয়ে সবিত্রী জিজ্ঞেস করে, “কই, আমার কথার জবাব তো দিলি নে?”
মুখ তুলে মায়ের মুখের পানে চেয়ে ভীম বলে, “বেচারি ওই মায়েরা কি আর করবে বলো, বাধ্য হয়ে ছেলের বায়না মেনে নেয়।”, এই বলে নিজের শরীরের ভার এখন বলতে গেলে পুরোটাই তুলে দেয় মায়ের ওপরে , হাত দিয়ে মায়ের একদিকের স্তনকে নিজের মুখে পুরে নেয় সে, সশব্দে শোষণ করতে থাকে মায়ের দেহসুধা, সবলে পান করেও যেন আর তৃপ্তি মেটে না, আরও বেশি করে চুষতে থাকে বর্তুলাকার স্তনটাকে, যেন সজোরে পান করলে এখনই বেরিয়ে আসবে দুধের ধারা।
ছেলের স্তনের শোষণে সবিত্রীর পায়ের তলা থেকে যেন মাটি সরে যায়, দুহাতে চেপে ধরে আরও বেশি করে ভীমকে নিজের স্তন নিবেদন করে সে, অস্ফুট স্বরে ছেলের ওষ্ঠের পেষণ প্রার্থনা করে , “আহ, জোরে আরও জোরে।” ছেলের শোষণে সবিত্রী দুপায়ের সন্ধিস্থলের ওখানেও সাড়া দিতে শুরু করেছে, ভেজা ভেজা অনুভবটা আরও প্রকট হয়ে আসছে।
সবিত্রী এখন অবাক নয়নে দেখতে থাকে নিজের ছেলের কান্ড, এই কিছুদিন আগেই যে ছেলেটা কত লাজুক ছিল, এখন সামান্য নারীর যৌবন সম্পদের ঝলক দেখিয়ে তাকে যেন একটা ক্ষুধার্ত বাঘে পরিণত করেছে সবিত্রী, ছেলের দুচোখের মধ্যে যে আদিম ক্ষুধার শিখা সে দেখতে পাচ্ছে, সেই ক্ষুধাকে শান্ত করার গুরুদ্বায়িত্ব মনে হচ্ছে ওকে নিজেকেই করতে হবে। কিন্তু সবিত্রী মন থেকে চাইলে কি ছেলেকে অন্য কোন রমনীর যৌবন দেখিয়ে টোপ দিতে পারতো না? না, ও নিজের থেকেই চেয়েছিল ছেলের জীবনের প্রথম রমণী হিসেবে নিজেকে স্থাপন করতে, আর চেয়েছিলো মা-ছেলের মধ্যে চলতে থাকা চিরাচরিত বন্ধনকে ছিঁড়ে দিয়ে অন্যরকম একটা মধুর সম্পর্ক তৈরি করতে?
এদিকে ভীম মায়ের অন্যদিকের স্তনটাকে নিজের সোহাগ থেকে বঞ্চিত রাখে না, মুখ বাড়িয়ে সমান ভাবে চুষতে থাকে বোঁটাটাকে, ছেলের মুখের লালাতে সবিত্রীর গোটা স্তন ভিজে চপচপ করছে, ভীমের দুষ্টুমির যেন শেষ নেই, মায়ের চুঁচিটাকে জিভ দিয়ে নাড়িয়ে নাড়িয়ে মায়ের গায়ে যেন আগুন ধরিয়ে দেয়, ছেলের এই মধুময় জ্বালাতনে মায়ের শরীর উত্তেজনার চরম শিখরে চড়ে যেন থিরথির করে কাঁপতে থাকে, যোনিদেশের ওখানে যেন কামরসের বন্যা বইতে লেগেছে, হলহলিয়ে ভিজে আসছে ওই জায়গাটা। আরেকটু হলেই নিজের জল খসিয়ে ফেলবে সবিত্রী।
আর সেই সময়েই বাইরের থেকে নিজের স্বামীর আগমনের শব্দ পেলো সবিত্রী, গাড়ির আওয়াজ পাওয়া যাচ্ছে, মনে হচ্ছে গরুগুলোকে গোয়ালে নিয়ে গিয়ে বাঁধা হচ্ছে, এই সময়েই ভীমের পিতাকে আসতে হোল, ধুর, বাবার আসার শব্দ ভীমের কানেও গিয়ে পৌঁছেছে, অনিচ্ছে স্বত্তেও মায়ের স্তন থেকে নিজের মুখটা সরিয়ে নিয়ে আসে, কোনোরকমে ওরা দুজনে নিজের পোশাকগুলো ঠিক করে নেয়, ভীম নিজের কামরাতে চলে যায়, সবিত্রী গিয়ে স্বামীর সেবাব্রতে লেগে পড়ে।



2 comments: